সাপ্তাহিক রাশিফলে ৭থেকে ১৩ জুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ৭থেকে ১৩  জুন ধনু-মকর-কুম্ভ-মীন রাশির ভাগ্যফল

 ধনু রাশি     এই সপ্তাহে আপনার স্বাস্থ্যে বদলাব দেখা যাবে, যে কারণে খেলা আর বাইরের গতিবিধিতে আপনার এগিয়ে গিয়ে অংশগ্রহণ করা, আপনার হারানো উর্জাকে আবার এক জায়গায় করে আপনাকে ভালো জীবন যাপন করতে সাহায্য মিলবে। এই সপ্তাহের সময় কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনি যে সমস্যার আগে মুখোমুখি হয়েছিলেন তা এই মুহুর্তে সম্পূর্ণরূপে কাটিয়ে উঠার সম্ভাবনা রয়েছে। যার সাহায্যে আপনি বিনিয়োগ সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন এবং এটি থেকে অর্থও পাওয়া সম্ভব। এই সপ্তাহ আপনি আপনার অতিথির সাথে, কিছু সময় কাটানোর সময় কোন পরামর্শ দিতে পারে। তার সাথে এই সময় আপনার ব্যবহার ঘরের লোকেদের প্রতিও ভালো থাকবে, যা চলাকালীন আপনার মাতা-পিত আপনাকে দেখে খুশি হবেন আর এরফলে আপনিও প্রসন্নতা অনুভব করবেন। এটা সম্ভব যে কর্মক্ষেত্রে হঠাৎ করে আপনাকে কিছু গুরুত্বপূর্ণ ভূমিকা ও দায়িত্ব পরিচালনার জন্য বলা যেতে পারে, যা আপনাকে এই সপ্তাহে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে পুরোপুরি ব্যর্থ করে তুলবে। এমন পরিস্থিতিতে, উদ্যোগে আপনি এমন কিছু সিদ্ধান্ত নিতে পারেন, যা আপনাকে ভবিষ্যতে নেতিবাচক ফলাফল দেবে। এই সপ্তাহে, শিক্ষার্থীদের জোরেশোরে পার্টি করতে দেখা যেতে পারে, যার প্রত্যক্ষ প্রভাব পড়বে তাদের শিক্ষায়। এ জাতীয় পরিস্থিতিতে আপনার বুঝতে হবে যে কোনও কিছুর আধিক্য সর্বদা এড়ানো উচিত, অন্যথায় এটি নেতিবাচক ফলাফলের ফলস্বরূপ। উপায়: ভিকারী কে নিরাশ করবেন না, উনাদের সর্বদা কিছু না কিছু অবশ্যই দিন। 

 মকর রাশি    এই সপ্তাহে নিয়মিত অনুশীলন আপনাকে ফিট রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এই সময়ে, আপনার স্বাস্থ্যের মধ্যে অনেক ভাল পরিবর্তনগুলির পুরো যোগফল দেখা যাচ্ছে। যাদের স্থূলত্বের সমস্যা রয়েছে তাদের জন্য সময়টি বিশেষভাবে ভাল হবে। কারণ এই লোকেরা তাদের কিছু সমস্যা চিরকালের জন্য মুক্তি দিতে সক্ষম হবে। এই সপ্তাহে, সর্বোপরি, আপনার নিজের ব্যয়গুলি পরীক্ষা করা উচিত। এর জন্য, বাড়ির জন্য কেনাকাটা করার সময়, হাত খোলার মাধ্যমে অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন নইলে ভবিষ্যতে আপনি বিশাল আর্থিক সঙ্কটের কারণে সমস্যার মুখোমুখি হতে পারেন। এই সপ্তাহে, আপনার স্ত্রী আপনাকে পরিবারের সাথে পুনর্মিলন করতে সহায়তা করবে এবং তিনি এতে আপনার জন্য সবচেয়ে সহায়ক হিসাবে প্রমাণিত হবেন। যোগাসগুলিও তৈরি করা হচ্ছে যে আপনি হঠাৎ করে আপনার আত্মীয় এবং বন্ধুদের কাছ থেকে এক ধরণের ভাল উপহার পান।এই সপ্তাহের কাজের সম্মুখভাগে, আপনার আগের কঠোর পরিশ্রম অবশ্যই এই সপ্তাহে রঙ আসবে। যার সাহায্যে আপনি পদোন্নতি পেতে সক্ষম হবেন। আপনার অগ্রগতি দেখে আপনার পরিবারের সদস্যরাও আপনাকে গর্বিত করবে এবং ফলস্বরূপ, আপনি আপনার পরিবারে আপনার হারানো শ্রদ্ধা ফিরে পেতে সক্ষম হবেন। এই সময় সেসব ছাত্ররা নিজেদের পরিশ্রমের দিকে ধ্যান দেওয়ার অধিক প্রয়োজন হবে, যারা জীবনে নিজের লক্ষকে নিয়ে বিশ্বাসী। কেননা আপনাকে এই সময় সবথেকে বেশি সংঘর্ষ, নিজের উপর অহংকার হাবি হতে দিবেন না। উপায়: কালো আর নীল রংয়ের কাপড় ধারণ করা থেকে বাঁচুন।

