সাপ্তাহিক রাশিফল | ২৩ থেকে ২৯ জানুয়ারি ২০২৩ মীন রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ২৩ থেকে ২৯ জানুয়ারি ২০২৩ মীন রাশির রাশিফল

মীন রাশি    Meen Rashifal 23 Jan 2023 - 29 Jan 2023 এই সপ্তাহের শুরু আপনার স্বাস্থ্য জীবনের দিক থেকে অনুকূল বলা যাবে না। তবে সপ্তাহান্তে উন্নতি দেখতে পাবেন তিনি। সেজন্য সপ্তাহের শুরুতেই স্বাস্থ্যের ব্যাপারে আরও সতর্ক হওয়া ভালো। দ্বাদশ ভাবে শনির অবস্থানের কারণে এই সপ্তাহে আপনি পৈতৃক সম্পত্তি ক্রয় বা বিক্রি করে প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

যদিও মনে রাখবেন, প্রতিটি লাভজনক চুক্তি বন্ধ হওয়ার আগেই, এটি অপরিচিতদের দেখানো বা তাদের সম্পর্কে বলা আপনার চুক্তিটি নষ্ট করতে পারে। তাই এখনই এমন কিছু করা থেকে বিরত থাকুন। বাড়িতে খারাপ বা অশান্ত পরিবেশের কারণে, এই সপ্তাহে আপনার মেজাজ কিছুটা খারাপ হতে পারে কারণ অশুভ কেতু আপনার চন্দ্র রাশির অষ্টম ভাবে বসে থাকবে।

এই সময়ে আপনার নেওয়া ভুল পদক্ষেপ পারিবারিক পরিবেশকে আরও চাপে ফেলতে পারে। তাই আপনার পক্ষ থেকে অন্যায় কিছু করা এড়িয়ে চলুন। অন্যদের কাছ থেকে পরামর্শ এবং পরামর্শ নেওয়া কখনও কখনও কেবল আমাদের আরও ভাল সিদ্ধান্ত নিতে সহায়তা করে না, তবে আমাদের জীবনে আরও ভাল পরিবর্তন আনে।

কিন্তু এই সপ্তাহে, আপনার ভিতরে চরম নিরাপত্তাহীনতার অনুভূতি আপনাকে অন্যের পরামর্শ নিতে বাধা দেবে, যার কারণে আপনি একা অনেক বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বাধ্য হবেন। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে, কারণ আপনার কঠোর পরিশ্রম দেখে আপনার বাবা-মা আপনার প্রতি খুশি হবেন। যার ফলে আপনি তাদের কাছ থেকে একটি নতুন বই বা ল্যাপটপ পেতে সক্ষম হবেন। যা দিয়ে আপনি আগের চেয়ে অনেক বেশি একাগ্রতার সাথে পড়াশোনা করতে পারবেন। আপনি এটি আরও ভালভাবে বোঝেন যে সমস্যাগুলি জীবনের একটি অংশ।