সাপ্তাহিক রাশিফল ৫ থেকে ১১ এপ্রিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ৫ থেকে ১১ এপ্রিল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ  এই সপ্তাহ আপনার আত্মবিশ্বাস আর উর্জার স্তরে, ভালো বৃদ্ধি হওয়ার যোগ হবে। যদিও এই সময় আপনার উর্জা খারাপ না করে, আপনার সেই দিশাতে সেইসব কার্য্য করার প্রয়োজন রয়েছে, যা আপনি লম্বা সময় ধরে এড়িয়ে যাচ্ছিলেন। নবম ভাবের স্বামী দশম ভাবে উপস্থিত হওয়ার কারণে এই সপ্তাহ আপনার জন্য ভাগ্যের সাথ পাবেন, যে কারণে আপনি সামান্য থেকে অনেক গুণ বেশি অর্থ উপার্জন করতে দেখা দিবেন। এই সব দেখে এরকম প্রতিত হবে যে, মা লক্ষী আপনার উপর মুখ্য রূপে দয়াবান। সেইজন্য আপনিও ধন আর অর্থের সঠিক গুরুত্ব দিয়ে, সেটিকে হাত থেকে বেরোনো থেকে আটকাতে হবে। আপনার অন্যকে রাজি করার ক্ষমতা, এই সপ্তাহে পারিবারিক শান্তি বানিয়ে রাখতে সাহায্য করবে। কর্মস্থলে যে কোন কাউকে ততক্ষন কথা দিবেন না যতক্ষণ না আপনি নিজে না জানবেন যে আপনি সেটা যে কোন মূল্যে পুরো করবেন। দশম ভাবে গ্রহের চতুর্থ ভাবে প্রভাবিত করার কারণ এই রাশির ছাত্র নিজের পড়াশোনা থেকে আলাদা, নিজের সুখ সুবিধার পূর্তি নিজের সমস্ত সময় ব্যাতিত করতে পারেন। যদিও যখন আপনি এটির নেগেটিভ পরিনাম অনুভব হবে, ততক্ষনে অনেক দেরি হয়ে যাবে। উপায় - আপনার মঙ্গলবারের দিন জুঁইয়ের তেলে প্রদীপ জ্বালিয়ে সাত বার হনুমান চালিশা পাঠ করুন।

 বৃষভ  যদি আপনি কফি বা চা ভালোবাসেন তাহলে, দিনে এক কাপের থেকে বেশি এটির সেবন আপনার জন্য এই সপ্তাহে ক্ষতিকারক হতে পারে। বিশেষ করে যদি আপনি হৃদয়রোগের সাথে জড়িত হন, তাহলে কফি পান করা থেকে বাঁচুন। এই সপ্তাহে আপনি অনেক গুপ্ত স্রোত আর সম্পর্ক থেকে ভালো অর্থ উপার্জন করবেন। কিন্তু এই সময় আপনার ঘরেলু খরচা তে বৃদ্ধি হবে। আপনার জন্য বাজেট আরও বেশি সমস্যা করে তুলবে। সেইজন্য আপনার জন্য ভালো হবে, নিজের অতিরিক্ত অর্থ সুরক্ষিত জাগাতে রাখুন আর খারাপ স্থিতি তে সেটির ব্যবহার করুন। এই সপ্তাহে সম্ভবত ঘর-পরিবারে অন্য সদ্যদের মাঝে পারিবারিক কলহ হবেন যে কারণে পারিবারিক শান্তি ভঙ্গ ও হতে পারে। যদিও এই সময় আপনি অন্যদের ব্যাপারে নাক গলানো থেকে বাঁচুন। অন্যথা অনেক বিবাদে আপনিও ফেঁসে যেতে পারেন। কেরিয়ার রাশিফলের কথা বলতে গেলে, এই সপ্তাহে আপনার চেষ্টা আর বিচারকে আপনার ভাগ্যের সম্পূর্ণ সমর্থন মিলবে আর যার সাহায্যে আপনার ক্যারিয়ারে ভালো ফল পাওয়ার সম্ভবনা রয়েছে। পূর্বের সময়ে আপনি যে সুযোগ পাননি, সেটি এই সপ্তাহে পেতে পারেন। যারপর আপনি অন্যদের সামনে নিজের হারানো সম্মান ফেরত পেতে চান, নবম ভাবে বৃহস্পতি আর শনির যুতি থেকে আপনি এই সপ্তাহে ভালো প্রদর্শন করার প্রয়োজন হবে। সেইজন্য এখন থেকেই তৈরীতে লেগে যান। উপায় - আপনার গো-মাতাকে আটার লই খাওয়ানো উঃসাইট যাতে কিছুটা গুড় ভরা থাকে।

  

