সাপ্তাহিক রাশিফলে ৬ থেকে ১২ সেপ্টেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ৬ থেকে ১২ সেপ্টেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক  রাশির ভাগ্যফল

 সিংহ রাশি   আপনি এটাও ভাল করে জানেন যে, আপনি যতটা আড়াল করেন, ততই আপনি আবেগপূর্ণ এবং সংবেদনশীল। এজন্য আপনাকে এই ধরনের পরিস্থিতি সবচেয়ে বেশি এড়ানোর পরামর্শ দেওয়া হয়, অন্যথায় এটি আপনাকে আঘাত করতে পারে। এই সপ্তাহে এই ধরনের জিনিস কেনার জন্য ভাল, যার দাম ভবিষ্যতে বাড়তে পারে। এমন পরিস্থিতিতে, আপনি স্বর্ণালঙ্কার, বাড়ি-জমি বা যে কোনও বাড়ির নির্মাণ কাজে বিনিয়োগ করতে পারেন, যা আপনাকে ভবিষ্যতে ভালো মুনাফা পাওয়ার সম্ভাবনা দেবে। যদি দীর্ঘদিন ধরে আপনি কোন ঘনিষ্ঠ আত্মীয়ের সাথে দেখা করার পরিকল্পনা করছিলেন, তাহলে এই সপ্তাহে এটি সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ সম্ভাবনা রয়েছে যে আপনি তাদের বাড়ি যাওয়ার সুযোগ পেতে পারেন, অথবা তাদের পক্ষে হঠাৎ আপনার বাড়িতে আসাও সম্ভব। এই কারণে আপনি ভাল এবং সুস্বাদু খাবার খাওয়ার সুযোগ পাবেন। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার অবসর সময়ে, আপনার মোবাইলে একটি ওয়েব সিরিজ দেখা, আপনার সিনিয়ার অপছন্দ করতে পারে। এটি তাদের সামনে আপনার ইমেজকেও প্রভাবিত করবে। এই সপ্তাহে আপনার শিক্ষায় কিছু পরিবর্তন আসবে এবং যারা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছা এই সময়ে পূরণ হতে পারে কারণ শনি মকর রাশিতে অবস্থান করছে এবং ষষ্ঠ ভাবে অবস্থান করছে। এর পরে, সপ্তাহের শেষটি পুনরায় শিক্ষার জন্য একটি ভাল সময় হবে এবং আপনি ভাল সাফল্য অর্জন করবেন। উপায় - সূর্য্য দেবতাকে তামার পাত্রে জল অর্পিত করুন আর সূর্য্যের মন্ত্র জপ করুন।

 কন্যা রাশি   নিজেকে সুস্থ রাখতে এই সপ্তাহে আপনাকে খেলাধুলা এবং কিছু বহিরাগত ক্রিয়াকলাপে সক্রিয় অংশ নিতে হবে। কারণ এই ক্রিয়াকলাপে আপনার অংশগ্রহণ আপনাকে আপনার হারানো শক্তি পুনরুদ্ধার করতে এবং আগামী সময়ে কিছু বড় কাজ সম্পন্ন করতে সহায়তা করবে। আপনার আর্থিক পূর্বাভাস অনুসারে, আপনার রাশিচক্রের জাতক/জাতিকাদের জন্য একটি বিশেষ উপদেশ দেওয়া হচ্ছে যে এই সপ্তাহে কারও কাছে ঋণ নেবেন না বা কাউকে অর্থ ধার দেবেন না কারণ এই সময়ে আপনার দ্বিতীয় ভাবে শুক্র এবং চন্দ্র রাশিতে অবস্থান করছে। কারণ এই সময়টি আপনাকে অর্থ উপার্জনের প্রবল সম্ভাবনা দেখাচ্ছে। যার কারণে আপনি আপনার পরিচিতদেরকে টাকা ধার দেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহে আপনার পিতামাতার খারাপ স্বাস্থ্যের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে আপনি আপনার অনেক মানসিক সমস্যা থেকে মুক্তি পাবেন। এর সাথে, আপনি অফিস থেকে তাড়াতাড়ি কাজ শেষ করে, আপনার পরিবারের সাথে সময় কাটানোর জন্য তাড়াতাড়ি বাড়ি পৌঁছানোর চেষ্টা করতে পারেন। এই সপ্তাহটি সেই দিনগুলির মধ্যে একটি হবে, যখন আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনার কাজের অভাব হবে না, কিন্তু তবুও আপনি আপনার ইচ্ছা অনুযায়ী কর্মক্ষেত্রে আপনার চিন্তা এবং পরিকল্পনা রাখতে পারবেন না। যার কারণে আপনার মধ্যে কিছুটা হতাশার অনুভূতি দেখা যায়। এই সময়ে সেই ছাত্রদের তাদের কঠোর পরিশ্রমের প্রতি আরো মনোযোগের প্রয়োজন হবে, যারা তাদের জীবনের লক্ষ্য সম্পর্কে সম্পূর্ণ আত্মবিশ্বাসী। কারণ এই সময়ে শনি আপনার পঞ্চম ভাবে বসে আছে, যার কারণে আপনাকে এই সময় সবচেয়ে বেশি সংগ্রাম করতে হবে। উপায়- হনুমানের উপাসনা করুন আর হনুমান চালিসা পাঠ করুন।

