সাপ্তাহিক রাশিফল ২৪ থেকে ৩০ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ২৪ থেকে ৩০ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি   আপনি অত্যধিক খাবার খাওয়ার শখ, আপনার পরিবর্তন প্রয়োজন। কারণ এর মধ্যে, আপনি এই খারাপ অভ্যাসের পরিবর্তন আনতে নিজেকে যথাযথ প্রচেষ্টা করতে দেখবেন। যার জন্য আপনাকে সুস্থ থাকতে নিয়মিত অনুশীলন করতে দেখা যাবে। এই সপ্তাহটি আপনার আর্থিক পরিস্থিতি একটি বড় উপায়ে নিয়ে আসবে। তবে ক্রমাগত আপনার অর্থকে পানির মতো প্রবাহিত করা জ্ঞানের বোধ নয়, তবে একটি বোকা। এ কারণে আপনার পরিকল্পনাগুলি বাধা দেওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে কোনও আত্মীয়র কোনও মঙ্গলিক ইভেন্ট আপনার পরিবারের দৃষ্টি আকর্ষণ করবে। এটির সাহায্যে, এটি সম্ভব যে এই সময়ের মধ্যে, কোনও দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে কিছু ভাল খবর আপনার পুরো পরিবারের জন্য আনন্দময় মুহূর্ত নিয়ে আসবে। এই সপ্তাহে, আগের থেকে সমস্ত জিনিস কর্মক্ষেত্রে, ভালো নজর আসবে। যারফলে আপনার খারাপ মেজাজও, ভালো হয়ে যাবে আর এবার আপনি সব কাজ দুগুণ উর্জার সাথে করবেন। আপনার এই পরিশ্রম দেখে, আপনার অধিকারীও আপনার প্রতি খুশি হবেন, যারফলে আপনার বেতন বৃদ্ধি হওয়ারও যোগ তৈরী হবে। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে লক্ষণীয় হবে। কারণ এই সময়ে, তাদের বিশেষত শিক্ষার ক্ষেত্রে আসা সমস্ত ধরণের বাধা অতিক্রম করতে সহায়তা করা হবে। যার দ্বারা তাদের চিন্তাভাবনা ও বোঝার শক্তিও বিকশিত হবে। ছাত্রদের বাড়ির সহকর্মীরা তাদের বোঝার বোঝার দ্বারা বিশেষভাবে আনন্দিতভাবে অবাক হবে। উপায়: হনুমান চালিশার পাঠ করুন মঙ্গলবারের দিন বাঁদরদের গুড় আর ছোলা খাওয়ান।

 বৃষভ রাশি  এই সপ্তাহে পায়ের সমস্যা, মোচ, জয়েন্টে ব্যথা থেকে মুক্তি পাবেন। বিশেষত, এই সপ্তাহগুলি তাদের জন্য বিশেষ হবে যারা 50 বছরের বেশি বয়সের এবং একটি ভাল থাকার ব্যবস্থা রয়েছে। এই সপ্তাহে আপনার কয়েকটি গুরুত্বপূর্ণ পরিকল্পনা বাস্তবায়িত হবে, যা আপনাকে ভাল এবং তাজা আর্থিক লাভ দেবে। এই ক্ষেত্রে, আপনি আপনার অর্থ সাশ্রয় করতে সহায়তা পাবেন এবং আপনি আপনার ভবিষ্যতের জন্য একটি ব্যাংক ব্যালেন্স আকারে আপনার কিছু অর্থ যোগ করতে পারেন। এই সপ্তাহে, পরিবারের সদস্যরা আপনার জীবনে বিশেষ গুরুত্ব পাবে। যার কারণে আপনাকে তাদের জীবনের অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে দেখা যাবে, তাদের কাছ থেকে পরামর্শ নেওয়ার জন্য। এছাড়াও, আপনারা কেউ কেউ জাতক, গহনা বা ঘরের জিনিসপত্রের জন্যও কেনাকাটা করতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার পূর্বে করা বিনিয়োগগুলি শক্তিশালী করার, আপনার ভবিষ্যতের জন্য উপযুক্ত পরিকল্পনা এবং কৌশল তৈরিতে আপনার প্রচেষ্টা দেখতে পাবেন। এ জাতীয় পরিস্থিতিতে কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে বিশেষজ্ঞ, পিতা বা যে কোনও পিতৃপুরুষের পরামর্শ নিতে ভুলবেন না। এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল লাগবে। যার ভিত্তিতে আপনি আগামী সময়ে আপনার শিক্ষায় একটি বিশাল পরিমাণে পারফর্ম করতে সক্ষম হবেন এবং সফল হতে পারবেন। এর জন্য আপনাকে প্রথম থেকেই আপনার শিক্ষকদের প্রতি আপনার আচরণের এবং আপনার সংস্থায় সঠিক উন্নতি করতে হবে। উপায়: মন্দিরে ঘিয়ের প্রদীপ জ্বালান।

