সাপ্তাহিক রাশিফল | ২৪ থেকে ৩০ জানুয়ারি মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ২৪ থেকে ৩০ জানুয়ারি  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি  এই সময় আপনি ব্যায়াম বা যোগকে আপনার জীবনের একটি অংশ করে নিতে পারেন। কারণ এই সময় অনেক গ্রহ-নক্ষত্রের অনুকূল গতিবিধি আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে উৎসাহিত করবে। তাই এর ভালো ও সঠিক সুবিধা নিন। এই সপ্তাহে, আপনি কমিশন, লভ্যাংশ বা রয়্যালটি কাজের মাধ্যমে কিছু বড় লাভ করবেন। এছাড়াও, আপনার মধ্যে অনেকেই এমন যেকোন স্কিমে অর্থ বিনিয়োগ করতে প্রস্তুত হবেন, যা লাভের সম্ভাবনা দেখায় এবং বিশেষ। আপনার একাদশ ভাবে বৃহস্পতি বিরাজ করছে এবং পঞ্চম ভাবের অধিপতি আপনার দশম ভাবে অবস্থান করছেন, তাই এই সময়কালে আপনি আপনার গৃহকর্মের পাশাপাশি অনেক সামাজিক কাজে আরও সক্রিয়ভাবে অংশ নেবেন এবং পরিবারের সদস্যদের সাথে যেকোনো তীর্থযাত্রার পরিকল্পনাও করতে পারেন।

এটি আপনাকে স্ব-বিশ্লেষণ করার সুযোগ দেবে। এই সপ্তাহে আপনার কঠোর পরিশ্রম এবং যে কোনও কাজের প্রতি আপনার আবেগ দেখে, লোকেরা আপনাকে আপনার দুর্দান্ত কাজের জন্য কর্মক্ষেত্রে চিনবে। এমনও একটি সম্ভাবনা রয়েছে যে অনেক ঊর্ধ্বতন কর্মকর্তা আপনার সাথে দেখা করার সময় আপনাকে উত্সাহিত করেছেন। যার কারণে আপনার খ্যাতি যেমন বাড়বে, তেমনি এটি আপনার আয় বৃদ্ধির সম্ভাবনাও তৈরি করবে। এই সপ্তাহে, জ্ঞানের দেবতা অনেক শিক্ষার্থীকে পরিশ্রমের ফল প্রদান করে সাফল্য অর্জনে কাজ করবেন। এর পাশাপাশি প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরাও এ সময়ে ভাগ্যের সহযোগিতা পাবেন। উপায়: প্রতিদিন 108 বার "ওং রাহবে নমঃ" র জপ করুন। 

 বৃষভ রাশি  এই সপ্তাহে আপনাকে আপনার প্রতিদিন শুরু করতে হবে ওয়ার্কআউট, যোগ বা ব্যায়াম দিয়ে। এই সময় আপনি যদি আপনার সাথে আপনার পরিবারের সদস্যদেরও এর জন্য উত্সাহিত করেন তবে আপনি নিজেকে এবং তাদের সুস্থ রাখতে সফল হতে পারেন। কারণ সকাল হল এমন সময় যখন আপনি সারাদিন নিজেকে ইতিবাচক রাখতে পারেন, নিজের সম্পর্কে ভাল অনুভব করতে শুরু করেন। তাই এটি আপনার দৈনন্দিন রুটিনে অন্তর্ভুক্ত করুন এবং নিয়মিত এটি করার চেষ্টা করুন।

এই সময়ে, লোকেরা কেবল আপনার অর্থ উপকৃত করবে না, পাশাপাশি এটি আপনাকে অনেক নতুন অর্থনৈতিক প্রকল্পের মুখোমুখিও করবে। এই পরিস্থিতিতে, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে, রাহু আপনার প্রথম ঘরে অবস্থিত হওয়ায় বিনিয়োগের সমস্ত সুবিধা এবং অসুবিধাগুলি সাবধানে বিবেচনা করুন। এ জন্য অভিজ্ঞ ব্যক্তির সাহায্যও নিতে পারেন। এই সময়কালে, আপনার ঘরোয়া কাজের পাশাপাশি, আপনি অনেক সামাজিক কাজে আরও সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং পরিবারের সদস্যদের সাথে তীর্থযাত্রায় যাওয়ার পরিকল্পনাও করবেন। এটি আপনাকে স্ব-বিশ্লেষণ করার সুযোগ দেবে।

এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার অবসর সময়ে, আপনার মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখা, আপনার উর্ধ্বতনদের অপছন্দ হতে পারে। এটি তাদের সামনে আপনার ইমেজকেও প্রভাবিত করবে। আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ হতে চান তবে আপনাকে এই সময় জুড়ে কঠোর পরিশ্রম করতে হবে। কারণ এই সময়, আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাওয়ার সম্ভাবনা দেখতে পাচ্ছেন। যদিও উচ্চশিক্ষা লাভের পথে কিছু ছোটখাটো বাধা অবশ্যই আসবে, কিন্তু আপনার কঠোর পরিশ্রম অবশ্যই ফল দেবে এবং আপনি একাই সেই সমস্ত সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। উপায়: প্রতিদিন সৌন্দর্য লহরীর পাঠ করুন।

