সাপ্তাহিক রাশিফল | ২৮ ফেব্রুয়ারি থেকে ৬মার্চ মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ২৮ ফেব্রুয়ারি থেকে ৬মার্চ  মেষ-বৃষ-মিথুন-কর্কট

 মেষ রাশি  Mesh Rashifal 28 Feb 2022 - 6 Mar 2022 একাদশ ভাবে সূর্যের স্থিতির কারণে, আপনি এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের রাশিফলের অনেক গুরুত্বপূর্ণ এবং ইতিবাচক পরিবর্তন দেখতে পারেন। কারণ এই সময় আপনার সামান্য প্রচেষ্টায় আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারবেন এবং আপনার মানসিক ও শারীরিক স্বাস্থ্য ভালো থাকবে। আপনার আর্থিক সিদ্ধান্তের উন্নতি এই সপ্তাহে আপনার জীবনে একটি ইতিবাচক প্রভাব ফেলতে পারে এবং আপনাকে অতীতের সমস্ত অসুবিধাগুলি কাটিয়ে উঠতেও সাহায্য করবে।

যার কারণে জিনিসগুলি আবার ট্র্যাকে ফিরে আসবে বলে মনে হবে। এই রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে তাদের পরিবারের সদস্যদের সাথে মিলনের জন্য যথাসাধ্য চেষ্টা করতে দেখা যাবে। এতে তাদের পূর্ণাঙ্গ সাফল্যও পাওয়ার সম্ভাবনা রয়েছে। যার ফলে তারা পরিবারের সাথে মানসম্পন্ন সময় কাটানোর এবং ঘরোয়া বিষয়ে তাদের পরামর্শ দেওয়ার সুযোগ পাবে। আপনি এই সময় পরিবারের ছোট সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, এই রাশির ব্যবসায়ীদের কাজের সাথে সম্পর্কিত কোনও অবাঞ্ছিত ভ্রমণে যেতে হতে পারে।

তাই আপাতত এই যাত্রা এড়িয়ে যাওয়াই ভালো, অন্যথায় মানসিক চাপের পাশাপাশি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। এই সপ্তাহে, শিক্ষাক্ষেত্রে সাফল্য অর্জনের জন্য আপনাকে আপনার লক্ষ্যগুলির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে। এমতাবস্থায়, আপনার সংস্থার উন্নতি করার সময়, তার কাছ থেকে সেই সমস্ত লোককে সরিয়ে দিন, যারা আপনার সাথে অন্যায় কাজের অভ্যাস তৈরি করছে। কারণ যদিও আপনি এখন এর নেতিবাচক প্রভাব দেখতে পাচ্ছেন না, কিন্তু এর কারণে পরবর্তী জীবনে আপনাকে অনেক পার্শ্বপ্রতিক্রিয়া ভোগ করতে হতে পারে। উপায় - প্রতিদিন 44 বার "ওং মন্দায় নমঃ” র জপ করুন।

 বৃষভ রাশি  Brishabh Rashifal 28 Feb 2022 - 6 Mar 2022 দশম ভাবে বৃহস্পতির সাথে, এই সপ্তাহে আপনার প্রতি অন্যদের মনোভাব দেখে আপনার মনে হতে পারে যে আপনি নতুন কিছু শেখার জন্য খুব বেশি বয়সী। এমনবস্থায় চিন্তা করে নিজের সময় নষ্ট না করে নিজের সামর্থ্যের উপর ভরসা রাখুন এবং ভুলে যাবেন না যে আপনার সৃজনশীল ও সক্রিয় চিন্তাভাবনার কারণে আপনি যেকোনো কিছু সহজে শিখতে পারবেন। এমন পরিস্থিতিতে, আপনার চিন্তাশক্তিকে এই দিকে লাগাতে আপনার সবচেয়ে বেশি প্রয়োজন হবে।

এই সপ্তাহে আপনি শক্তিতে পূর্ণ থাকবেন এবং সম্ভবনা যে আপনি হঠাৎ করে কিছু অদৃশ্য লাভ পেতে পারেন যা আপনি এখনও আশা করেননি। এই লাভের একটি ক্ষুদ্র অংশ অবশ্যই সামাজিক কাজে ব্যবহার করতে হবে। কর্মক্ষেত্রে বা কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপের কারণে আপনার জীবনসাথীর সাথে আপনার সম্পর্ক টানাপোড়েন হতে পারে। এই সময় সম্ভব যে আপনি আপনার পরিবারের সাথে করা কোনও প্রতিশ্রুতি পূরণ করতে সম্পূর্ণরূপে ব্যর্থ হয়েছেন, যার কারণে আপনাকে তাদের বিরক্তির মুখোমুখি হতে হবে।

এই সপ্তাহে, অনেকগুলি শুভ গ্রহের প্রভাবের কারণে, আপনার ইচ্ছা শক্তি প্রবল হবে, যার সাহায্যে আপনি আপনার পেশাগত জীবনে নতুন সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। এই সময় আপনি এমন অনেক সুযোগ পেতে চলেছেন, যার সাহায্যে এই সময়টি কর্মজীবনের দিক থেকে আপনার রাশির চাকরিজীবীদের জন্য খুব খুশি হবে। ছাত্ররা এই সময়ে প্রচুর সাফল্য পাবেন। এর সাথে আপনার উপর অনেক শুভ গ্রহের প্রভাবও আপনাকে ভালো ফল দিতে কাজ করবে। তাই যে সকল ছাত্রছাত্রীরা শিক্ষার জন্য বিদেশে যাওয়ার স্বপ্ন দেখছেন, তারা গ্রহের এই শুভ দিকটির কারণে তাদের পছন্দের স্কুল-কলেজে ভর্তির সুযোগ পাবেন। উপায় - দূর্গা চালিসা পাঠ করুন।

