সাপ্তাহিক রাশিফল ২৬ এপ্রিল থেকে ২ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ২৬ এপ্রিল থেকে ২ মে  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি   এই সপ্তাহে, আপনার শারীরিক এবং মানসিক সুবিধা পেতে আপনার ধ্যান এবং যোগব্যায়াম করা উচিত। প্রয়োজনে বিশেষজ্ঞেরও সাহায্য নিতে পারেন। কারণ রাশি রাশির মঙ্গল গ্রহটি আপনার রাশি থেকে তৃতীয় ঘরে উপস্থিত থাকবে, যার কারণে এই সময়টি আপনার স্বাস্থ্যের পক্ষে মঙ্গলজনক হবে, তবে এই সময় ঘুমানোর অপচয় করার পরিবর্তে এর সদ্ব্যবহার করুন। এই সপ্তাহে, আপনি হঠাৎ অর্থ উপার্জন করবেন। যার সাহায্যে আপনি আপনার আর্থিক অবস্থানকে অনেকাংশে শক্তিশালী করতে সক্ষম হবেন এবং ফলস্বরূপ আপনি আপনার পরিবারের কোনও সদস্যকে আর্থিকভাবে সহায়তা করার সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে, আপনি প্রত্যাশার চেয়ে বেশি, আপনি আপনার বড় ভাইবোনদের কাছ থেকে সমর্থন পাবেন। যার কারণে আপনি যে কোনও বড় ঝামেলা থেকেও বেরিয়ে আসতে পারবেন। তবে এর জন্য আপনাকে কোনও উদ্বেগ ছাড়াই তাদের সামনে তাদের উদ্বেগ প্রকাশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনি অনেক ছোটখাটো প্রতিবন্ধকতার মুখোমুখি হতে পারেন। তবে তা সত্ত্বেও, এই সপ্তাহটি আপনার জন্য অনেকগুলি নতুন সাফল্য আনার দিকেও ইঙ্গিত করছে। সুতরাং,সহকর্মীদের বিশেষ যত্ন নিয়ে তাদের খুশি করার চেষ্টা করুন, যা শীঘ্রই প্রত্যাশিত জিনিসটি না পেলে খারাপ হয়ে যায়। এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের মনকে পড়াশুনায় পূর্ণ করবে, এর মূল কারণ হতে পারে পরিবারে কোনও অনুষ্ঠানের আয়োজন। এমন পরিস্থিতিতে যখনই আপনি সময় পান, এটি নষ্ট করার পরিবর্তে নির্জনে যান এবং আপনার পড়াশোনাটি লিখুন। উপায়- মঙ্গল গ্রহের বীজ মন্ত্রের জপ করার ফলে আপনি সফলতা পাবেন।

 বৃষভ রাশি   যে সমস্ত লোকেরা তাদের বাড়ি থেকে দূরে থাকেন তারা ফোন বা অন্যান্য যোগাযোগের মাধ্যমে নিকটতম পরিবারের অসুস্থ স্বাস্থ্যের তথ্য পাবেন। যা আপনার মনকে দৃষ্টিনন্দন করে তুলবে। এই সপ্তাহে, মনে রাখবেন যে, আপনাকে যে সমস্ত বিনিয়োগের পরিকল্পনা আকর্ষণ করছে সেগুলির মধ্যে তাড়াহুড়ো করবেন না, আরামকে গভীরতার সাথে জানার চেষ্টা করুন। কারণ আপনার জন্য এখন যে কোনও পদক্ষেপ নেওয়া আর্থিকভাবে ক্ষতিকারক হতে পারে। সুতরাং, কোনও সিদ্ধান্তে পৌঁছানোর আগে দয়া করে বিশেষজ্ঞের পরামর্শ নিন আপনার রাশিচক্র থেকে চতুর্থ ঘরে সূর্য শুক্র ও বুধের অবস্থানে অবস্থিত এবং রাশির রাশিতে রাহু এবং মঙ্গল রাশির থেকে দ্বিতীয় ঘরে বসে আছে। আপনি যদি এই সপ্তাহে আপনার সিদ্ধান্তগুলি বাড়ির লোকদের উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা করেন তবে আপনি কেবল এটি করে আপনার স্বার্থের ক্ষতি করবেন। সুতরাং, প্রতিটি পরিস্থিতিতে ধৈর্য সহকারে কাজ করার সময়, সমাধানের চেষ্টা করার চেষ্টা করুন। বাণিজ্যিক ভিত্তিতে, এই সপ্তাহটি আপনার রাশিচক্রের স্থানীয়দের পক্ষে খুব ভাল বলে প্রমাণিত হতে পারে। কারণ তারকারা এই মুহুর্তে সম্পূর্ণ আপনার পক্ষে থাকবেন। যা দিয়ে আপনার পেশা এবং ক্যারিয়ারে আপনার অনেক ভাগ্য এবং ভাগ্য হবে। এই সপ্তাহে, নতুন কৌশলগুলি শিখার মাধ্যমে, আপনি যদি এটি পড়াশুনায় ব্যবহার করেন তবেই আপনি অন্যের চেয়ে এগিয়ে যেতে পারেন। বিশেষত যারা প্রবেশিকা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের নতুন প্রযুক্তি গ্রহণ এবং তাদের সৃজনশীল দক্ষতা বাড়াতে হবে। উপায় - ভগবান গণেশ কে অঙ্কুরিত দূর্বা অর্পিত করুন আর শ্রী গণপতি অর্থবর্শীর্ষ এর পাঠ করুন।

