সাপ্তাহিক রাশিফল | ৩ থেকে ৯ জানুয়ারি মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল |  ৩ থেকে ৯ জানুয়ারি  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

 মেষ রাশি     এই সপ্তাহে, আপনার অতিরিক্ত খাওয়া এবং ঘন ঘন খাওয়ার অভ্যাস আপনাকে কিছু সমস্যা দিতে পারে। অতএব, যত তাড়াতাড়ি সম্ভব এই অভ্যাসটি উন্নত করা এবং এতে সঠিক পরিবর্তন আনা আপনার পক্ষে ভাল হবে। এর পাশাপাশি নিজেকে সুস্থ রাখতে নিয়মিত ব্যায়ামের সাহায্যও নিতে পারেন। আপনি যদি বিবাহিত হয়ে থাকেন, তাহলে এই পুরো সপ্তাহে আপনার সন্তানের লেখাপড়ার জন্য আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। যার কারণে আপনার প্রত্যাশার চেয়ে বেশি আর্থিক অসুবিধা হবে, তাই এই সমস্যাটি একা সমাধান না করে, আপনার সঙ্গীর সাথে এই সমস্যাগুলি নিয়ে কথা বলুন। নিকটাত্মীয়ের সাথে কোনো অপ্রীতিকর ঘটনা এই সপ্তাহ জুড়ে পারিবারিক পরিবেশে অশান্তির পরিবেশ তৈরি করতে পারে।

এর ফলে আপনার মানসিক চাপ বৃদ্ধির পাশাপাশি আপনি কিছুটা অস্থিরতাও অনুভব করবেন। আপনার কর্মজীবনের রাশিফল ​​অনুসারে, এই রাশির ব্যবসায়ীরা এই পুরো সপ্তাহে উত্থান-পতন থেকে মুক্তি পেয়ে প্রচুর প্রশংসা এবং অগ্রগতি পাবেন কারণ এই সময়টি আপনাকে ভাগ্য সহায় করবে, যার কারণে আপনি শুভ লাভ করতে সক্ষম হবেন। কম পরিশ্রম করলেও ফল পাওয়া যায়।কারণ বৃহস্পতি আপনার চন্দ্র রাশি থেকে একাদশ ভাবে অবস্থিত এবং কর্মজীবনের গ্রহ শনি আপনার দশম ঘরে অবস্থিত। এই সময়ে, যে সমস্ত শিক্ষার্থীরা ইন্টার্নশিপের জন্য আবেদন করছেন, এই সময়টি তাদের জন্য শুভ হবে। যদিও, এর জন্য আপনাকে এটিও মনে রাখতে হবে যে, আপনার সমস্ত নথি আগে থেকে সংগ্রহ করুন এবং তবেই যে কোনও কিছুর জন্য আবেদন করুন। উপায় - প্রতিদিন 108 বার "ওং দুর্গায় নমঃ" র জপ করুন।

 বৃষভ রাশি   এই সপ্তাহে, আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে আপনার প্রকৃতিতে একটু বেশি সংবেদনশীলতা দেখতে পাবেন। যার কারণে আপনাকে আগের থেকে ভালো খাবার খেতে দেখা যাবে। তাই আপনার জীবনযাত্রার যত্ন নিন এবং সুস্বাস্থ্য উপভোগ করুন। এই সপ্তাহে, আপনার পিতামাতার সহায়তায়, আপনি আপনার অতীতের যেকোনো আর্থিক সীমাবদ্ধতা থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। যার কারণে আপনি কেবল আপনার মানসিক চাপ থেকে মুক্তি পাবেন না, আপনি আপনার অবস্থার উন্নতির পরে সঠিক পথে আপনার প্রচেষ্টা করতেও সফল হবেন।

এই সময়ে, আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে সমাজের কল্যাণে যে কোনও কাজ করতে পারেন, যা আপনার সম্মান এবং সম্মানকে অপরিসীম বৃদ্ধি করবে। এই সময়ে, আপনাকে ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশ নিতে দেখা যাবে। এই সপ্তাহে আপনার প্রিয়জন খুব খিটখিটে হতে চলেছে, তাই আপনার পক্ষে তাদের সাথে কথা বলার সময় আপনাকে সর্বদা সুন্দর হতে হবে। অন্যথায়, আপনি না চাইলেও, আপনি দ্রুত তাদের বিরক্ত করতে পারেন। তাই প্রথম থেকেই এটি মাথায় রেখে আপনি আপনার সম্পর্কের মধ্যে তিক্ততা আনা এড়াতে পারেন।

