সাপ্তাহিক রাশিফলে ৫থেকে ১১ জুলাই ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ৫থেকে ১১ জুলাই ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

ধনু রাশি    এই সপ্তাহে সাস্থের সাথে জড়িত সমস্যা, আপনার কর্মক্ষেত্রের কোন গুরুত্বপূর্ণ কার্য্যকে বাধিত করতে পারে। সেইজন্য মুশকিল অবস্থাতে ঘাবড়ে যাবেন না বরং বাহাদুরির সাথে জমিয়ে লড়ুন। কেননা বিপরীত পরিস্থিতিতে আপনার ঘাবড়ানো আপনাকে মানসিক রূপে দুর্বল করার সাথে-সাথে শারীরিক দিক থেকেও আপনাকে সমস্যায় ফেলতে পারে। এই সপ্তাহে আপনার ব্যয়গুলির অপ্রত্যাশিত বৃদ্ধি আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। যার কারণে আপনার সম্ভাব্য মানসিক চাপ রয়েছে। এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রাখুন, এই সমস্যা থেকে বেরিয়ে আসার পরিকল্পনা নিয়ে কাজ করুন, অন্যথায় আপনাকে এই ব্যয়গুলি সহ আপনার স্বাস্থ্যের জন্য কিছু অর্থ ব্যয় করতে হতে পারে। এই সপ্তাহে, আপনি আপনার পুরানো বন্ধু বা ঘনিষ্ঠ বন্ধুদের একটি ভোজ দিতে পারেন। কারণ এই সময়ে আপনার অতিরিক্ত শক্তি থাকবে, যা আপনাকে কোনও পার্টি বা অনুষ্ঠানের আয়োজন করতে উদ্বুদ্ধ করবে। তবে এ জাতীয় কিছু করার আগে আপনার পরিবারের লোকজনের সাথে আলোচনা করুন।আপনার বসের খারাপ মেজাজের কারণে আপনি এই বিষয়ে তাঁর সাথে কথা বলার সুযোগ পেয়েছিলেন, আপনি এই সপ্তাহে সেই সুযোগটি পাবেন। কারণ এই সময়ে তার ভাল মেজাজ পুরো অফিসের পরিবেশকে সুন্দর করে তুলবে। যার কারণে এখন আপনাকে তাদের সাথে খোলামেলা কথা বলতে এবং তাদের সাথে যোগাযোগ করতে দেখা যাবে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী তাদের কর্মজীবন সম্পর্কে তাদের পরিবার এবং আত্মীয়দের অতিরিক্ত চাপের মধ্যে পড়বেন। যা দিয়ে তারা লেখাপড়ায় মন রাখতে পারবে না। এমন পরিস্থিতিতে আপনার বুঝতে হবে যে আপনার ক্যারিয়ারটি যদি আপনাকেই বেছে নিতে হয় তবে আপনার কোনও ধরণের চাপের মধ্যে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। সুতরাং, এই জিনিসটি নিজেই বুঝতে পারেন এবং প্রয়োজনে আপনার পরিবারের সদস্যদের সাথে বসে তাদের সাথে এটি আলোচনা করুন। উপায়: সূর্যাস্তের পরে শনি চালিসা পাঠ করুন। 

 মকর রাশি  এই রাশির জাতকরা 50 বছর বয়স পেরিয়ে গেছে, তারা এই সময়ের মধ্যে কিছু সময়ের জন্য স্নায়ুতন্ত্র এবং হজমের সাথে সম্পর্কিত তাদের পূর্ববর্তী সমস্যাগুলি থেকে মুক্তি পেতে সক্ষম হবে। যেহেতু তারা ভাল রুটিন গ্রহণ করে, এটি তাদের এই সমস্যাগুলি কাটিয়ে উঠতে সহায়তা করবে। এই সপ্তাহে, আপনাকে অবহিত না করে আপনার বাড়িতে কোনও অতিথির আকস্মিক আগমন আপনার আর্থিক পরিস্থিতি কিছুটা ক্ষয়ক্ষতিপূর্ণ করে তুলতে পারে। কারণ অতিথিদের খুশি করার প্রক্রিয়াতে, আপনি তাদের অতিথি আপ্যায়নে বেশি অর্থ ব্যয় করতে পারেন। এই সপ্তাহে, বাড়ির বাচ্চারা তাদের পড়াশুনায় কম বোধ করবে। যার কারণে তারা টিভি দেখার জন্য আরও বেশি সময় ব্যয় করতে পারে এবং এটি হতাশ হওয়ার পাশাপাশি তাদের সাথে বিতর্ক করাও সম্ভব করে তোলে। যাইহোক, এই সময়ে, এমন কিছু করা থেকে বিরত থাকুন যা শিশুদের মনে ঘৃণা সৃষ্টি করবে। এ জন্য তাদের সাথে সময় কাটাতে ভাল হবে, তাদের বোঝানোর চেষ্টা করুন। এই সময়ে, আপনি অংশীদারিতে যা কিছু করেন তা শেষ পর্যন্ত আপনার ক্যারিয়ারের জন্য সবচেয়ে উপকারী হিসাবে প্রমাণিত হবে। তবে এটি সম্ভব যে এর মধ্যে আপনার অংশীদারদের বিরোধিতার কারণে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। এই সপ্তাহে সম্ভবনা রয়েছে যে, আপনার কিছু বিষয় বুঝতে সমস্যা হচ্ছিল সে সব থেকে মুক্তি পাবেন। কেননা আপনি এই সময় আপনার নিজের জীবনে চলা উথাল-পাথাল থেকে, নিজেকে বের করতে সম্পূর্ণ ভাবে সফল হবেন, যারফলে আপনার মন পড়াশোনাতে অধিক লাগতে পারে। উপায়: শনিবারের দিন সূর্যাস্তের পরে শনিদেবের সামনে সর্ষের তেলের প্রদীপ জ্বালান।

