সাপ্তাহিক রাশিফল | ৭ থেকে ১৩ ফেব্রুয়ারি মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ৭ থেকে  ১৩ ফেব্রুয়ারি  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

 মেষ রাশি    মানসিক চাপের প্রত্যক্ষ প্রভাব আপনার স্বাস্থ্যকে আরও খারাপ করতে পারে এবং আপনি এই সপ্তাহে এইভাবে অনুভব করবেন। কারণ আপনার ব্যক্তিগত জীবনে চলমান অস্থিরতা আপনার মানসিক চাপ বৃদ্ধির প্রধান কারণ হয়ে উঠবে, যা আপনার স্বাস্থ্যকে নষ্ট করতে পারে। এই সপ্তাহে আর্থিক অবস্থার উন্নতির কারণে, আপনার পক্ষে গৃহস্থালীর প্রয়োজনীয় জিনিস কেনা অনেকাংশে সহজ হবে।যার ফলে আপনার পরিবারের সদস্যরাও আপনার প্রতি যেমন খুশি থাকবেন, তেমনি আপনি আরও ভালো করতে উৎসাহিত হবেন। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে, আপনার কিছুটা সময় বাড়ির বাচ্চাদের সাথে কাটানো উচিত। এমনকি যদি এর জন্য আপনাকে বিশেষ কিছু করতে হয়, কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে আপনি তাদের মনের বিষয়গুলি বুঝতে এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সক্ষম হবেন। জীবনের তাড়াহুড়ো এবং ব্যস্ততার মধ্যে, আপনি এই সপ্তাহে কর্মক্ষেত্রে কিছুটা বিরক্ত আচরণ করতে পারেন। এই কারণে, আপনার অন্যান্য সহকর্মীদের সাথে বিবাদের সম্ভাবনা রয়েছে। যদিও, এই সময়, আপনি আপনার ভুল স্বীকার করে শীঘ্রই সেই বিরোধ শেষ করতে সক্ষম হবেন। শিক্ষাক্ষেত্রে, এই বছর, শিক্ষার্থীরা অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে তাদের শিক্ষার প্রতি মনোযোগী রাখতে সক্ষম হবে। অন্যদিকে, আপনি যদি পড়াশোনায় একজন সাধারণ শিক্ষার্থী হন, তাহলে সাফল্য পেতে এই সপ্তাহে আপনার শিক্ষক-শিক্ষিকাদের সাহায্যের প্রয়োজন হতে পারে। উপায় - প্রতিদিন 27 বার “ওং কেতবে নমঃ” র জপ করুন।

 বৃষভ রাশি    আপনি যদি অসুস্থ ছিলেন, তবে এই সপ্তাহে আপনাকে এমন জিনিস এবং ক্রিয়াকলাপগুলিতে কাজ করতে হবে, যা আপনার স্বাস্থ্যের উন্নতি করতে পারে। তাই নিজেকে সুস্থ রাখতে, আপনার খারাপ অভ্যাসের সংশোধন নিয়ে আসুন এবং ভাল খাবার গ্রহণ করে নিজেকে আরও মশলাদার খাবার থেকে দূরে রাখুন। আর্থিক বিষয়ে, এই সপ্তাহটি আপনার রাশির জাতকদের জন্য খুব ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ এই সময়কালে অনেক গ্রহের দৃষ্টি আপনাকে আপনার আয় বৃদ্ধি এবং আপনার সঞ্চিত সম্পদে যোগ করার অনেক সুযোগ প্রদানে কাজ করবে। এই সপ্তাহে, হঠাৎ করে পরিবার সম্পর্কিত কিছু নতুন দায়িত্ব পাওয়ার ফলে আপনার সমস্ত পরিকল্পনা ব্যাহত হতে পারে। এই সময়ে, আপনি নিজেকে গৃহস্থালির কাজে এতটাই আটকে থাকবেন যে, আপনি মনে করতে পারেন যে আপনি অন্যের জন্য বেশি এবং নিজের জন্য কম করতে সক্ষম। এ কারণে কিছু রাগ আপনার স্বভাবেও প্রতিফলিত হতে পারে। অংশীদারিত্বে কোনও নতুন প্রকল্প শুরু করার জন্য এই সপ্তাহটি দুর্দান্ত হতে চলেছে। শিক্ষার্থীদের জন্য যোগাস তৈরি করা হচ্ছে যে এই সপ্তাহটি আপনার রাশির জন্য খুব ভাল হবে। এই সময়ে, আপনার শিক্ষার পথে আসা সমস্ত ধরণের বাধাই কেবল দূর হবে না, আপনি যদি কোনও বিদেশী বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করেন তবে আপনি এতে সাফল্যও পাবেন। উপায় - "ওং ভ্রাঙ ভৃঙ্গ ব্রং সঃ রাহবে নমঃ” র জপ করুন।

