সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৮ নভেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ২১ থেকে ২৮ নভেম্বর  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক  রাশির ভাগ্যফল

 সিংহ রাশি    এই সপ্তাহে, শনি আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাব এবং তার নিজস্ব রাশি মকর রাশিতে অবস্থান করবে। এমন পরিস্থিতিতে, আপনি যদি নিয়মিত দৌড়ান, তবে শক্ত জায়গায় দৌড়ানোর পরিবর্তে, বালি মাটির উপর দৌড়ানো এবং জুতা পরে দৌড়ানোর পরামর্শ দেওয়া হয়। কারণ এটি আপনার পায়ের ওপর যেমন খারাপ প্রভাব ফেলবে না, তেমনি আপনার হজমশক্তিকে শক্তিশালী করতেও সাহায্য করবে। এর মাধ্যমে নিজেকে সুস্থ রাখার পাশাপাশি আপনি আপনার পুরনো যেকোনো সমস্যা থেকেও মুক্তি পেতে পারবেন। যে ব্যবসায়ীরা অতীতে লাভের জন্য কোনও চুক্তি করেছিলেন, তারা এই সপ্তাহে একটি বড় শুভ লক্ষণ পেতে পারেন। কারণ এটি সম্ভব যে আপনার এই চুক্তিটি সফল হবে, যার কারণে আপনি শীঘ্রই অর্থ বা লাভ পাওয়ার অনেক সম্ভাবনা দেখতে পাবেন। এই সপ্তাহে, আপনার আর্থিক জীবনে চলমান সংকট আপনাকে পরিবারের অন্যদের সামনে বিব্রত করতে পারে।

কারণ এটা সম্ভব যে বাড়ির কোনও সদস্য আপনার কাছে কিছু বা অর্থ দাবি করতে পারে, যা আপনি পূরণ করতে ব্যর্থ হন কারণ আপনার দ্বিতীয় ঘরের অর্থাৎ সম্পদ ভাবের অধিপতি বুধ আপনার চতুর্থ ভাবে কেতু এবং সূর্যের সাথে অবস্থিত। এই সপ্তাহে আপনার কথাবার্তায় রূঢ়তা থাকবে, যার কারণে আপনাকে অনর্থক বা তুচ্ছ বিষয় নিয়ে কর্মক্ষেত্রে অন্যদের সাথে ঝগড়া করতে দেখা যাবে। এর নেতিবাচক প্রভাব আপনার ভাবমূর্তিকে যেমন ক্ষতিগ্রস্ত করবে, তেমনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য সহকর্মীদের কাছ থেকে যথাযথ সহযোগিতা পাওয়াও আপনার পক্ষে কঠিন হয়ে পড়বে। অতীতে আপনার কঠোর পরিশ্রমের কারণে, এই সপ্তাহে আপনার প্রচেষ্টা সফল হবে এবং আপনি বন্ধুদের দ্বারা সম্মানিত হবেন। এই সময়ে, পরিবারে সম্মান এবং সম্মান পাওয়ার পাশাপাশি আপনি শিক্ষকদের কাছ থেকেও প্রচুর প্রশংসা পাবেন। যাইহোক, এই সময় আপনার মনে অহং আসতে দেবেন না, অন্যথায় আপনার সাফল্য আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। উপায়: হনুমান মন্দিরে সিঁদুর অর্পিত করুন।

