Weekly Horoscope | তুলা রাশি ২৩ থেকে ২৯ অক্টোবর ২০২৩

Weekly Horoscope | তুলা রাশি ২৩ থেকে  ২৯ অক্টোবর ২০২৩

 তুলা রাশি  -   Tula Rashifal 23 Oct 2023 - 29 Oct 2023 এই সপ্তাহে চন্দ্র রাশি থেকে সপ্তম ভাবে রাহুর উপস্থিতির কারণে, কোনও কারণে আপনাকে হঠাৎ ভ্রমণে যেতে হতে পারে। এই যাত্রা আপনার জন্য খুবই ক্লান্তিকর প্রমাণিত হবে। যদি সম্ভব হয়, আপনার জন্য এই যাত্রা পরবর্তী সময়ে স্থগিত করাই ভালো হবে। এই সপ্তাহে, অনেক লোক অবশেষে তাদের আগের আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে দেখা যাবে।

এই সময়ে, আপনি বুঝতে পারবেন যে সেই পরিবারের সদস্যরা এবং আপনার সঙ্গী যাদের সম্পর্কে আপনি ভুল ছিলেন, তারা আপনার কঠিন সময়ে আপনাকে পূর্ণ সমর্থন দিয়েছে। এই কারণে, আপনি তাদের উপর আপনার কিছু অর্থ ব্যয় করে তাদের ধন্যবাদ জানাতে পারেন। এই সপ্তাহটি বাড়ির যে কোনও প্রবীণদের জন্য বিশেষভাবে ভাল হতে চলেছে যারা দীর্ঘদিন ধরে স্বাস্থ্য সমস্যায় ভুগছিলেন।

কারণ এটা সম্ভব যে তারা দীর্ঘদিন পর স্বাস্থ্য সংক্রান্ত কোনো গুরুতর সমস্যা থেকে মুক্তি পাবেন। এতে পারিবারিক পরিবেশেরও উন্নতি হবে। পরিবারের সদস্যদের একসঙ্গে বসে রাতের খাবার উপভোগ করতে এবং পুরনো ভালো স্মৃতি মনে করিয়ে দিতে দেখা যাবে। এই সপ্তাহে, চন্দ্র রাশির সাপেক্ষে প্রথম ঘরে কেতু উপস্থিত থাকার কারণে, আপনি অফিসে আশানুরূপ ফল পাবেন না।

কারণ এটা সম্ভব যে আপনার কাছের কেউ নিজের সুবিধার জন্য আপনাকে বিশ্বাসঘাতকতা করতে পারে। যার কারণে আপনি কিছু সমস্যার সম্মুখীন হবেন। শিক্ষা রাশিফল ​​অনুসারে, বুধ চন্দ্র রাশি থেকে প্রথম ঘরে অবস্থান করার কারণে, এই সপ্তাহটি শিক্ষার ক্ষেত্রে আপনার রাশির জাতকদের জন্য সাধারণ সুযোগে পূর্ণ হবে। বিশেষ করে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য এই সময়টি অতিরিক্ত পরিশ্রমে পূর্ণ হবে, তবেই তারা অনুকূল ফলাফল পেতে সফল হবে। অতএব, কোনো কারণে শিক্ষা থেকে নিজেকে বিভ্রান্ত করবেন না এবং অবসর সময়েও বই পড়তে থাকুন। উপায়: প্রতিদিন 11 বার "ওঁ মহা লক্ষী নমঃ" র জপ করুন।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা