সাপ্তাহিক রাশিফল| ২৫ থেকে ৩১ অক্টোবর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল| ২৫ থেকে ৩১ অক্টোবর  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

 মেষ রাশি  এই সপ্তাহে আপনার দ্বারা করা আপনার চিকিৎসার পরিবর্তন আপনার স্বাস্থ্যে অনেক ইতিবাচকতা নিয়ে আসবে। সেজন্য, আপনার রুটিনে যথাযথ উন্নতি করুন এবং প্রয়োজনে একজন ভাল ডাক্তারের কাছ থেকে আপনার ডায়েট প্ল্যান নিন। এই সপ্তাহের যোগ দেখাচ্ছে যে, আপনার সব ধরনের দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়ানো উচিত। যদি আপনার মন কোন বিষয়ে অস্থির থাকে, তাহলে আপনি আপনার কিছু অর্থ নিজের উপর ব্যয় করতে পারেন, আপনার বন্ধুদের সাথে বাইরে যেতে পারেন এবং কিছু সুখের মুহূর্ত কাটাতে পারেন। কারণ এর মাধ্যমে আপনি আপনার জীবনে অর্থ সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণে অনেকখানি সফল হবেন। এই সপ্তাহে আপনার রাশি অনুসারে, সপ্তম ভাবে সূর্য ও মঙ্গলের মিলনের কারণে, আপনার ব্যক্তিগত জীবনে নেওয়া কোনও বড় সিদ্ধান্তে আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন না।

যার কারণে আপনি খুব একাকী বোধ করবেন, সেইসাথে তাদের থেকে দূরে যাওয়ার ভাবনা আপনার মনে আসতে পারে। এই সপ্তাহে, দশম ভাবে শনি এবং বৃহস্পতির মিলন এবং মঙ্গল গ্রহে কর্মক্ষেত্রে (দশম ভাব) পূর্ণদৃষ্টি থাকার কারণে, আপনার ধৈর্যের অভাব হবে, যার কারণে আপনি কর্মক্ষেত্রে অন্যদের কথা কেটে এগিয়ে যাওয়ার চিন্তাভাবনা রাখবেন। এর ফলে, আপনি না চাইলেও অনেক লোককে আপনার বিরুদ্ধে পরিণত করতে পারেন। এ সময়, আপনার ঊর্ধ্বতনরাও আপনার মনোভাব নিয়ে কিছুটা অসন্তুষ্ট হবেন। এই সপ্তাহে শিক্ষার্থীদের অন্যদের সমালোচনা দ্বারা প্রভাবিত হয়ে নিজের ক্ষমতাকে অবমূল্যায়ন করার প্রয়োজন নেই। কারণ আপনি এটাও খুব ভালোভাবে বুঝতে পারেন যে আপনার মনের মধ্যে অপ্রয়োজনীয় সন্দেহ সৃষ্টি করার চেয়ে কোন পেশাদার/প্রফেশনাল কোর্সে ভর্তি হওয়া ভালো এবং আপনি ভালো প্রদর্শন দিয়ে সবার মুখ বন্ধ দিন। তাই অন্যদের অযথা কথাবার্তায় নিজেকে বিরক্ত করবেন না এবং শুধুমাত্র শিক্ষার উপর মনোযোগ দিয়ে সঠিক সিদ্ধান্ত নিন। উপায়: হনুমান চালিসা নিরন্তর পাঠ করুন আর মাথাতে হনুমান সিঁদুরের তিলক অবশ্যই লাগান।

বৃষভ রাশি  স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের জন্য স্বাভাবিকের থেকে কিছুটা ভাল হতে চলেছে। বিশেষ করে সপ্তাহের শুরুটা ভালো হবে, কারণ এই সময় আপনি নিজেকে মানসিক এবং শারীরিকভাবে অনেক সুস্থ পাবেন। যদিও, এই সময় মজা/আনন্দ এবং পার্টি চলাকালীন, আপনার অ্যালকোহল পান করা এড়িয়ে চলা উচিত, অন্যথায় স্বাস্থ্যের অবনতি হতে পারে। এই সপ্তাহে, আপনি অনেক উৎস থেকে অর্থ উপার্জন চালিয়ে যাবেন। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহের শুরুতেই আপনাকে আপনার আর্থিক জীবনে একটি ভাল পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এটি করার মাধ্যমে আপনি আপনার অর্থ অনেকখানি বাঁচানোর সাথে সাথে, এটি সঞ্চয়/সংরক্ষণও করতে পারবেন।

আপনার রাশিতে রাহু গ্রহের উপস্থিতির কারণে, এই সপ্তাহে কিছু সমস্যা থাকবে, কিন্তু আপনার রাশিতে শুক্রের সম্পূর্ণ দৃষ্টির কারণে, আপনার কিছু গুরুত্বপূর্ণ পারিবারিক কাজ নাও হতে পারে। যার কারণে আপনাকে বাড়ির সদস্যদের কাছ থেকে বকাঝকাও শুনতে হতে পারে। এই সপ্তাহে আপনার কর্মজীবনে, আপনি প্রতিটি পরিস্থিতিতে ভাগ্যের সমর্থন পাবেন। যা বোঝায় যে এই সময় আপনি আপনার ঊর্ধ্বতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা এবং সহযোগিতাও পাবেন। এই সপ্তাহে দশম ভাবের অধিপতি গ্রহ শনি নিজের থেকে দ্বাদশ হওয়ার কারণে, এই সপ্তাহে আপনাদের মধ্যে কেউ কেউ নিজের পছন্দসই পদোন্নতিও পেতে পারেন, । আপনি যদি বাড়ি থেকে দূরে পড়াশোনা করেন, তাহলে এই সপ্তাহে আপনি আপনার পরিবার সম্পর্কিত এমন কিছু খবর পেতে পারেন। যার কারণে আপনি আপনার মনকে পড়াশোনায় মনোনিবেশ করতে সম্পূর্ণ অক্ষম বোধ করবেন। উপায়: সাদা বস্ত্র দান করুন। ইষ্ট দেবীর পুজো করুন।