  কন্যা রাশি   এই সপ্তাহে আপনি আপনার রুটিনে বিরক্ত হতে পারেন, যার কারণে আপনার মন দৈনন্দিন কাজ থেকে আলাদা কিছু করার চেষ্টা করতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে খেলাধুলার মতো কিছু কার্যকলাপে সক্রিয় অংশ নিয়ে আপনি আপনার জীবনে নতুনত্ব আনতে পারেন। কারণ এটি আপনাকে সুস্থ রাখার পাশাপাশি আপনার সৃজনশীল ক্ষমতাকে উন্নত করতে সাহায্য করবে। আপনি যদি আপনার সম্পদ সঞ্চয় করার জন্য একটি ভাল বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে এই সপ্তাহে আপনার এই জাতীয় কিছু করা এড়িয়ে চলা উচিত কারণ এই সময়ে চন্দ্র আপনার আয়ের ভাবে অবস্থিত এবং আপনার নিজের রাশি কর্কট এবং এর সাথে শনি আপনার রাশিতে রয়েছে যার দৃষ্টিভঙ্গি আপনার আয়ের উপরও পড়ছে, যার কারণে এমন অর্থ তৈরি হচ্ছে যে আপনার করা এই বিনিয়োগগুলি আপনাকে কাঙ্ক্ষিত মুনাফা নাও দিতে পারে। সেই সঙ্গে তার ফাঁদে পড়ার যোগও ক্রমশ জোরালো হচ্ছে।

এই সপ্তাহে, আপনি আপনার পারিবারিক জীবনে সমস্ত ধরণের উত্থান-পতন থেকে সম্পূর্ণ স্বস্তি পাবেন। যার কারণে পরিবারে ইতিবাচক পরিবেশ দেখা যাবে। বিশেষ করে যদি আপনার বাবার স্বাস্থ্য সমস্যা থাকে তবে উন্নতির সম্ভাবনা থাকবে। ফলস্বরূপ, আপনি তাদের সাথে সময় কাটানোর এবং তাদের সহযোগিতা পাওয়ার সুযোগ পাবেন। আপনি যদি ইতিমধ্যেই কোনও আধিকারিক বা বিনিয়োগকারীর সাথে দেখা করার চেষ্টা করছেন, তবে হঠাৎ এই সপ্তাহে কোনও ঘনিষ্ঠ বন্ধু বা বন্ধুর সাহায্যে আপনি তাদের সাথে দেখা করতে পারেন। তাই আগে থেকেই এর জন্য নিজেকে প্রস্তুত করে নিজের জ্ঞান বাড়ান। অন্যথায় তাদের প্রশ্ন আপনাকে তাদের সামনে বোকা দেখাতে পারে, আপনার মুখ বন্ধ করে দিতে পারে। এই সপ্তাহে সমস্ত শিক্ষার্থীকে তাদের লক্ষ্য অর্জনের জন্য কী কী প্রয়োজন তার একটি তালিকা তৈরি করতে হবে, পরিকল্পিতভাবে এগিয়ে যেতে হবে এবং লক্ষ্য অর্জন করতে হবে। কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি আপনার অনেক সময় এবং শক্তি সঞ্চয় করতে সক্ষম হবেন, যার কারণে আপনি ভাল খবর পেতে এবং ভবিষ্যতে ভাল পারফরম্যান্সে সাফল্য পাবেন। উপায়: ঘরে লবণ দিয়ে মুছুন।

 তুলা রাশি    এই সময়, আপনি আপনার জীবনধারা উন্নত করতে ক্রমাগত পরিবর্তন করবেন। এর জন্য, আপনি আরও ভাল স্বাস্থ্য জীবনের জন্য নিয়মিত ব্যায়াম, আপনার আরাম অঞ্চল থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। যাইহোক, এই সময়ে আপনার নিজের উপর অতিরিক্ত কাজের চাপ নেওয়া থেকে বিরত থাকা উচিত। এই সপ্তাহটি এমন জিনিস কেনার জন্য ভাল, যার দাম পরে বাড়তে পারে। এমন পরিস্থিতিতে, আপনি সোনার গয়না, বাড়ি-জমি বা যে কোনও বাড়ির নির্মাণ কাজে বিনিয়োগ করতে পারেন, যার কারণে আপনি ভবিষ্যতে ভাল লাভ পাবেন। এই সপ্তাহে বুধ, কেতু এবং সূর্যের মিলন ঘটছে আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ পারিবারিক ভাবে। এমন পরিস্থিতিতে, থালা-বাসন ধোয়া এবং জামাকাপড় ধোয়ার মতো গৃহস্থালির কাজ করে সারাদিন কাটানো অনেকের জন্য সত্যিই কষ্টকর হয়ে উঠতে পারে।

