সাপ্তাহিক রাশিফল ৬ থেকে ১২ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ৬  থেকে ১২ সেপ্টেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি   প্রতিদিনের কাজকর্ম করার সময়, সমস্ত গর্ভবতী মহিলাদের এই সপ্তাহে সতর্ক থাকতে হবে। কারণ সম্ভবতঃ আপনি না চাইলেও আপনার অসাবধানতা আপনাকে আঘাত করতে পারে, যে কারণে আপনার মানসিক চাপ বৃদ্ধি হতে পারে এবং আপনাকেও অশান্তিতে ভোগাবে কারণ এই সময় মঙ্গল, বুধ এবং চন্দ্র আপনার ষষ্ঠ ভাবে একসাথে অবস্থান করছে। আর্থিক ক্ষেত্রে, এই সপ্তাহে আপনাকে খুব সাবধানে চলতে হবে। কারণ যোগ তৈরী হচ্ছে যে আপনি কিছু পুরানো বিনিয়োগ থেকে অর্থ উপার্জন করবেন, কিন্তু অন্যদের অপ্রয়োজনীয় চাহিদা পূরণের সময়, আপনি না চাইলেও আপনার অনেক অর্থ ব্যায় করতে হতে পারে। যার পরে ভবিষ্যতে আপনাকেও সমস্যার সম্মুখীন হতে হবে। তাই এই সময়ে, আপনাকে অন্যদের না বলাটি সর্বাধিক শিখতে হবে। বাড়িতে আপনার ছোট ভাই বোনেরা এই সপ্তাহে তাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে অনেক সাফল্য পেতে পারে। যদি সে বেরোজগার ছিল, তাহলে তার চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। অন্যদিকে, যদি সে একটি কাজ করে, তাহলে এই সময়ে তার পদোন্নতির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ এবং লক্ষ্য অর্জনের জন্য, অতীতে আপনার তৈরি করা প্রতিটি কৌশল এবং পরিকল্পনা, অফিসে কেউ বাধা সৃষ্টি করতে পারে। যার কারণে আপনাকে অনেক সমস্যার সম্মুখীন করতে হবে, তাই আপনার চোখ খোলা রাখুন এবং আপনার চারপাশের ঘটনাবলী সম্পর্কে সচেতন থাকুন। আপনার রাশির ছাত্রদের রাশিফল ​​বলছে, এই সময়টি আপনার জন্য সবচেয়ে অনুকূল দেখাচ্ছে। কারণ এই সময়ে, শিক্ষার ব্যাপারে নিজেকে একটু সতর্ক রাখলে, আপনি অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন কারণ এই সময়ে আপনার পঞ্চম ভাবে সূর্য তার সিংহ রাশিতে অবস্থান করছে। উপায়- তামার পাত্রে জল নিয়ে সূর্য্যকে অর্পিত করুন এবং অভাবী ব্যাক্তিদের খাবারের জিনিস দান করুন।

 বৃষভ রাশি  স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি একটু কম ভাল হবে। অতএব, আপনি যা খাচ্ছেন সে বিষয়ে সতর্ক থাকুন এবং যতটা সম্ভব মসলাযুক্ত খাবার খাওয়া এড়িয়ে চলুন, আপনার দৈনন্দিন রুটিনে যোগ এবং ব্যায়ামে যোগ করুন। এই সময় শুক্র আপনার ষষ্ঠ ভাবে আপনার তুলা রাশিতে বসে আছে এবং শনির দৃষ্টিশক্তিও আপনার ষষ্ঠ ভাবে পড়ছে। এই সময়ে, আপনাকে আপনার মূল্যবান জিনিসপত্র পুনরায় ক্রয় বা রক্ষণাবেক্ষণে আপনার কিছু অর্থ ব্যয় করতে দেখা যাবে। কারণ এই সময়টি আপনার জন্য অনেক আর্থিক সুবিধা নিয়ে আসবে, এই কারণে আপনি এটিকে অনেক গুরুত্বপূর্ণ কাজে ব্যয় করার পরিকল্পনা করতে পারেন। একটি সুখী এবং বিস্ময়কর সপ্তাহের জন্য, আপনার ঘর অতিথিদের দ্বারা পূর্ণ করা যেতে পারে। এর সাথে, পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপগুলি আপনাকে এই সময় পরিবারের সদস্যদের খুশি রাখতে সাহায্য করবে। এই সপ্তাহটি কোনও নতুন কাজ শুরু করতে বা কোথাও বিনিয়োগের জন্য উপযুক্ত এবং আরও ভাল যোগ দেখাচ্ছে। এমন পরিস্থিতিতে যদি আপনি এই সময়ে বিনিয়োগ করেন বা নতুন কাজ শুরু করেন, তাহলে আপনার পক্ষে ভালো মুনাফা অর্জন করা সম্ভব। ভাই এবং বোনের সমর্থন এই সপ্তাহে আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলতে পারে কারণ বৃহস্পতি আপনার দশম ভাবে অবস্থান করছে। যাইহোক, এর জন্য আপনাকে আপনার অহং দূর করার সময় আপনার শিক্ষার প্রতি আরও ভাল প্রদর্শন করার জন্য তাদের সাহায্য নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। উপায়- শুক্র স্রোতের পাঠ করুন আর শুক্রের মন্ত্র জপ করুন।

