সাপ্তাহিক রাশিফল | ২৭ থেকে জুন ৩ জুলাই মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ২৭ থেকে জুন ৩ জুলাই মেষ-বৃষ-মিথুন-কর্কট

 মেষ রাশি  -  Mesh Rashifal 27 Jun 2022 - 3 Jul 2022 এই সপ্তাহে, আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে আপনার স্বভাবে একটু বেশি সতর্কতা দেখতে পাবেন। যার কারণে আপনাকে আগের থেকে ভালো খাবার খেতে দেখা যাবে। তাই আপনার জীবনযাত্রার যত্ন নিন এবং সুস্বাস্থ্য উপভোগ করুন। এই সপ্তাহে, আপনি বিভিন্ন মাধ্যমে অর্থ উপার্জন অব্যাহত থাকবে।

এমন পরিস্থিতিতে, এই সপ্তাহের শুরুতেই, আপনাকে আপনার আর্থিক জীবনে একটি ভাল পরিকল্পনা এবং পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এটি করার মাধ্যমে আপনি আপনার অর্থ যেমন অনেকাংশে বাঁচাতে পারবেন, তেমনি সঞ্চয়ও করতে পারবেন। বৃহস্পতি এবং মঙ্গল আপনার দ্বাদশ ভাবে অবস্থিত হবে। যে কারণেই হোক না কেন, আপনি গভীর রাত পর্যন্ত বাড়ির বাইরে থাকেন বা আপনার সুযোগ-সুবিধার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করেন, এই সপ্তাহে আপনার পিতামাতাকে রাগান্বিত করতে পারে।

তাই প্রথম থেকেই এই বিষয়টি মাথায় রেখে, এমন কিছু করবেন না যাতে আপনি তাদের বকা বা তিরস্কার করতে পারেন। কারণ এতে শুধু আপনার টুইস্ট নষ্ট হবে না, পাশাপাশি পারিবারিক পরিবেশে অশান্তির পরিবেশ তৈরি হবে। এই পুরো সপ্তাহে আপনার রাশিতে অনেক গ্রহের উপস্থিতি পেশাদারদের জন্য ভাল ফল বয়ে আনবে। এছাড়াও এই সময়টি সেই সমস্ত লোকদের জন্যও ভাল প্রমাণিত হবে যারা তাদের মূল ব্যবসা বা পরিষেবা বাদ দিয়ে একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন কারণ শুক্র এবং বুধ উভয় গ্রহই আপনার দ্বিতীয় ঘরে গমন করবে। আপনার রাশির শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের শিক্ষক এবং পিতামাতার সমর্থন পাবেন। এমতাবস্থায়, আপনাকেও পরামর্শ দেওয়া হচ্ছে যে, আপনার সমস্ত বাধা দূর করে আপনার শিক্ষকদের সাহায্য নিতে থাকুন। উপায়: আপনার মঙ্গলবারের দিন হনুমান চালিসা পাঠ করুন উচিত।

 বৃষভ রাশি    Brishabh Rashifal 27 Jun 2022 - 3 Jul 2022 এই রাশির বয়স্ক ব্যক্তি বা গর্ভবতী মহিলাদের এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে কারণ মঙ্গল এবং বৃহস্পতির প্রভাব আপনার পঞ্চম ভাবে থাকবে। এই জন্য, ভারী ওজন উত্তোলন এড়িয়ে চলুন এবং অন্তরের শান্তির জন্য, শ্রী হনুমান চালি সা পাঠ করুন বা শুনুন। এটি আপনার মনে ইতিবাচক শক্তিও সঞ্চার করবে। গ্রহের অবস্থান অনুসারে, আপনার রাশির জাতকদের জন্য অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি গড় ফলাফলের চেয়ে ভাল প্রমাণিত হবে।

এছাড়াও, সমাজে আপনার অবস্থান মজবুত করতে এবং সম্পদ বৃদ্ধির জন্য আপনাকে অনেক বিস্ময়কর সুযোগ দেওয়া হচ্ছে। পরিবারের সদস্যদের সাথে, আপনি এই সপ্তাহে কিছু আরামদায়ক মুহূর্ত কাটাতে সক্ষম হবেন। এই সময় আপনি আপনার পিতামাতার কাছ থেকে পুরানো পরিচিতদের সাথে দেখা করার বা তাদের সম্পর্কে নতুন এবং গুরুত্বপূর্ণ কিছু শোনার সুযোগ পাবেন।

এই সপ্তাহে অফিসে স্নেহ এবং ইতিবাচক পরিবেশ বজায় থাকবে। যার কারণে আপনি আপনার সহকর্মীদের যথাযথ সমর্থন পেয়ে আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবেন। এটির মাধ্যমে, আপনি সেই কাজ থেকে শীঘ্রই মুক্ত হতে পারেন, আগে বাড়ি যেতে পারেন এবং পরিবারের সাথে ভাল সময় কাটাতে পারেন। এ সময় আইটি, ইঞ্জিনিয়ারিং ইত্যাদি বিষয়ে অধ্যয়নরত শিক্ষার্থীরা কম পরিশ্রম করেও ভালো ফলাফল করতে পারবে। কারণ যোগ তৈরী হচ্ছে যে এই সময় আপনি যে পরীক্ষাই দেবেন না কেন, আপনি ভাল নম্বর পেয়ে আপনার প্রতিভা প্রদর্শনের সুযোগ পাবেন। উপায় : আপনার ছোট কন্যাদের পা ছুঁয়ে তাদের আশীর্বাদ নেওয়া উচিত।

