সাপ্তাহিক রাশিফল ৩০ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ৩০ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি   আপনার স্বাস্থ্য জীবনের কথা বলতে গেলে, এই সপ্তাহটি অনুকূল হতে চলেছে কারণ বুধ গ্রহটি ষষ্ঠ ভাবে তার উচ্চ রাশিতে রয়েছে এবং দুর্বল শুক্রের সাথে একটি নীচ ভাঙ্গ রাজ যোগ গঠন করছে। যদিও আপনার কোন বড় রোগ না হওয়ার সম্ভাবনা বেশি, তাই ভাল স্বাস্থ্য উপভোগ করুন এবং নিয়মিত ভিটামিন-সি সমৃদ্ধ খাবার খান। এই সপ্তাহে আপনাকে যে কোন বোকামি কাজ থেকে বিরত থাকতে হবে, এবং অর্থের ব্যবহার বুদ্ধিমানের মতো করতে হবে। কারণ যোগ রয়েছে যে আপনি যদি আপনার কাছের কোন ব্যাক্তির কাছ থেকে কোন প্রকার অর্থ দাবি করে থাকেন, তাহলে আপনি এতে সাফল্য পেতে পারেন। সুতরাং বুদ্ধির সাথে তা বিনিয়োগ করুন, এবং অর্থের সঠিক ব্যবহার করুন। আপনার মা এই সপ্তাহে যে কোনও দীর্ঘস্থায়ী এবং গুরুতর স্বাস্থ্য সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যে কারণে আপনার তার সাথে আরও বেশি সময় কাটাতে পারেন। পিতামাতার সুস্থতা দেখে আপনি একটি ধর্মীয় স্থান পরিদর্শন বা পরিবারের সাথে পিকনিকের পরিকল্পনা করতে পারেন। যাইহোক, এই সময়েও, তার স্বাস্থ্যের ব্যাপারে একটু সতর্ক থাকুন। এই সপ্তাহে আপনাকে কারও সাথে নতুন প্রকল্প বা অংশীদারিত্বের ব্যবসা শুরু করা এড়াতে হবে। কারণ যোগ রয়েছে যে এই সময়ে বেশি চিন্তাভাবনা না করে, আপনি এমন সিদ্ধান্ত নিতে পারেন, যে কারণে আপনাকে ভবিষ্যতে ভুগতে হবে। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হতে চলেছে যারা বিদেশে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন কারণ বুধ এবং শুক্রের দিকটি আপনার দ্বাদশ ভাবে পড়ছে। এর বাইরে, ফ্যাশন বা অন্যান্য সৃজনশীল ক্ষেত্র সম্পর্কিত পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্যও এই সময়টি সেরা হবে। কারণ এই সময়ে তারা তাদের শিক্ষায় সাফল্যের অনেক সুযোগ পাবে। উপায় - মা লক্ষীর আরাধনা করুন আর সাদা কাপড়ের দান করুন।

 বৃষভ রাশি  এই সপ্তাহে রাহু বৃষ রাশিতে অবস্থান করায় এবং উচ্চতায় বসার কারণে নেতিবাচক চিন্তা আপনার মনে আধিপত্য বিস্তার করবে। এমনকি যদি আপনার সাথে ভাল কিছু ঘটে, তবুও আপনাকে এটিকে নেতিবাচক দৃষ্টিতে দেখতে দেখা যাবে। ফলস্বরূপ, আপনি নিজেকে অনেক ভাল এবং লাভজনক সুযোগ থেকে বঞ্চিত করতে পারেন। তাই আপনার স্বভাবে উন্নতি করতে হবে। এর জন্য আপনি যোগ এবং ধ্যানের সাহায্যও নিতে পারেন। এই সপ্তাহে আপনাকে মদ-সিগারেটের মতো জিনিসগুলিতে আপনার অর্থ ব্যয় করা এড়াতে হবে। অন্যথায়, এটি করলে শুধু আপনার স্বাস্থ্যই নষ্ট হবে না, বরং এটি আপনার আর্থিক অবস্থারও অবনতি ঘটবে কারণ এই সময়ে মঙ্গল এবং শনির দৃষ্টি আপনার ষষ্ঠ ভাবে থাকছে। আপনি এই সময় আপনার বন্ধুদের এবং পরিবারের সাথে কিছু মজার সময় কাটাবেন। এর সাথে, এই সময়ে আপনার পূর্ণ শক্তি এবং অসাধারণ উৎসাহ আপনার পারিবারিক জীবনে অনেক ইতিবাচক ফলাফল নিয়ে আসবে এবং আপনাকে ঘরোয়া চাপ থেকে দূরে রাখতেও সহায়ক প্রমাণিত হবে। এই সময়ে, প্রথম থেকেই, কাজের সাথে আপনার উপর দায়িত্বের বোঝা বাড়তে পারে। যে কারণে আপনার কর্মজীবনে অগ্রগতি হবে, কিন্তু এই নতুন দায়িত্বগুলি আপনাকে কিছুটা মানসিক চাপ দিতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখার সময় সব ধরনের মানসিক চাপ থেকে দূরে থাকার চেষ্টা করুন। এই সপ্তাহে, আপনার রাশিচক্রের যে সব ছাত্রছাত্রীরা আইটি, ফ্যাশন, মেডিকেল, আইন এবং ইন্টেরিয়র ডিজাইনিং নিয়ে পড়াশোনা করছেন তাদের জন্য সময়টা একটু সতর্ক থাকবে। কারণ এই সময়ে আপনার মন বিভ্রান্ত হতে পারে, যার কারণে আপনি সম্ভবত আপনার বিষয়গুলি বুঝতে অসুবিধার সম্মুখীন হবেন। উপায় - হনুমান চালিসা পাঠ করুন আর হনুমানের আরাধনা করুন।

