সাপ্তাহিক রাশিফল | ৩ থেকে ৯ জুলাই ২০২৩ কর্কট রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ৩ থেকে ৯ জুলাই ২০২৩ কর্কট রাশির রাশিফল

 কর্কট রাশি   Karkat Rashifal 3 Jul 2023 - 9 Jul 2023 চন্দ্র রাশি থেকে অষ্টম ভাবে শনির উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনার বিশেষত অ্যালকোহল বা অন্যান্য নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকতে হবে। কারণ সম্ভাবনা তৈরি হচ্ছে যে এটি কেবল আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে না, বরং আপনার মানসিক চাপও বাড়িয়ে দেবে।

চন্দ্র রাশির সাপেক্ষে দশম ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে আগামী সপ্তাহটি বিনিয়োগের দিক থেকে খুব ভালো যাবে। কারণ এই সময় আপনার করা প্রতিটি বিনিয়োগই পরবর্তীতে আপনাকে যথেষ্ট রিটার্ন প্রদান করতে পারে। এটি ঘটবে কারণ এই সময়ে আপনার সম্পদ ও অর্থের অধিপতি ইতিবাচক অবস্থায় থাকবেন। এই সপ্তাহে আপনি সমাজে সম্মান পাবেন, তবে এই সময়ে আপনার ভাইবোনদের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।

যার উপর আপনার কিছু টাকা খরচ করতে হবে। তবে এই সময়ে, আপনার দ্বারা সমস্ত ধরণের পারিবারিক দায়িত্ব পালন করা আপনাকে বাড়িতেও সম্মান দেওয়ার জন্য কাজ করবে। এই সপ্তাহে আপনি কিছুটা অলস বা জটিলতার শিকার বোধ করতে পারেন, তবে তা সত্ত্বেও, আপনি যা করেন তার জন্য প্রশংসা পেতেও আগ্রহী হবেন।

যার কারণে আপনি আপনার কর্মজীবনে অগ্রগতির কিছু শুভ সুযোগ পেতে সক্ষম হবেন। চন্দ্র রাশির সাথে সম্পর্কিত প্রথম ভাবে বুধের উপস্থিতির কারণে, এই সপ্তাহে অনেক শিক্ষার্থীর ক্যারিয়ার গ্রাফ হঠাৎ করে উচ্চতায় পৌঁছাতে দেখা যাবে। যার কারণে পরিবারে আপনার সুনামও বাড়বে। এছাড়াও, বাড়ির বড়দের কাছ থেকে আশীর্বাদ হিসাবে, আপনি শিক্ষার এমন কিছু উপকরণ পেতে পারেন, যা আপনি দীর্ঘকাল ধরে অপেক্ষা করছেন। উপায় - প্রতিদিন 11 বার “ওং দূর্গায় নমঃ” র জপ করুন।