 তুলা রাশি  নিজেকে সুস্থ রাখতে এই সপ্তাহে আপনাকে খেলাধুলা এবং কিছু বহিরাগত ক্রিয়াকলাপে সক্রিয় অংশ নিতে হবে। কারণ এই ক্রিয়াকলাপে আপনার অংশগ্রহণ আপনাকে আপনার হারানো শক্তি পুনরুদ্ধার করতে এবং আগামী সময়ে কিছু বড় কাজ সম্পন্ন করতে সহায়তা করবে। ব্যবসায়ীরা এই সপ্তাহে ভালো ফল পাবেন। বিশেষ করে যারা সংশ্লিষ্ট ব্যবসা করেন, তারা যে কোন বড় চুক্তির সাফল্যের কারণে ভাল অর্থ পেতে সক্ষম হবেন কারণ এই সময়ে আপনার দশম ভাবের অধিপতি চন্দ্র শুক্রের সাথে আবর্তনে অবস্থান করছে। যাইহোক, আপনি যত দ্রুত অর্থ উপার্জন করবেন, তত দ্রুত সেই টাকাও আপনার মুঠি থেকে সহজেই বেরিয়ে যাবে কারণ মঙ্গল এবং বুধ আপনার দ্বাদশ তম অর্থ ব্যয়ের ভাবে স্থানান্তর করছে। কিন্তু তা সত্ত্বেও, আপনার রাশির ভাল তারা আপনাকে এই সপ্তাহে কোন প্রকার ঝামেলার সম্মুখীন হতে দেবে না। এই সপ্তাহে অন্যদের প্রতি আপনার অতিরিক্ত আস্থা আপনার মানসিক চাপ বৃদ্ধির প্রধান কারণ হতে পারে। অতএব, আপনার আর্থিক কাজ এবং অর্থ সম্পর্কিত সবকিছু আপনার বন্ধু বা আত্মীয়দের সাথে ভাগ করা এড়িয়ে চলুন, অন্যথায় তারা আপনার কাছ থেকে ঋণের দাবি করে আপনার আর্থিক বাজেট নষ্ট করতে পারে। এই সপ্তাহে, ব্যবসায়িক ব্যক্তিদের কোন ব্যবসায়িক/আইনি নথিতে সঠিকভাবে না বুঝে স্বাক্ষর করা থেকে বিরত থাকতে হবে। অন্যথায় আপনি নিজেকে কিছু বড় সমস্যায় ফেলতে পারেন। তাই তাড়াহুড়ো করে দলিল নিয়ে অগ্রাহ্য হবেন না। এই সপ্তাহে শিক্ষার্থীদের তাদের বই বা শিক্ষা সংক্রান্ত নোটগুলি একটি নিরাপদ স্থানে রাখতে হবে, কারণ সম্ভাবনা আছে যে আপনি সেগুলিকে কোনও জায়গায় তাড়াহুড়ো করে রাখবেন, যা পরে খুঁজে পেতে আপনার সমস্যা হতে পারে। উপায়- মা কালীর উপাসনা করুন এবং উনার মন্ত্র জপ করুন।

 বৃশ্চিক রাশি   আপনি এখন পর্যন্ত যে শক্তি হারিয়েছেন, সেই ইতিবাচক শক্তি এই সপ্তাহে আপনার সাথে প্রচুর পরিমাণে থাকবে। অতএব, আপনার শক্তিকে সঠিক দিকে ব্যবহার করুন এবং এটি থেকে ভাল লাভ অর্জন করুন, অন্যথায় এই সপ্তাহে অতিরিক্ত কাজের চাপ আপনার বিরক্তির কারণ হয়ে উঠবে। যার কারণে আপনি নিজেকে মানসিক চাপও দিতে পারেন কারণ এই সময়ে কার্যকারক চন্দ্র শুক্রের সাথে দ্বাদশ ভাবে অবস্থান করছে। এই সপ্তাহে, আপনার পরিবারের কোন জমি বা সম্পত্তি থেকে হঠাৎ টাকা পাওয়ার সম্ভাবনা আছে বলে মনে হচ্ছে। কিন্তু এই সময়ে, উত্তেজিত হয়ে ভুল করেও আপনার নিয়ন্ত্রণ হারাবেন না। অন্যথায়, আপনার লাভ একটি বড় ক্ষতিতে পরিণত হতে পারে। এই সপ্তাহে আপনার মন অনেক কিছুর কারণে বিভ্রান্ত হতে পারে। কিন্তু সব সমস্যা সত্ত্বেও যদি আপনি আপনার কাজে মনোযোগ দেন, তাহলে অবশ্যই সাফল্য এবং প্রতিপত্তি আপনারই হবে। তাই আপনার মনকে নিয়ন্ত্রণ করুন এবং নিজেকে সঠিক পথে পরিচালিত করার চেষ্টা করুন। এই সপ্তাহে, আপনার রাশির ছাত্রছাত্রীরা শিক্ষার ক্ষেত্রে আসা সমস্ত ধরণের সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবে কারণ শনি, মঙ্গল এবং বুধ আপনার পঞ্চম ভাবের দিকে দৃষ্টি দিচ্ছে। যার কারণে আপনি সতেজ বোধ করার পাশাপাশি চাপমুক্ত থাকবেন। এমন পরিস্থিতিতে, এই সময়টাকে কাজে লাগিয়ে, পড়াশোনার পাশাপাশি, শারীরিক ক্রিয়াকলাপকেও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। উপায়- চাঁদির গ্লাসে জল পান করুন আর মাতা-পিতার আশীর্বাদ নিন।