সাপ্তাহিক রাশিফলে ৩০ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফলে ৩০ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি   এই সপ্তাহে আপনার সব ধরণের ভ্রমণ এড়িয়ে চলা উচিত, অন্যথায় আপনি ক্লান্ত এবং চাপ অনুভব করবেন। যার নেতিবাচক প্রভাব আপনার স্বাস্থ্যের উপরও দৃশ্যমান হবে কারণ আপনার ষষ্ঠ ভাবে রাহু তার বৃষ রাশিতে বসে আছে এবং কেতুও আপনার সপ্তম দৃষ্টিকোণ থেকে আপনার ষষ্ঠ ভাবের দিকে তাকিয়ে আছে। এই সপ্তাহে, সর্বাধিক, আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। এই জন্য একটি ঘর কেনাকাটা করার সময়, আপনার হাত দিয়ে টাকা খরচ করা এড়িয়ে চলুন। অন্যথায়, আপনি ভবিষ্যতে ভারী আর্থিক সমস্যার কারণে সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহটি আপনাকে বাড়ির ছোট সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সাহায্য করবে। যার কারণে আপনি আপনার আভিজাত্য দেখিয়ে আপনার পরিবারকে সাথে নেওয়ার চেষ্টা করবেন। এর জন্য, আপনি পুরো পরিবারের জন্য একটি ঘুড়তে বা পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এই সপ্তাহে কর্মস্থলে আপনার অবস্থা স্পষ্টভাবে দৃশ্যমান হবে, যার কারণে আপনার শত্রুরাও অফিসে আপনার বন্ধু হয়ে উঠবে। কারণ শুধুমাত্র আপনার ছোট ছোট কাজের কারণে আপনি কিছু বড় অগ্রগতি পেতে পারেন, যা সবাই আলোচনা করবে। এইরকম পরিস্থিতিতে, এই ভাল সময়টি বেঁচে থাকার সময়, আনন্দ অনুভব করুন। যে শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে তারা এই সপ্তাহে বিশেষ সাফল্য পেতে পারে কারণ এই সময়ে সূর্য মঙ্গল গ্রহের সাথে তার সিংহ রাশিতে অবস্থান করছে এবং ভাগ্যবান স্থানে বসে আছে। এর পাশাপাশি, উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্যও সময়টি খুব ভালো প্রমাণিত হবে। কারণ এই সময়ে আপনার প্রতিযোগিতামূলক মনোভাব বৃদ্ধি পাবে। উপায়-কালো কম্বল গরিবদের দান করুন আর শিব পুরাণের পাঠ করুন।

 মকর রাশি  আপনার জন্য কোনটি ভাল তা কেবল আপনিই জানেন, তাই দৃঢ় এবং স্পষ্টভাবে থাকুন এবং আপনার স্বাস্থ্যের উন্নতির জন্য দ্রুত সিদ্ধান্ত নিন এবং পরিণতির মুখোমুখি হতে প্রস্তুত থাকুন। এই সপ্তাহে, অনেক জাতক/জাতিকা দেখতে পাবে যে তারা শেষ পর্যন্ত তাদের অতীতের আর্থিক সমস্যা থেকে মুক্তি পেয়েছে। এই সময়ে, বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে পশ্চাদসরণ করে বসে আছে এবং সূর্য ও মঙ্গলের দৃষ্টিও আপনার দ্বিতীয় ভাবে পড়ছে। এই সময়ে, আপনি বুঝতে পারবেন যে পরিবারের সদস্য এবং আপনার সঙ্গী সম্পর্কে আপনি ভুল ছিলেন, তারা আপনাকে আপনার কঠিন সময়ে পূর্ণ সমর্থন দিয়েছে। এই কারণে, আপনি তাদের উপর আপনার কিছু অর্থ ব্যয় করে তাদের ধন্যবাদ দিতে পারেন। আপনার অনেক খারাপ অভ্যাস এবং আপনার নিজের শর্তে জীবনযাপনের চিন্তাভাবনার কারণে, আপনার পরিবার এই সপ্তাহে খুব দু:খিত হতে পারে। এই কারণে আপনি পরিবারের বিভিন্ন সদস্যদের কাছ থেকে নৈতিকতার পাঠের উপর বেশ কয়েকটি বক্তৃতা পেতে পারেন। এটি কেবল আপনার স্বভাবের মধ্যে একগুঁয়েতা আনবে না, বরং এটি আপনার সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব ফেলবে। এই সপ্তাহটি সেই দিনগুলির মধ্যে একটি হবে, যখন আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনার কাজের অভাব হবে না, কিন্তু তবুও আপনি আপনার ইচ্ছা অনুযায়ী কর্মক্ষেত্রে আপনার চিন্তা এবং পরিকল্পনা রাখতে পারবেন না। যার কারণে আপনার মধ্যে কিছুটা হতাশার অনুভূতি দেখা যায়। এই সময়ে, শিক্ষার্থীরা তাদের শিক্ষায় ভাগ্যের সমর্থন পাবে কারণ এই সময়ে আপনার ভাগ্যের স্থানে বুধ এবং শুক্রের সমন্বয় রয়েছে অর্থাৎ নবম ভাবে, শিক্ষকরাও এই সময় আপনাকে সমর্থন করতে দেখা যাবে। এছাড়াও, যোগ তৈরি করা হচ্ছে যে প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি অন্যদের চেয়ে ভাল হবে। এই সময়ে, আপনি প্রতিটি পরীক্ষায় কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন, যার কারণে লোকেরা আপনার প্রশংসা করতে ক্লান্ত হবে না। উপায় - সকালে চন্দনের টিকা লাগিয়ে কাজের জন্য বেড়োন আর গরীবদের শস্য দান করুন।

