সাপ্তাহিক রাশিফল | ৫ থেকে ১১ জুন ২০২৩ তুলা রাশির রাশিফল

সাপ্তাহিক রাশিফল |  ৫ থেকে ১১  জুন  ২০২৩ তুলা রাশির রাশিফল

 তুলা রাশি  / Tula Saptahik Rashifal in Bengali 5 Jun 2023 - 11 Jun 2023 আপনার চন্দ্র রাশি অনুসারে, রাহু সপ্তম ভাবে বিরাজ করছে এবং এই সপ্তাহে কারো সাথে তর্ক আপনার ভালো স্বভাব নষ্ট করতে পারে। তাই আপনার মেজাজ পরিবর্তন করতে, কিছু সামাজিক অনুষ্ঠানে যোগ দিন এবং সমাজের অনেক বড় লোকের সাথে দেখা করে তাদের অভিজ্ঞতা থেকে শিখুন।

এটি আপনাকে জীবনের অনেক সঠিক সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এই সপ্তাহে আপনার পথে আসা সমস্ত স্কিমগুলিতে বিনিয়োগ করার আগে আপনাকে দুবার ভাবতে হবে। কারণ সামনে থেকে সুযোগ আসার পেছনে কোনো গোপন ষড়যন্ত্র থাকতে পারে, যার খেসারত আপনাকে ভবিষ্যতে ভোগ করতে হবে। এই সপ্তাহে, আপনার পরিবারের প্রতি আপনার দায়িত্ব উপলব্ধি করে, আপনি পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দেবেন।

এমন পরিস্থিতিতে, তাদের সুখ-দুঃখের অংশীদার হওয়া আপনার পক্ষে ভাল হবে, যাতে তারা অনুভব করে যে আপনি সত্যিই তাদের যত্ন নেন এবং তারা তাদের জিনিসগুলি আপনার সামনে উন্মুক্ত রাখতে পারে। এই সপ্তাহে আপনি আপনার ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে সরাসরি যোগাযোগ করার সুযোগ পাবেন এবং আপনার সমস্ত প্রশ্নের উত্তর পাবেন।

যার কারণে আপনিও জানতে পারবেন যে কেন আপনার বস আপনার সাথে এত অভদ্রভাবে কথা বলেন। এর পেছনের আসল কারণ জানার সাথে সাথে আপনার মন অনেকাংশে স্বস্তি পাবে। বুধ আপনার চন্দ্র রাশিতে অষ্টম ভাবে অবস্থান করছে, তবে এই সময়ে তার সাথে কথা বলার সময় আপনার কথাগুলি খুব ভেবেচিন্তে ব্যবহার করুন।

আপনি যদি কোনো প্রবেশিকা পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এই সপ্তাহে আপনাকে আরও মনোযোগ দিয়ে পড়াশোনা করতে হবে। এছাড়াও শিক্ষার্থীদের স্বাস্থ্য পুনরুদ্ধারের জন্য তাদের পড়াশোনার মধ্যে কিছু সময় নেওয়ার পরামর্শ দেওয়া হয়। কারণ এই সময়ে কোনো ছোটখাটো মৌসুমি অসুস্থতার কারণে আপনার প্রতিবন্ধকতা বোধ হতে পারে। উপায় - প্রতিদিন 34 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।