সাপ্তাহিক রাশিফল | ২৩ থেকে ২৯ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ২৩ থেকে ২৯ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি  Mesh Rashifal 23 May 2022 - 29 May 2022 এই সপ্তাহে আপনাকে মোটাপা বা ওজন বৃদ্ধির সমস্যা বিরক্ত করতে পারে। এমন পরিস্থিতিতে নিয়মিত ব্যায়াম এবং যোগর মাধ্যমে আপনার ওজন নিয়ন্ত্রণে রাখতে হবে। এ জন্য ভাজা জিনিস এড়িয়ে চলুন। এই সপ্তাহে আপনি অর্থ সংক্রান্ত অনেক সমস্যার কারণে অস্থির থাকতে পারেন কারণ বৃহস্পতি রাশির দ্বাদশ ভাবে নবম এবং দ্বাদশ ভাবের অধিপতি হিসাবে অবস্থান করছে। এ জন্য আপনার যে কোনো আস্থাভাজনদের পরামর্শ নিতে হবে এবং প্রয়োজনে তাদের কাছ থেকে আর্থিক সহায়তাও নিতে হবে।

এই সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত, আপনি আপনার নিখুঁত পারিবারিক জীবন উপভোগ করবেন। এটি আপনাকে সুখী এবং শান্তিতে আপনার জীবনযাপন করতে সহায়তা করবে। বাড়ির ছোট সদস্যরা আপনার দ্বারা প্রভাবিত হবেন, পাশাপাশি আপনি এই সময় বড় সদস্যদের মধ্যে একটি ভাল ভাবমূর্তি স্থাপন করতে সক্ষম হবেন। যার ফলে আপনি আপনার মানসিক চাপ থেকে অনেকাংশে চিরতরে মুক্তি পাবেন। এই সপ্তাহে, আপনাকে কাজের সাথে সম্পর্কিত একটি ভ্রমণে যেতে হবে, যার জন্য আপনি দীর্ঘকাল ধরে অপেক্ষা করছেন।

কিন্তু এই যাত্রায় যাওয়ার সময় আপনার সমস্ত নথিপত্র এবং লাগেজ ভালো করে চেক করে নিন, অন্যথায় আপনাকে কোনো অজানা জায়গায় গিয়ে ভোগান্তিতে পড়তে হতে পারে। এই সপ্তাহে আপনার শিক্ষায় কিছু পরিবর্তন আসবে এবং যারা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছা এই সময়ে পূরণ হতে পারে। এর পরে, সপ্তাহের শেষটি পুনঃশিক্ষার জন্য একটি ভাল সময় হবে এবং আপনি ভাল সাফল্য অর্জন করবেন। উপায়: প্রতিদিন 24 বার “ওং ভার্গবায় নমঃ” র জপ করুন।

 বৃষভ রাশি   Brishabh Rashifal 23 May 2022 - 29 May 2022 যাদের অ্যালকোহল এবং ধূমপানের বদ অভ্যাস আছে, তারা কোনো প্রবীণের পরামর্শ নিয়ে তাদের বদ অভ্যাস ত্যাগ করার চেষ্টা করবেন। এর জন্য, আপনার কোম্পানিতে সঠিক পরিবর্তন আনুন এবং শুধুমাত্র এমন লোকদের সাথে আড্ডা দিন যারা আপনাকে এই খারাপ অভ্যাস ভাঙতে সাহায্য করতে চায়।

এই সপ্তাহটি যে কোনও ধরণের ছোট স্থাবর সম্পত্তি এবং আর্থিক লেনদেনের জন্য খুব শুভ কারণ বৃহস্পতি অষ্টম এবং একাদশ ভাবের অধিপতি হিসাবে আপনার একাদশ ভাবে উপস্থিত রয়েছে। যদিও, এখনই কোন বড় বিনিয়োগ করা এড়িয়ে চলুন এবং যদি তা করা সম্ভব না হয়, তবে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনও বড় বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগ করুন শুধুমাত্র একজন বড় বা অভিজ্ঞ ব্যক্তির সাহায্য নিয়ে। এই সপ্তাহে আপনাকে বাস্তবসম্মত মনোভাব অবলম্বন করতে হবে।

এই জন্য, আপনি যদি কোনো সমস্যায় পড়ে থাকেন, তাহলে সাহায্যের হাত বাড়ালে অন্যদের কাছ থেকে কোনো অলৌকিক কাজ আশা করা থেকে বিরত থাকতে হবে। কারণ আপনাকে বুঝতে হবে যে অন্যরা আপনার সাথে দাঁড়িয়েছে, তাদের কারণে আপনি সমস্যায় পড়েছেন না। এই সপ্তাহে আপনার কর্মজীবনে কাঙ্খিত ফলাফল পাওয়ার আশা রয়েছে। তবে এর জন্য আপনার সৃজনশীল ক্ষমতা বাড়াতে হবে। 'কখনো আমরা হেরে যাই আবার কখনো জিতে যাই' এবং আপনি এটা ভালো করেই জানেন। কিন্তু যখনই আপনাকে শিক্ষায় ব্যর্থতার সম্মুখীন হতে হয়, তখনই আপনি সম্পূর্ণরূপে ভুলে গিয়ে নিজেকে আঘাত করেন। এবং এই সপ্তাহে আপনার সাথে তেমন কিছু ঘটার সম্ভাবনাও প্রবল। উপায়: প্রতিদিন 11 বার “ওং শ্রী দুর্গায় নমঃ” র জপ করুন।