 মিথুন রাশি     এই সপ্তাহে, আপনাকে আপনার সমিতির দিকে বিশেষ যত্ন নিতে হবে। কারণ এটি সম্ভব যে আপনার সংস্থার কিছু স্বার্থপর ব্যক্তি আপনাকে চাপ দেবে। এই কারণে, আপনি নিজেকে সঠিকভাবে খেতে অক্ষম দেখতে পাবেন। দ্বাদশ ঘরে রাহুর উপস্থিতির কারণে, এই সপ্তাহে, অফিস হোক বা আপনার ব্যবসা, আপনার ব্যবসায়ের যে কোনও অবহেলা আপনাকে আর্থিক ক্ষতি করতে পারে। তাই হুট করে কিছু করা থেকে বিরত থাকুন, প্রতিটি কাজ সঠিকভাবে করুন। অন্যকে বোঝানোর আপনার ক্ষমতা আপনাকে এই সপ্তাহে পারিবারিক শান্তি বজায় রাখতে সহায়তা করবে। সুতরাং তাদের নিজের সিদ্ধান্তকে অন্যের উপর চাপিয়ে দেওয়ার পরিবর্তে, নিজেরাই এই ক্ষমতা গ্রহণ করে, অন্যকে রাজি করার পরে তারা যে কোনও সিদ্ধান্তে পৌঁছেছিল। এই সপ্তাহের ক্যারিয়ারে, আপনি প্রতিটি পরিস্থিতিতে ভাগ্য পাবেন। যা দেখায় যে এই সময়ে আপনি আপনার উর্ধতনদের কাছ থেকে যথাযথ প্রশংসা এবং সমর্থনও পাবেন। একই সময়ে, আপনি একাদশ ঘরের উচ্চতর রাশিতে সূর্য বসার কারণে আপনার মধ্যে কেউ কেউ এই সময়ে আপনার পছন্দসই প্রচারও পেতে পারেন। যে শিক্ষার্থীরা বিদেশে যাওয়ার কথা ভাবছিল, তাদের ধৈর্য ধরে এই সপ্তাহে কঠোর পরিশ্রম চালিয়ে যাওয়া দরকার। কারণ যোগব্যায়ামটি করা হচ্ছে যে কেবল এটি করে আপনি সপ্তাহের শেষে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। উপায়- আপনার জন্য প্রতিদিন শ্রী বিষ্ণুর সহস্রনাম স্রোতের পাঠ করা উত্তম ফলদায়ী হবে।

 কর্কট রাশি  আগের সপ্তাহে আপনার মানসিক চাপ বাড়িয়েছিল, তবে এই সপ্তাহে আপনি সেই চাপটি সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন এর জন্য আপনি নিজেকে শিথিল করে নিজেকে সতেজ করবেন, আপনার কাছের বন্ধুবান্ধব বা পরিবারের সাথে কিছু ভাল মুহূর্ত কাটিয়ে দেবেন। তবে এই সময়ের মধ্যে আপনাকে কেবলমাত্র ভাল এবং পুষ্টিকর খাদ্য গ্রহণের পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহটি আপনার জন্য ভাগ্য নিয়ে আসবে, যার কারণে আপনি স্বাভাবিকের চেয়ে বহুগুণ বেশি অর্থ উপার্জন করতে দেখা যাবে। এই সমস্ত কিছু দেখার পরে, মনে হবে যে মা লক্ষ্মী মূলত আপনার প্রতি সদয় হন। সুতরাং, আপনাকে অর্থ এবং অর্থের পক্ষে যথাযথ গুরুত্ব দিয়ে আপনার হাত থেকে পিছলে যাওয়া থেকেও এড়াতে হবে। দশম ঘরে রাশিচক্রটিতে সূর্যের ট্রানজিট আপনার পক্ষে ভাল লক্ষণ। এই সপ্তাহে আপনার কিছু কাজের কারণে আপনার বাবা-মা আপনাকে গর্বিত বোধ করবেন। এটি পারিবারিক পরিবেশেও শান্তি বয়ে আনবে এবং আপনি ঘরে বসে সম্মান পাবেন, যার জন্য আপনি চেয়েছিলেন। আপনার ক্যারিয়ারের রাশিফল ​​অনুসারে, এই রাশির চিহ্নের বণিকরা এই পুরো সপ্তাহে বিশৃঙ্খলা থেকে মুক্তি পেয়ে প্রচুর প্রশংসা এবং অগ্রগতি পাবেন, কারণ এই সময় আপনাকে ভাগ্যের সাথে সমর্থন করবে, যার কারণে আপনি শুভ ফলাফল পেতে সক্ষম হবেন এমনকি কম পরিশ্রমের পরেও। আপনি যদি বেকার হয়ে থাকেন তবে এই সপ্তাহে আপনি চাকরি পাওয়ার অনেক ভাল সুযোগ পাবেন এবং সপ্তাহের মাঝামাঝি পরে আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষায় অসাধারণ সাফল্যের সুযোগও পেতে পারেন। যাইহোক, এর জন্য আপনার নিজের সংস্থার উন্নতি করতে হবে এবং কেবলমাত্র সেই ব্যক্তিদের সাথেই কথাবার্তা চালিয়ে যেতে হবে যারা তাদের পড়াশোনার বিষয়েও গুরুতর। অন্যথায় আপনার মন পড়াশুনা থেকে ঘুরে বেড়াতে পারে। উপায়- রুদ্রাষ্টক এর পাঠ করার ফলেও সঙ্কট থেকে মুক্তি মিলবে।