সাপ্তাহিক রাশিফল | ২৫ এপ্রিল থেকে ১ মে ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ২৫ এপ্রিল থেকে ১ মে  ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি   Dhanu Rashifal 25 Apr 2022 - 1 May 2022 যদিও এই সপ্তাহে আপনি পুরো সময় চটপটে থাকবেন, তবুও আপনাকে আপনার খাবারের দিকে মনোযোগ দিতে হবে কারণ রাহু আপনার চন্দ্র রাশি থেকে পঞ্চম ঘরে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে, বাসি এবং সমৃদ্ধ খাবার থেকে দূরে থাকুন এবং ভুলেও আপনার খাবার মিস করবেন না।

এছাড়াও, যতটা সম্ভব, এর মধ্যে ফল খেতে থাকুন। এটা সম্ভব যে আপনার পিতামাতা বা আপনার সঙ্গী কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য এই সপ্তাহে আপনার কাছে অর্থ চাইতে পারেন। যার কারণে আপনাকে তাদের টাকাও দিতে হবে, কিন্তু এতে আপনার আর্থিক অবস্থা খারাপ হওয়ার সম্ভাবনা বেড়ে যাবে। এই সপ্তাহে আপনার পরিবারে একটি উৎসবমুখর পরিবেশ থাকবে এবং সমস্ত সদস্যকে খুশি দেখাবে।

পরিবারের মানুষের সুখ দেখে আপনার মুখেও হাসি ফুটবে এবং আপনি পারিবারিক সুখ অর্জনে সফল হবেন। এই পুরো সপ্তাহে আপনার রাশিতে অনেক গ্রহের উপস্থিতি পেশাদারদের জন্য ভাল ফল বয়ে আনবে। এগুলি ছাড়াও এই সময়কালটি সেই সমস্ত লোকদের জন্যও ভাল প্রমাণিত হবে যারা তাদের মূল ব্যবসা বা পরিষেবা বাদ দিয়ে নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন।

যে সমস্ত ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের জন্য এই সপ্তাহটি ভালো যাবে। বিশেষ করে এই সপ্তাহের শুরুতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে, কিন্তু তারপরে আপনি কম পরিশ্রম করে বেশি নম্বর পেতে সক্ষম হবেন। উপায়: বৃহস্পতিবারের দিন বৃদ্ধ ব্রাম্ভণদের ভোজন করান।

 মকর রাশি  Makar Rashifal 25 Apr 2022 - 1 May 2022 তৃতীয় ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে এই সপ্তাহে নিয়মিত ব্যায়াম আপনাকে ফিট রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই সময়ে আপনার স্বাস্থ্যে অনেক ভালো পরিবর্তন দেখা যাচ্ছে। বিশেষ করে যারা স্থূলতার সমস্যায় ভুগছেন তাদের জন্য সময়টা ভালো যাবে। কারণ সেই মানুষগুলো এই সময়ে তাদের কিছু কষ্ট থেকে চিরতরে মুক্তি পেতে পারবে।

আপনার সমস্ত অবাস্তব বা ঝুঁকিপূর্ণ পরিকল্পনা এই সপ্তাহে আপনার সম্পদ নষ্ট করতে পারে কারণ রাহু আপনার পঞ্চম ঘরে রয়েছে। তাই এমন কিছু করা এড়িয়ে চলুন যাতে আপনার টাকা আটকে যায়। কারণ এর মাধ্যমে আপনি নিজেও কোনো বড় সমস্যায় পড়তে পারেন। এই সপ্তাহে আপনি নিজের উপর রাগ করবেন, কারণ আপনি অনুভব করবেন যে আপনার পরিবারের হস্তক্ষেপের কারণে আপনি নিজের শর্তে আপনার জীবনযাপন করতে পারবেন না।

এমতাবস্থায়, এই বিষয়ে বাড়ির সদস্যদের প্রতি আপনার স্বভাব কিছুটা উচ্ছৃঙ্খল বলে মনে হবে। এই সপ্তাহে, আপনি এমন একটি কাজ পেতে পারেন যা আপনি সবসময় করতে চেয়েছিলেন। তবে তাড়াহুড়ো এবং উদ্যমে, আপনার ইন্দ্রিয় হারানো এড়িয়ে চলুন এবং কোনও অসতর্কতা ছাড়াই সময়ের আগে সেই কাজটি শেষ করার চেষ্টা করুন।

তবেই আপনি আপনার পদোন্নতি নিশ্চিত করতে পারবেন। এ সপ্তাহে পড়ালেখার কারণে বাড়ি থেকে দূরে থাকা শিক্ষার্থীদের সারা সপ্তাহ থালা-বাসন ধোয়া, কাপড় ধোয়ার মতো গৃহস্থালির কাজে ব্যয় করতে হবে। এটা তাদের জন্য কিছু সমস্যা হতে পারে. এমন পরিস্থিতিতে, আপনার সপ্তাহকে আরও ভালভাবে ব্যবহার করার পরিকল্পনা করা আপনার পক্ষে উপযুক্ত হবে। উপায়: শনিবারের দিন নেত্রহীন লোকেদের ভোজন করান।

