সাপ্তাহিক রাশিফল ৭থেকে ১৩ জুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ৭থেকে ১৩ জুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি  এই সপ্তাহটি আপনার স্বাস্থ্য জীবনে ইতিবাচক পরিবর্তন আনবে তবে আপনার মুখে কোনও ধরণের উপাদান প্রয়োগ করার আগে এটি ভালভাবে জানা আপনার পক্ষে ভাল। একই সাথে, গলা সম্পর্কিত সমস্যাগুলি দূর করতে ভ্রামারী যোগ অনুশীলন করাও আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ এবং ভাল প্রমাণিত হতে চলেছে। এই সপ্তাহে এটি সম্ভব যে আপনি আগের যে কোনও বিনিয়োগ থেকে ভাল অর্থ পাবেন। এই কারণে, অন্যের উপর বেশি ব্যয় করার সময়, আপনি তাদের কোনও পার্টিতে দেওয়ার পরিকল্পনা করতে পারেন। যার উপর আপনাকে প্রত্যাশার চেয়ে বেশি মূল্য দিতে হবে। এই ক্ষেত্রে, কিছু ব্যয় করার সময়, দয়া করে আবার একবার চিন্তা করুন। এই সপ্তাহে বাড়িতে কোনও ছোট অতিথির আগমনের সুসংবাদ পরিবারে শান্তির পরিবেশ নিশ্চিত করবে। এটি পরিবারের সদস্যদের মধ্যেও ভ্রাতৃত্ব বাড়িয়ে তুলবে, তাই সপ্তাহের শেষে পরিবারের সাথে এই সুখ উদযাপন করে, পিকনিকে যাওয়ার পরিকল্পনা করুন। যদি আপনি বিদেশ যাওয়ার ইচ্ছা রেখেছিলেন তাহলে এই সপ্তাহে আপনার এই স্বপ্ন পূর্ণ হতে পারে। কেননা যোগ হচ্ছে যে আপনার কর্মক্ষেত্রের সাথে জড়িত, কোন বিদেশ যাত্রা তে যেতে হতে পারে। যারফলে আপনি ভালো উপার্জন করতে পারেন, নিজের ক্যারিয়ারে এগিয়ে যাওয়ার রাস্তা সুনিশ্চিত করতে পারবেন। সেইজন্য এই ব্যাপারে না ভেবে চেষ্টা করুন। এই সপ্তাহে অনেক শিক্ষার্থী কাঙ্ক্ষিত কলেজ বা কোর্সে ভর্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। যার কারণে তাদের মনোবল কেবল বৃদ্ধি পাবে না, তবে তাদের আত্মবিশ্বাস ও সাহসও উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। উপায়: প্রতি মঙ্গলবার হনুমান কে চামেলী তেল আর সিঁদুর চড়ান।

বৃষভ রাশি    আপনি যদি এই সপ্তাহে একটি সুখী জীবনযাপন করতে চান, তবে আপনার জেদী এবং বাধা মনোভাবকে বাইপাস করা আপনার সবচেয়ে প্রয়োজন। কারণ এটির সাথে আপনাকে সময় নষ্ট করার পাশাপাশি অন্যের সাথে আপনার সুসম্পর্ক নষ্ট করতে হতে পারে। এই সপ্তাহ আপনার ভিতরে রচনাকৃত বিচারের বৃদ্ধি হবে, যারফলে আপনি অর্থ উপার্জনের নতুন সুযোগ খুঁজে, ভালো মুনাফা কামাতে পারবেন। যদিও এই সময় সব দরখাস্তে সাইন করার আগে, আপনার সেটিকে আরামে পড়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার আশে-পাশের প্রভাবশালী আর গুরুত্বপূর্ণ লোকেদের সাথে পরিচয় বাড়ানোর জন্য, আপনার দ্বারা সামাজিক গতিবিধিতে ভাগ নেওয়া ভালো সুযোগ প্রমাণিত হবে। কেননা এই সপ্তাহে অন্যদের প্রভাবিত করার আপনার ক্ষমতা, আপনার অনেক পজেটিভিটি নিয়ে আসবে। এই সপ্তাহে, আপনার ক্যারিয়ারে আরও ভাল করার সময় আপনি অতিরিক্ত অহঙ্কারী হয়ে উঠতে পারেন, যার কারণে আপনি কর্মক্ষেত্রে অন্যের কাছ থেকে আরও বেশি আশা করবেন। আপনি এটি না চেয়ে আপনার অধীনে কাজ করা কর্মচারীদেরও ক্ষতি করতে পারেন। সুতরাং এই পুরো সপ্তাহে আপনার প্রথম থেকেই এই যত্ন নেওয়া দরকার। এই সপ্তাহে, আপনার বড় ভাইবোনরা আপনাকে যে কোনও বিষয় বুঝতে সাহায্য করবে, যাতে আপনি আপনার পূর্বের চাপ থেকে মুক্তি পেতে সক্ষম হন। যাইহোক, এই সময়ের মধ্যে, আপনাকে অন্যান্য পাঠ্যক্রমিক ক্রিয়াকলাপেও অংশ নিতে হবে, কেবল নিজের পড়াশুনার মধ্যে সীমাবদ্ধ না রেখে। কারণ কেবলমাত্র এর মাধ্যমে আপনার মনে সৃজনশীল চিন্তাভাবনা বৃদ্ধি পাবে। উপায়: শনি যন্ত্রকে পূর্ণ রূপে অভিমন্ত্রিত করার পরে উনার পুজো করুন।