 মিথুন রাশি  আপনার রাশি থেকে দ্বাদশ ভাবে রাহু মঙ্গল অঙ্গারক দোষ হওয়ার কারণে আর অষ্টম ভাবে শনি বৃহস্পতির যুতি আর সপ্তাহের শুরুতে চন্দ্রমার গোচর করার কারণে এই পুরো সপ্তাহ, স্বাস্থ্যের সাথে জড়িত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। যে কারণে আপনি আপনার জীবনের আনন্দ উঠানো থেকে বঞ্চিত থাকতে পারেন আর সম্ভবত এই সপ্তাহে আপনার স্বাস্থ্য সম্পূর্ণভাবে ঠিক থাকবে না। যারফলে পরিবারের সদস্য বিশেষকরে আপনার সাথীকে সমস্যার সম্মুখীন হতে পারে। এই সপ্তাহে অর্থ আবজাহি থাকবে, কিন্তু আপনার সপ্তাহের শেষে অনুভব হবে যে আপনি আপনার বেশ কিছু অর্থ খরচ করে ফেলেছেন। সেইজন্য সুযোগের সঠিক লাভ উঠানোর জন্য অর্থ উপার্জনের দিকেই নিজের চেষ্টা চালিয়ে যান। এই সপ্তাহ আপনার বন্ধু কোন বড় যোজনা বানিয়ে আপনার মন খুশি করতে পারে। এই যোজনা কোথাও বাইরে যাওয়ার হতে পারে। দশম ভাবে সূর্য্য আর ষষ্ঠ ভাবে কেতুর উপস্থিতি হওয়ার কারণে এই সপ্তাহে আপনি আপনার শত্রু আর বিরোধী সব চাল পরাস্ত করে, তাদের মুখের উপর জবাব দিতে দেখা যাবে। যারফলে কর্মক্ষেত্রে যেখানে আপনার প্রতিদ্বন্দ্বী কে ভুল কাজের ফল মিলবে, সেখানে আপনি আপনার পূর্বের পরিশ্রম অনুসারে ফল প্রাপ্ত করবেন। সেইজন্য নিজের শত্রু থেকে বিরক্ত হওয়ার জায়গায়, শুধুমাত্র নিজেকে লক্ষ্যের প্রতি কেন্দ্রিত করার চেষ্টা করুন। যদি আপনি বিদেশি বিশ্ববিদ্যালয় এ দাখিল হওয়ার চেষ্টা করছেন তাহলে এই সপ্তাহে গ্রহ-নক্ষত্রের প্রতিকুল স্থিতির কারণে আপনি এখনও আরো প্রতীক্ষা করতে হবে। যদিও এই সময় আপনি আরও সতর্কতার সাথে, নিজের চেষ্টা করতে দেখা দিবেন। উপায় - বুধবারের দিন কিন্নরদের আশীর্বাদ নিন আর উনাদের কোন উপহার দিন।

কর্কট রাশি  এই সপ্তাহে স্বাস্থ্যের দিক থেকে, খুব ভালো বলা যেতে পারে। এই সময় স্বাস্থ্যের প্রতি আপনার জুনুন, আপনাকে অনেক রোগ থেকে মুক্তি দিতে প্রমাণিত হবে। এরকম সময়ে যোগ আর ব্যায়াম এ ঘাটতি আসতে দিবেন না আর যতটা সম্ভব, সবুজ সবজি খান। এই সপ্তাহে ব্যাবসার কর্মক্ষেত্রের ব্যাপারে কোন অন্য রাজ্যতে যেতে হতে পারে, যেখানে উনার আশা থেকে বেশি অর্থ বরবাদ হবে। এই সপ্তাহে আপনার সামনে এরকম কোন পরিস্থিতি উৎপন্ন হবে, যখন আপনার পরিবার আর আপনার বন্ধু একটি স্তম্ভের মত সাথে দাঁড়িয়ে থাকতে দেখা যাবে। কেননা এই সময় আপনার প্রয়োজনের সময়, বন্ধু আর পরিবারের সাথ দেওয়ার কার্য্য করবে। এই সপ্তাহে আপনার বাণীতে কঠোরতা দেখা যাবে, যে কাৰণে আপনার কর্মস্থলে ফালতুর ছোট-ছোট কথাটা অন্যদের সাথে বিবাদ বা ঝগড়া করতে দেখা দিবে। এটির নেগেটিভ প্রভাব আপনার ইমেজকে ক্ষতি করবে, এর সাথে আপনাকে আপনার ক্যারিয়ারে এগিয়ে যেতে সহকর্মীদের উচিত সাথ প্রাপ্ত করতে সমস্যা হবে। আপনার সাপ্তাহিক রাশিফল এই সংকেত দিচ্ছে যে, নবম ভাবে সূর্য্য বুধের বুধায়িত্ব যোগের কারণে উচ্চ শিক্ষা গ্রহণ করা ছাত্রদের জন্য এই সময় খুব ভালো থাকবে।কেনান এই সময় সব বিষয় বুঝতে সাহায্য পাবেন, যারফলে আপনি আপনার ভবিষ্যতের জন্য কোন বড় সিদ্ধান্ত নিতে পারেন। উপায় - শ্রী হনুমান বাহুকের পাঠ করা আপনার জন্য উপকারী হবে।