সাপ্তাহিক রাশিফল | ৩০মে থেকে ৫ জুন মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ৩০মে থেকে ৫ জুন মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি  Mesh Rashifal 30 May 2022 - 5 Jun 2022 যে ভাবে কোনও সবজির ফোড়ন, সেই খারাপ স্বাদ খাবারকে সুস্বাদু করে তোলে। একইভাবে, কখনও কখনও সামান্য দুঃখও আমাদের জীবনে ইতিবাচকতা আনতে খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কারণ আমাদের জীবনে যদি কোনো দুঃখ না থাকে, তাহলে হয়তো আমরা সুখের প্রকৃত মূল্য ও উপভোগ করতে পারব না।

তাই যখন দুঃখ আসে, এই সপ্তাহে নিজেকে শান্ত রেখে যতটা সম্ভব সুস্থ রাখার চেষ্টা করুন। এই সপ্তাহে, আপনার কঠোর পরিশ্রম এবং উত্সর্গের সাথে, আপনি এমন অনেক সুযোগ পেতে সক্ষম হবেন যা থেকে আপনি অর্থোপার্জন করতে পারেন। শর্ত থাকে যে আপনার আমানত অন্ধভাবে বিনিয়োগ করার পরিবর্তে, আপনাকে ঐতিহ্যগতভাবে একটি ভাল স্কিমে বিনিয়োগ করতে হবে।

আপনি যদি চান আপনার পরিবারের সদস্যরা এই সপ্তাহে আপনার প্রতি ভালো ব্যবহার করুক, তাহলে আপনাকেও তাদের সাথে একই রকম আচরণ করতে হবে। কারণ আশংকা করা হয় যে এই সময়ে পরিবারের সদস্যদের সাথে আপনার আচরণ খারাপ হতে পারে কারণ কেতু রাশির সপ্তম ভাবে অবস্থিত, তবে এর বিনিময়ে আপনার উচিত তাদের সাথে সর্বদা ভাল ব্যবহারিক মেলামেশা করা।

এই সপ্তাহে কর্মক্ষেত্রে, আপনি দেখতে পাবেন যে অন্য কোনও সহকর্মী আপনার সমস্ত কৃতিত্ব কেড়ে নিচ্ছেন। তাই আপনি যে কাজ করেছেন তার কৃতিত্ব অন্য কাউকে নিতে দেবেন না। অন্যথায়, আপনাকে আপনার ক্যারিয়ারে ক্ষতি সহ্য করতে হতে পারে, নেতিবাচকভাবে। আপনার রাশির গ্রহ এবং নক্ষত্রগুলি ইঙ্গিত দিচ্ছে যে এই সপ্তাহটি অনেক শিক্ষার্থীদের জন্য একাকী হতে চলেছে। এমন পরিস্থিতিতে আপনি আপনার পোষা প্রাণীর সাথে সময় কাটাতে বা পরিবারের সদস্যের সাথে কথা বলে এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। উপায়: প্রতিদিন 21 বার “ওং নমো নারায়ণের” জপ করুন।

 বৃষভ রাশি Brishabh Rashifal 30 May 2022 - 5 Jun 2022 দ্বাদশ ভাবে রাহুর উপস্থিতির কারণে, মানসিক চাপের সরাসরি প্রভাব স্বাস্থ্যকে খারাপ করতে পারে এ বং আপনি এই সপ্তাহে একই জিনিস অনুভব করবেন। কারণ আপনার ব্যক্তিগত জীবনে চলমান অস্থিরতা আপনার মানসিক চাপ বৃদ্ধির প্রধান কারণ হয়ে উঠবে, যা আপনার স্বাস্থ্যকে নষ্ট করতে পারে।

এই সপ্তাহটি যে কোনও ধরণের ছোট রিয়েল এস্টেট এবং আর্থিক লেনদেনের জন্য খুব শুভ। যদিও, এখনই কোন বড় বিনিয়োগ করা এড়িয়ে চলুন এবং যদি তা করা সম্ভব না হয়, তবে আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে কোনও বড় বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগ করুন শুধুমাত্র একজন বড় বা অভিজ্ঞ ব্যক্তির সাহায্য নিয়ে। এই সপ্তাহে, আপনার বাড়ির বাচ্চাদের অতিরিক্ত সুযোগ দেওয়া, ভবিষ্যতে আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে। সুতরাং, তাকে এবং তার কোম্পানির উপর প্রথম থেকেই নজর রাখা, সে কার সাথে হ্যাং আউট করে সেদিকে নজর রাখুন।

এই সপ্তাহে কর্মক্ষেত্রে যে কোনও বৈঠকে, আপনার চিন্তাভাবনা এবং পরামর্শগুলি প্রকাশ করার সময় আপনাকে অত্যন্ত স্পষ্ট হতে হবে। কারণ আপনি যদি সরাসরি উত্তর না দেন তাহলে আপনার বস এবং উর্ধ্বতনরা আপনার উপর রেগে যেতে পারেন। যার কারণে আপনি হতাশ বোধ করবেন। আপনার শিক্ষাগত রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি তাদের জন্য খুব ভাল যাচ্ছে যারা বিদেশে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন।

এছাড়াও, ফ্যাশন বা অন্যান্য সৃজনশীল ক্ষেত্রের সাথে সম্পর্কিত অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি সেরা হবে। কারণ এই সময়ে তারা তাদের শিক্ষায় সাফল্যের অনেক সুযোগ পাবে। উপায়: প্রতিদিন 11 বার “ওং দুর্গায় নমঃ” র জপ করুন।

