সাপ্তাহিক রাশিফলে ২৬ এপ্রিল থেকে ২ মে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ২৬ এপ্রিল থেকে ২ মে সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সিংহ রাশি  সিংহ রাশির স্বামীর দৃঢ় অবস্থানের কারণে, আপনাকে এই সপ্তাহে স্বাস্থ্য সংক্রান্ত কোনও চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে না। সুতরাং, যোগব্যায়াম অনুশীলন করুন, নিয়মিত অনুশীলন করুন এবং ভাল স্বাস্থ্য উপভোগ করুন। কারণ আপনার সজাগতা এবং স্বাস্থ্যের জন্য যথাযথ রুটিন আপনার অতীতের অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারে। এই সপ্তাহে আর্থিক অবস্থার উন্নতির কারণে আপনার পরিবারের প্রয়োজনীয় জিনিস ক্রয় করা সহজ হবে, যার কারণে আপনার গৃহকর্তারা আপনার সাথে খুশি হবেন, পাশাপাশি আরও ভাল করার জন্য উত্সাহ পাবেন। একাদশ ঘরে মঙ্গল গ্রহের ট্রানজিট হচ্ছে, যার কারণে এই সপ্তাহে আপনার প্রত্যাশার চেয়ে বেশি, আপনি আপনার বড় ভাই এবং বোনের সমর্থন পাবেন। যার কারণে আপনি যে কোনও বড় ঝামেলা থেকেও বেরিয়ে আসতে পারবেন। তবে এর জন্য আপনাকে কোনও উদ্বেগ ছাড়াই তাদের সামনে তাদের উদ্বেগ প্রকাশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে, আপনি আপনার লক্ষ্যগুলি আগের চেয়ে অনেক বেশি নির্ধারণ করতে পারেন। এমন পরিস্থিতিতে আপনাকে এটি সম্পন্ন করতে কঠোর পরিশ্রম করতে হবে। এবং এটি আশঙ্কা করা হয় যে কোনও কারণে যদি এর প্রত্যাশা আপনার প্রত্যাশা অনুযায়ী না আসে তবে আপনি নিজেকে হতাশ করতে পারেন। এই সময়ে, আপনি আপনার পড়াশোনায় মনোনিবেশ করতে কিছুটা অসুবিধার মুখোমুখি হতে পারেন। সুতরাং আপনাকে মনোনিবেশ এবং যোগব্যায়াম অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে আপনার ঘনত্ব বাড়াতে পারে এবং যদি শর্তগুলি আপনার ইচ্ছা থেকে বিপরীত দিকে চলে যায়, সেই সময় নিজেকে যতটা সম্ভব শান্ত রাখার চেষ্টা করুন। কারণ শান্ত মন দিয়ে, আপনি নিজেকে প্রতিটি সমস্যার সমাধান খুঁজতে সক্ষম হবেন। উপায়: প্রতিদিন শ্রী আতিদ্য হৃদয় স্রোতের পাঠ করার ফলে উত্তম স্বাস্থ্যের সাথে সফলতা প্রাপ্তি হবে।