 কুম্ভ রাশি    এই সপ্তাহে, আপনার অতীতের অনেকগুলি ভুল সিদ্ধান্ত আপনার জন্য মানসিক অশান্তি এবং ঘরোয়া ঝামেলা সৃষ্টি করতে পারে। এমন পরিস্থিতিতে পরিবারের সদস্যদের যথাসম্ভব বসিয়ে শান্তিপূর্ণভাবে প্রতিটি সমস্যা সমাধানের চেষ্টা করুন। অন্যথায়, জিনিসগুলি খারাপ হয়ে গেলে আপনি নিজেকে একা খুঁজে পাবেন এবং নিজেকে সঠিক এবং ভুল সিদ্ধান্ত নিতে অক্ষম দেখতে পাবেন। এই সপ্তাহে চাকরিপেশা জাতকদের আয়ে, বৃদ্ধি হওয়ার যোগ তৈরী হচ্ছে। এরকম সময়ে কিছু ছোট নিবেশে নিজের অর্থ খরচা করতে পরামর্শ দেওয়া হচ্ছে, কেননা এরফলেই উনি আর্থিক লাভ পাওয়ার সম্ভবনা হবে আর উনি নিজের ভবিষ্যৎ সুরক্ষিত করতে সফল হবেন। এই সপ্তাহে আপনাকে অনেক পারিবারিক এবং পরিবারের কাজ করতে হবে, যা আপনাকে আরও ক্লান্ত বোধ করবে। এমন পরিস্থিতিতে আপনার সমস্ত শক্তি একক কাজে লাগাবেন না, ধীরে ধীরে প্রতিটি কাজ সঠিকভাবে করুন। এই সময়ে, যদি প্রয়োজন হয় তবে আপনি পরিবারের অন্যান্য সদস্যদেরও সাহায্য নিতে পারেন। যারা ইতিমধ্যে আপনার রাশিচক্রের কোনও বিদেশী সংস্থায় কাজ করছেন, তাদেরকে এই সপ্তাহে কোনও বড় পদোন্নতি বা লাভ হওয়ার সম্ভাবনা দেখা যায়, যার কারণে কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতনরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনার সহকর্মীরাও এর মধ্যে থাকবেন আপনাকে পুরোপুরি সমর্থন দিতে দেখা যাবে। এই সপ্তাহে, আপনাকে পড়াশোনার প্রতি শিথিল মনোভাব এড়াতে হবে। অন্যথায় আসন্ন পরীক্ষায় আপনাকে গুরুতর নেতিবাচক ফলাফলের মুখোমুখি হতে হতে পারে। অতএব, যথাসম্ভব আপনার পাঠ এবং অধ্যয়নের বিষয়ে গুরুতর হওয়ার চেষ্টা করুন। উপায়: ভালো পরিণামের জন্য মাথাতে কেশরের তিলক লাগান।

 মীন রাশি  এই সপ্তাহে, আপনি অনেকাংশে সুস্থ বোধ করবেন। কারণ এরই মধ্যে আপনি নিজের পরিবার এবং কর্মক্ষেত্রে সঠিক ভারসাম্য বজায় রাখতে এবং এর মধ্যে আপনার স্বাস্থ্য বজায় রাখতে সফল হতে পারবেন। যদি আপনার আর্থিক ভবিষ্যতের কথা বিশ্বাস করা হয়, তবে আপনার রাশির জাতকদের একটি বিশেষ পরামর্শ দেওয়া হয় যা কাউকে অর্থ দেন না এবং এই সপ্তাহে কারও কাছ থেকে ঋণ নেবেন না। কারণ এই সময়টি আপনাকে লাভের প্রবল সম্ভাবনা দেখাচ্ছে যার কারণে আপনি আপনার ঋণ গ্রহীতাদের অর্থ দেওয়ার জন্য মন তৈরি করতে পারেন।এই সপ্তাহে, জনসাধারণের জায়গায় কাউকে শ্লীলতাহানি করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনি ঝগড়াটে পড়তে পারেন। ফলস্বরূপ, আপনার চিত্রটি কেবল খারাপই হবে না, তবে আপনি নিজেকে একটি বড় আইনি বিবাদে জড়িয়ে ফেলবেন। আপনার জন্য এই সপ্তাহটি ক্যারিয়ার লিজের চেয়ে ভাল হতে চলেছে। কারণ এই সময়ের মধ্যে, আপনি আপনার যে কোনও ব্যাধি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন, যার মাধ্যমে আপনি আপনার ক্ষেত্রে আরও কঠোর পরিশ্রম করে আপনার লক্ষ্য অর্জনের চেষ্টা করতে দেখা যাবে। অনেক শিক্ষার্থী এই সপ্তাহে নিজেকে সতেজ রাখতে তাদের বন্ধু বা নিকটতম বন্ধুদের সাথে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। তবে এ জাতীয় কোনও পরিকল্পনা করার আগে আপনাকে আপনার সমস্ত অসম্পূর্ণ কোর্সটি সম্পূর্ণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। উপায়: নিজের ঘর আর পুজোর জায়গা পরিষ্কার রাখুন আর মন্দির বা গুরুদুয়ারের পরিষ্কার পরিচ্ছন্নতাতে অংশ নিন।