সাপ্তাহিক রাশিফল | ২৫ থেকে ৩১ অক্টোবর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ২৫ থেকে ৩১ অক্টোবর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক  রাশির ভাগ্যফল

 সিংহ রাশি  এই সপ্তাহে আপনার জীবন সঙ্গীর স্বাস্থ্যের যথাযথ যত্ন নিন, এবং তার ধ্যান রাখুন। কারণ সম্ভবতঃ তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়া, পারিবারিক শান্তি প্রভাবিত করার পাশাপাশি, আপনাকে ভালো খাবার থেকেও বঞ্চিত করতে পারে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান বা ফাংশন আয়োজন করা সম্ভব, যার উপর আপনাকে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। এই কারণে, আপনার আর্থিক অবস্থা খারাপ হওয়ার সম্ভাবনা থাকবে, সেই সাথে আপনার মানসিক চাপও বাড়বে। আপনার দ্বিতীয় ভাবে বুধ গ্রহ কন্যা রাশিতে স্থিতি হওয়ার কারণে, আপনার ব্যক্তিগত জীবনে নেওয়া কোনও বড় সিদ্ধান্তে আপনি আপনার পরিবারের সমর্থন পাবেন না।

যার কারণে আপনি খুব একাকী বোধ করবেন, সেইসাথে তাদের থেকে দূরে যাওয়ার ভাবনাও আপনার মনে আসতে পারে। এই রাশির জাতকেরা যারা সরকারি চাকরির সাথে যুক্ত, তাদের এই সপ্তাহে মন-পছন্দ বদলির পাশাপাশি পদোন্নতি বা বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই ধরনের পরিস্থিতিতে, নিজেকে শুধুমাত্র নিজের লক্ষ্যের দিকে অনুপ্রাণিত করুন। এই সপ্তাহে, কৃতিকা নক্ষত্রের রাহু 7 ডিগ্রী সহ বৃষভ রাশিতে স্থিত হওয়ার ফলে, প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা এই সপ্তাহে হঠাৎ সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। সুতরাং আপনার লক্ষ্যের দিকে মনোনিবেশ করুন এবং অধ্যবসায় সহকারে কাজ করুন, এবং সেই ব্যক্তিদের থেকে দূরে থাকুন যারা আপনার বেশিরভাগ সময় অকেজো কাজে নষ্ট করে। উপায়: নিত্য প্রতিদিন 108 বার মা গায়েত্রী মন্ত্রের জপ করুন।

 কন্যা রাশি   গত সপ্তাহে আপনাকে ভাল স্বাস্থ্যের জন্য যে কঠোর পরিশ্রম করতে হয়েছিল, এই সপ্তাহে আপনি কম প্রচেষ্টার পরেও একটি স্বাস্থ্যকর জীবন অর্জন করতে সক্ষম হবেন। কারণ এই সময় স্বাস্থ্যের দিক থেকে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সপ্তাহটি আপনার স্বাচ্ছন্দ্যে বৃদ্ধি আনতে পারে, যা আপনি পূরণ করতেও প্রস্তুত থাকবেন। যদিও, এই সময় আপনার আয় ভাবের অধিপতি চন্দ্র আপনার ক্যারিয়ার ভাবে (দশম ভাব) মিথুন রাশিতে 18 ডিগ্রি নিয়ে স্থিতি, আপনাকে আপনার সঞ্চিত অর্থের চেয়ে বেশি ব্যয় করতে হবে, যার কারণে কিছু আর্থিক সমস্যা হতে পারে। এই সপ্তাহে, আপনার বন্ধুরা একটি ভাল পরিকল্পনা করে আপনাকে খুশি করবে।

এই পরিকল্পনা হতে পারে কোথাও বাইরে যাওয়ার, যেখানে আপনি আপনার বন্ধুদের সাথে আবার মজা করার সুযোগ পাবেন। এই সময়টি খুব ভালো প্রমাণিত হবে কারণ এই সময়, আপনি কিছু নতুন পণ্য শুরু করতে পারেন। এর পাশাপাশি, আপনি এই সপ্তাহে কিছু নতুন ঝুঁকি নিতে লজ্জা পাবেন না, যা অবশ্যই এই সময় আপনাকে সুবিধা দেবে। এই সপ্তাহে সমস্ত শিক্ষার্থীদের তাদের অলসতা ত্যাগ করার জন্য কঠোর নির্দেশনা দেওয়া হয়েছে। কারণ এই সময় আপনার অলস মনোভাব আপনাকে অনেক মানুষের পিছনে ফেলে দেবে। যার কারণে আপনাকেও আগামী সময়ে সমস্যার সম্মুখীন হতে হতে পারে। পঞ্চম ভাবে শনি গ্রহের সঙ্গে মকর রাশিতে 28 ডিগ্রিতে অবস্থান করার কারণে, আপনার অলসতা ত্যাগ করে নতুন কিছু শেখার চেষ্টা করা উচিত। উপায়: মাথাতে, গলাতে আর নাভিতে কেশরের বা হলুদের তিলক লাগান।

