সাপ্তাহিক রাশিফল | ৩১ অক্টোবর থেকে ৬ নভেম্বর কুম্ভ রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ৩১ অক্টোবর থেকে ৬ নভেম্বর কুম্ভ রাশির রাশিফল

কুম্ভ রাশি   Kumbha Rashifal 31 Oct 2022 - 6 Nov 2022 এই সপ্তাহে, শনি দ্বাদশ ভাবে থাকায় এবং আপনার পূর্ণ দৃষ্টি ষষ্ঠ ভাবে রাখলে আপনি অসুস্থ বোধ করতে পারেন। কারণ গত কয়েক সপ্তাহ ধরে কর্মক্ষেত্রে ক্রমবর্ধমান কাজের চাপ এবং কষ্টকর কাজ আপনাকে ক্লান্ত করে তুলবে, যা আপনাকে এখন সমস্যায় ফেলবে।

একই সময়ে, প্রথম দিকে চন্দ্র একাদশ ভাবে থাকার কারণে, আপনার অপ্রয়োজনীয় খরচ এই পুরো সপ্তাহে আপনার আর্থিক অবস্থাকে খুব খারাপ করে দিতে পারে। অতএব, যতটা সম্ভব কম টাকা খরচ করে, শুধুমাত্র সেই জিনিসগুলি কিনুন যেগুলি খুব প্রয়োজনীয়। অন্যথায় ভবিষ্যতে বিরূপ ফল ভোগ করতে হবে।

মাঝপথে চন্দ্র যখন লগ্নে প্রবেশ করবে, তখনই আপনাকে দেখা যাবে বাড়ির সদস্যদের অকারণে সন্দেহ করতে এবং তাদের উদ্দেশ্য সম্পর্কে দ্রুত সিদ্ধান্ত নিতে। কিন্তু তা করা থেকে বিরত থাকতে হবে। কারণ এটা সম্ভব যে তারা কোনো ধরনের চাপের মধ্যে রয়েছে এবং তাদের আপনার সহানুভূতি এবং বিশ্বাসের প্রয়োজন।

এই সপ্তাহে পারিবারিক কোনো সমস্যা আপনার কর্মজীবনকে বাধাগ্রস্ত করতে পারে। কারণ এটি আপনার শক্তি হ্রাস দেখতে পাবে, যার উপর আপনাকে সময়মত নিয়ন্ত্রণ রেখে এটি উন্নত করার পরামর্শ দেওয়া হচ্ছে। শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি সবচেয়ে ভালো হতে চলেছে। কারণ এই সময়ে আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন এবং অনেক গ্রহের কৃপায় আপনি প্রতিটি পরীক্ষায় সাফল্য পাবেন। উপায় : ঘোড়ার নালের আংটি ধারণ করুন।