 কন্যা রাশি   স্বাস্থ্য রাশিফল ​​অনুসারে, স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে এই সপ্তাহটি কিছুটা ভাল হতে চলেছে। যাইহোক, এই সময়ের মধ্যে, আপনাকে কিছু বিষয়গুলিতে বিশেষ মনোযোগ দিতে হবে, যেমন: আপনার সময় থাকলে পার্কে অনুশীলন করুন বা যোগব্যায়াম করতে হবে এবং প্রতিদিন সকাল এবং সন্ধ্যায় প্রায় 30 মিনিট নিয়মিত হাঁটাচলা করতে হবে। এই সপ্তাহে, কমিশন, লভ্যাংশ বা রয়্যালটির কাজের মাধ্যমে আপনি একটি বড় সুবিধা পাবেন। এছাড়াও, আপনারা অনেকে এই জাতীয় যে কোনও স্কিমে অর্থ বিনিয়োগের জন্য প্রস্তুত থাকবেন, যা লাভের সম্ভাবনা দেখায় এবং বিশেষ। এই সপ্তাহে, আপনার পরিবারের সদস্যকে অন্ধভাবে বিশ্বাস করা এবং তাদের আপনার গোপনীয়তা সম্পর্কে সচেতন করা আপনার মানসিক চাপকে বাড়িয়ে তুলতে পারে। তাই সবাইকে যতটা বলতে পেরেছেন তা বলুন। অন্যথায় আপনার চিত্র ক্ষতিগ্রস্থ হতে পারে। অষ্টম ঘরের গ্রহের সংমিশ্রণ ইঙ্গিত দিচ্ছে। এই সপ্তাহে আপনার সৃজনশীল ক্ষমতাতে মারাত্মক হ্রাস দেখা যাবে, যাতে আপনি মেইল, ইন্টারনেট ইত্যাদির মাধ্যমটি সঠিকভাবে ব্যবহার না করে আপনার উর্ধতন কর্মকর্তাদের খুশি করতে ব্যর্থ হন এটি কেবল আপনার প্রচারকেই প্রভাবিত করবে না, তবে আপনার ক্যারিয়ারের গতিও হ্রাস করবে। অতীতে আপনার কঠোর পরিশ্রমের কারণে, আপনার প্রচেষ্টা এই সপ্তাহে সফল হবে এবং বন্ধুরা আপনাকে সম্মানিত করবে। এই সময়ে, পরিবারে সম্মান ও শ্রদ্ধা অর্জনের পাশাপাশি শিক্ষকদের কাছ থেকে আপনিও অনেক প্রশংসা পাবেন। তবে এই সময়ে অহংকে আপনার মনে দেবেন না, অন্যথায় আপনার সাফল্য আপনার জন্য ঝামেলা তৈরি করতে পারে। উপায়: শনিবারের দিন শনি চালিশা পাঠ করা আপনার জন্য মঙ্গলকারী হবে।

 তুলা রাশি   আপনার রাশির অধিপতি শুক্র উচ্চ রাশির সূর্য সহ সপ্তম ভাবে দুর্ভোগের মধ্যে আছেন এই সপ্তাহে, আপনার স্বাস্থ্যের সাথে সম্পর্কিত অনেকগুলি সমস্যা আপনার জন্য সমস্যার কারণ হতে পারে। এই ক্ষেত্রে, বিশেষত আপনার চোখ, কান এবং নাকের যত্ন নিন, কারণ আপনার সাথে এটি সম্পর্কিত কোনও সংক্রমণ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, যাদের অর্থনৈতিক অবস্থার আওতাভুক্ত হবে সমস্ত লোক তাদের স্বজনদের সমর্থন পাবেন। কারণ আপনি প্রয়োজনে ঘনিষ্ঠ বা আত্মীয়ের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে সক্ষম হবেন যা আপনাকে প্রতিটি বিপরীত পরিস্থিতির মুখোমুখি করতে সক্ষম করবে। অতএব, আপনার আত্মীয় এবং বন্ধুবান্ধবদের সাথে আপনার সম্পর্কের উন্নতি করুন এবং একই দিকে চেষ্টা করুন। এই সপ্তাহে, আপনার মজার স্বভাবের কারণে আপনি আপনার বাড়ির-পারিবারিক পরিবেশকে স্বাভাবিকের চেয়ে সুখী করে তুলবেন। এছাড়াও, এই সময়ে একটি দুর্দান্ত সন্ধ্যার জন্য আপনার কিছু আত্মীয় বা বন্ধুবান্ধবও আপনার বাড়িতে