সাপ্তাহিক রাশিফল | ২৫ থেকে ৩১ জুলাই মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ২৫ থেকে  ৩১ জুলাই মেষ-বৃষ-মিথুন-কর্কট

 মেষ রাশি  Mesh Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 আপনার রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি খুব ভালো যাবে। কারণ এই সময় আপনাকে বড় ধরনের কোনো সমস্যায় পড়তে হবে না। সুতরাং, এই ইতিবাচক সময়ের সঠিক ব্যবহার করে, আপনার কাছের এবং প্রিয়জনদের সাথে তাজা বাতাস উপভোগ করুন।

দ্বাদশ ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনার আয় বৃদ্ধি পাবে, যার কারণে আপনি ভবিষ্যতের জন্য আপনার সম্পদ সঞ্চয় করার পরিকল্পনাও করতে পারেন। এমন পরিস্থিতিতে, দীর্ঘমেয়াদী বিবেচনায়, আপনাকে সব ধরণের বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার ব্যক্তিগত জীবনে নেওয়া কোনও বড় সিদ্ধান্তে আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন না।

যার কারণে আপনি যেমন খুব একাকীত্ব অনুভব করবেন, তেমনি তাদের থেকে দূরে যাওয়ার চিন্তাও আপনার মনে আসতে পারে। এই সময়, আপনার মধ্যে কারও কারও ইচ্ছা, বদলি বা চাকরির পরিবর্তন হওয়ার সম্ভাবনা বেশি কারণ শনি রাশির দশম ভাবে অবস্থান করছে দশম এবং একাদশ ভাবের অধিপতি হিসাবে। যদিও, এর জন্য, আপনাকে শুরু থেকেই আপনার উর্ধ্বতনদের সাথে আপনার সম্পর্ক উন্নত করার জন্য কাজ করতে হবে।

আপনার একাডেমিক রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি তাদের জন্য খুব ভাল যাচ্ছে যারা বিদেশে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন। এছাড়াও, ফ্যাশন বা অন্যান্য সৃজনশীল ক্ষেত্রের সাথে পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্য এই সময়টি সেরা হবে। কারণ এই সময়ে তারা তাদের শিক্ষায় সাফল্যের অনেক সুযোগ পাবে। উপায় : প্রতিদিন 11 বার “ ওং ভৌময় নমঃ” র জপ করুন।

বৃষভ রাশি  Brishabh Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 যাদের অ্যালকোহল এবং ধূমপানের বদ অভ্যাস রয়েছে, তারা একজন বড়দের সাথে পরামর্শ করে তাদের বদ অভ্যাস ত্যাগ করার চেষ্টা করবেন। এর জন্য, আপনার কোম্পানিতে সঠিক পরিবর্তন আনুন এবং শুধুমাত্র এমন লোকদের সাথে আড্ডা দিন যারা আপনাকে এই খারাপ অভ্যাস ভাঙতে সাহায্য করতে চায়।

এই সপ্তাহে আপনার পিতামাতার সহায়তায়, আপনি আপনার অতীতের যে কোনও আর্থিক সমস্যা থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন কারণ বৃহস্পতি আপনার একাদশ ভাবে অষ্টম এবং একাদশ ভাবের অধিপতি হিসাবে অবস্থান করছে। যার কারণে আপনি কেবল আপনার মানসিক চাপ থেকে মুক্তি পাবেন না, আপনি আপনার অবস্থার উন্নতির পরে সঠিক পথে আপনার প্রচেষ্টা করতেও সফল হবেন।

এই সপ্তাহে, অনেকের কাছে থালা-বাসন ধোয়া এবং কাপড় ধোয়ার মতো গৃহস্থালির কাজ করে সারাদিন কাটানো সত্যিই কষ্টকর মনে হতে পারে। তাই আপনার সময়ের সর্বোত্তম ব্যবহার করার পরিকল্পনা করাই হবে আপনার জন্য একমাত্র বিকল্প। অন্যথায়, আপনি গৃহস্থালীর কাজে দ্রুত বিরক্ত হয়ে যেতে পারেন, যা আপনার স্বভাবের প্রতি উদাসীনতাও দেখাবে।

এই সপ্তাহে, অনেকগুলি শুভ গ্রহের প্রভাবে আপনার ইচ্ছা শক্তি মজবুত হবে, যার সাহায্যে আপনি আপনার পেশাগত জীবনে নতুন সাফল্য অর্জন করতে সক্ষম হবেন কারণ শনি রাশির নবম ভাবে অবস্থিত। এই সময়ে আপনি এমন অনেক সুযোগ পেতে চলেছেন, যার সাহায্যে এই সময়টি কর্মজীবনের দিক থেকে আপনার রাশির চাকরিজীবীদের জন্য খুব খুশি হবে। আপনার রাশির শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে কোনো অস্থিরতার সম্মুখীন হবে না। বিশেষ করে শিক্ষার্থীদের জন্য এই সময়টা বিশেষভাবে ভালো লাগছে। কারণ অনেক গ্রহের ক্ষণস্থায়ী অবস্থান শিক্ষার্থীদের জীবনে সামঞ্জস্য আনতে চলেছে। উপায় : প্রতিদিন 40 বার “ওং রাহবে নমঃ” র জপ করুন।

 মিথুন রাশি   Mithun Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 খারাপ স্বাস্থ্যের কারণে, আপনি এই সপ্তাহে নিজের প্রতি আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। কিন্তু যত তাড়াতাড়ি আপনি পরিস্থিতিকে ধরে রাখার চেষ্টা শুরু করবেন, আপনার সমস্ত নার্ভাসনেস চলে যাবে এবং শীঘ্রই আপনি দেখতে পাবেন যে আপনি যেটিকে সমস্যা বলে মনে করেছিলেন তা আসলে আপনার মনের কৌশল ছিল।

