Weekly Horoscope | মেষ রাশি ৬ থেকে ১২ নভেম্বর ২০২৩

Weekly Horoscope | মেষ রাশি ৬ থেকে ১২ নভেম্বর ২০২৩

মেষ রাশি  -   Mesh Rashifal 6 Nov 2023 - 12 Nov 2023 আপনার চন্দ্র রাশির প্রথম ভাবে বৃহস্পতি উপস্থিত থাকবে এবং ফলস্বরূপ, রক্তচাপ, ডায়াবেটিস ভুগছেন এমন ব্যক্তিদের এই সপ্তাহে নিজের বিশেষ যত্ন নেওয়া এবং সঠিক ও সময়মতো চিকিৎসা নিতে হবে। এছাড়াও, যদি আপনার কোলেস্টেরলও বেশি থাকে, তবে আপনাকে এই সময়ে এটি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করা উচিত।

কারণ শুধুমাত্র এটি করলেই আপনি স্বাস্থ্য সম্পর্কিত অনেক উপকারী ফলাফল পেতে সক্ষম হবেন। এই সপ্তাহে, আপনার চন্দ্র রাশির একাদশ ভাবে শনিদেব অবস্থান করার কারণে, লোকেরা আপনার নিষ্ঠা এবং কঠোর পরিশ্রম লক্ষ্য করবে এবং এর কারণে, আপনার কিছু আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও, এই সময়ে, আপনার জীবনসঙ্গী আপনাকে আর্থিক সাহায্য দিয়ে কিছু সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে এমন একটি প্রবল সম্ভাবনা রয়েছে।

এই সপ্তাহে, আপনার মন দাতব্য কাজে বেশি নিযুক্ত থাকবে, যার কারণে আপনি আপনার পরিবারের সাথে কিছু ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্ত নিতে পারেন এবং এটি ঘটবে কারণ কেতু আপনার ষষ্ঠ ভাবে বসে থাকবে। এর মাধ্যমে আপনি এবং আপনার পরিবারের সদস্যরা অভ্যন্তরীণ শান্তি অনুভব করবেন এবং আপনার মনে ইতিবাচক চিন্তার উদয় হবে।

এই সপ্তাহে, আপনার সিনিয়ররা এবং কর্মক্ষেত্রে আপনার বস রাগান্বিত মেজাজে থাকবেন। যার কারণে তারা আপনার প্রতিটি কাজে ত্রুটি খুঁজে পাবে। এতে আপনার মনোবলও ভেঙ্গে যেতে পারে এবং আপনি মাঝে মাঝে অন্য সহকর্মীদের মধ্যে অপমানিত বোধ করার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, এই রাশির শিক্ষার্থীদের তাদের শিক্ষকদের সাথে তর্ক করা এড়িয়ে চলা উচিত। অন্যথায় আপনার ইমেজের ব্যাপক ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকবে। তাই তাদের সাথে কথা বলার সময় খুব ভেবেচিন্তে আপনার শব্দ ও ভাষা বেছে নিন। উপায় : প্রতিদিন দূর্গা চালিশার পাঠ করুন।

আরো পড়ুন      জীবনী  মন্দির দর্শন  ইতিহাস  ধর্ম  জেলা শহর   শেয়ার বাজার  কালীপূজা  যোগ ব্যায়াম  আজকের রাশিফল  পুজা পাঠ  দুর্গাপুজো ব্রত কথা   মিউচুয়াল ফান্ড  বিনিয়োগ  জ্যোতিষশাস্ত্র  টোটকা  লক্ষ্মী পূজা  ভ্রমণ  বার্ষিক রাশিফল  মাসিক রাশিফল  সাপ্তাহিক রাশিফল  আজ বিশেষ  রান্নাঘর  প্রাপ্তবয়স্ক  বাংলা পঞ্জিকা