 মিথুন রাশি    Mithun Rashifal 23 May 2022 - 29 May 2022 এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে কারণ রাহু রাশির একাদশ ভাবে অবস্থান করছে, তাই উত্তেজনাপূর্ণ কার্যকলাপে লিপ্ত হন এবং আপনাকে শিথিলতা দেয়। কারণ এর মাধ্যমে আপনি মানসিক চাপ থেকে নিজেকে দূরে রাখতে পারবেন। আপনি যদি আপনার বাড়ির সাথে সম্পর্কিত কোনও বিনিয়োগ করার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহটি তার জন্য স্বাভাবিকের চেয়ে অনেক ভাল হবে বলে আশা করা হচ্ছে।

কারণ এই বিনিয়োগ শুধুমাত্র আপনার জন্যই উপকারী হবে না, আপনি আপনার বাড়ির যেকোন অংশ থেকে ভাড়া ইত্যাদির মাধ্যমে অতিরিক্ত অর্থ পেতে সক্ষম হবেন। আপনি যদি আপনার বড় ভাই এবং বোনের কাছ থেকে কোনও ধরণের আর্থিক সহায়তা চেয়ে থাকেন তবে আপনি এতে প্রতিকূল ফলাফল পাবেন। কারণ এটা সম্ভব যে আপনার ভাইবোনরা তাদের দুর্বল আর্থিক অবস্থার কথা বলে আপনাকে কোনো সাহায্য দিতে অস্বীকার করতে পারে।

এই সপ্তাহে অর্জিত লাভগুলিকে একত্রিত করে এবং নতুন কিছু শুরু করে, আপনাকে ভবিষ্যতের জন্য একটি শক্তিশালী ভিত্তি এবং কৌশল তৈরি করে সঠিক সিদ্ধান্ত নিতে দেখা যাবে। এর জন্য আপনি আপনার ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিশেষজ্ঞদের সাহায্য নিতে পারেন। এই সপ্তাহে আপনার রাশির জাতক জাতিকারা শিক্ষা ক্ষেত্রে আগত সব ধরনের সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যার ফলে আপনি সতেজ বোধ করার পাশাপাশি মানসিক চাপমুক্তও বোধ করবেন। এমতাবস্থায় এই সময়ের সঠিক ব্যবহার করে পড়াশোনার পাশাপাশি শারীরিক ক্রিয়াকলাপেও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। উপায়: প্রতিদিন 41বার “ওং নমো ভগবতে বাসুদেবায়” র জপ করুন।

 কর্কট রাশি    Karkat Rashifal 23 May 2022 - 29 May 2022 এই সপ্তাহে, যদিও একটি গুরুত্বপূর্ণ কাজের সাফল্য কাছাকাছি, আপনার মানসিক শক্তির স্তর হ্রাস করবে। কারণ এই সময় আপনি নিজেকে এনার্জেটিক রাখতে পারবেন না এবং এর কারণে আপনাকে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে আপনার কাছে অর্থ থাকবে, তবে কোনও জিনিস কেনার কারণে এটি আপনার পক্ষে যথেষ্ট হবে না কারণ সপ্তম এবং অষ্টম ভাবের অধিপতি হিসাবে শনি রাশিফলের অষ্টম ভাবে অবস্থিত।

এই কারণে আপনি যে কোনও ব্যাংক বা অন্য কোনও প্রতিষ্ঠান থেকে লোন বা ঋণ নেওয়ার পরিকল্পনা করতে পারেন। যদি সম্ভব হয়, এখন তা করা এড়িয়ে চলুন এবং পরে পর্যন্ত ক্রয় স্থগিত করুন। এই সপ্তাহে আপনার ব্যক্তিগত জীবনে এমন অনেক পরিস্থিতি দেখা দেবে, যখন আপনি অনুভব করবেন যে আপনার বন্ধুরা সহযোগী স্বভাবের। তবুও, আপনি যখন তাদের কিছু বলবেন তখন আপনাকে খুব সতর্ক থাকতে হবে। অন্যথায় আপনি না চাইলেও তাদের ক্ষতি করতে পারেন।

কাজের দিক থেকে এই সপ্তাহটি আগের থেকে অনেক ভালো যাচ্ছে। কারণ এই সময় আপনি আপনার বাড়ির বড়দের এবং বিশেষ করে আপনার পিতামাতার সমর্থন পাবেন, যার কারণে আপনার জীবনে আসা প্রতিটি সমস্যা অনেকাংশে কাটিয়ে উঠবে। এর সাথে এটা সম্ভব যে আপনার আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে পিতামাতারাও আপনাকে আপনার ব্যবসা বৃদ্ধিতে অনেক সাহায্য করবে। এই সপ্তাহের সময়কাল আপনার রাশির জাতক জাতিকাদের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভালো ফল বয়ে আনবে।

কিন্তু তা সত্ত্বেও, আপনি নিজেকে আপনার কমফোর্ট জোনে এমনভাবে সীমাবদ্ধ করবেন যে কিছু ছোটখাটো চ্যালেঞ্জের মুখোমুখি হওয়াও আপনার কাছে একটি বড় কাজ বলে মনে হবে। তাই যত তাড়াতাড়ি সম্ভব কমফোর্ট জোন থেকে নিজেকে সরিয়ে নিয়ে আপনার শিক্ষার দিকে আপনার মনোযোগ রাখার চেষ্টা করা আপনার পক্ষে ভাল হবে। উপায়: সোমবারের দিন মন্দিরে দেবী দুর্গার জন্য তেলের প্রদীপ জ্বালান।