সাপ্তাহিক রাশিফলে ৫থেকে ১১ জুলাই সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ৫থেকে ১১ জুলাই  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সিংহ রাশি  আপনি যদি কোনও বড় অসুস্থতায় ভুগছিলেন তবে চিকিৎসকের কঠোর পরিশ্রম এবং আপনার পরিবারের যথাযথ যত্ন এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি করবে। এ কারণে আপনি এই রোগ থেকে চিরকালের জন্য মুক্তি পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে, এটি অফিস বা আপনার ব্যবসা, যে কোনও অবহেলা আপনাকে আর্থিক ক্ষতির কারণ হতে পারে। তাই হুট করে কিছু করা থেকে বিরত থাকুন, প্রতিটি কাজ সঠিকভাবে করুন। অন্যকে বোঝানোর আপনার ক্ষমতা আপনাকে এই সপ্তাহে পারিবারিক শান্তি বজায় রাখতে সহায়তা করবে। সুতরাং, অন্যদের উপর নিজস্ব রায় চাপিয়ে দেওয়ার পরিবর্তে, নিজেরাই এই ক্ষমতা গ্রহণ করে, অন্যকে বোঝানোর পরেই যে কোনও সিদ্ধান্তে পৌঁছেছিল। পারফরম্যান্সের দিক থেকে এটি আগের সপ্তাহের তুলনায় অনেক ভাল হতে চলেছে। কারণ এই সময়ের মধ্যে, আপনি আপনার বাড়ির প্রবীণদের এবং বিশেষত আপনার বাবা-মায়ের সমর্থন পাবেন, যাতে আপনার জীবনে আসা প্রতিটি সমস্যা অনেকাংশে কাটিয়ে উঠতে পারে। একই সাথে এটিও সম্ভব যে পিতামাতারা, আপনার আর্থিক সহায়তায়, আপনাকে ব্যবসায়ের বৃদ্ধিতে ব্যাপক সহায়তা করতে পারে। যে সব ছাত্র শিক্ষা গ্রহণ করার কথা ভাবছিলেন, সেটির জন্য সপ্তাহের মধ্য ভাগ খুব ভালো থাকবে। এই সময় আপনি অধিক সফলতা পাবেন, কেননা গ্রহের স্থিতি আপনার জন্য ভালো থাকবে। উপায়: গরুকে গুড় আর গমের রুটি খাওয়ান।

 কন্যা রাশি এই সপ্তাহে, আপনার প্রকৃতি আপনার স্বাস্থ্যের বিষয়ে আরও কিছুটা সজাগ দেখা যাবে। যার কারণে আপনাকে আগের চেয়ে ভাল খাবার গ্রহণ করতে দেখা যাবে। সুতরাং আপনার জীবনযাত্রার মান বজায় রাখুন এবং ভাল স্বাস্থ্য উপভোগ করুন। যে সমস্ত লোকেরা তাদের বাড়ি থেকে দূরে কাজ করছেন বা পড়াশোনা করছেন, তাদের এই সপ্তাহে কোনও কারণে তাদের অর্থ ব্যয় করতে হতে পারে। কারণ এটি সম্ভব যে আপনি হঠাৎ করে আপনার বন্ধুদের নির্দেশে কোনও ধরণের পার্টি বা ভিজিট করার পরিকল্পনা করেছেন। আপনি যদি কোনও পার্টি করার কথা ভাবছেন তবে আপনার নিকটতম বন্ধুদের ফোন করুন। কারণ এমন অনেক লোক থাকবে যারা আপনার উত্সাহ বাড়িয়ে দেবে। এছাড়াও এই সপ্তাহে, বিশেষ কিছু না করে আপনি নিজের পরিবারের লোকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। এই সপ্তাহে, আপনি আপনার শৈশবকালে আপনি যে সমস্ত কাজ করতে পছন্দ করেছিলেন সেগুলি করতে চাইবেন। এই কাজগুলি আপনার কিছু গোপন আর্ট যেমন নৃত্য, গান, অঙ্কন ইত্যাদির সাথেও সম্পর্কিত হতে পারে তবে এর কারণে আপনাকে আপনার ক্যারিয়ার এবং তার লক্ষ্যগুলিও মাথায় রাখতে হবে। অতীতে যদি আপনার বিষয়গুলি বুঝতে সমস্যা হয় তবে এই সপ্তাহে আপনার লক্ষ্য অর্জনের জন্য আপনাকে আগের চেয়ে আরও কঠোর পরিশ্রম করা উচিত। এই সময়ের মধ্যে এমন আশঙ্কা রয়েছে যে আপনার পথে অনেক চ্যালেঞ্জ আসবে তবে আপনি যদি সেই সময়ে ধৈর্য সহ সমস্ত কিছু করেন তবে আপনি প্রতিটি সমস্যা থেকে মুক্তি পেতে সফল হতে পারেন। উপায়: বুধবারের দিন গণেশের পুজো করুন আর দুই বুঁদিয়ার লাড্ডু চড়ান।