মিথুন রাশি  Mithun Rashifal 27 Jun 2022 - 3 Jul 2022 এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে খুব ভালো বলা যেতে পারে। এই সময়, স্বাস্থ্যের প্রতি আপনার নিবেদন আপনাকে অনেক রোগ থেকে মুক্তি দিতে কার্যকর প্রমাণিত হবে। এসময় যোগ ও ব্যায়ামকে কমতে দেবেন না এবং যতটা সম্ভব সবুজ শাক-সবজি খান। শনিদেব তার নিজের রাশি কুম্ভ রাশিতে আপনার ভাগ্যে থাকবেন, যার ফলস্বরূপ এই সপ্তাহে প্রার্থনার মাধ্যমে আপনার ইচ্ছা পূরণ হবে এবং সৌভাগ্য আপনার দিকে আসবে।

কারণ এই সময়টি আপনার ভাগ্যের সহায় হবে, যার কারণে আপনার আগের দিনের কঠোর পরিশ্রমও শোধ হবে এবং আপনি আপনার প্রতিটি ঋণ পরিশোধ করতে সক্ষম হবেন। পরিবারের সদস্যদের সাথে, আপনি এই সপ্তাহে কিছু আরামদায়ক মুহূর্ত কাটাতে সক্ষম হবেন। এই সময়ে আপনি আপনার পিতামাতার কাছ থেকে পুরানো পরিচিতদের সাথে দেখা করার বা তাদের সম্পর্কে নতুন এবং গুরুত্বপূর্ণ কিছু শোনার সুযোগ পাবেন। এই সপ্তাহে, আপনাকে আপনার পেশাদার ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আরও সতর্ক হতে হবে কারণ এই সময়টি আপনাকে কর্মজীবনে ভাল ফলাফল দেবে, তবে সবকিছু ঠিকঠাক চলছে দেখে আপনি ভিতরে থেকে কিছুটা আবেগপ্রবণ বোধ করতে পারেন।

আপনার রাশির শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষাক্ষেত্রে কোনো অস্থিরতার সম্মুখীন হবে না। বিশেষ করে মেয়ে শিক্ষার্থীদের জন্য এই সময়টা বিশেষভাবে ভালো দেখা যাচ্ছে। কারণ অনেক গ্রহের ক্ষণস্থায়ী অবস্থান শিক্ষার্থীদের জীবনে সামঞ্জস্য আনতে চলেছে। উপায়: আপনার বুধবারের দিন গো মাতাকে সবুজ চারা অথবা ঘাস খাওয়ানো উচিত।

 কর্কট রাশি  Karkat Rashifal 27 Jun 2022 - 3 Jul 2022 খারাপ স্বাস্থ্যের কারণে, আপনি এই সপ্তাহে নিজের প্রতি আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। কিন্তু যত তাড়াতাড়ি আপনি পরিস্থিতিকে ধরে রাখার চেষ্টা শুরু করবেন, আপনার সমস্ত নার্ভাসনেস চলে যাবে এবং শীঘ্রই আপনি দেখতে পাবেন যে আপনি যেটিকে সমস্যা বলে মনে করেছিলেন তা আসলে আপনার মনের কৌশল ছিল।

তাই নিজের প্রতি আস্থা রাখুন এবং নিজের স্বাস্থ্য সম্পর্কে নিজেকে সচেতন করতে থাকুন। একাদশ ভাবে বুধ এবং শুক্রের উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনার আর্থিক জীবনে, আপনি নিজেকে উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতিতে খুঁজে পাবেন। এটি আপনাকে কেবল একটি ভাল স্তরে আর্থিক সুবিধাই দেবে না, তবে আপনার আর্থিক অবস্থাও আগের থেকে অনেক শক্তিশালী বলে মনে হবে। কিছু লোকের জন্য, পরিবারে নতুন অতিথির আগমন উদযাপন এবং আনন্দের মুহূর্ত নিয়ে আসবে।

এটি ঘরে নতুন খাবার তৈরি করবে এবং দীর্ঘ সময় পরে পুরো পরিবারের সাথে বসে সময় কাটানোর সুযোগ দেবে। সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত সময়টা আপনার জন্য খুবই উদ্যমী হবে। কারণ এই সময়ে আপনি নিজেকে পূর্ণ শক্তি অনুভব করবেন, যার ফলে আপনার কাজের দক্ষতাও বৃদ্ধি পাবে। এই সময়ে, আপনার লক্ষ্যগুলি পূরণ করার জন্য শুধুমাত্র চিন্তা আপনার মনে চলবে, যার জন্য আপনি সময়সীমা পর্যন্ত নিজেকে দিতে পারেন।

এই সময়গুলি, বিশেষত মেয়ে শিক্ষার্থীদের জন্য, খুব অনুকূল প্রমাণিত হবে এবং এই সময়ে তারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে। যার ফলে তাদের অভিভাবকরা তাদের নিয়ে গর্ববোধ করবেন। এর সাথে, তারা এই সময়ের মধ্যে উচ্চ শিক্ষায় সঠিক ক্যারিয়ারের বিকল্প বেছে নেওয়ার ক্ষেত্রে যে অসুবিধার সম্মুখীন হচ্ছেন তা থেকেও মুক্তি পেতে সক্ষম হবেন। উপায় : আপনার শিবলিঙ্গে রুদ্রাভিষেক করা উচিত।