আসতে পারেন। এই সপ্তাহে এই গিঁটটি বেঁধে রাখবেন যে, কর্মক্ষেত্রে কিছু কাজ করার সময় যদি আপনি কোনও ভুল বা বাদ পড়ে থাকেন তবে তা গ্রহণ করা আপনার যন্ত্রণাকে প্রতিফলিত করবে। কারণ এই সময়ে অফিসে আপনার ভুল স্বীকার করা আপনার পক্ষে যেতে পারে। তবে এটির উন্নতি করার জন্য আপনাকে অবিলম্বে এটি বিশ্লেষণ করতে হবে। এই সপ্তাহে, সম্ভাবনাগুলি হ'ল, আপনি আপনার অনেক বিষয় বোঝার ক্ষেত্রে সমস্ত ধরণের অসুবিধা থেকে মুক্তি পাবেন। কারণ এই সময়ে আপনি আপনার ব্যক্তিগত জীবনে উত্থান-পতন থেকে নিজেকে মুক্ত করতে পুরোপুরি সফল হয়ে উঠবেন, যা আপনার মনকে পড়াশুনায় আরও নিবিষ্ট করে তুলবে। উপায়: শনিবারের দিন সর্ষের তেলে প্রদীপ পিপল গাছের নিচে জ্বালানোর ফলে ধনলক্ষী প্রাপ্তি হবে।

 বৃশ্চিক রাশি   এই সপ্তাহে আপনার আরও সংবেদনশীল, মানসিক মেজাজ থাকবে। যার কারণে আপনি অন্যের সাথে খোলামেলা কথা বলতে বা যোগাযোগ করতে কিছুটা দ্বিধা বোধ করতে পারেন। এমন পরিস্থিতিতে যদি আপনি নিজেকে চাপমুক্ত রাখতে চান তবে অতীতকে সরিয়ে নতুন শুরু করার চেষ্টা করা আপনার পক্ষে ভাল। এই সপ্তাহে শনির গোচর আপনার রাশি থেকে তৃতীয় ঘরে, চতুর্থের বৃহস্পতি এবং ষষ্ঠীতে সূর্য, বুধ ও শুক্র হবে। আপনাকে বুঝতে হবে যে, আপনি যদি আপনার সৃজনশীল প্রতিভাটিকে সঠিক উপায়ে ব্যবহার করেন তবে এটি উপকারী হিসাবে প্রমাণিত হবে এবং আপনি একই সহায়তায় আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে সক্ষম হবেন। যাতে আপনি আসন্ন সময়ে ভাল সুবিধা পেতে পারেন। এই সপ্তাহে, আপনি আপনার পরিবার এবং বন্ধুদের প্রতি খুব সহায়ক হবে। তবে তা সত্ত্বেও, আপনার বন্ধু এবং পরিবারকে আপনার এই উদার প্রকৃতির সদ্ব্যবহার করতে দেবেন না। অন্যথায় আপনার সমস্যা হতে পারে। সুতরাং আপনি যদি কোনও কাজে তাদের সাথে সহযোগিতা করতে না চান তবে আপনাকে তাদের এ সম্পর্কে বলার দরকার পড়বে না। আপনার পেশাদার ক্ষেত্রে আপনাকে অনেকগুলি বাধার মুখোমুখি হতে হবে, যার কারণে আপনার পক্ষে বেরিয়ে আসা সহজ হবে না। তাই এই সপ্তাহের শুরু থেকে নিজেকে শান্ত রাখুন, সমস্ত পরিস্থিতির মুখোমুখি হন। তবেই আপনি কিছু সমাধান পেতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের শিক্ষকদের ক্রোধের মুখোমুখি হবে, কারণ আশঙ্কা করা হচ্ছে যে আপনি তাদের প্রত্যাশা অনুযায়ী কোনও পাঠ বুঝতে ব্যর্থ হবেন। যা তাদের সামনে আপনার চিত্রকেও প্রভাবিত করতে পারে। উপায়: সোমবারের দিন রুদ্রভিষক সম্পন্ন করান।