সাপ্তাহিক রাশিফল | ২৬ সেপ্টেম্বর থেকে ২অক্টোবর মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ২৬ সেপ্টেম্বর থেকে ২অক্টোবর মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি  -   Mesh Rashifal 26 Sep 2022 - 2 Oct 2022 আমাদের স্বাস্থ্যই জীবনের আসল পুঁজি, এই সপ্তাহে এটিকে আপনার জীবনে গ্রহণ করুন, আপনি এটি বাস্তবায়ন করবেন, যার ফলে আপনি বাড়ির পাশাপাশি আপনার কর্মক্ষেত্রে আরও ভাল স্বাস্থ্য অর্জন করতে সক্ষম হবেন, প্রতিটি মানসিক চাপকে পাশ কাটিয়ে মানুষ খোলামেলা হবে। আপনার সাথে হাসুন এবং রসিকতা করুন। এই সপ্তাহে চন্দ্র ষষ্ঠ ভাবে অবস্থান করবে, তাই অন্যের পরামর্শ মেনে কোনো বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি প্রায় নিশ্চিত।

অতএব, অন্যের নির্দেশে আপনার অর্থ কোথাও রাখা এড়িয়ে চলুন এবং বুদ্ধিমানের সাথে কাজ করুন। সম্ভাবনা রয়েছে যে এই সপ্তাহে বাড়ির কোনও সদস্যের পরামর্শ আপনাকে অতিরিক্ত অর্থ উপার্জনে সহায়তা করবে, যা আপনাকে খুশি করবে। এর পাশাপাশি, আপনাকে বাড়ির সদস্যদের জন্য খোলাখুলিভাবে ব্যয় করতে এবং তাদের জন্য উপহার নিতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনার আয়ের ক্ষেত্রে ভাল লাভের সম্ভাবনা রয়েছে কারণ শনি আপনার একাদশ ভাবে বসে থাকবে, তাই এই সময়ে আপনি যে পরিশ্রম করেছেন তা অবশ্যই ফল দেবে, যাতে আপনি সমস্ত ভাল ফলাফল পাবেন, যা আপনি সত্যিই প্রাপ্য।

যদিও, এই সময়ে, অহংকারে এসে কোনও কাজকে মাঝখানে অসম্পূর্ণ রেখে দেবেন না, অন্যথায় এটি আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। এই সপ্তাহে শিক্ষার্থীদের খুব ভালোভাবে বুঝতে হবে যে কোনো পাঠের অনুশীলন আগামীকাল পর্যন্ত স্থগিত করা কখনই ভালো নয় কারণ এটি করলে সপ্তাহের শেষে প্রচুর পাঠ সংগ্রহ করা যেতে পারে, তাই দেরি না করে এখনই পড়া শুরু করা উচিত। উপায় : মন্দির বা সার্বজনীক স্থানে গাছ লাগান।

 বৃষভ রাশি  Brishabh Rashifal 26 Sep 2022 - 2 Oct 2022 এই সপ্তাহে আপনি নিজের প্রতি আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন কারণ শুক্র পঞ্চম ভাবে অবস্থান করবে যার কারণে আপনি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন না, তাই আপনাকে মনে রাখতে হবে যে অনেক কিছু আপনার কাঁধে স্থির রয়েছে। এবং এটি সম্পর্কে চিন্তা করে আপনাকে সময়মত এবং স্পষ্ট সিদ্ধান্ত নিতে হবে।

সপ্তাহের শুরুতে, ষষ্ঠ ঘরে চন্দ্রের উপস্থিতির কারণে, আপনার অপ্রয়োজনীয় ব্যয় বৃদ্ধির কারণে আপনার আর্থিক অবস্থা খারাপ হতে পারে, তাই যতটা সম্ভব কম খরচ করুন, শুধুমাত্র সেই জিনিসগুলি কিনুন যা খুব প্রয়োজনীয়। অন্যথায় ভবিষ্যতে বিরূপ ফল ভোগ করতে হবে। পারিবারিক জীবনে, এই রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে খুব ভাল ফল পাবেন বলে আশা করা হচ্ছে কারণ পরিবারে নতুন বা নতুন অতিথির আগমনের সম্ভাবনা রয়েছে যা পারিবারিক পরিবেশে সুখ বয়ে আনবে।

এ সময় বাড়ির লোকজনের মধ্যেও ভ্রাতৃত্ব ও পারস্পরিক ভালোবাসা স্পষ্টভাবে দেখা যাবে। কর্মজীবনের ক্ষেত্রে, সপ্তাহের শুরুটি খুব কার্যকর হতে চলেছে কারণ এই সময়ে আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ যাত্রা শুরু হবে, তাই এটি করার আগে, আপনার পিতামাতার কাছ থেকে অনুমতি নেওয়া নিশ্চিত করুন। অন্যথায় পরে তারা এতে তাদের আপত্তি নথিভুক্ত করে অন্যদের সামনে আপনাকে বিব্রত করতে পারে।

এই সপ্তাহে আপনার রাশির শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রম থেকে চুরি করবে না যা তাদের অনুকূল ফলাফল পেতে সহায়তা করবে। অতএব, এই সময়ের সর্বোত্তম ব্যাবহার করে, অধ্যবসায়ের সাথে পড়াশোনায় মনোনিবেশ করুন। উপায় : মঙ্গলবারের দিন বিবাহিত মহিলাদের ভোজন করান।