 তুলা রাশি  এই সপ্তাহে আপনার স্বাস্থ্য আপনার নিজের হাতে থাকবে। অতএব, আপনার মানসিক অবস্থার উন্নতি করতে, এই সময় নিয়মিত ধ্যান এবং যোগ অনুশীলন করুন এবং বাসি খাবার এড়িয়ে চলুন। শারীরিক ক্রিয়াকলাপে অংশ নেওয়া এই সময় আপনার জন্য আরও ভাল হতে চলেছে। অন্যদের বিশ্বাস করা ঠিক, কিন্তু অন্ধ বিশ্বাস কখনো কখনো একজন ব্যক্তির জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে। এবং আর্থিক বিষয়ে এই সপ্তাহে আপনার সাথেও এরকম কিছু ঘটতে চলেছে।

অতএব, কোন জিনিস বা ব্যক্তির উপর অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলুন। কর্ম সংক্রান্ত ভ্রমণের ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য শুভ ফল বয়ে আনবে আপনার রাশির ভাবের অধিপতি, গুরু শ্রাবণ নক্ষত্র মকর রাশির চতুর্থ ভাবে শনি। কারণ এই ভ্রমণগুলি আপনাকে নতুন সুযোগ দেবে। এর বাইরে, যারা আমদানি -রপ্তানির ক্ষেত্রের লোক, তাদের জন্য যে কোনও ভ্রমণ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। ভাইবোনদের সমর্থন এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলতে পারে। যদিও, এর জন্য আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনার অহং দূরে রাখলে এই সময় আপনি শিক্ষার প্রতি আরও ভাল প্রদর্শন করতে পারবেন। উপায়: নিত্য প্রতিদিন মা এর নো-রুপার ধ্যান করুন।

 বৃশ্চিক রাশি  আপনার অতিরিক্ত মশলাযুক্ত এবং ভাজা খাবার খাওয়ার অভ্যাস এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্য সমস্যা দিতে পারে। যার কারণে আপনাকে অবিলম্বে ডাক্তারের কাছে যেতে হতে পারে। এই সপ্তাহে যোগ তৈরি হচ্ছে, তাই আপনার কাছের কেউ আপনার কাছে ঋণ /ধার চাইতে পারেন। অতএব, আপনার জন্য আপাতত এই জাতীয় প্রত্যেক ব্যক্তিকে উপেক্ষা করা ভাল। অন্যথায়, আপনি আপনার টাকা ফেরত নাও পেতে পারেন, যার জন্য আপনাকে পরে অনুশোচনা করতে হবে। যে জাতকেরা বা ছাত্ররা বাড়ি থেকে দূরে থাকে, এই সপ্তাহে, আপনার পঞ্চম ভাবের অধিপতি শনি, নিজের থেকে দ্বাদশ, বৃহস্পতি চতুর্থ ভাবে থাকলে মকর রাশির চিহ্নের কারণে একাকীত্বের অনুভূতিতে খুব বিরক্ত হবেন।

এই সময় আপনি নিজেকে খুব একাকী মনে করবেন, যার কারণে আপনি একটি অদ্ভুত টান অনুভব করতে পারেন। এইরকম পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনার একাকিত্ব আপনাকে নিয়ন্ত্রণ করতে দেবেন না এবং যখন আপনি সময় পাবেন, কোথাও বাইরে যান, কিছু বন্ধুদের সাথে সময় কাটান। এই রাশির লোকেরা যারা অংশীদারিত্বের সাথে ব্যবসা করে তাদের এই সময় অতীতের সব ধরনের ক্ষতি কাটিয়ে উঠতে সাহায্য করবে। কারণ এই সময়টি আপনার ক্যারিয়ারের জন্য খুব ভালো প্রমাণিত হবে, আপনার ব্যবসার প্রসারের জন্য সঠিক পরিকল্পনা করতে হবে। হোস্টেল বা বোর্ডিং স্কুলে বসবাসরত শিক্ষার্থীদের বিশেষ যত্ন নিয়ে এই সপ্তাহে কঠোর পরিশ্রম করতে হবে। কারণ তাহলেই আপনি ভালো ফলাফল পাবেন। অন্যদিকে, আমরা যদি সেইসব ছাত্রদের কথা বলি যারা পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছেন, তাহলে তারা মধ্যভাগের পর কোনো নিকটাত্মীয়ের কাছ থেকে বিদেশী কলেজ বা স্কুলে ভর্তির সুসংবাদও পেতে পারেন। উপায়: অভাবী বাচ্চাদের সাহায্য করুন।