এই সপ্তাহে, চাকরিজীবীদের অফিসে এখানে-সেখানে কথা বলা এড়িয়ে চলা উচিত কারণ সূর্য আপনার অষ্টম ঘরে এবং শনি নবম ভাবে গোচর করছে, অন্যথায় আপনি কর্মক্ষেত্রের রাজনীতিতে নিজেকে জড়িয়ে ফেলতে পারেন, যা আপনার ভাবমূর্তি নষ্ট করবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতিতে নিয়োজিত শিক্ষার্থীরা এই সপ্তাহে বিশেষ সাফল্য পেতে পারেন। এর পাশাপাশি উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্যও সময় খুব ভালো প্রমাণিত হবে। কারণ এই সময়ে আপনার প্রতিযোগিতামূলক মনোভাব বাড়বে। এই সপ্তাহে, আপনার বিবাহিত জীবনে দূরবর্তী আত্মীয়ের হস্তক্ষেপ আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে একটি বড় সমস্যা তৈরি করতে পারে। যদিও, এই সম্ভাবনা এড়াতে, আপনাকে আপনার জীবনে তৃতীয় কোন ব্যক্তিকে আনা এড়াতে হবে। উপায়: দিনে 27 বার "ওং ভোময় নমঃ" র জপ করুন।

 মিথুন রাশি    এই সপ্তাহে সূর্য আপনার সপ্তম ভাবে এবং শনি অষ্টম ভাবে গোচর করছে, যার কারণে আপনি নিজেকে হতাশা বা মানসিক চাপে ভুগবেন। যার কারণে আপনার মনে অনেক নেতিবাচক চিন্তাও আসতে পারে। মানসিক প্রশান্তি নষ্ট হওয়া থেকে বাঁচিয়ে যতটা সম্ভব নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করুন। যারা কোথাও বিনিয়োগ করেছেন তাদের এই সপ্তাহে আর্থিক ক্ষতির সম্ভাবনা সবচেয়ে বেশি। অতএব, আরও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন এবং বড়দের সাথে কথা বলার অভিজ্ঞতা গ্রহণ করুন।

এই সময়ে আপনি আপনার বন্ধু এবং পরিবারের সাথে কিছু মজার সময় কাটাবেন। এর সাথে সাথে, এই সময় আপনার পূর্ণ শক্তি এবং প্রচণ্ড উদ্যম আপনার পারিবারিক জীবনে অনেক ইতিবাচক ফলাফল আনবে এবং আপনাকে ঘরোয়া চাপ থেকে দূরে রাখতে সহায়কও প্রমাণিত হবে। প্রেম-ভালোবাসার দিক থেকে এই সপ্তাহটি কিছুটা কঠিন হবে। শুরুতে আপনার মেজাজ কিছুটা আক্রমনাত্মক থাকলেও পরে প্রেয়সীকে রেগে যেতে দেখলেই আপনি রাগ ভুলে প্রেমীকে বোঝানোর চেষ্টা করবেন। এতে অচিরেই বিরোধের অবসান হবে। এই সপ্তাহে, আপনাকে কাজের সাথে সম্পর্কিত একটি ভ্রমণে যেতে হবে, যার জন্য আপনি দীর্ঘকাল ধরে অপেক্ষা করছেন।

কিন্তু এই যাত্রায় যাওয়ার সময় আপনার সমস্ত নথিপত্র এবং লাগেজ ভালো করে চেক করে নিন, অন্যথায় আপনাকে কোনো অজানা জায়গায় গিয়ে ভোগান্তিতে পড়তে হতে পারে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী পরীক্ষায় তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবে না, যার কারণে তাদের মধ্যে হতাশার অনুভূতি তৈরি হতে পারে। এমন পরিস্থিতিতে জীবনে সবসময় জয়-পরাজয় আছে তা বুঝে নিজেকে শান্ত করতে হবে। এটা বুঝুন এবং আবার আপনার কঠোর পরিশ্রম শুরু করুন। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে আপনার সঙ্গীর বারবার কলের কারণে কিছু সমস্যা হতে পারে। কারণ এর কারণে আপনি কোনো কাজে আপনার মনকে নিবদ্ধ রাখতে অক্ষম বোধ করবেন, যা আপনার সঙ্গীর প্রতি রাগও বাড়িয়ে দিতে পারে। উপায়: প্রতিদিন বিষ্ণু সহস্রনামের জপ করুন।

