সাপ্তাহিক রাশিফল | ২৩ থেকে ২৯ জানুয়ারি ২০২৩ বৃশ্চিক রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ২৩ থেকে ২৯ জানুয়ারি ২০২৩ বৃশ্চিক রাশির রাশিফল

 বৃশ্চিক রাশি  Brishchik Rashifal 23 Jan 2023 - 29 Jan 2023 আপনার চন্দ্র রাশির চতুর্থ ভাবে শনি মহারাজের অবস্থানের কারণে, আর্থিক পরিস্থিতি এবং এর সাথে সম্পর্কিত সমস্যাগুলি আপনার মানসিক চাপের কারণ হতে পারে। কারণ এটা সম্ভব যে কাজের চাপ এবং কর্মক্ষেত্রে ঘরোয়া পার্থক্যের কারণে আপনি আপনার খাদ্যের দিকে মনোযোগ নাও দিতে পারেন।

এর কারণে স্বাস্থ্যের অবনতির পাশাপাশি কিছুটা দুর্বলতায়ও ভুগতে হতে পারে। এই সপ্তাহে আপনার ভাল আর্থিক লাভ হবে। কিন্তু লাভের পাশাপাশি আপনার মনও অনেক ধরনের বিনিয়োগের প্রতি আকৃষ্ট হতে পারে। এইরকম পরিস্থিতিতে, আপনাকে বিশেষভাবে নির্দেশ দেওয়া হচ্ছে যে কোনও ধরণের বিনিয়োগ করার সময় বিশেষ যত্ন নেওয়ার এবং অংশীদারি ব্যবসায় এবং চতুর আর্থিক প্রকল্পগুলিতে বিনিয়োগ করা এড়িয়ে চলুন, কারণ অশুভ গ্রহ কেতু দ্বাদশ ভাবে উপস্থিত থাকবে।

এই সপ্তাহে যতটা সম্ভব, আপনার সন্তানদের সাথে আপনার মূল্যবান সময় কাটান। এটি সেরা মলম কারণ আপনিও জানেন যে ঘরের সন্তানেরা অন্তহীন সুখের উৎস, যাদের সাথে সময় কাটাতে আপনি কিছু সময়ের জন্য আপনার সমস্ত সমস্যা ভুলে যেতে পারেন। আপনার সিনিয়ররা এই সপ্তাহে আপনার অবসর সময়ে আপনার মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখা অপছন্দ করতে পারে।

এটি তাদের সামনে আপনার ইমেজকেও প্রভাবিত করবে। আপনার চন্দ্র রাশির চতুর্থ ভাবে শনি বসে থাকার কারণে, এই সপ্তাহে শিক্ষার্থীদের তাদের শিক্ষা সংক্রান্ত সিদ্ধান্ত নিতে হবে, যার জন্য তারা এখনও প্রস্তুত নয়। এর ফলে আপনার মানসিক চাপও বাড়বে। এইরকম পরিস্থিতিতে, কোনও ধরনের সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার জন্য একজন প্রবীণের সাথে পরামর্শ করা উপযুক্ত হবে।

আপনার জীবন সঙ্গীর ভাল আচরণের কারণে এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে সত্যিকারের ভালবাসা সঙ্গীর চোখে। যার কারণে আপনার প্রবণতা তাদের প্রতি বেশি আকৃষ্ট হবে বলে মনে হবে।