সাপ্তাহিক রাশিফল | ৫ থেকে ১১ ডিসেম্বর বৃষভ রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল | ৫ থেকে ১১ ডিসেম্বর বৃষভ রাশির রাশিফল

  বৃষভ রাশি  Brishabh Rashifal 5 Dec 2022 - 11 Dec 2022 স্বাস্থ্য রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকেও কিছুটা ভাল হতে চলেছে কারণ বৃহস্পতি চন্দ্র রাশির একাদশ ভাবে বসে থাকবে। যদিও, এই সময় আপনাকে কিছু বিষয়ে বিশেষ মনোযোগ দিতে হবে, যেমন: সময় পেলে পার্কে ব্যায়াম বা যোগ করুন এবং সকাল-সন্ধ্যা প্রায় 30 মিনিট নিয়মিত হাঁটুন।

এই সপ্তাহে, আপনি না চাইলেও বিপরীত লিঙ্গের কাউকে আকর্ষণ করার জন্য আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন, কারণ শুক্র আপনার চন্দ্র রাশির অষ্টম ভাবে অবস্থিত হবে।

যা আপনাকে পরবর্তীতে সমস্যায় ফেলবে। অতএব, অন্যের জন্য অর্থ ব্যয় করার সময়, এই সময়ে একটু বুদ্ধিমানের সাথে কাজ করা আপনার পক্ষে ভাল হবে। এই সপ্তাহে পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে পারিবারিক কলহ হতে পারে, যার কারণে পারিবারিক শান্তিও বিঘ্নিত হতে পারে।

যদিও, এই সময় আপনাকে শুধুমাত্র অন্যের বিষয়ে হস্তক্ষেপ এড়াতে নির্দেশ দেওয়া হয়েছে, অন্যথায় আপনি তাদের বিবাদে ফেঁসে যেতে পারেন। অতীতের ভুলগুলি আবার পুনরাবৃত্তি করতে দেখা যাবে।

পড়াশোনা ছাড়াও, এই রাশির শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের সমস্ত সময় তাদের স্বাচ্ছন্দ্য পূর্ণ করার জন্য ব্যয় করতে পারে। যদিও, আপনি যখন এর নেতিবাচক পরিণতি বুঝতে পারবেন, তখন অনেক দেরি হয়ে যাবে।