 মিথুন রাশি    স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনাকে খুব ভাল স্বাস্থ্য দেবে। যদিও ছোটখাটো সমস্যা আসতেই থাকবে, কিন্তু আপনি বড় কোনো রোগের শিকার হবেন না এবং শারীরিকভাবে আগের থেকে অনেক বেশি সুস্থ থাকবেন। এই সপ্তাহে আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পেতে পারে, যা আপনি পূরণ করতেও প্রস্তুত থাকবেন। যদিও, এই সময় আপনাকে আপনার জমা করা অর্থের চেয়ে বেশি অর্থ ব্যয় করতে হবে, যার কারণে কিছু আর্থিক ক্ষতি হতে পারে। আপনার পোশাক বা চেহারায় আপনার দ্বারা করা পরিবর্তনের কারণে পরিবারের সদস্যরা আপনার উপর রাগ করতে পারে। তা সত্ত্বেও, আপনি এটিকে বিবেচনা না করে নিজের মনের কথা বলতে ব্যস্ত বলে মনে হবে, যার পার্শ্ব প্রতিক্রিয়া আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ এবং লক্ষ্য অর্জনের জন্য, অতীতে আপনার তৈরি প্রতিটি কৌশল এবং পরিকল্পনা, অফিসে কেউ বাধা দিতে পারে। যার কারণে আপনাকে অনেক ঝামেলা পোহাতে হবে, তাই আপনার চোখ খোলা রাখুন এবং আপনার চারপাশে ঘটছে এমন কার্যকলাপ সম্পর্কে সচেতন থাকুন। অনেক শিক্ষার্থী এই সপ্তাহে নিজেদের সতেজ করতে তাদের বন্ধু বা কাছের লোকদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারে। যাইহোক, এইরকম কিছু পরিকল্পনা করার আগে, আপনাকে আপনার সমস্ত অসমাপ্ত কোর্সগুলি সম্পূর্ণ করার পরামর্শ দেওয়া হচ্ছে উপায় - প্রতিদিন 27 বার “ওং হনুমতে নমঃ” র জপ করুন। 

কর্কট রাশি  এই সময়ে আপনি ব্যায়াম বা যোগকে আপনার জীবনের একটি অংশ করে নিতে পারেন। কারণ এই সময়ে অনেক গ্রহ-নক্ষত্রের অনুকূল গতিবিধি আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিতে উৎসাহিত করবে। তাই এর ভালো ও সঠিক সুবিধা নিন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে ব্যবসায়ীদের বড় আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সেজন্য আপনি এমন একজনকে বিশ্বাস করবেন না যে অতীতে আপনার সাথে প্রতারণা করেছে। এছাড়াও, আপনার অর্থ লেনদেন সম্পর্কে যতটা সম্ভব সতর্ক থাকুন। এই সপ্তাহে আপনার জ্ঞান আপনার চারপাশের লোকদের মুগ্ধ করবে। বিশেষ করে এই সপ্তাহে, আপনি আপনার ভাল স্বভাবের কারণে আপনার বাড়ির কাছের বিপরীত লিঙ্গের ব্যক্তিকেও আকৃষ্ট করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে পদোন্নতি, বেতন বৃদ্ধি এবং ক্ষেত্র বিশেষে উচ্চ পদে যোগদানের জোরালো সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা এই পুরো সপ্তাহে অকেজো কার্যকলাপে তাদের বেশিরভাগ সময় নষ্ট করতে পারে, যার পরে তারা তাদের ভুল বুঝতে অনেক দেরি হয়ে যাবে। অতএব, আপনার শিক্ষক এবং মুরুব্বিদের কাছ থেকে সঠিক দিকনির্দেশনা পেয়ে সঠিক পথে এগিয়ে যাওয়া আপনার জন্য ভাল হবে। উপায় - শনিবারের দিন শনি দেবের জন্য যজ্ঞ করুন।

আরও পড়ুন       আজকের রাশিফল

আরও পড়ুন        সাপ্তাহিক রাশিফল

আরও পড়ুন        মাসিক রাশিফল   

আরও পড়ুন        বার্ষিক রাশিফল