 মিথুন রাশি  Mithun Rashifal 30 May 2022 - 5 Jun 2022 এই সপ্তাহে আপনার মনে নেতিবাচক আবেগের জোয়ার বেশি থাকবে। এই কারণে আপনার আচরণ আপনার চারপাশের মানুষদের বিভ্রান্ত করবে। এমন পরিস্থিতিতে, পরিস্থিতি আরও ভালভাবে বজায় রাখতে, আপনাকে সমস্ত ধরণের হতাশা এড়াতে হবে, অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

আমাদের জীবনের গাড়িটি সঠিকভাবে চালানোর জন্য আমাদের সময় সময় অর্থের প্রয়োজন হয়। এবং আপনি এই খুব ভাল বুঝতে. এই সত্ত্বেও, আপনি আপনার অর্থ সঞ্চয় করার জন্য খুব বেশি প্রচেষ্টা করেন না, যা আগামী সময়ে আপনার জন্য অনেক সমস্যা তৈরি করতে পারে। এই সপ্তাহে আপনাকে অনেক পারিবারিক এবং ঘরোয়া কাজ করতে হবে, যার কারণে আপনি একটু বেশি ক্লান্ত বোধ করবেন।

এমন পরিস্থিতিতে উত্তেজিত না হয়ে আপনার সমস্ত শক্তি একটি কাজে না লাগিয়ে, প্রতিটি কাজ ধীরে ধীরে এবং সঠিকভাবে লাগিয়ে করুন। এই সময় প্রয়োজন হলে পরিবারের অন্য সদস্যদেরও সাহায্য নিতে পারেন। এটা সম্ভব যে আপনার ব্যক্তিগত জীবনে চলমান উত্থান-পতন আপনাকে অস্থির করে তুলতে পারে কারণ বৃহস্পতি সপ্তম এবং দশম ভাবের অধিপতি রাশিফলের দশম ভাবে অবস্থিত।

এই কারণে, আপনার স্বভাব কিছুটা খিটখিটে হয়ে উঠতে পারে, যার কারণে আপনার কর্মজীবনও প্রভাবিত হবে এবং আপনি কোনও কাজে নিজেকে মনোযোগী রাখতে পারবেন না। এর কারণে, আপনাকেও আগামী সময়ে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। এই সপ্তাহে, যে সমস্ত শিক্ষার্থীরা নতুন কিছু শিখতে থাকে, তাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতা আরও ভাল হবে, তা ছাড়া অন্যান্য শিক্ষার্থীরা তাদের সক্ষমতা হ্রাসের পাশাপাশি অনেক ক্ষতিকারক পরিণতির মুখোমুখি হতে পারে। উপায়: বুধবারের দিন বুধের জন্য যজ্ঞ করুন।

 কর্কট রাশি  Karkat Rashifal 30 May 2022 - 5 Jun 2022 আগের সপ্তাহে বদহজম, জয়েন্টে ব্যথা, মাথাব্যথার মতো সমস্যায় যারা এতদিন অবহেলা করছিলেন, এই সপ্তাহে সুস্থ জীবনের গুরুত্ব বুঝে তাদের উন্নতির জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আপনার প্রচেষ্টা দেখে আপনার আশেপাশের মানুষগুলো যেমন আপনার থেকে আপন হবে, তেমনি আপনার উৎসাহও বাড়িয়ে দিতে পারে।

অর্থনৈতিক রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি আপনার জন্য অর্থ উপার্জনের অনেক সম্ভাবনা নিয়ে আসবে কারণ বৃহস্পতি রাশির নবম ভাবে ষষ্ঠ এবং নবম ভাবের অধিপতি হিসাবে বিরাজ করছে। কিন্তু এই সম্ভাবনাগুলি চিনতে, আপনাকে সর্বদা সতর্ক থাকতে হবে অন্যথায় আপনি তাদের সঠিক সুবিধা নেওয়া থেকে নিজেকে বঞ্চিত করতে পারেন।

এই সপ্তাহে, আপনি আপনার পারিবারিক জীবনে সমস্ত ধরণের উত্থান-পতন থেকে সম্পূর্ণ স্বস্তি পাবেন। যার কারণে পরিবারে ইতিবাচক পরিবেশ দেখা যাবে। বিশেষ করে যদি আপনার বাবার স্বাস্থ্য সমস্যা থাকে তবে উন্নতির সম্ভাবনা থাকবে। ফলস্বরূপ, আপনি তাদের সাথে সময় কাটানোর এবং তাদের সহযোগিতা পাওয়ার সুযোগ পাবেন।

আগের দিনগুলিতে কাজ করতে গিয়ে কিছু অসুবিধা এই সপ্তাহে পুরোপুরি দূর হয়ে যেতে পারে। এর পরে আপনাকে আপনার সমস্ত অসমাপ্ত কাজগুলি সফলতার সাথে সম্পূর্ণ করতে দেখা যাবে। এই সময়ে, কাজের চাপ কিছুটা বাড়তে পারে, তবে সঠিক কৌশল এবং আপনার বোঝাপড়া দেখিয়ে আপনি কাজের প্রতি আপনার সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করতে সক্ষম হবেন।

এই সপ্তাহে, শিক্ষার্থীদের ক্যারিয়ার গ্রাফ উচ্চতায় পৌঁছাবে, তবে আপনি যে সাফল্য পাবেন তা আপনার অহং বৃদ্ধির প্রধান কারণ হবে। যার কারণে আপনার স্বভাবে কিছু বাড়তি অহংকার দেখা দিতে পারে। এমন সময় নিজের সম্পর্কে কোনো কুসংস্কারের আওতায় এসে ভুল করা থেকে বিরত থাকুন। উপায়: প্রতিদিন 11 বার “ওং সৌমায় নমঃ” র জপ করুন।