তাই আপনার সময়ের সর্বোত্তম ব্যবহার করার পরিকল্পনা করাই হবে আপনার জন্য একমাত্র বিকল্প। অন্যথায়, আপনি গৃহস্থালীর কাজে দ্রুত বিরক্ত হয়ে যেতে পারেন, যা আপনার প্রকৃতিতে উদাসীনতাও দেখাবে। একই সময়, চন্দ্র আপনার কর্মজীবনে অবস্থিত হবে এবং আপনার নিজের রাশি কর্কট, যার কারণে আপনি এই সপ্তাহে আপনার কর্মজীবনের প্রতিটি পরিস্থিতিতে ভাগ্য পেতে সক্ষম হবেন। যা দেখায় যে এই সময় আপনি আপনার উর্ধ্বতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা এবং সহযোগিতা পাবেন। একই সময়ে, আপনার মধ্যে কেউ কেউ এই সময়ে আপনি যে পদোন্নতি চান তা পেতে পারেন। আপনার রাশিফল ​​বলছে যে ছাত্ররা যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা এই সপ্তাহে সাফল্য পাবেন, তবে এর জন্য তারা নিজেকে সর্বোত্তম মনে করেন না, বিষয়গুলি বোঝার জন্য তাদের অন্যের সাহায্যও নিতে হবে। কারণ তবেই আপনি আংশিক সাফল্য পেতে সক্ষম হবেন। উপায়: ব্রাম্ভণদের ভোজন করান।

 বৃশ্চিক রাশি    এই সপ্তাহে, আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে আপনার প্রকৃতিতে একটু বেশি সংবেদনশীলতা দেখতে পাবেন। যার কারণে আপনাকে আগের থেকে ভালো খাবার খেতে দেখা যাবে। তাই আপনার জীবনযাত্রার যত্ন নিন এবং সুস্বাস্থ্য উপভোগ করুন। এই সপ্তাহে, সূর্য, বুধ এবং কেতু আপনার ঊর্ধ্বমুখী ভাবে যুক্ত হওয়ার কারণে, আপনি হঠাৎ আর্থিক লাভ পাবেন, তবে এই অর্থ খুব অল্প সময়ের জন্য প্রাপ্ত হবে। তাই বিশেষ করে যারা কোনো বেআইনি কাজের সঙ্গে জড়িত, তাদের এই সময় কোনো ধরনের ঝুঁকি নেওয়ার আগে হাজারবার ভাবতে হবে। অন্যথায় আপনি অর্থ হারাতে পারেন। আপনার সন্তানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আমন্ত্রণ আপনার এবং পরিবারের জন্য একটি আনন্দদায়ক অনুভূতি হবে।

তিনি আপনার প্রত্যাশা পূরণ করবেন এবং আপনি তার মাধ্যমে আপনার স্বপ্নগুলি সত্য হতে দেখবেন, যা আপনার চোখের আর্দ্রতা স্পষ্টভাবে দেখতে পাবে। এই সপ্তাহে এটা সম্ভব যে আপনি তাড়াহুড়ো করে আসতে পারেন, আপনার কাজ শেষ হয়ে গেছে ভেবে ভুলে যেতে পারেন। এমন পরিস্থিতিতে, যতক্ষণ না আপনি সন্তুষ্ট না হন যে সমস্ত কাজ শেষ হয়েছে, আপনাকে আপনার নথিগুলি উর্ধ্বতনদের কাছে দেওয়া এড়াতে হবে। এর জন্য প্রতিটি নথি পুনরায় পরীক্ষা করা ভাল। একজন মানুষের ছবি তার জীবনের একটি আকর্ষণীয় দিক। এমতাবস্থায়, এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের পুরানো ছবিগুলি দেখে আবারও পুরানো স্মৃতিতে হারিয়ে যেতে পারে। রাহুর দৃষ্টি আপনার আয়ের ভাবে পড়ছে, যার কারণে তাদের অনেক সময় নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই প্রথম থেকেই এই বিষয়টি মাথায় রাখুন। উপায়: কালো গরুকে সবুজ চারা খাওয়ান।