 কুম্ভ রাশি  এই সপ্তাহে আপনার বিশেষ করে মদ বা অন্যান্য নেশা জাতীয় দ্রব্য পরিহার করা উচিত নয়। কারণ যোগ তৈরী হচ্ছে যে এটি কেবল আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে না, বরং আপনার মানসিক চাপও বাড়াবে কারণ আপনার ষষ্ঠ ভাবের অধিপতি চন্দ্র এই সময়ে পঞ্চম ভাবে বসে আছেন। এই সপ্তাহে আপনি আপনার জীবনের অনেক নতুন আর্থিক পরিকল্পনার মুখোমুখি হবেন। এইরকম পরিস্থিতিতে, যদি আপনাকে কোন কারণে টাকা সংক্রান্ত কোন আকস্মিক সিদ্ধান্ত নিতে হয়, তাহলে তার আগে সাবধানে এর যোগ্যতা এবং ত্রুটিগুলি বিবেচনা করুন, এবং তারপরই কোন সিদ্ধান্তে পৌঁছান। অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। যদি আপনি বা বাড়ির কোন সদস্য বিদেশে স্থায়ী হতে ইচ্ছুক হন এবং এই যোগের জন্যও রাশিফলে উপস্থিত থাকেন, তাহলে এই সপ্তাহে আপনি এই কাজে সম্পূর্ণ সাফল্য অর্জন করতে পারেন। কারণ এর জন্য, এই সময়কালে, বিশেষ অনুকূল যোগাসন গঠিত হতে দেখা যায়। এমন পরিস্থিতিতে যদি আপনি এই সময়ের মধ্যে স্বাভাবিকের চেয়ে বেশি চেষ্টা করেন, তাহলে আপনার বিদেশে বসতি স্থাপনের স্বপ্ন পূরণ হতে পারে। এই সপ্তাহে, আপনার রাশিচক্রের লোকেরা পেশার দিক থেকে দুর্দান্ত ফলাফল পেতে পারে কারণ আপনি আপনার শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমের জোরে বেতন বৃদ্ধির পাশাপাশি পদে বৃদ্ধি পেতে সক্ষম হবেন, প্রতিটি কূটনৈতিক কৌশল ভেঙে সফল হবে এই সপ্তাহে আপনাকে শুরুতে একটু কঠোর পরিশ্রম করতে হবে, কিন্তু মাঝামাঝি অংশের পর, আপনি নিজে থেকে প্রতিটি বিষয়ে সাফল্য দেখতে পাবেন। এমন পরিস্থিতিতে, ইন্টারনেট ব্যবহার করে আপনার জ্ঞান বাড়ানোর পাশাপাশি, আপনি বিষয়গুলি বোঝার চেষ্টাও করতে পারেন। উপায় - মা দুর্গার আরাধনা করুন আর উনার 108 নামের জপ করুন।

 মীন রাশি   সতেজ হওয়ার জন্য, ভালোভাবে বিশ্রাম নিন। যেহেতু এই সপ্তাহে আপনার নিজের জন্য পর্যাপ্ত সময় থাকবে, তাই সুযোগের সৎব্যাবহার করুন এবং সুস্বাস্থ্যের জন্য হাঁটতে যান এবং যদি সম্ভব হয়, আপনি বাড়িতে থাকলেও কিছু ছোট মোট ব্যায়াম করতে পারেন। এই সপ্তাহে নিশ্চিতভাবে, আপনার আর্থিক অবস্থার সর্বক্ষেত্রে উন্নতি হবে কারণ আপনার দ্বিতীয় গৃহকর্তা মঙ্গল সূর্যের সাথে ষষ্ঠ ভাবে অবস্থান করছেন। যাইহোক, এই সময়ে, স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ এবং আপনার ব্যয়ের বৃদ্ধিও সম্ভব, তাই প্রথম থেকেই ব্যয়ের ব্যাপারে আপনার হাত শক্ত রাখুন এবং আপনার অপচয়কারী এবং অপচয়মূলক ব্যয় নিয়ন্ত্রণ করুন। এই সপ্তাহে, পরিবারের সদস্যদের সাথে ঝগড়া হলে আপনাকে ধৈর্য না হারানোর নির্দেশ দেওয়া হয়েছে। কারণ কোন কিছু নিয়ে আলোচনা করার সময়, এটা সম্ভব যে আপনার এবং সদস্যদের মধ্যে মতভেদ হতে পারে, এর পরে আপনার পরিবারের সদস্যরা কিছু ছোট বিষয় নিয়ে সরিষার পাহাড় তৈরি করতে পারে। সুতরাং আপনি যদি তাদের একটি সুযোগ না দেন, তাহলে বিষয়টি নিজেই সমাধান করা যেতে পারে। চলতি সপ্তাহে এই রাশির ব্যবসায়ীদের কর্ম সংক্রান্ত অযাচিত ভ্রমণে যেতে হতে পারে। অতএব, আপাতত এই ভ্রমণ এড়িয়ে চলাই ভাল, অন্যথায় আপনাকে মানসিক চাপের পাশাপাশি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হবে। আপনার সাপ্তাহিক রাশিফল ​​ইঙ্গিত দেয় যে এই সময়টি উচ্চশিক্ষা গ্রহণকারী শিক্ষার্থীদের জন্য খুব ভালো হবে কারণ আপনার পঞ্চম বাড়ির অধিপতি চন্দ্র এই সময়ে চতুর্থ ভাবে বসে আছেন। আপনি এই সময়ে প্রতিটি বিষয় বুঝতে সাহায্য পাবেন, যাতে আপনি আপনার ভবিষ্যতের জন্য একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। উপায় - মায়ের আশীর্বাদ নিয়ে ঘর থেকে বেড়োন আর চাল আর দুধের দান করুন।