সাপ্তাহিক রাশিফল | ৩০মে থেকে ৫ জুন ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ৩০মে থেকে ৫ জুন ধনু-মকর-কুম্ভ-মীন

ধনু রাশি  Dhanu Rashifal 30 May 2022 - 5 Jun 2022 যাদের অ্যালকোহল এবং ধূমপানের বদ অভ্যাস আছে, তারা কোনো প্রবীণের পরামর্শ নিয়ে তাদের বদ অভ্যাস ত্যাগ করার চেষ্টা করবেন। এর জন্য, আপনার স্বভাবে সঠিক পরিবর্তন আনুন এবং শুধুমাত্র এমন লোকদের সাথে আড্ডা দিন যারা আপনাকে এই খারাপ অভ্যাস ভাঙতে সাহায্য করতে চায়।

এই সপ্তাহে, আপনাকে পরিবারে আপনার ভাবমূর্তি উন্নত করার জন্য আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় করতে দেখা যাবে, কারণ বৃহস্পতি রাশির তৃতীয় ভাবে অবস্থান করছে তৃতীয় এবং দ্বাদশ ভাবের অধিপতি। এর ফলে আপনি সদস্যদের মধ্যে আপনার ভাবমূর্তি উন্নত করতে সক্ষম হবেন, কিন্তু পরিকল্পনা ছাড়া এভাবে অর্থ ব্যয় করা ভবিষ্যতের জন্য আপনার জীবনে আর্থিক সংকট তৈরি করতে পারে।

আত্মীয়দের সাথে সম্পর্ক পুনর্নবীকরণে আপনি এই সপ্তাহে বিশেষ সাফল্য পাবেন। এছাড়াও, এই সময়টি গার্হস্থ্য বিষয় এবং দীর্ঘদিনের অমীমাংসিত পারিবারিক কাজের জন্য একটি ভাল সপ্তাহ প্রমাণিত হবে। প্রথম থেকেই, আপনাকে মনে রাখতে হবে যে, আপনি সফলভাবে এটি করতে পুরোপুরি সক্ষম না হওয়া পর্যন্ত কাউকে কোনও প্রতিশ্রুতি দেবেন না।

কারণ এটা সম্ভব যে আপনি উত্তেজিত হয়ে কর্মক্ষেত্রে কাজের অতিরিক্ত দায়িত্ব নিতে পারেন, আপনার ঊর্ধ্বতনদের কাছে এমন প্রতিশ্রুতি দিন, যা পরবর্তীতে তা পূরণ করতে আপনাকে মানসিক চাপে পড়তে হবে। আপনার ভাবমূর্তি প্রভাবিত করার পাশাপাশি, আপনাকে অন্যদের সামনে বিব্রত হতে হতে পারে। যে সমস্ত শিক্ষার্থীদের কিছু বৃত্তিমূলক শিক্ষা পেতে চায়, এই সময়টি সাধারণত তাদের জন্য আরও শুভ হতে পারে। এর পাশাপাশি তারা অনেক সুযোগও পাবে, তাদের শিক্ষায় কিছু ভালো পারফরম্যান্স দেবে। তাই আপনার সময়কে পুরোপুরি কাজে লাগাতে হবে। উপায়: প্রতিদিন 11 বার “ওং শিব ওং শিব ওং” র জপ করুন।

 মকর রাশি  Makar Rashifal 30 May 2022 - 5 Jun 2022 মানসিক শান্তির জন্য, চিন্তার কারণগুলিকে সম্বোধন করুন। কারণ শুধুমাত্র এর মাধ্যমেই আপনি নিজেকে এনার্জেটিক করে তুলতে পারবেন, নিজেকে সুস্থ রাখতে পারবেন। এই সপ্তাহে আপনার এই শক্তির সবচেয়ে বেশি প্রয়োজন হবে। এই সপ্তাহে আর্থিক জীবনে, আপনার ব্যয় কিছুটা বৃদ্ধি পাবে কারণ শনি আপনার ঊর্ধ্বমুখী ভাবে প্রথম এবং দ্বাদশ ভাবের অধিপতি হিসাবে অবস্থান করছে। তবে ভালো ব্যাপার হল এই সময়, এই সময়টা আপনার আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি নিয়ে আসবে।

যা আপনাকে আপনার আর্থিক জীবনে সঠিক ভারসাম্য বজায় রাখতে সাহায্য করবে। এই সপ্তাহটি আপনাকে বাড়ির ছোট সদস্যদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সাহায্য করবে। যার কারণে আপনি আপনার আভিজাত্য দেখিয়ে আপনার পরিবারকে সাথে নেওয়ার চেষ্টা করবেন। এর জন্য, আপনি পুরো পরিবারের জন্য ভ্রমণ বা পিকনিকে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

