সাপ্তাহিক রাশিফল | ২৩ থেকে ২৯ জানুয়ারি ২০২৩ কর্কট রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ২৩ থেকে ২৯ জানুয়ারি ২০২৩ কর্কট রাশির রাশিফল

কর্কট রাশি  Karkat Rashifal 23 Jan 2023 - 29 Jan 2023 এই সপ্তাহে আপনার মনে মিষ্টি জিনিস খাওয়ার ইচ্ছা জাগতে পারে। যা আপনাকে সম্পূর্ণ করতেও দেখা যাবে। তবে এই সময়ে আপনার ভুলে যাওয়া উচিত নয় যে আপনার এই ইচ্ছা আপনাকে দীর্ঘমেয়াদী ডায়াবেটিস বা ওজন বৃদ্ধির সমস্যা দিতে পারে।

সপ্তম এবং অষ্টম বাড়ির অধিপতি হিসাবে অশুভ গ্রহ শনি আপনার অষ্টম ভাবে অবস্থান করবে এবং ফলস্বরূপ এই সপ্তাহে আপনার আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে, তাই সমস্ত ধরণের লেনদেনের ক্ষেত্রে নিজেকে যতটা সম্ভব সতর্ক রাখুন। কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমেই আপনি অনেক প্রতিকূল পরিস্থিতিকে আপনার অনুকূলে নিয়ে যেতে পারেন।

এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে আপনার কিছু সময় বাড়ির বাচ্চাদের সাথে কাটানো উচিত। এমনকি যদি এর জন্য আপনাকে বিশেষ কিছু করতে হয়, কারণ শুধুমাত্র এটি করলেই আপনি বুঝতে পারবেন তাদের মনে কি চলছে এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত হবে। এই সপ্তাহে, আপনার কর্মজীবনে, আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন।

তবে এর জন্য আপনাকে আপনার সৃজনশীল সম্ভাবনা বাড়াতে হবে। চন্দ্র রাশির ষষ্ঠ ভাবে বুধের উপস্থিতির কারণে, এই রাশির যে সমস্ত ছাত্রছাত্রীরা বিদেশে যাওয়ার কথা ভাবছেন, তারা এই সপ্তাহের মাঝামাঝি কিছু সুখবর পেতে পারেন। যদিও, এর জন্য আপনাকে আপনার লক্ষ্যের দিকে নিজেকে ফোকাস করতে হবে।