সাপ্তাহিক রাশিফল | ৩ থেকে ৯ জুলাই ২০২৩ সিংহ রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ৩ থেকে ৯  জুলাই ২০২৩  সিংহ রাশির রাশিফল

সিংহ রাশি  Singha Rashifal 3 Jul 2023 - 9 Jul 2023 শারীরিক এবং মানসিক সুবিধার জন্য, এই সপ্তাহে নিয়মিত ধ্যান এবং যোগ,ব্যায়াম করা আপনার পক্ষে কার্যকর হবে। এমন পরিস্থিতিতে, তাজা বাতাসে বাড়ির বাইরে যান, কিছু খেলাধুলার মতো কার্যকলাপে আপনার অংশগ্রহণ নিবন্ধন করুন। এই সপ্তাহে আপনার পথে আসা সমস্ত স্কিমগুলিতে বিনিয়োগ করার আগে আপনাকে দুবার ভাবতে হবে।

কারণ সামনে থেকে সুযোগ আসার পেছনে কোনো গোপন ষড়যন্ত্র থাকতে পারে, যার খেসারত আপনাকে ভবিষ্যতে ভোগ করতে হবে। এই সপ্তাহে, আপনার পরিবারের অনেক লোককে আপনার সাথে সরাসরি কথা বলতে দেখা যাবে না, যার পিছনে কারণ হতে পারে যে আপনি নিজেকে সর্বোত্তম মনে করেন। এসময় নিজেকে সর্বদা উপরে না রেখে অন্যের বিষয়কেও গুরুত্ব দিতে শিখতে হবে।

এই সময়টা অবশ্যই আপনার কর্মজীবনে অগ্রগতি বয়ে আনবে, তবে সাফল্যের নেশাকে আপনার উপর প্রাধান্য না দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার ধৈর্য হারাবেন না এবং তাড়াহুড়ো করে কোনো সিদ্ধান্ত নেবেন না।

চন্দ্র রাশির সাপেক্ষে দ্বাদশ ভাবে বুধের উপস্থিতির কারণে, আপনার রাশিচক্রের শিক্ষার্থীদের জন্য ভবিষ্যবাণী বলছে যে এই সময়টি আপনার জন্য সবচেয়ে অনুকূল দেখাচ্ছে। কারণ এই সময়ে শিক্ষার প্রতি নিজেকে একটু সজাগ রেখেও আপনি অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন। উপায় - প্রতিদিন 19 বার “ওং ভাস্করায় নমঃ” র জপ করুন।