 তুলা রাশি  এই সময়ে, আপনার পরিবারের কোনও সদস্যের অবনতির স্বাস্থ্যের উন্নতি দেখে আপনি মানসিক চাপ থেকেও মুক্তি পাবেন। এ জাতীয় পরিস্থিতিতে নিজেকে সুস্থ রাখতে, যথাসম্ভব তাদের যত্ন নিন এবং নিয়মিত তাদের সাথে যোগব্যায়াম করুন। এই সপ্তাহে, সর্বোপরি, আপনার নিজের ব্যয়গুলি পরীক্ষা করা উচিত। এর জন্য, বাড়ির জন্য কেনাকাটা করার সময়, হাত খোলার মাধ্যমে অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন নইলে ভবিষ্যতে আপনি বিশাল আর্থিক সঙ্কটের কারণে সমস্যার মুখোমুখি হতে পারেন। এই সপ্তাহে আপনার মন দাতব্য কাজে আরও জড়িত হবে, যার কারণে আপনি পরিবারের সাথে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্তও নিতে পারেন। এটির সাহায্যে আপনি এবং পরিবারের সদস্যরা অন্তর শান্তি বোধ করবেন এবং মনের মধ্যে ইতিবাচক চিন্তাভাবনা জাগবে। আগে করা সমস্ত বিনিয়োগ এই সপ্তাহে আপনার জন্য উপকারী হবে। তবে আপনি যদি অংশীদারিতে বাণিজ্য করেন তবে অংশীদারদের বিরোধিতার মুখোমুখি হতে পারেন। যার কারণে আপনি এই মুহুর্তে প্রাপ্ত প্রতিটি সুযোগ থেকে বঞ্চিত হবেন। এই সপ্তাহ অনেক সেসব ছাত্রদের জন্য পজেটিভ থাকতে চলেছে, যারা সরকারী পরীক্ষার চেষ্টা করছিলেন। কেননা এই সময় কিছু গ্রহের স্থান পরিবর্তন, বিদ্যার্থীদের ভাগ্যের সাথ দিবে আর উনাদের নিজের ক্ষেত্রে ভরপুর সফলতা মিলবে। উপায়: মঙ্গলবারের দিন হনুমান মন্দিরে বজ্রং বাণীর পাঠ করুন আর সিঁদুর চড়ান।

 বৃশ্চিক রাশি   এই সপ্তাহে আপনার মোটাপা বা ওজন বাড়ার সমস্যা হতে পারে। এমন পরিস্থিতিতে নিয়মিত অনুশীলন এবং যোগের মাধ্যমে আপনার নিজের ওজনটি রাখা উচিত। এজন্য ভাজা জিনিস থেকে বিরত থাকুন। আপনার আর্থিক জীবনের পরিস্থিতি এই সপ্তাহে ভাল বলে বলা যায় না, এই সপ্তাহে আপনাকে অর্থ সম্পর্কিত অনেক সমস্যায় পড়তে হবে। এই সময়ে আপনি সঞ্চয় করতেও অক্ষম হবেন যা মানসিক চাপ বাড়িয়ে তুলবে। আপনার চারপাশের লোকদের, বিশেষত পরিবারের সদস্যদের আচরণের কারণে আপনি এই সপ্তাহে কিছুটা বিরক্ত বোধ করবেন। এটি আপনার মানসিক চাপকেও বাড়িয়ে দেবে, পাশাপাশি তাদের সাথে আপনার বিরোধ থাকতে পারে। এই সপ্তাহের ক্যারিয়ারের পূর্বাভাসটি ইঙ্গিত দেয় যে এই রাশিচক্রের সাথে যুক্ত ব্যক্তিরা অনেক গ্রহ এবং নক্ষত্রের অবস্থান থেকে অনুকূল ফল পাবেন। সুতরাং, এই সময়ের মধ্যে, তারা বিভিন্ন খাত থেকেও ভাল আয় আশা করে। যদি আপনার সহপাঠী বা শিক্ষকদের মধ্যে কারও সাথে আপনার বিরোধ ছিল, তবে এই সপ্তাহে আপনাকে তাদের সাথে আপনার সম্পর্কের উন্নতি করার চেষ্টা করতে দেখা যাবে, সেই বিরোধটি দূর করে। এটি আপনাকে শিক্ষায় ইতিবাচক ফলাফল অর্জনের পাশাপাশি শ্রেণিকক্ষে আপনার চিত্রকে উন্নত করতে সহায়তা করবে। উপায়: বৃহস্পতি বারের দিন মন্দিরে হলুদ ডাল দান করুন।