 কুম্ভ রাশি  Kumbha Rashifal 25 Apr 2022 - 1 May 2022 এই সপ্তাহে দ্বিতীয় ভাবে বৃহস্পতি গ্রহের সাথে, আপনাকে বিশেষভাবে নির্দেশ দেওয়া হয়েছে যে আপনি বিরক্ত হওয়ার পরিবর্তে আপনার শখগুলি অনুসরণ করতে বা যে কাজগুলি করতে আপনি সবচেয়ে বেশি উপভোগ করেন সেগুলি করার জন্য বাড়িতে আপনার অতিরিক্ত সময় ব্যয় করুন৷ এটি আসে কারণ এর মাধ্যমে আপনি সক্ষম হবেন৷ নিজেকে অনেকাংশে চাপমুক্ত রাখতে।

যারা যানবাহন চালাচ্ছেন তাদের এই সপ্তাহে গাড়ি চালানোর সময় আরও সতর্কতা অবলম্বন করতে হবে। কারণ এটা সম্ভব যে আপনি ট্রাফিক নিয়ম লঙ্ঘন করবেন যেমন ফোনে কথা বলা, দ্রুত গতিতে চলা ইত্যাদি, যার জন্য আপনাকে ভারী জরিমানা দিতে হবে। অর্থ হারানোর পাশাপাশি, আপনাকে আপনার সময়ও নষ্ট করতে হতে পারে।

এই সপ্তাহে আপনি যদি আপনার সিদ্ধান্তগুলি বাড়ির লোকেদের উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করেন তবে তা করে আপনি নিজের স্বার্থের ক্ষতি করবেন। তাই ধৈর্য ধরে কাজ করে প্রতিটি পরিস্থিতিতে সমাধান খোঁজার চেষ্টা করুন। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার অবসর সময়ে, আপনার মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখা আপনার উর্ধ্বতনদের অপছন্দ হতে পারে।

এটি তাদের সামনে আপনার ইমেজকেও প্রভাবিত করবে। এই সপ্তাহে সকল শিক্ষার্থীকে তাদের অলসতা ত্যাগ করার জন্য কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে। কারণ এই সময়ে আপনার এই অলস মনোভাব আপনাকে অনেকের পিছনে ফেলে দেবে। যার কারণে আগামী সময়ে আপনাকেও সমস্যায় পড়তে হতে পারে। তাই অলসতা ত্যাগ করুন, নতুন কিছু শেখার চেষ্টা করুন। উপায়: প্রতিদিন হনুমান চালিসার জপ করুন।

মীন রাশি   Meen Rashifal 25 Apr 2022 - 1 May 2022 স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনাকে খুব ভাল স্বাস্থ্য দেবে। যদিও ছোটখাটো সমস্যা আসবে এবং যাবে, কিন্তু আপনি বড় কোনো রোগের শিকার হবেন না এবং আপনি শারীরিকভাবে আগের থেকে অনেক বেশি সুস্থ থাকবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে কিছু বড় আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশিতে অবস্থিত এবং শনিও বিরাজ করছে।

সেজন্য আপনি এমন একজনকে বিশ্বাস করবেন না যে অতীতে আপনার সাথে প্রতারণা করেছে। এছাড়াও, আপনার অর্থ লেনদেন সম্পর্কে যতটা সম্ভব সতর্ক থাকুন। এই সপ্তাহে আপনি পারিবারিক সম্প্রীতির সমস্ত ধরণের সমস্যা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। যার কারণে এমন অনেক পরিস্থিতির সৃষ্টি হবে যে, পরিবারের সদস্যদের মধ্যে ভ্রাতৃত্ববোধ বাড়বে।

অতএব, এই সময়ে আপনার জন্য প্রয়োজন হবে যে আপনি নিজেই গৃহস্থালির কাজে অংশগ্রহণ করে বাড়ির মহিলাদের সাহায্য করুন। এই সপ্তাহে আপনার কথাবার্তায় কঠোরতা থাকবে, যার কারণে আপনাকে অপ্রয়োজনীয় বা তুচ্ছ বিষয়ে কর্মক্ষেত্রে অন্যের সাথে ঝগড়া বা ঝগড়া করতে দেখা যাবে। এর নেতিবাচক প্রভাব যেমন আপনার ভাবমূর্তিকে ক্ষতিগ্রস্ত করবে, তেমনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সহকর্মীদের কাছ থেকে যথাযথ সহযোগিতা পাওয়াও আপনার পক্ষে কঠিন হবে। উপায়: প্রতিদিন 11 বার “ওং শিব ওং শিব ওং” র জপ করুন।