 মিথুন রাশি  Mithun Rashifal 26 Sep 2022 - 2 Oct 2022 আপনি যদি কফি বা চায়ের শৌখিন হন, তবে এই সপ্তাহে চতুর্থ ভাবে চন্দ্র, সূর্য, শুক্র এবং বুধের অবস্থানের কারণে, দিনে এক কাপের বেশি চা এবং কফি খাওয়া আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে, বিশেষ করে আপনি যদি হার্টের রোগী হন তবে কফি পান এড়িয়ে চলুন। নইলে ডাক্তারের কাছে যেতে হতে পারে। এই সপ্তাহে আপনার মনে সৃজনশীল ধারণার কোন অভাব হবে না, তবে এই ধারণাগুলিকে সঠিক পথে ব্যবহার করা এবং সেগুলি থেকে ভাল আর্থিক সুবিধা অর্জন করা আপনার জন্য প্রয়োজন হবে কারণ যোগব্যায়াম করা হচ্ছে যে এর কারণে কোনও দুর্দান্ত নতুন ধারণা।

আপনাকে আর্থিক সুবিধা দেবে।কিন্তু লাভবান হবে। অতএব, অপ্রয়োজনীয় বিষয়ে সময় নষ্ট না করে, সঠিক পথে আপনার প্রচেষ্টা চালিয়ে যান। পরিবারের সদস্যদের সাথে, আপনি এই সপ্তাহে কিছু আরামদায়ক মুহূর্ত কাটাতে সক্ষম হবেন। এই সময়ে, আপনি আপনার পিতামাতার মাধ্যমে পুরানো পরিচিতদের সাথে দেখা করার বা তাদের সম্পর্কে নতুন এবং গুরুত্বপূর্ণ কিছু শোনার সুযোগ পাবেন। এই সপ্তাহে, আপনার রাশির জাতক জাতিকারা পেশার দিক থেকে চমৎকার ফলাফল পেতে পারে কারণ আপনি আপনার শৃঙ্খলার জোরে এবং বেতন বৃদ্ধি/উন্নতি পাওয়ার জন্য কঠোর পরিশ্রমের জোরে কর্মক্ষেত্রের প্রতিটি কূটনৈতিক কৌশল অনুপ্রবেশ করতে সক্ষম হবেন।

এই সপ্তাহে, শিক্ষার্থীদের অন্যের সমালোচনায় প্রভাবিত হয়ে তাদের ক্ষমতাকে অবমূল্যায়ন করার প্রয়োজন হবে না কারণ আপনিও খুব ভালো করেই বুঝতে পেরেছেন যে আপনার মনে অপ্রয়োজনীয় সন্দেহ তৈরি করার চেয়ে একটি পেশাদার কোর্সে ভর্তি হওয়া এবং ভাল পারফর্ম করা ভাল। তাই অন্যের মুখে ফালতু কথাবার্তায় নিজেকে বিরক্ত করবেন না এবং শুধুমাত্র শিক্ষার দিকে মনোযোগ দিয়ে সঠিক সিদ্ধান্ত নিন।। উপায় : যখনই সম্ভব হবে, মাছেদের খাবার খাওয়ান।

 কর্কট রাশি   Karkat Rashifal 26 Sep 2022 - 2 Oct 2022 এই সপ্তাহে আপনার খারাপ স্বাস্থ্যের কারণে, আপনি আপনার প্রতি বিশ্বাসের অভাব দেখতে পাবেন কারণ চন্দ্র এবং কেতু আপনার চতুর্থ ভাবে বসে থাকবে। এসময়, আপনাকে নিজের উপর বিশ্বাস রাখতে হবে যে সাহসিকতাই আপনার আসল পরিচয়, কারণ আপনি সম্ভবত এটিও ভালভাবে বোঝেন যে এর শক্তিতে আপনি আপনার দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। এই সপ্তাহে, অফিস হোক বা কর্মক্ষেত্রে আপনার ব্যবসা, আপনার কোনও অসাবধানতা আপনাকে আর্থিক ক্ষতির কারণ হতে পারে।

তাই তাড়াহুড়ো করে কিছু না করে প্রতিটি কাজ সঠিকভাবে করুন। যে সমস্ত শিক্ষার্থীরা বাড়ি থেকে দূরে থাকেন, তারা এই সপ্তাহে একাকী বোধ করবেন কারণ সপ্তাহের শেষে চাঁদ পঞ্চম এবং ষষ্ঠ ভাবে প্রবেশ করবে। এই সময়ে আপনি নিজেকে খুব একা দেখতে পাবেন, যার কারণে আপনি একটি অদ্ভুত আঁটসাঁটতাও অনুভব করতে পারেন।

এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে আপনার একাকীত্বকে আপনার উপর আধিপত্য বিস্তার করতে দেবেন না এবং আপনি যখন সময় পাবেন, কোথাও বাইরে যান এবং কিছু বন্ধুদের সাথে সময় কাটান। এই সপ্তাহে গ্রহগুলির দৃষ্টি আপনার ভাগ্যের পক্ষে থাকবে, যার কারণে আপনি আপনার কর্মজীবনে কিছু অভূতপূর্ব চ্যালেঞ্জ এবং বাধার মোকাবেলা করতে এবং সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

এই রাশির শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি বিশেষভাবে অনুকূল হবে কারণ এই সময়টি আপনাকে অনেকাংশে সহায়তা করবে, তবে এই সময়ে আপনাকে আপনার অলসতা ত্যাগ করতে হবে এবং সময় পেলে শারীরিক কার্যকলাপে অংশ নিয়ে নিজেকে সতেজ রাখতে হবে। থাকা অতএব, প্রথমে অলসতা ত্যাগ করুন, তবেই সাফল্য আপনার হাতে আসবে। উপায় : প্রতিদিন চন্দ্র দেবের পূজো করুন।