সাপ্তাহিক রাশিফল | ২৩ থেকে ২৯ মে ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ২৩ থেকে ২৯ মে ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি  Dhanu Rashifal 23 May 2022 - 29 May 2022 এই সময়, আপনি ক্রমাগত আপনার জীবনযাত্রার উন্নতি করতে পরিবর্তন করবেন কারণ শনি রাশিফলের দ্বিতীয় এবং তৃতীয় ভাবের অধিপতি হিসাবে তৃতীয় ভাবে অবস্থান করছে। এর জন্য, আপনি আরও ভাল স্বাস্থ্য জীবনের জন্য যোগ করার, নিয়মিত ব্যায়াম করার, আপনার কমফোর্ট জোন থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন।

যদিও, এই সময় আপনার নিজের উপর অতিরিক্ত কাজের চাপ নেওয়া থেকে বিরত থাকা উচিত। এই সপ্তাহে মনে হচ্ছে আপনি জানেন যে লোকেরা আপনার কাছ থেকে কী চায়। কিন্তু আপনাকে এই সময় কাউকে টাকা ধার দেওয়া এড়াতে হবে, অন্যথায় প্রয়োজনে আপনার অর্থের অভাব হতে পারে। তাই, এখনই আপনি অতিরিক্ত খরচ এড়িয়ে চলুন এবং সব ধরনের লেনদেন করার সময় সতর্ক থাকুন। আপনার মজার প্রকৃতি সামাজিক জমায়েতের জায়গায় আপনার জনপ্রিয়তা বাড়াবে।

যার কারণে সমাজে আপনার মর্যাদা বৃদ্ধির পাশাপাশি আপনি অনেক বিশিষ্টজনের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, আপনাকে আপনার পেশাদার ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও সতর্ক হতে হবে কারণ এই সময়টি আপনাকে কর্মজীবনে ভাল ফলাফল দেবে, তবে সবকিছু ঠিকঠাক চলছে দেখে আপনি ভিতরে থেকে কিছুটা আবেগপ্রবণ বোধ করতে পারেন। উচ্চশিক্ষার ক্ষেত্রে শিক্ষার্থীরা এই সপ্তাহে অনেক গ্রহের আশীর্বাদে খুব ভালো ফল পাবে। এই সময়ে আপনি একটি ভাল জায়গায় ভর্তির সুখবরও পেতে পারেন। এমতাবস্থায়, বিশেষ করে যেসব শিক্ষার্থী বিদেশে পড়ার স্বপ্ন দেখছেন, তাদের স্বপ্ন এই সময়ে মজবুত হয়ে উঠবে। উপায়: বৃহস্পতিবারের দিন বৃদ্ধ লোকেদের দই-ভাত খাওয়ান।

 মকর রাশি   Makar Rashifal 23 May 2022 - 29 May 2022 এই সপ্তাহে আপনি খুব আবেগপ্রবণ দেখাবেন, যার কারণে আপনার আবেগ নিয়ন্ত্রণ করা কঠিন হতে পারে কারণ শনি রাশির দ্বিতীয় ভাবে প্রথম এবং দ্বিতীয় ভাবের অধিপতি। এমন পরিস্থিতিতে, আপনার এই অদ্ভুত মনোভাব মানুষকে বিভ্রান্ত করবে এবং তাই আপনার মধ্যে বিরক্তি তৈরি হতে পারে।

আপনার জন্য ভাল, এই মুহূর্তে অন্যদের সামনে আপনার অনুভূতি দেখানো এড়িয়ে চলুন। আপনি যদি এই সপ্তাহে দীর্ঘ সময়ের জন্য বিনিয়োগ করেন তবে আপনি ভাল আয় পেতে পারেন। তবে এর জন্য বাড়ির বড়দের সঙ্গে পরামর্শ করেই যেকোনো সিদ্ধান্তে পৌঁছাতে হবে। আপনাকে এটি খুব ভালভাবে বুঝতে হবে যে প্রতিটি মানুষের জীবনে খারাপ সময় আসে।

তাই এই সপ্তাহে যদি আপনার পারিবারিক জীবনে পরিস্থিতি আপনার অনুকূলে না থাকে, তাহলে সেগুলিকে আরও খারাপ করার পরিবর্তে আপনাকে ধৈর্য ধরে ভাল সময়ের জন্য অপেক্ষা করতে হবে। এই সপ্তাহে শিক্ষার জন্য বিদেশে যেতে ইচ্ছুক শিক্ষার্থীদের বিশেষ সফরের সম্ভাবনা রয়েছে। অতএব, আপনি যদি এই দিকে চেষ্টা করেন, তবে আপনার প্রচেষ্টা চালিয়ে যাওয়া উচিত, কারণ আপনি অবশ্যই সফলতা পাবেন। উপায়: প্রতিদিন 21 বার “ওং মন্দায় নমঃ” র জপ করুন।