 কুম্ভ রাশি   স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনি এই সময়ের মধ্যে প্রাণায়াম করে আপনার অনেকগুলি সমস্যা কাটিয়ে উঠতে পারেন। এক্ষেত্রে এই সপ্তাহে আপনার প্রচুর শক্তি ব্যয় না করে কেবলমাত্র প্রয়োজনীয় কাজগুলিতে মনোনিবেশ করুন। এই সপ্তাহটি আপনার আর্থিক পরিস্থিতি একটি বড় উপায়ে নিয়ে আসবে। তবে ক্রমাগত আপনার অর্থকে পানির মতো প্রবাহিত করা জ্ঞানের বোধ নয়, তবে একটি বোকা। এ কারণে আপনার পরিকল্পনাগুলি বাধা দেওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। নিকটাত্মীয়ের সাথে কোনও অপ্রীতিকর ঘটনা এই সপ্তাহজুড়ে পারিবারিক পরিবেশে অশান্তি সৃষ্টি করতে পারে। এটি আপনার মানসিক উত্তেজনা বাড়ানোর পাশাপাশি আপনাকে কিছুটা অস্বস্তি বোধ করবে।এই সময়টি আপনার স্ব-মূল্যায়ন এবং আপনার অতীত ভুল এবং অভিজ্ঞতা থেকে বোঝার এবং শেখার দিকে ইঙ্গিত করছে। তবে আপনার ক্যারিয়ারে, অন্যদের থেকে এগিয়ে যাওয়ার প্রতিযোগিতা আপনাকে এটি করা থেকে বিরত করবে, যার নেতিবাচক প্রভাবের কারণে আপনি আবার অতীত ভুলগুলি পুনরাবৃত্তি করতে দেখা যাবে। এই সপ্তাহে আপনার শিক্ষায় কিছু পরিবর্তন আসবে এবং যারা উচ্চ শিক্ষার জন্য বিদেশ যেতে চান তাদের এই ইচ্ছাটি এই সময়ের মধ্যে পূরণ করা যেতে পারে। এর পরে, সপ্তাহের শেষ অবধি পুনর্-শিক্ষার জন্য ভাল সময় আসবে এবং আপনি ভাল সাফল্য পাবেন। উপায়: ভগবান নারায়ণের পুজো করুন আর মাথাতে কেশরের তিলক লাগান।

মীন রাশি  আপনার রাশির জাতক জাতিকার রাশির জাতক জাতিকাদের কারণে এই সপ্তাহে আপনি খারাপ স্বাস্থ্যের কারণে আত্মবিশ্বাসের ঘাটতি অনুভব করতে পারেন। তবে আপনি পরিস্থিতিটি নিয়ন্ত্রণে আনার চেষ্টা শুরু করার সাথে সাথে আপনার সমস্ত উদ্বিগ্নতা অদৃশ্য হয়ে যাবে এবং শীঘ্রই আপনি দেখতে পাবেন যে আপনি যা সমস্যা মনে করেছিলেন তা আসলে আপনার মনের কৌশল a অতএব, নিজের প্রতি বিশ্বাস রাখুন এবং ক্রমাগত নিজেকে আপনার স্বাস্থ্যের সম্পর্কে সচেতন রাখুন এবং চালিয়ে যান। এই সপ্তাহের শুরু থেকে তার শেষ অবধি আপনার আপনার সমস্ত বন্ধু এবং নিকটজনদের কাছ থেকে নিরাপদ থাকা দরকার, যারা বারবার আপনার কাছ থেকে ঋণ চান এবং তারপরে ফিরে আসেন। কারণ এই সময়ে, ঋণ নেওয়ার জন্য অর্থ প্রদান করা আপনার পক্ষে ক্ষতিকারক হিসাবে প্রমাণিত হবে। আপনার চারপাশের প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের কাছে আপনার এক্সপোজারটি বাড়ানোর জন্য, আপনার সামাজিক ক্রিয়াকলাপে অংশ নেওয়ার জন্য এটি একটি ভাল সুযোগ হবে। কারণ এই সপ্তাহে অন্যকে মুগ্ধ করার আপনার ক্ষমতা আপনাকে অনেক ইতিবাচক জিনিস দেবে। চতুর্থ ভাব, মঙ্গল শত্রু রাশিচক্রটিতে গোচর হয়। এই সপ্তাহে, পরিবারের কোনও সমস্যা আপনার কেরিয়ার ব্যাহত করতে পারে। কারণ এটি আপনার শক্তি হ্রাস করবে, যা আপনাকে সময়ের সাথে নিয়ন্ত্রণ বজায় রেখে উন্নতির পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনি আপনার শিক্ষার উন্নতি এবং উন্নতি করার জন্য অনেক সুযোগ পাবেন। তবে এই রাশিচক্রের সেই শিক্ষার্থীরা সেই সমস্ত সুযোগকে পুঁজি করে পুরোপুরি ব্যর্থ হবে, যা তাদের পড়াশুনার চেয়ে মজাদারকে বেশি গুরুত্ব দেয়। এ জাতীয় পরিস্থিতিতে আপনাকে সময়মতো নিজেকে উন্নত করতে হবে, অন্যথায় ভবিষ্যতে আপনাকে এর ফলস্বরূপ বহন করতে হতে পারে। উপায়: জীবনে সফলতা প্রাপ্তির জন্য উত্তম গুনের পুখরাজ রত্ন ধারণ করুন।