সাপ্তাহিক রাশিফলে ৩০ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ৩০ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক  রাশির ভাগ্যফল

 সিংহ রাশি  এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, কারণ এই সময় সূর্য তার নিজের সিংহ রাশিতে উপস্থিত থাকবে, তাই উত্তেজনাপূর্ণ কার্যকলাপগুলিতে লিপ্ত হবেন এবং আপনাকে শিথিল করবে। কারণ এর মাধ্যমে আপনি নিজেকে মানসিক চাপ থেকে দূরে রাখতে পারবেন। আপনার আর্থিক ভবিষৎবাণী অনুসারে, আপনার রাশিচক্রের লোকদের জন্য একটি বিশেষ পরামর্শ দেওয়া হয়েছে যে এই সপ্তাহে কাউকে অর্থ ধার করবেন না বা কারও কাছ থেকে অর্থ ধার নেবেন না। কারণ এই সময়টি আপনাকে অর্থ উপার্জনের প্রবল সম্ভাবনা দেখাচ্ছে। যার কারণে আপনি আপনার পরিচিতদেরকে অর্থ ঋণ দেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে, বাড়ির শিশুরা আপনাকে অনেক গৃহস্থালি কাজ সামলাতে সাহায্য করতে পারে। কিন্তু এর জন্য আপনাকে তাদের কাছে সাহায্য চাইতে হবে। এছাড়াও সমাজে, আপনি আপনার আকর্ষণ এবং ব্যক্তিত্বের মাধ্যমে কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, অনেক শুভ গ্রহের প্রভাবের কারণে, আপনার ইচ্ছা শক্তি- শক্তিশালী হবে, যার সাহায্যে আপনি আপনার পেশাগত জীবনে অর্জন করতে সক্ষম হবেন। এই সময়ে, আপনি এমন অনেক সুযোগ পেতে চলেছেন, যার সাহায্যে, ক্যারিয়ারের ক্ষেত্রে, এই সময়টি আপনার রাশির চাকরিজীবীদের জন্য খুব খুশি ভালো হবে কারণ এই সময়ে রাহু তার বৃষ রাশিতে উচ্চ পদে বসে আছে দশম ভাবে প্রবেশ করবে। বাড়িতে একটি অবাঞ্ছিত অতিথির আগমনের সাথে, শিক্ষার্থীরা পুরো সপ্তাহটি বৃথা কাটানোর সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, যদি সম্ভব হয়, বন্ধুর বাড়িতে গিয়ে পড়াশোনা করুন, অন্যথায় আসন্ন পরীক্ষায় আপনাকে এর ফল ভোগ করতে হবে। উপায় - শিবাজীর উপাসনা করুন, কাঁচা দুধ শিবলিঙ্গে চড়ান।

 কন্যা রাশি  এই সপ্তাহে আপনাকে শারীরিক এবং মানসিক চাপ মোকাবেলা করতে হবে, যার জন্য আপনাকে কিছু অর্থ ব্যয় করতে হতে পারে কারণ এই সময়ে বৃহস্পতি আপনার ষষ্ঠ ভাবে তার বিপরীত অবস্থানে বসে আছে। কিন্তু টাকার অভাবের কারণে, আপনি কারও কাছ থেকে ঋণে টাকাও চাইতে পারেন। চাকরিজীবী যারা এখনও কোন কারণে বেতন পাননি, তারা এই পুরো সপ্তাহে অর্থের অভাবে খুব বিরক্ত থাকতে পারেন। এর জন্য এটা সম্ভব যে তাদের নিজেদের বা পরিবারের আর্থিক চাহিদা মেটাতে উচ্চ হারে ব্যাংক বা অন্যান্য প্রতিষ্ঠান থেকে ঋণ নিতে হবে। এই সপ্তাহে আপনাকে অনেক পারিবারিক এবং গৃহস্থালি কাজ করতে হবে, যার কারণে আপনি একটু বেশি ক্লান্ত বোধ করবেন। এমন পরিস্থিতিতে, উত্তেজিত না হয়ে এবং আপনার সমস্ত শক্তি এক কাজে ব্যয় না করে, প্রতিটি কাজ ধীরে ধীরে এবং সঠিকভাবে করুন। এই সময়ের মধ্যে, প্রয়োজন হলে, আপনি পরিবারের অন্যান্য সদস্যদের সাহায্য নিতে পারেন। আপনি যদি অংশীদারিতে ব্যবসা করেন, তাহলে এই সপ্তাহে আপনি অনুভব করবেন যে আপনার ব্যাবসায়ী সঙ্গী তার প্রতিশ্রুতি পালন করছে না। যার কারণে আপনার মনে কিছুটা হতাশার বোধ জাগতে পারে। এমন অবস্থায় আপনার জন্য ভালো হবে যে আপনি তাদের সাথে বসুন এবং সংলাপের মাধ্যমে প্রতিটি বিষয় সমাধানের চেষ্টা করুন। তবেই আপনি পরিস্থিতির উন্নতি করতে পারবেন। এই সপ্তাহে তাদের লক্ষ্য অর্জনের জন্য, এই রাশির প্রত্যেক শিক্ষার্থীকে একটি সুপরিকল্পিত পদ্ধতিতে এগিয়ে যেতে হবে এবং তাদের লক্ষ্য অর্জনের জন্য কী প্রয়োজন তার একটি তালিকা তৈরি করতে হবে। কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমেই আপনি আপনার সময়কে সর্বাধিক কাজে লাগানোর সময় অপ্রয়োজনীয় কাজে আপনার শক্তি এবং সময় অপচয় এড়াতে পারবেন। উপায় - সূর্য্যকে জল চড়ান এবং সূর্য্যের মন্ত্র জপ করুন।