   মিথুন রাশি  কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনার নিজের আবেগগুলি, বিশেষত আপনার ক্রোধকে নিয়ন্ত্রণ করতে হবে। কারণ আপনি কোনও সহকর্মী দ্বারা প্রতারিত হতে পারেন, যাতে আপনি তাদের সাথে লড়াইও করতে পারেন। ফলস্বরূপ, কেবল আপনার চিত্রই ক্ষতিগ্রস্থ হবে না, আপনার অনুভূতিগুলি নিয়ন্ত্রণ না করে আপনি তাদের সাথে অশ্লীল ভাষাও ব্যবহার করতে পারেন। এই রাশির কিছু রাশির বাড়িতে এই সপ্তাহে এক ধরণের শুভ কাজ করার সম্ভাবনাও রয়েছে। যার উপর আপনি প্রচুর অর্থ ব্যয় করবেন, কিন্তু আপনার অর্থ ইতিমধ্যে জমে থাকার মাধ্যমে এই ব্যয়ের প্রভাব কোনওভাবেই আপনার আর্থিক অবস্থাকে প্রভাবিত করবে না। যদি আপনি বা ঘরের কোন সদস্য বিদেশ বসবাস করতে ইচ্ছুক হন আর এটির যোগও কুন্ডলীতে উপস্থিত রয়েছে, তাহলে এই সপ্তাহে আপনি এই কার্য্যে পূর্ণ রূপে সফলতা প্রাপ্ত করতে পারেন। কেননা এটির জন্য এই সময়ে, বিশেষ অনুকূল যোগ তৈরী হচ্ছে। এরকম সময়ে যদি আপনি সামান্য থেকে অধিক চেষ্টা করেন তাহলে, বিদেশে বসবাসের আপনার এই স্বপ্ন পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনার বিরুদ্ধে সমস্ত কিছুই ঘটবে, যার কারণে আপনার উচ্চপদস্থ আধিকারিকরা এবং আপনার সাহেবরাও আপনার উপর রাগ করতে পারেন। এটি আপনার মনোবলকে দুর্বল করে তুলবে এবং ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার মাধ্যমে আপনিও উত্তেজিত হয়ে উঠতে পারেন। অনেক শিক্ষার্থীর পূর্বের কঠোর পরিশ্রম, যাদের তারা অর্থহীন বলে মনে করেছিল তারা এই সপ্তাহে রঙ নিয়ে আসবে। কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার জ্ঞান এবং বোঝার দ্বারা আপনার শিক্ষকদের মুগ্ধ করতে সক্ষম হবেন। যা আপনাকে এবং আপনি আসন্ন পরীক্ষায় একটি ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন। আপনাকে বুঝতে হবে যে প্রতিটি উপায়ে, প্রতিটি পরিবর্তন শুরুতে কিছু সমস্যা তৈরি করে। উপায়: কুমারী কন্যাদের সবুজ চুড়ি দান করুন।

 কর্কট রাশি  মাংস, অ্যালকোহল, ইত্যাদি গ্রহণ এই সপ্তাহে আপনার স্বাস্থ্য জীবনের জন্য বিরূপ প্রমাণিত হতে পারে। এ কারণে আপনার পেট সংক্রান্ত অনেকগুলি রোগ হওয়ার ঝুঁকিতে পড়বে। এই সপ্তাহে, অর্থ সম্পর্কিত প্রতিটি সিদ্ধান্ত নেওয়ার সময় ব্যবসায়ীদের খুব সতর্কতা অবলম্বন করা উচিত। কারণ যে চুক্তিগুলি আপনি অর্থ অর্জনের প্রত্যাশা করেছিলেন, সামান্য অসতর্কতা আপনাকে ক্ষতি করতে পারে। সুতরাং লেনদেনের সময় যত্ন সহকারে এবং প্রতিটি নথি ধৈর্য সহকারে পড়ুন। এই সপ্তাহে কোনও গৃহস্থালীর সরঞ্জাম বা যানবাহনের ত্রুটির কারণে আপনার কোনও আর্থিক ক্ষতি হতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে শুরু থেকেই এই বিষয়গুলির রক্ষণাবেক্ষণের যত্ন নিন, তাদের প্রতি সাবধানতা অবলম্বন করুন। বিশেষত ড্রাইভিং করার সময় গতির কথা মাথায় রাখুন, অন্যথায় যানবাহনের ক্ষতি হওয়া সম্ভব। যদি আপনি বিদেশ যাওয়ার ইচ্ছা রেখেছিলেন তাহলে এই সপ্তাহে আপনার এই স্বপ্ন পূর্ণ হতে পারে। কেননা যোগ হচ্ছে যে আপনার কর্মক্ষেত্রের সাথে জড়িত, কোন বিদেশ যাত্রা তে যেতে হতে পারে। যারফলে আপনি ভালো উপার্জন করতে পারেন, নিজের ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার রাস্তা সুনিশ্চিত করতে পারবেন। সেইজন্য এই ব্যাপারে না ভেবে চেষ্টা করুন। বিদ্যার্থী দেড় জন্য এই সপ্তাহ মিশ্রিত পরিনাম দিবে। সপ্তাহের শেষের সময় আপনার জন্যবেশ ভালো থাকবে আর এই সময় আপনার শিক্ষা আর উচ্চ শিক্ষা দুটুতেই আপনার সফলতা পেতে সক্ষম হবেন। আপনাকে শুধু আর শুধু মাত্র এই সময় নিজের মনে ভ্রমিত হওয়ার ফলে, অন্যকেউ কেন্দ্রিত হওয়ার প্রয়োজন হবে। উপায় : দুধ জল দিয়ে শিবলিঙ্গে অভিষেক করুন।