 মিথুন রাশি    একটি সম্পূর্ণ এবং পরিপূর্ণ জীবনের জন্য, আপনার মানসিক কঠোরতা বৃদ্ধি করুন। এর জন্য, আপনি ভাল বই পড়তে পারেন বা যোগ এবং ব্যায়ামের সাহায্য নিয়ে নিজেকে সুস্থ রাখার চেষ্টা করতে পারেন। এই সপ্তাহে ভুল করে কোন জমি বা সম্পত্তিতে বিনিয়োগ করা এড়িয়ে চলুন, অন্যথায় এটি করা আপনার জন্য মারাত্মক হতে পারে। কারণ এটা সম্ভব যে এই বিনিয়োগ থেকে অর্থ হারানোর পাশাপাশি আপনাকে পারিবারিক আর্থিক সংকটের কারণেও ভুগতে হবে। এই সপ্তাহে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব ব্যবহার করা উচিত শুধুমাত্র সংবেদনশীল গার্হস্থ্য সমস্যা সমাধানের জন্য। অন্যথায়, আপনার সম্পর্কে অন্যদের মনে একটি ভুল ছবি তৈরি হতে পারে। অতএব, বাড়ির লোকদের সাথে যে কোনও সমস্যা সম্পর্কে কথোপকথনের সময়, আপনাকে আপনার বোঝাপড়া সঠিকভাবে দেখাতে হবে। কারণ আপনার রাশিচক্র অনুসারে, দ্বিতীয় ভাবের অধিপতি চন্দ্র, এই সপ্তাহে তার নিজের ভাবে উপস্থিত এবং শনি দ্বিতীয় ভাবে দেখা দিচ্ছে, এমন পরিস্থিতিতে আপনার সম্মান সামাজিকভাবে বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে, কারণ এই সপ্তাহে আপনাকে সমস্ত জনহিতকর কাজে জড়িত থাকতে দেখা যাবে, যার ফল আপনাকে আপনার কর্মজীবনে উন্নতি দেবে। এই সপ্তাহে, পরিবারের শিশুদের খেলা আপনার শিক্ষার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে। যার কারণে আপনাকে না চাইলেও তাদের উপর রাগ করতে দেখা যাবে। এটি পারিবারিক শান্তির ক্ষতি করার সম্ভাবনাও বাড়িয়ে তুলবে। উপায় - সূর্য্যকে জল চড়ান আর সূর্য্যের মন্ত্র জপ করুন।

 কর্কট রাশি  আনন্দে ভরা এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের উন্নতি বয়ে আনবে। এমন পরিস্থিতিতে, এই সময়ে একজন সাধকের আশীর্বাদ আপনাকে মানসিক শান্তি দেবে। অতএব, একজন সাধকের দেবদেবীয় বাণী শুনুন, কারণ এটি আপনাকে যেমন সন্তুষ্টি দেবে, তেমনি এই বিষয়গুলো আপনার আত্মবিশ্বাসকেও শক্তিশালী করবে। এই সপ্তাহে, আপনি গৃহস্থের মধ্যে আপনার ভাবমূর্তি উন্নত করার জন্য আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় করতে দেখা যাবে, কারণ এই সময়ে চন্দ্র আপনার ব্যয়ের ভাবে অর্থাৎ দ্বাদশ ভাবে উপস্থিত থাকে। এই কারণে, আপনি সদস্যদের মধ্যে আপনার ভাবমূর্তি উন্নত করতে সক্ষম হবেন, কিন্তু পরিকল্পনা ছাড়াই অর্থ ব্যয় করা ভবিষ্যতে আপনার জীবনে আর্থিক সংকট তৈরি করতে পারে। এই সপ্তাহে, আপনার বন্ধুরা একটি ভাল পরিকল্পনা করে আপনাকে খুশি করবে। এই পরিকল্পনা হতে পারে কোথাও বাইরে যাওয়ার, যেখানে আপনি আপনার বন্ধুদের সাথে আবার মজা করার সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ এবং লক্ষ্য অর্জনের জন্য, অতীতে আপনার তৈরি করা প্রতিটি কৌশল এবং পরিকল্পনা, অফিসে কেউ বাধা সৃষ্টি করতে পারে। যার কারণে আপনাকে অনেক সমস্যার মোকাবেলা করতে হবে, তাই আপনার চোখ খোলা রাখুন এবং আপনার চারপাশের ঘটনাবলী সম্পর্কে সচেতন থাকুন। এই সপ্তাহে, কেতু আপনার পঞ্চম ভাবে উন্নীত এবং রাহুর সরাসরি দিকটি আপনার পঞ্চম ভাবেও পড়ছে, যার কারণে শিক্ষার্থীদের অন্যদের সমালোচনার দ্বারা প্রভাবিত হয়ে তাদের ক্ষমতাকে অবমূল্যায়ন করতে হবে না। কারণ আপনি এটাও খুব ভালো করে বুঝেছেন যে আপনার মনের মধ্যে অপ্রয়োজনীয় সন্দেহ তৈরি করার চেয়ে পেশাদার কোর্সে ভর্তি হওয়া ভালো এবং আপনার ভালো পারফরম্যান্স দেওয়া এবং সবার মুখ বন্ধ করা। তাই অন্যদের অযথা কথাবার্তায় নিজেকে বিরক্ত করবেন না এবং শুধুমাত্র শিক্ষার উপর মনোযোগ দিয়ে সঠিক সিদ্ধান্ত নিন। উপায় - ভৈরবের উপাসনা করুন এবং মন্দিরে দান করুন।