 মিথুন রাশি  এই সপ্তাহে, অত্যধিক মদ্যপান এবং দ্রুত গাড়ি চালানো জন্য আপনাকে ক্ষতিপূরণ করতে হতে পারে বা আপনার জন্য ভারী হতে পারে। কারণ যোগ তৈরি হচ্ছে যে এই অসাবধানতার কারণে, অনেক জাতকদের অর্থের ক্ষতির পাশাপাশি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যায় ভুগতে হতে পারে। আপনার আর্থিক সিদ্ধান্তের উন্নতি, এই সপ্তাহে চতুর্থ ভাবে নিজস্ব স্বরাশি বুধ গ্রহের উপস্থিতি আপনার জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পারে এবং এটি আপনাকে অতীতের সমস্ত ক্ষতি কাটিয়ে উঠতেও সহায়তা করবে। যার ফলে জিনিসগুলি আবার ট্র্যাকে ফিরে আসবে বলে মনে করা যেতে পারে। এই সপ্তাহে আপনার পরিবারের সদস্যদের আপনার নিয়ন্ত্রণে রেখে, তাদের উপর আপনার নিয়ম আরোপ করার এবং তাদের কথা না শোনার প্রবণতা আপনার বিরুদ্ধে যেতে পারে।

এই কারণে, আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার বাদ-বিবাদ হওয়া সম্ভব। যার কারণে আপনি না চাইলেও আপনাকে তাদের সমালোচনার মুখে পড়তে হতে পারে। এই সপ্তাহে, আপনার রাশিতে চন্দ্র গ্রহের উপস্থিতি এবং রাশি অনুসারে পঞ্চম ভাবে মঙ্গল সূর্যের উপস্থিতির কারণে, আপনি আপনার লক্ষ্যগুলি আগের চেয়ে একটু বেশি রাখতে পারেন। এমন পরিস্থিতিতে, এটি সম্পূর্ণ করার জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। এবং আশঙ্কা করা হচ্ছে যে যদি কোন কারণে এর ফলাফল আপনার প্রত্যাশা অনুযায়ী না আসে, তাহলে আপনি নিজেও হতাশ হতে পারেন। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে অপ্রয়োজনীয় ভ্রমণ করতে হতে পারে। যার কারণে তারা লেখাপড়া করার সঠিক সময় পাবেন না। এমন পরিস্থিতিতে যতটা সম্ভব এই সপ্তাহে অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন, অন্যথায় সমস্যা হতে পারে। উপায়: কুমারী কন্যাদের সবুজ চুড়ি দান করুন এবং মা দূর্গাকে রক্ত পুষ্প অর্পিত করুন।

 কর্কট রাশি   আপনি যদি আপনার শরীরকে সুস্থ রাখতে চান, তাহলে এই সপ্তাহে আপনার নিয়মিত ফল খাওয়া উচিত। এর সাথে, সকালে পার্কে হাঁটাও এই সময় আপনার স্বাস্থ্য ভালো রাখতে সাহায্য করতে পারে। এই কথা মাথায় রেখে সুস্বাস্থ্য উপভোগ করুন। এই সপ্তাহে আপনাকে অনেক ধরনের আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। কারণ এমন সম্ভাবনা রয়েছে যে আপনি না চাইলে আপনার এই সময় বেশি ব্যয় হবে। যার কারণে আপনাকে ভবিষ্যতে অনেক ধরনের আর্থিক সংকটের সম্মুখীন হতে হবে। এই সপ্তাহে, পরিবারে প্রেম, সম্প্রীতি এবং পারস্পরিক বন্ধনে ভাল বৃদ্ধির সম্ভাবনা দেখা যাচ্ছে। যে কোনও ই-মেইল বা বার্তা পরিবারের জন্য সুসংবাদ বয়ে আনবে।

যার কারণে আপনাকে আপনার পুরো পরিবারের সাথে একসাথে হাসতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনার রাশি অনুসারে, চতুর্থ ভাবে সূর্যের সঙ্গে দশম ভাবের অধিপতি মঙ্গল, কর্মজীবনের দিক থেকে আপনার জন্য শুভ প্রমাণিত হবে। কারণ এই রাশির অনেক মানুষ বিদেশ যাত্রাতে যাওয়ার অনেক শুভ সুযোগ পাবেন। যাতে আপনি নতুন কিছু শেখার সময় আপনার উন্নয়নের জন্য অনেক উপযুক্ত উৎস স্থাপন করতে সক্ষম হবেন। এই সপ্তাহে সম্ভবতঃ আপনি সেই পরীক্ষায় মন-পছন্দ ফলাফল নাও পেতে পারেন যার জন্য আপনি দ্বিগুণ কঠোর পরিশ্রম করেছিলেন। এই কারণে, আপনার বাড়িতে আপনার সুনামের ক্ষতির সম্ভাবনা রয়েছে। উপায়: গরুর সেবা করুন আর সবুজ চারা খাওয়ান।