 মিথুন রাশি  মানসিক শান্তির জন্য, স্ট্রেসের কারণগুলিকে দূর করুন। কারণ শুধুমাত্র এর মাধ্যমেই আপনি নিজেকে এনার্জেটিক করে তুলতে পারবেন, নিজেকে সুস্থ রাখতে পারবেন। এই সপ্তাহে আপনার এই শক্তির সবচেয়ে বেশি প্রয়োজন হবে। সূর্য আপনার সপ্তম ভাবে এবং বৃহস্পতি আপনার নবম ভাবে অবস্থিত, যার কারণে আপনি এই সপ্তাহে ভাল আর্থিক লাভ পাবেন। কিন্তু লাভের পাশাপাশি আপনার মনও অনেক ধরনের বিনিয়োগের দিকে আকৃষ্ট হতে পারে।

এমন পরিস্থিতিতে, আপনাকে বিশেষ নির্দেশ দেওয়া হচ্ছে যে কোনো ধরনের বিনিয়োগ করার সময়, বিশেষ সতর্কতা অবলম্বন করুন এবং অংশগ্রহণমূলক ব্যবসা এবং চতুর অর্থনৈতিক পরিকল্পনায় বিনিয়োগ করা এড়িয়ে চলুন। এই সপ্তাহে, পরিবারের সন্তান এবং প্রবীণরা নিজের জন্য আপনার কাছে আরও বেশি সময় চাইতে পারে। কিন্তু আপনি তাদের বিরক্ত করতে পারেন, তাদের চাহিদা পূরণে সম্পূর্ণ ব্যর্থতা প্রমাণিত হয়। ক্যারিয়ারে অন্যদের থেকে এগিয়ে যাওয়ার প্রতিযোগিতা আপনাকে তা করতে বাধা দেবে, যার নেতিবাচক প্রভাবের কারণে আপনাকে আবার অতীতের ভুলের পুনরাবৃত্তি করতে দেখা যাবে।

যে সকল শিক্ষার্থীরা প্রফেশনাল কোর্সে ভর্তি হতে চান তাদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের তুলনায় অনেক ভালো হবে। কারণ এই সময়ে আপনার অতীতের কঠোর পরিশ্রমের প্রতিফল ঘটবে, যার ফলে আপনি আপনার ইচ্ছা অনুযায়ী যেকোনো ভালো প্রতিষ্ঠানে ভর্তি হতে পারবেন। উপায়: প্রতিদিন 23 বার “ওং নমো বাসুদেবায়” র জপ করুন।

 কর্কট রাশি  এই সপ্তাহে, আপনি নিজেকে অনেকাংশে সুস্থ বোধ করবেন। কারণ এই সময় আপনি আপনার পরিবার এবং কর্মক্ষেত্রের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখতে এবং এর মধ্যে আপনার স্বাস্থ্য বজায় রাখতে সফল হবেন। কোনো ধরনের কমিটি বা কোনো অবৈধ বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন, এমনকি যদি আপনি এটি থেকে ভাল আয় দেখতে পান।

কারণ এটা সম্ভব যে শুরুতে আপনি আপনার টাকাকে নিরাপদ মনে করতে পারেন, কিন্তু পরে আপনি এটি থেকে একটি বড় ক্ষতি করতে পারেন। আপনার জ্ঞানের তৃষ্ণা আপনাকে এই সপ্তাহে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। এর সাথে, বাড়ির কোন সদস্য যদি বিবাহের যোগ্য হন, তবে এই সপ্তাহে তাদের বিবাহ ঠিক হওয়ার কারণে, বৃহস্পতি আপনার অষ্টম ভাবে এবং শনি সপ্তমে ভাবে অবস্থান করায় বাড়ির অনুকূল পরিবেশের সম্ভাবনাও দেখা যাচ্ছে। গৃহ. এই সপ্তাহটি কর্মক্ষেত্রে কর্মক্ষেত্রে আপনার দক্ষতার পরীক্ষা হিসাবে প্রমাণিত হবে।

এমন পরিস্থিতিতে, কাঙ্ক্ষিত ফলাফল পেতে, আপনাকে আপনার প্রচেষ্টার উপর একাগ্রতা বজায় রাখতে হবে। এর জন্য আপনার বড়দের অভিজ্ঞতাও কাজে লাগাতে পারেন। আপনি যদি বিদেশী স্কুল বা কলেজে ভর্তির জন্য গত বেশ কিছু দিন ধরে চেষ্টা করে থাকেন, তবে আপনার সমস্ত প্রচেষ্টার পরে আপনাকে এই সপ্তাহে আরও অপেক্ষা করতে হবে। কারণ কিছু অসম্পূর্ণ নথির কারণে আপনার পরিশ্রম নষ্ট হতে পারে। উপায়: প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল