সাপ্তাহিক রাশিফল | ৩ থেকে ৯ জুলাই ২০২৩  মিথুন রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ৩ থেকে ৯ জুলাই ২০২৩  মিথুন রাশির রাশিফল

 মিথুন রাশি  Mithun Rashifal 3 Jul 2023 - 9 Jul 2023 এই সপ্তাহে, প্রয়োজন না হলে, গাড়ি চালানো এড়িয়ে চলুন। সব ধরনের ভ্রমণ এড়িয়ে চলুন, বিশেষ করে রাতে। অন্যথায়, আপনার জন্য এক ধরণের শারীরিক ব্যথা সম্ভব। চন্দ্র রাশির সাথে সম্পর্কিত একাদশ ভাবে রাহুর উপস্থিতির কারণে, এই সপ্তাহে অর্থ সঞ্চয়ের বিষয়ে আপনি যে প্রচেষ্টা করবেন তাতে আপনি সাফল্য পাবেন।

এটি আপনাকে কিছুটা অস্থির করে তুলতে পারে, তবে আপনাকে এটিও বুঝতে হবে যে প্রতিকূলতা চিরকাল স্থায়ী হয় না। আপনার অনেক খারাপ অভ্যাস এবং আপনার নিজের শর্তে জীবনযাপন করার চিন্তার কারণে, আপনার পরিবার এই সপ্তাহে খুব অসুখী হতে পারে। এই কারণে, এটা সম্ভব যে আপনি পরিবারের বিভিন্ন সদস্যদের কাছ থেকে নৈতিকতার পাঠের উপর বেশ কয়েকটি বক্তৃতা পাবেন।

এটি শুধুমাত্র আপনার স্বভাবের মধ্যে একগুঁয়েমি আনবে না, এটি আপনার সম্পর্কের উপরও নেতিবাচক প্রভাব ফেলবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে আপনার অংশীদার তার প্রতিশ্রুতি রক্ষা করছেন না। যার কারণে আপনার মনে কিছুটা হতাশার অনুভূতি জাগতে পারে।

এমতাবস্থায়, আপনার জন্য এটি ভাল হবে যে আপনাকে তাদের সাথে বসতে হবে এবং আলাপচারিতার মাধ্যমে প্রতিটি বিষয় সমাধান করার চেষ্টা করতে হবে। তবেই আপনি পরিস্থিতির উন্নতি করতে পারবেন। চন্দ্র রাশির সাপেক্ষে বুধ দ্বিতীয় ভাবে থাকার কারণে উচ্চশিক্ষার জন্য একটি উচ্চ স্বীকৃত প্রতিষ্ঠানে ভর্তির স্বপ্ন দেখে স্থানীয়দের কঠোর পরিশ্রম এই সপ্তাহে ফল পাবে।

কারণ সম্ভাবনা দেখা যাচ্ছে যে আপনি কিছু ভাল খবর পাবেন। তাই আপনার প্রচেষ্টা চালিয়ে যান, এবং কঠোর পরিশ্রম ছেড়ে দেবেন না। আপনি আরও ভালভাবে বুঝতে পারেন যে সমস্যাগুলি জীবনের একটি অংশ। উপায় - প্রতিদিন 21 বার “ওং বুধয় নমঃ” র জপ করুন।