 তুলা রাশি  এই সপ্তাহে আপনি দেখতে পাবেন যে আপনার আশেপাশের মানুষ এবং আপনার ঘনিষ্ঠরা তাদের কর্মক্ষেত্রে স্বাভাবিকের চেয়ে ভাল করছে। সুতরাং তাদের সাফল্যে ঈর্ষা বোধ করার পরিবর্তে, আপনাকে তাদের উৎসাহিত করে, তাদের সাফল্যের প্রশংসা করে তাদের সমর্থন করতে হবে। আপনার ছবি উন্নত করার পাশাপাশি, আপনি নিজের ভিতরে ইতিবাচক শক্তি পূরণ করতে সক্ষম হবেন। এই সপ্তাহে এটা সম্ভব যে আপনি আর্থিক সমস্যা সম্বন্ধে আগে যে পরিকল্পনা করেছিলেন তা সম্পূর্ণরূপে অকেজো হতে পারে কারণ আপনার দ্বিতীয় ভাবটি রাহু দ্বারা প্রত্যাশিত হচ্ছে। যার কারণে আপনাকে ঋণে টাকা নিতে হবে, পাশাপাশি এটি আপনাকে মানসিক চাপের মধ্যেও রাখতে পারে। এই সপ্তাহে আপনি আপনার বাবা বা আপনার বড় ভাইয়ের সাথে সুসম্পর্ক স্থাপনের অনেক সুযোগ পেতে পারেন। এই সময়ে তাদের কথা ও পরামর্শকে যথাযথ গুরুত্ব দিয়ে তাদের সম্মান করা এবং ঘরোয়া অবস্থার উন্নতি করা আপনার জন্যও গুরুত্বপূর্ণ। ক্যারিয়ার সংক্রান্ত অতিরিক্ত মানসিক চাপ আপনাকে বিরক্ত করবে, যার কারণে আপনি নিজেকে কর্মক্ষেত্রে মনোযোগী রাখতে ব্যর্থ হবেন। এটি কর্মক্ষেত্রে আপনার দক্ষতাকে প্রভাবিত করবে, সেইসাথে সিনিয়াররা চাপ বাড়াবে। এই সপ্তাহে সকল শিক্ষার্থীদের বিশেষভাবে পরামর্শ দেওয়া হয়েছে যে তাদের মনোযোগ বাড়ানোর জন্য ধ্যান এবং যোগের সাহায্য নিন এবং পরিস্থিতি প্রতিকূল হলে তাড়াহুড়ো করার পরিবর্তে সবসময় শান্ত থাকার চেষ্টা করুন। উপায় - মন্দিরে সবুজ বস্তুর দান করুন।

 বৃশ্চিক রাশি   এই সপ্তাহে আপনার প্রচুর শক্তি থাকবে কারণ আপনার উত্থানে কেতু উন্নত, কিন্তু কাজের চাপ আপনার জন্য বিরক্তির কারণ হয়ে উঠতে পারে। ভালো থালা-বাসন নিয়ে উপভোগ করতে এবং খেতে দেখা যাবে। আপনার এটা খুব ভালোভাবে বোঝা উচিত যে, দুঃখের সময় শুধুমাত্র আপনার সঞ্চিত সম্পদই আপনার কাজে লাগবে। সুতরাং আপনার সম্পদ সংগ্রহের ধারণা কেবল এই সপ্তাহেই আপনার তৈরি হবে না, আপনাকে এই সপ্তাহ থেকেই এটির দিকে নজর দিতে হবে। এই সপ্তাহে, আপনার দ্বিতীয় ভাবে চন্দ্র ও শনির দৃষ্টিশক্তির কারণে বিষ যোগ হচ্ছে, যার কারণে পরিবারের কোনো যন্ত্রপাতি বা যানবাহন ব্যর্থ হলে আপনি আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। এমন অবস্থায় শুরু থেকেই এই জিনিসগুলির রক্ষণাবেক্ষণের যত্ন নেওয়া উচিত। বিশেষ করে গাড়ি চালানোর সময় গতির ধ্যান রাখুন, অন্যথায় গাড়ির ক্ষতি সম্ভব। কর্মক্ষেত্রে, এই সপ্তাহে আপনার প্রতিদ্বন্দ্বী বা প্রতিপক্ষের কেউ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে। এজন্যই আপনাকে শুরু থেকে সাবধানে রেখে প্রতিটি পরিস্থিতিতে চোখ-কান খোলা রেখে কাজ করতে হবে। এই সপ্তাহে, আপনার বড় ভাই-বোনেরা আপনাকে একটি বিষয় বুঝতে সাহায্য করবে, যা আপনাকে আপনার আগের মানসিক চাপ থেকে মুক্তি পেতে সাহায্য করবে কারণ এই সময়ে শনি আপনার তৃতীয় ভাবে তার বিপরীত অবস্থানে বসে আছে। যাইহোক, এই সময়ে আপনাকে সক্রিয়ভাবে অন্যান্য পাঠ্যক্রমিক ক্রিয়াকলাপে অংশগ্রহণ করতে হবে, নিজেকে শুধুমাত্র আপনার পড়াশোনায় সীমাবদ্ধ রাখতে হবে না। কারণ শুধুমাত্র এটি আপনার মনের মধ্যে সৃজনশীল ধারনা বাড়তে দেবে। উপায় - শিবলিঙ্গে কালো তিল চড়ান আর শিবাজীর আরাধনা করুন।