কখনও কখনও অন্যদের কাছ থেকে পরামর্শ নেওয়া কেবল আমাদের আরও ভাল সিদ্ধান্ত নিতে সহায়তা করে না, তবে এটি আমাদের জীবনে আরও ভাল পরিবর্তন নিয়ে আসে। তবে এই সপ্তাহে, চরম নিরাপত্তাহীনতার অনুভূতি আপনাকে অন্যের পরামর্শ নিতে বাধা দেবে, আপনাকে একা অনেক বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে বাধ্য করবে।

অনেক শিক্ষার্থী তাদের দেখে অন্য শিক্ষার্থীদের সরঞ্জামগুলি হারিয়ে ফেলতে পারে। যার কারণে চলতি সপ্তাহে তাকে পরিবারের সদস্যদের কাছে একটি নতুন স্মার্টফোন বা ল্যাপটপ দাবি করতে দেখা যাবে। যাইহোক, তাদের ভুলে যাওয়া উচিত নয় যে আপনার বাবা-মা ইতিমধ্যেই তাদের রক্ত ​​এবং ঘাম দিয়ে আপনাকে ভাল শিক্ষা দিচ্ছেন এবং এখন আপনার দাবি তাদের উপর অতিরিক্ত বোঝা চাপিয়ে দিতে পারে, তাদের আর্থিক বাজেট খারাপ করে দিতে পারে। উপায়: প্রতিদিন 42 বার “ওং শ্রী লক্ষিভ নমঃ” র জপ করুন।

মীন রাশি   Meen Rashifal 30 May 2022 - 5 Jun 2022 এই সপ্তাহে কাজ এবং অবসরের মধ্যে সঠিক ভারসাম্য বজায় রাখা আপনার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। এমন পরিস্থিতিতে আপনি যদি দীর্ঘদিন ধরে কোনো রোগে ভুগছেন, তবে এই সময়ে আপনি তা থেকে পুরোপুরি মুক্তি পেতে সক্ষম হবেন কারণ প্রথম ও দশম ভাবের অধিপতি হিসেবে বৃহস্পতি আপনার ঊর্ধ্বাকাশে বিরাজ করছে।

অতএব, গ্রহগুলির অনুকূল দিক আপনাকে অনেক রোগ থেকে মুক্তি দিতে সাহায্য করবে এবং সেই সময়ে আপনি সুস্বাস্থ্য উপভোগ করবেন। মানসিকভাবেও আপনি ভারসাম্য বজায় রাখবেন। এই সময়ে আপনার খাদ্যাভ্যাস এবং দৈনন্দিন জীবনযাত্রারও উন্নতি হবে। এই সময়টি আপনাকে আর্থিকভাবে শক্তিশালী করে তুলবে।

এই সময়ে, আপনি যে কোনও পুরানো বিনিয়োগ থেকে কেবল লাভবান হবেন না, তবে আপনি যদি কোনও ঋণ নিয়ে থাকেন তবে আপনি তা পরিশোধ করতেও সক্ষম হবেন। এটি সত্ত্বেও, আপনাকে অর্থের সাথে নিজেকে সন্তুষ্ট না করে আরও অর্থ উপার্জনের জন্য প্রথম থেকেই আরও বেশি প্রচেষ্টা করতে হবে। আপনার পোশাক বা চেহারায় আপনার দ্বারা করা পরিবর্তনের কারণে পরিবারের সদস্যরা আপনার উপর রাগ করতে পারে।

তা সত্ত্বেও, আপনি এটিকে বিবেচনা না করে নিজের মনের কথা বলতে ব্যস্ত বলে মনে হবে, যার পার্শ্ব প্রতিক্রিয়া আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। এই সপ্তাহে গ্রহের অবস্থান নির্দেশ করে যে এই সময়ে আপনার ভাইবোন, বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন এবং সহকর্মীদের সাথে আপনার কিছু বিবাদ হতে পারে। যার প্রভাবে আপনার মনে নেতিবাচকতা আসবে এবং আপনি ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার কোনো পরিকল্পনা ভাবতেও ব্যর্থ হবেন।

এই সপ্তাহটি আপনার রাশির শিক্ষার্থীদের জন্য স্বাভাবিক হতে চলেছে যারা আইটি, ফ্যাশন, মেডিকেল, আইন এবং ইন্টেরিয়র ডিজাইনিং ক্ষেত্রে অধ্যয়ন করছেন। কারণ তারা তাদের আগের কঠোর পরিশ্রমের মাধ্যমে অনেক সুযোগ পাবে এবং এই রাশির শিক্ষার্থীরা অবশ্যই এই সুযোগগুলিকে পুঁজি করতে সক্ষম হবে, যারা পড়তে এবং শেখার আগ্রহ নিয়ে থাকে। তাই আপনার লক্ষ্যগুলিকে বুঝুন এবং এটি অর্জনের জন্য কাজ করতে থাকুন। উপায়: প্রতিদিন 41 বার “ওং বুধায় নমঃ” র জপ করুন।