 কুম্ভ রাশি   Kumbha Rashifal 23 May 2022 - 29 May 2022 এই সপ্তাহে, আপনার কাছে অনেক অতিরিক্ত সময় থাকবে, কাজগুলি বাদ দিয়ে, যা আপনি আপনার শখের কিছু অনুসরণ করতে ব্যবহার করতে পারেন যা আপনি দীর্ঘদিন ধরে করতে চেয়েছিলেন। যেমন: নাচ, গান, বেড়াতে যাওয়া, ছবি আঁকা ইত্যাদি। কারণ এই কাজগুলো করলে শুধু মজাই পাওয়া যাবে না, আপনি নিজেকে সতেজ রাখতেও পারবেন।

এই সপ্তাহে, আপনি দ্রুত অর্থ উপার্জনের জন্য কোনও ধরণের শর্টকাট অবলম্বন করতে পারেন, যার কারণে আপনি না চাইলেও আপনি নিজেকে অবৈধ ঝামেলায় ফেলবেন। এর ফলস্বরূপ, আপনার ভাবমূর্তির ক্ষতির পাশাপাশি, আপনার অতিরিক্ত আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ শনি প্রথম এবং দ্বাদশ ভাবে অধিপতি হিসাবে কুণ্ডলীর ঊর্ধ্বমুখী ভাবে অবস্থিত।

যদি দীর্ঘকাল ধরে আপনি কোনও নিকটাত্মীয়ের সাথে দেখা করার পরিকল্পনা করছেন, তবে এই সপ্তাহে এটি সম্পূর্ণ হওয়ার সম্ভাবনা দৃশ্যমান। কারণ আপনি তাদের বাড়িতে যাওয়ার সুযোগ পেতে পারেন বা তাদের হঠাৎ আপনার বাড়িতে আসার সম্ভাবনা রয়েছে। এর ফলে ভালো ও সুস্বাদু খাবার খাওয়ার সুযোগ পাবেন। এই সপ্তাহে আপনি সমস্ত কাজ ছেড়ে সেই কাজগুলি করতে চান, যা আপনি আপনার শৈশবে করতে পছন্দ করতেন। এই কাজগুলি আপনার কিছু গোপন শিল্প যেমন নাচ, গান, পেইন্টিং ইত্যাদির সাথে সম্পর্কিত হতে পারে।

যদিও, এর জন্য আপনাকে আপনার ক্যারিয়ার এবং এর লক্ষ্যগুলিও মনে রাখতে হবে। এই রাশির শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি খুব সফল প্রমাণিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এর পাশাপাশি, আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন এবং আপনার মনোবলও এই সপ্তাহে খুব বেশি থাকবে। এমন পরিস্থিতিতে নিজেকে সমস্ত মানসিক চাপ থেকে দূরে রেখে শুধু নেতিবাচক চিন্তাই আপনার মনে আসতে দিন। উপায়: প্রতিদিন 41 বার “ওং নমো নারায়ণ” র জপ করুন।

 মীন রাশি   Meen Rashifal 23 May 2022 - 29 May 2022 এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে না। অতএব, যোগ,ব্যায়াম অবলম্বন করুন, নিয়মিত ধ্যান করুন এবং সুস্বাস্থ্য উপভোগ করুন। কারণ স্বাস্থ্যের প্রতি আপনার সতর্কতা এবং সঠিক রুটিন, আপনার আগের অনেক সমস্যা দূর করতে পারে। এই সপ্তাহে, আপনি অর্থ সঞ্চয় করার জন্য যত চেষ্টাই করুন না কেন, আপনি সফলতা পাবেন কারণ বৃহস্পতি প্রথম এবং দশম ভাবে অধিপতি হিসাবে রাশির ঊর্ধ্বমুখী ভাবে অবস্থিত।

এটি আপনাকে কিছুটা নার্ভাস বোধ করতে পারে, তবে আপনাকে এটিও বুঝতে হবে যে প্রতিকূলতা স্থায়ী নয়। এই সপ্তাহে বাড়িতে হঠাৎ অতিথির আগমন পারিবারিক পরিবেশে ইতিবাচকতা আনবে। যার কারণে আপনি বাড়িতে স্বাভাবিকের চেয়ে বেশি সময় কাটানোর এবং সদস্যদের সাথে মজা করার সুযোগ পাবেন, ফলস্বরূপ আপনি বাড়ির অনেক পরিস্থিতি থেকে মুক্তি পেতেও সফলতা পাবেন এবং সদস্যদের সাথে একসাথে, আপনি সক্ষম হবেন। ঘর সংক্রান্ত অনেক সমস্যা সমাধান করতে দেখা যাবে।

এই সপ্তাহে আপনার কর্মজীবনে কাঙ্খিত ফলাফল পাওয়ার আশা রয়েছে। তবে এর জন্য আপনার সৃজনশীল ক্ষমতা বাড়াতে হবে। আপনি যদি কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এই সপ্তাহে আপনাকে আপনার সমস্ত শক্তি অধ্যয়নে নিয়োজিত করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ যোগ তৈরী হচ্ছে যে পরীক্ষায় আপনি যে বিষয়ে গাফিলতি দেখাচ্ছেন, তার খেসারত আপনাকে বহন করতে হতে পারে আগামী সময়ে। উপায়: প্রতিদিন 21 বার “ওং গণেশায় নমো” র জপ করুন।