 মিথুন রাশি   এই সপ্তাহে আপনার স্বাস্থ্য আপনার হাতে থাকবে। অতএব, আপনার মানসিক অবস্থার উন্নতি করতে, এই সময়ে নিয়মিত ধ্যান এবং যোগব্যায়াম অনুশীলন করুন এবং বাসি খাবার পরিহার করুন। শারীরিক ক্রিয়াকলাপে অংশ নেওয়া এই সময়ে আপনার জন্য আরও ভাল হতে চলেছে। এই সপ্তাহে আপনার আসা সমস্ত স্কিমগুলিতে বিনিয়োগ করার আগে আপনাকে দুবার চিন্তা করতে হবে। কারণ এটা সম্ভব যে সামনে থেকে সুযোগ আসার পিছনে কিছু গোপন ষড়যন্ত্র আছে, যার জন্য আপনাকে ভবিষ্যতে এর ফল ভোগ করতে হবে। এই সপ্তাহে, আপনার প্রত্যাশার চেয়ে বেশি, আপনি আপনার বড় ভাই এবং বোনের সমর্থন পাবেন, যার কারণে আপনি যে কোনও বড় ঝামেলা থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন। যাইহোক, এর জন্য আপনাকে বিনা দ্বিধায় তাদের সামনে আপনার সমস্যাগুলি প্রকাশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে অর্জিত লাভকে একত্রিত করে এবং নতুন কিছু শুরু করলে, আপনাকে আগামী সময়ের জন্য একটি শক্তিশালী ভিত্তি এবং কৌশল তৈরি করে সঠিক সিদ্ধান্ত নিতে দেখা যাবে কারণ আপনার দশম ভাবের অধিপতি বৃহস্পতি গ্রহে বসে আছেন। এর জন্য আপনি আপনার সিনিয়র অফিসার এবং বিশেষজ্ঞদের সাহায্য নিতে পারেন। যদি আপনার সহপাঠী বা শিক্ষকের সাথে আপনার কোন বিরোধ ছিল, তাহলে এই সপ্তাহে আপনাকে তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করার চেষ্টা করতে দেখা যাবে, সেই বিতর্কের অবসান ঘটিয়ে। এটি আপনাকে কেবল শিক্ষায় ইতিবাচক ফলাফল অর্জনে সহায়তা করবে না, তবে শ্রেণীকক্ষে আপনার চিত্র উন্নত করতেও সহায়তা করবে। উপায় - সবুজ রংয়ের রুমাল নিজের সাথে রাখুন আর কুকুর এবং গরুকে খাবারের সামগ্রী দিন।

 কর্কট রাশি এটা আপনার এবং আপনার আশেপাশের মানুষেরা ভালভাবে বুঝতে পারে যে আপনি নিজের প্রতি এত আত্মবিশ্বাসী এবং দৃঢ় যে আপনার কারোর উৎসাহের প্রয়োজন নেই। তাই এই প্রতিভার সৎব্যাবহার করুন, এর পূর্ণ ব্যবহার করুন এবং নিজেকে আরও বেশি করে সবুজ শাক -সবজি চাষে উৎসাহিত করুন। গ্রহগুলির অবস্থান অনুসারে, আপনার রাশির মানুষের অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি গড় ফলাফলের চেয়ে ভাল প্রমাণ করবে কারণ এই সময়ে আপনার দ্বিতীয় ভাবের অধিপতি সূর্য তার সিংহ রাশিতে বসে আছে। এবং বৃহস্পতির দৃষ্টিও আপনাকে সাহায্য করবে। এর বাইরে, সমাজে আপনার অবস্থানকে শক্তিশালী করতে এবং সম্পদ বৃদ্ধির জন্য আপনাকে অনেক বিস্ময়কর সুযোগ দেওয়া হচ্ছে। পরিবারের সদস্যদের সাথে, আপনি এই সপ্তাহে কিছু আরামদায়ক মুহূর্ত কাটাতে পারবেন। এই সময়ে, আপনি আপনার পিতামাতার কাছ থেকে পুরনো পরিচিতদের সাথে দেখা করার বা তাদের সম্পর্কে নতুন এবং গুরুত্বপূর্ণ কিছু শোনার সুযোগ পাবেন। এই সপ্তাহে, আপনি আপনার কিছু পুরানো বন্ধুদের সাথে দেখা করার মতো অনুভব করবেন, যার কারণে আপনি কাজ থেকে ছুটিও নিতে পারেন। যাইহোক, আপনার হঠাৎ ছুটিতে যাওয়া আপনার অনেক কাজকে ব্যাহত করতে পারে। অতএব, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি আপনার কাজ এবং এর নির্দিষ্ট সীমা মাথায় রেখে যেকোনো পরিকল্পনা করুন। এই সময়ে, যে সমস্ত ছাত্ররা অভিযোগ করছিল যে তাদের মনোযোগ খুব দ্রুত শিক্ষার সাথে বিভ্রান্ত হয়, এই সপ্তাহটি সেই সমস্ত শিক্ষার্থীদের জন্য খুব শুভ হতে চলেছে। কারণ এই সময়ে আপনার মনোযোগ শিক্ষার সাথে বিভ্রান্ত হবে না এবং আপনি আপনার বন্ধুদের কারণে সব ধরণের বাধা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। উপায়- শিবলিঙ্গে কাঁচা দুধ চড়ান আর মন্দিরে ক্ষীরের ভোগ চড়ান।