তাই নিজের প্রতি আস্থা রাখুন এবং নিজের স্বাস্থ্য সম্পর্কে নিজেকে সচেতন করতে থাকুন। এই সপ্তাহে আপনার আর্থিক জীবনের অবস্থা ভালো বলা যাবে না কারণ শনি আপনার অষ্টম এবং নবম ভাবে অধিপতি হিসেবে বিরাজ করছে। এমন পরিস্থিতিতে, আপনাকে এই পুরো সপ্তাহে অর্থ সংক্রান্ত অনেক সমস্যার সম্মুখীন হতে হবে।

এই সময়ে, আপনি সঞ্চয় করতেও অক্ষম হবেন, যা মানসিক চাপ বাড়াবে। এই সপ্তাহে আপনার জ্ঞান আপনার চারপাশের লোকদের মুগ্ধ করবে। বিশেষ করে এই সপ্তাহে, আপনি আপনার ভাল স্বভাবের কারণে আপনার বাড়ির কাছাকাছি বিপরীত লিঙ্গের একজন ব্যক্তিকেও আকৃষ্ট করতে সক্ষম হবেন। আপনার কর্মজীবনে ভাল ফলাফল পেতে, আপনাকে আপনার কাজের পদ্ধতিতে মনোযোগ দিতে হবে এবং প্রয়োজন অনুসারে পরিবর্তন করতে হবে। তা না হলে বসের চোখে আপনার নেতিবাচক ভাবমূর্তি তৈরি হতে পারে, তাই প্রথম থেকেই বিষয়টি মাথায় রাখুন।

এই সপ্তাহে শিক্ষার্থীদের খুব ভালো করে বুঝতে হবে যে কোনো পাঠের অনুশীলন আগামীকাল পর্যন্ত স্থগিত রাখলে কারোরই কোনো উপকার হবে না। যেহেতু এটি করার ফলে সপ্তাহের শেষে প্রচুর পাঠ সংগ্রহ করা যেতে পারে, তাই আপনার শিক্ষকদের সাহায্যে দেরি না করে সেগুলি পড়া শুরু করা উচিত। উপায় : প্রতিদিন 41 বার “ওং বুধায় নমঃ” র জপ করুন।

 কর্কট রাশি  Karkat Rashifal 25 Jul 2022 - 31 Jul 2022 এই সপ্তাহে, আপনাকে আপনার খাদ্যের উন্নতি করতে হবে এবং ভাল খাবার খেতে হবে। কারণ এটি আপনার পূর্ণ ও পরিতৃপ্ত জীবনের জন্য সহায়ক হওয়ার পাশাপাশি আপনার মানসিক দৃঢ়তা বৃদ্ধিতে সহায়ক হবে। সুতরাং, মশলাদার খাবার বাদ দিন এবং তাজা ফল এবং শাকসবজি উপভোগ করুন।

আপনি যদি অতীতে কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে কোনও সমস্যার মুখোমুখি হয়ে থাকেন তবে এই সপ্তাহে তা সম্পূর্ণরূপে দূর হয়ে যাবে কারণ বৃহস্পতি আপনার নবম ঘরে ষষ্ঠ এবং নবম বাড়ির অধিপতি হিসাবে উপস্থিত রয়েছে। এই সময়ে, আপনি আপনার আর্থিক জীবনে মা লক্ষ্মীর সমর্থন পাবেন, যার কারণে আপনি কম প্রচেষ্টার পরেও অর্থ পেতে সক্ষম হবেন।

এই সময় আপনাকে কোনও ভুল আর্থিক সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় আপনি অর্থ হারাতে পারেন। এই সপ্তাহে আপনাকে আপনার ঘরোয়া দায়িত্বগুলি খুব ভালভাবে বুঝে পালন করতে হবে। কারণ আপনি যদি কোনো কারণে তাদের উপেক্ষা করেন, আপনি না চাইলেও আপনার পরিবারের সদস্যদের রাগান্বিত করতে পারেন। যেহেতু শনি সপ্তম ঘরে অবস্থিত, এই সপ্তাহে আপনি দেখতে পাবেন যে কিছু সহকর্মী অনেক গুরুত্বপূর্ণ বিষয়ে আপনার কাজের ধরণে অসন্তুষ্ট।

কিন্তু যেহেতু তারা আপনাকে এটি বলবে না, আপনি এটির উন্নতির কথাও ভাববেন না। এমন পরিস্থিতিতে, যদি আপনি মনে করেন যে আপনার প্রত্যাশা অনুযায়ী ফলাফল আসছে না, তাহলে আপনার পরিকল্পনাগুলি পুনরায় বিশ্লেষণ করা এবং প্রয়োজন অনুসারে সঠিক উন্নতি করা আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে আপনার প্রেম জীবন আপনার শিক্ষার প্রতি আপনার মনকে বিভ্রান্ত করার প্রধান কারণ হয়ে উঠবে। এমন পরিস্থিতিতে, প্রেম এবং একাডেমিক জীবনের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখার সময়, বোঝার চেষ্টা করুন যে প্রেমের জন্য আপনার সারা জীবন আছে এবং এই সপ্তাহে আপনাকে আপনার শিক্ষায় সময় দিতে হবে। উপায় : সোমবারের দিন বিকলাঙ্গদের সেদ্ধ বা কাঁচা প্যাক করা চাল দান করুন।