 মিথুন রাশি    এই সপ্তাহে নিয়মিত অনুশীলন আপনাকে ফিট রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের মধ্যে অনেক ভাল পরিবর্তনগুলির পুরো যোগফল দেখা যাচ্ছে। যাদের স্থূলত্বের সমস্যা রয়েছে তাদের জন্য সময়টি বিশেষভাবে ভাল হবে। কারণ এই লোকেরা তাদের কিছু সমস্যা চিরকালের জন্য মুক্তি দিতে সক্ষম হবে। রাজকোষীয় আর মুদ্রিক লাভ করার দিক থেকে, এই সপ্তাহ সামান্য থেকে উত্তম হবে। কেননা আপনার রাশির জাতকদের, এই সময় অনেক সুযোগের সঠিক ব্যবহার করার জন্য নিজের জীবনসাথীর পরিবার বা পৈতৃক সম্পত্তি থেকে কিছু হঠাৎ করে লাভ মিলতে পারে। যদি আপনি পূর্ব অনেক সময় ধরে, নিজের ঘর নেওয়ার চেষ্টা করছিলেন তাহলে, এই সপ্তাহে সেটি নিয়ে আপনার পরিবারে চর্চা হতে পারে। এই সময় আপনার বিচার আর পরামর্শও ঘরের বড়োদের মাধ্যমে গুরুত্ব প্রাপ্ত পাবে। এরফলে আপনার মনবল বাড়বে, তার সাথেই পারিবারিক পরিবেশে অনুকূলতা দেখে আপনি বাইরে থেকে খাবার বা মিষ্টি অর্ডার করতে পারেন। যারা অংশীদারীতে বাণিজ্য করছেন তাদের পরামর্শ দেওয়া হচ্ছে যে এর মধ্যে কিছু ভুল হলে আপনার বিষয়গুলি পরিষ্কার রাখতে বা প্রস্থান কৌশলটি পরিকল্পনা করার প্রয়োজন হতে পারে, কারণ এই সপ্তাহ অংশীদারিত্বের জন্য কেবলমাত্র আরও কার্যকর। প্রমাণিত হবে, যখন আপনি নিজেও করবেন ব্যবসায়ের প্রসারিত করার চেষ্টা করতে দেখা যায়। যদি আপনি ঘর থেকে দূরে কোন ভালো এবং বড় কলেজে দাখিল হওয়ার কথা ভাবছিলেন, তাহলে এই সময় সম্ভবনা কিছুটা বেশি অনুকূল দেখা যাচ্ছে। এরকম সময়ে, অনেক ছাত্রদের নিজের শিক্ষকের সমর্থন নেওয়ার প্রয়োজন হবে। যদিও এই সময় যে কোন কারণবশত শর্ট-কার্ট করা থেকে বাঁচুন, অন্যথা জীবনভর পচতাতে হতে পারে। উপায়: তামার বাসনে জল পান করুন।

কর্কট রাশি   এই সপ্তাহে, আপনার স্বাস্থ্য গত সপ্তাহের চেয়ে ভাল হবে এবং আপনার স্বাস্থ্যও শক্তিশালী হওয়ার সাথে আপনি আরও অনেক ভাল অনুভব করবেন। এই কারণেই আপনি এই বছরে দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এছাড়াও, আপনার জীবনও এই সময়ে শক্তিতে পূর্ণ হবে। এই সপ্তাহে, আপনার আপনার সমস্ত বিনিয়োগ এবং এর সাথে সম্পর্কিত ভবিষ্যতের সমস্ত পরিকল্পনা গোপন রাখতে হবে। অন্যথায়, আপনার কাছের কেউ এই স্কিমগুলির সুবিধা নিতে এবং আপনাকে অর্থ দিতে পারে। পারিবারিক জীবনে উন্নতি করতে এই সপ্তাহে আপনাকে আপনার পক্ষ থেকে চেষ্টা করতে দেখা যাবে। এই সময়ের মধ্যে পিতামাতার স্বাস্থ্যের উন্নতি হবে, যা তাদের যথাযথ সমর্থন পেতে আপনাকে সহায়তা করবে। এছাড়াও, আপনার ছোট ভাইবোনরাও আপনার কাছ থেকে ন্যায্য মতামত পেতে সক্ষম হবে। এই সপ্তাহে, আপনি কোনও ব্যয়বহুল কাজ বা ক্যারিয়ারের বৃদ্ধি অর্জনের পরিকল্পনায় হাত রাখতে পারেন। এ জাতীয় পরিস্থিতিতে এর সাথে সম্পর্কিত যে কোনও পদক্ষেপ নেওয়ার আগে আপনাকে এ সম্পর্কে সঠিকভাবে চিন্তা করতে হবে। আপনার যদি এটির প্রয়োজন হয় তবে আপনি আপনার প্রবীণ এবং প্রবীণদেরও সহায়তা নিতে পারেন। এই সপ্তাহে ভাইবোনদের কাছ থেকে সমর্থন আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলতে পারে। তবে এর জন্য আপনাকে তাদের গুরুত্ব দূরে সরিয়ে দেওয়ার জন্য পরামর্শ দেওয়া হচ্ছে, আপনার শিক্ষার দিকে আরও ভাল পারফরম্যান্স দেওয়ার জন্য তাদের সাহায্য চাইতে। উপায়: নিজের ঘরে ঈশান কোণাতে জলের ফোয়ারা রাখুন।