 মিথুন রাশি   Mithun Rashifal 28 Feb 2022 - 6 Mar 2022 এই সপ্তাহে আপনাকে বিশেষ করে পরিবারের বয়স্কদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে কারণ শনি অষ্টম ভাবে অবস্থিত। যোগা তৈরী হচ্ছে যে তাদের কিছু দীর্ঘস্থায়ী রোগের কারণে তাদের সমস্যা হতে পারে, যা জীবনের বিভিন্ন ক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলবে। এই সপ্তাহে আপনার কিছু স্থাবর-অস্থাবর সম্পত্তি চুরি হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে, অথবা কেউ আপনার বিশ্বাস ভঙ্গ করে তা হস্তগত করতে পারে, তাই যতটা সম্ভব, শুরু থেকেই নিজেকে সতর্ক রাখুন, কাউকে অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলুন।

এই সপ্তাহে, বাড়ির বাচ্চারা আপনাকে অনেক গৃহস্থালির কাজ সামলাতে অনেক সাহায্য করতে পারে। তবে এর জন্য আপনাকে তাদের সাহায্যের জন্য জিজ্ঞাসা করতে হবে, মহৎ দেখাবে। এছাড়াও সমাজে, আপনি আপনার আকর্ষণ এবং ব্যক্তিত্বের মাধ্যমে কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত সময়টা আপনার জন্য খুবই উদ্যমী হবে। কারণ এই সময়ে আপনি নিজেকে পূর্ণ শক্তি অনুভব করবেন, যার ফলে আপনার কাজের দক্ষতাও বৃদ্ধি পাবে।

এই সময়ে, আপনার লক্ষ্যগুলি পূরণ করার জন্য শুধুমাত্র এবং শুধুমাত্র চিন্তা আপনার মনে চলবে, যার জন্য আপনি সময়সীমা পর্যন্ত নিজেকে দিতে পারেন। শিক্ষার্থীরা এই সপ্তাহে শিক্ষা ক্ষেত্রে অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবে। বিশেষ করে যেসব শিক্ষার্থী বিদেশে পড়াশোনার স্বপ্ন দেখছেন, তাদের জন্য এই সময়টা খুবই ফলপ্রসূ হবে। উপায় - বিষ্ণু সহস্রনামের জপ করুন।

 কর্কট রাশি    Karkat Rashifal 28 Feb 2022 - 6 Mar 2022 সপ্তম ভাবে শনির অবস্থান এবং অষ্টম ভাবে বৃহস্পতির অবস্থানের কারণে, আপনাকে এই সপ্তাহে অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হবে, যার কারণে আপনাকে উত্তেজনা এবং অস্থিরতার সম্মুখীন হতে হতে পারে। এরকম সময় আপনার মন ও চিন্তাকে নিয়ন্ত্রণ করুন এবং কোনো সিদ্ধান্ত নিতে সমস্যা হলে কোনো প্রবীণের সাহায্য নিন। এই সপ্তাহে, আপনার রাশির জাতক জাতিকাদের জীবনে আর্থিক দিক থেকে আসা সমস্ত ধরণের চ্যালেঞ্জ কাটিয়ে উঠবে।

কারণ সাপ্তাহিক ভবিষ্যদ্বাণীগুলি দেখায় যে এই সময় আপনার রাশিতে অনেক সুন্দর অর্থ তৈরি হচ্ছে। যার যথাযথ সুবিধা গ্রহণ করে আপনি নিজেকে প্রতিটি প্রতিকূলতা থেকে উত্থাপন করতে সক্ষম হবেন। আপনার সন্তানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আমন্ত্রণ আপনার এবং পরিবারের জন্য একটি আনন্দদায়ক অনুভূতি হবে। তিনি আপনার প্রত্যাশা পূরণ করবেন এবং আপনি তার মাধ্যমে আপনার স্বপ্নগুলি সত্য হতে দেখবেন, যা আপনার চোখের আর্দ্রতা স্পষ্টভাবে দেখতে পাবে। এই সপ্তাহটি আপনার কর্মজীবনে উন্নতি আনবে, তবে আপনাকে বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময়ে আপনি যে কাজই করুন না কেন, ভালভাবে দেখুন এবং বুঝুন।

এ ছাড়া ঊর্ধ্বতন কর্মকর্তা ও ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলতে চাইলে নিজে করুন, কারো মাধ্যমে নয়। কারণ তাহলেই আপনি আপনার সেরা পারফরম্যান্স দিতে পারবেন। যেসব শিক্ষার্থী বিদেশে ভালো কলেজে গিয়ে উচ্চশিক্ষা গ্রহণের স্বপ্ন দেখছিলেন, তারা এই সপ্তাহের মাঝামাঝি এই সুযোগ পেতে পারেন। এমন পরিস্থিতিতে, আপনার স্মৃতিশক্তি বাড়াতে, আপনাকে সকালে ঘুম থেকে উঠে বিষয়গুলি অনুশীলন করার পরামর্শ দেওয়া হচ্ছে। উপায় - সোমবারের দিন উমা মহাস্বরের যজ্ঞ করুন।