 কর্কট রাশি   মানসিক শান্তির জন্য, কিছু সেবামূলক কাজে অংশগ্রহণ করুন। এ জন্য সামাজিক ধর্মীয় কর্মকাণ্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে পারেন। কারণ এটি আপনাকে মানসিক প্রশান্তির পাশাপাশি সমাজে আলাদা পরিচিতি প্রতিষ্ঠা করতে সাহায্য করবে। এই সপ্তাহে বৃহস্পতি আপনার চন্দ্র রাশি থেকে অষ্টম ভাবে এবং শনি আপনার চন্দ্র রাশি থেকে সপ্তম ভাবে গোচর করছে, যার কারণে এই সময়ে হঠাৎ অর্থ প্রাপ্তি আপনাকে কিছুটা বিরক্ত করতে পারে। আপনাকে বিনিয়োগ এবং ব্যয় সম্পর্কিত প্রতিটি সিদ্ধান্ত তাড়াহুড়ো করে নিতে দেখা যাবে।

এমন পরিস্থিতিতে, আপনার এই অভ্যাসটি উন্নত করুন এবং বিশেষত গুরুত্বপূর্ণ আর্থিক চুক্তিতে দর কষাকষি করার সময় অবশ্যই একজন প্রবীণের পরামর্শ নিন। এই রাশির যুবকদের এই সপ্তাহে তাদের স্কুল বা কলেজের কোনও প্রকল্পের বিষয়ে বাড়ির বড়দের বা তাদের ভাইবোনের সাহায্যের প্রয়োজন হবে। তাই যখনই সময় পান, তাদের সঙ্গে বসে মতামত জানার চেষ্টা করুন। এছাড়াও, আপনার প্রকল্প সম্পর্কেও তাদের জানান। এই সপ্তাহে, আপনার মন আপনার প্রেমিকার সাথে কিছু ভাল সময় কাটানোর চেষ্টা করতে পারে, তবে আপনার প্রিয়তমের কোনও অযৌক্তিক দাবি আপনার সমস্ত পালা নষ্ট করতে পারে। তাই আপনি যদি চান যে এই ধরনের প্রতিকূল পরিস্থিতি আবার না দেখা দেয়, তাহলে প্রেমীকে বোঝানো এবং তাদের অকেজো ইচ্ছার কাছে নতি স্বীকার না করা আপনার পক্ষে ভাল হবে।

এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনে অগ্রসর হওয়ার জন্য আপনার গুরু এবং প্রবীণদের পৃষ্ঠপোষক পাবেন না, তবে তাদের সাথে আপনার মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনাকে এই সপ্তাহে অনেক ঝামেলার কারণ হতে পারে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের কর্মজীবন নিয়ে পরিবার এবং আত্মীয়দের কাছ থেকে অতিরিক্ত চাপের মধ্যে থাকবে। যাতে তারা শিক্ষায় মন দিতে না পারে। আপনাকে বুঝতে হবে যে আপনার ক্যারিয়ারের পছন্দটি যদি আপনিই করতে চান তবে আপনার কোনও ধরণের চাপে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়।

অতএব, বিষয়টি নিজে বুঝে নিন এবং প্রয়োজনে পরিবারের সদস্যদের সঙ্গে বসে এ বিষয়ে কথা বলুন। এই সপ্তাহে, বিবাহিত জীবনে, আপনি সমস্ত ধরণের চাপ থেকে মুক্তি পাবেন। কিন্তু এমন একটা অনুভূতিও থাকবে যে আপনার বিবাহিত জীবনের আগের মতো সব মজা কোথাও হারিয়ে গেছে। এমন পরিস্থিতিতে, আপনাকে কিছু মজাদার পরিকল্পনা করার এবং আপনার জীবনসাথীর সাথে কথা বলার সময় তার সাথে কিছু সময় কাটাতে পরামর্শ দেওয়া হয় যাতে জিনিসগুলি আরও ভাল হয়। উপায় : ভগবান গণেশের পুজো করুন।