সাপ্তাহিক রাশিফল | ৩১ অক্টোবর থেকে ৬ নভেম্বর তুলা রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ৩১ অক্টোবর থেকে ৬ নভেম্বর তুলা রাশির রাশিফল

তুলা রাশি  Tula Rashifal 31 Oct 2022 - 6 Nov 2022 ছোটখাটো স্বাস্থ্য সমস্যা ছাড়াও, এই সপ্তাহের শুরুতে চন্দ্র তৃতীয় ভাবে থাকার কারণে কোনও বড় রোগ হওয়ার সম্ভাবনা নগণ্য থাকবে। যদিও, কোন মৌসুমী অসুস্থতার ক্ষেত্রে, বাড়িতে স্ব-চিকিৎসা ছাড়া, আপনাকে ডাক্তারের পরামর্শ ছাড়া ওষুধ না খাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনার আয় যে গতিতে বাড়বে, সেই দ্রুত অর্থও আপনার মুঠি থেকে সহজেই দৃশ্যমান হবে।

যাইহোক, এর মাঝামাঝি, চতুর্থ ভাবে চন্দ্র গোচরের সাথে সাথে আপনি এই সময় জুড়ে সুখ অনুভব করবেন, যাতে আপনাকে কোনও ধরণের আর্থিক সংকটের মুখোমুখি হতে হবে না। এই সপ্তাহে আপনার জীবনে পরিবারের সদস্যদের বিশেষ গুরুত্ব থাকবে। যার কারণে তার জীবনের অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে তার কাছ থেকে পরামর্শ নিতে দেখা যাবে।

এর সাথে, আপনারা কেউ কেউ গয়না বা গৃহস্থালির জিনিসও কিনতে পারেন। এই সপ্তাহে নবম ঘরে মঙ্গল থাকায়, আপনি আপনার কর্মজীবনে অগ্রসর হওয়ার জন্য আপনার গুরু এবং গুরুজনের পৃষ্ঠপোষক পাবেন না, তবে তাদের সাথে আপনার মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। এটি আপনাকে এই সপ্তাহে অনেক ঝামেলার কারণ হতে পারে।

একজন ছাত্রের জন্য পড়ালেখা যেমন জরুরি, তেমনি ঘুমও ভালো শরীরের জন্য জরুরি। কিন্তু এই সপ্তাহে অতিরিক্ত ঘুম অনেক শিক্ষার্থীর স্বাস্থ্যের জন্য ক্ষতিকর হতে পারে। কারণ বুধ আপনার লগ্নে থাকবে। তাই প্রথম থেকেই এই বিষয়টি মাথায় রাখুন। উপায় : মা দূর্গা দেবীকে লাল ফুল অর্পিত করুন।