সাপ্তাহিক রাশিফল | ৭ থেকে ১৩মার্চ ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ৭ থেকে ১৩মার্চ  ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি    Dhanu Rashifal 7 Mar 2022 - 13 Mar 2022 এই সপ্তাহে আপনার স্বাস্থ্য সাধারণত ভাল থাকবে। কারণ অনেক গ্রহের শুভ দৃষ্টি আপনার স্বাস্থ্যকে শক্তিশালী করবে এবং একই সাথে আপনাকে দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি দেবে। অতএব, এই সপ্তাহে আপনার মন খুশি থাকতে সক্ষম হবে। এটা সম্ভব যে আপনার পিতামাতা বা আপনার সঙ্গী কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য এই সপ্তাহে আপনার কাছে অর্থ চাইতে পারেন। যার কারণে আপনাকে তাদের টাকাও দিতে হবে, কিন্তু এতে আপনার আর্থিক অবস্থা খারাপ হওয়ার সম্ভাবনা বেড়ে যাবে।

এই সপ্তাহে, আপনি প্রত্যাশার চেয়ে বেশি, আপনি আপনার বড় ভাইবোনদের সমর্থন পাবেন। যার কারণে আপনি আপনার যে কোনও বড় ঝামেলা থেকে বেরিয়ে আসতেও সফল হবেন। যাইহোক, এর জন্য আপনাকে বিনা দ্বিধায় তাদের সামনে আপনার সমস্যাগুলি প্রকাশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কর্মজীবন এবং পেশার ক্ষেত্রে, আপনার রাশিচক্র এই সপ্তাহে তাদের মানসিক চাপ এবং জীবনের উত্থান-পতন থেকে মুক্তি পাবে। কারণ এই সময়টি আপনার জীবনে কিছু ভালো পরিবর্তন এবং অপ্রত্যাশিত ঘটনা নিয়ে আসতে চলেছে, যার জন্য আপনি অনেক দিন ধরে অপেক্ষা করছিলেন।

আপনি যদি বাড়ি থেকে দূরে পড়াশোনা করেন তবে এই সপ্তাহে শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় ভাল করবে, তবে পরিবারের সদস্যদের স্মৃতি মাঝখানে কিছু বাধা তৈরি করতে পারে। তাই আপনাকে নিজেকে প্রস্তুত করতে হবে, আপনার সর্বোচ্চ সীমা পর্যন্ত কঠোর পরিশ্রম করতে হবে। এ জন্য পরিবারের সদস্যদের সঙ্গে ফোনে কথা বলে আপনার দুশ্চিন্তা প্রশমিত করতে পারেন। উপায় - বৃহস্পতিবারের দিন শুধু দুধ আর ফল খেয়ে ব্রত করুন। 

 মকর রাশি    Makar Rashifal 7 Mar 2022 - 13 Mar 2022 এই সপ্তাহে আপনাকে বিশেষভাবে নির্দেশ দেওয়া হয়েছে বাড়িতে আপনার অতিরিক্ত সময় কাটাতে, বিরক্ত হওয়ার পরিবর্তে, আপনার শখগুলি অনুসরণ করতে বা আপনি যে কাজগুলি করতে সবচেয়ে বেশি উপভোগ করেন সেগুলি করার জন্য৷ কারণ এর মাধ্যমে আপনি নিজেকে অনেকাংশে চাপমুক্ত রাখতে পারবেন। এই সপ্তাহ জুড়ে ভাগ্য আপনার পক্ষে থাকবে, তবে যেহেতু শনি আপনার সিংহাসনে অবস্থিত, তাই আপনাকে কোনও কাজে অপ্রয়োজনীয় তাড়াহুড়ো না করার পরামর্শ দেওয়া হচ্ছে, ধৈর্য ধরুন এবং জীবনের প্রক্রিয়ায় বিশ্বাস রাখুন।

এছাড়াও, যে কোনও বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগ করুন। . এই সপ্তাহে আপনাকে আপনার ঘরোয়া দায়িত্বগুলি খুব ভালভাবে বুঝে পালন করতে হবে। কারণ আপনি যদি কোনো কারণে তাদের উপেক্ষা করেন, আপনি না চাইলেও আপনার পরিবারের সদস্যদের রাগান্বিত করতে পারেন। এই পুরো সপ্তাহে, আপনি আপনার পেশাগত জীবনে দুর্দান্ত অর্জন করতে সক্ষম হবেন। এছাড়াও, আপনার রাশিচক্রে গ্রহের অনুকূল উপস্থিতি এটিও দেখায় যে, আপনি আপনার কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রমী, আরও বেশি ফলপ্রসূ এবং দক্ষ হিসাবে আবির্ভূত হবেন এবং আপনার এই কূটনৈতিক এবং কৌশলী আচরণ আপনাকে সহজেই কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে সহায়তা করবে,

এছাড়াও আপনি সিনিয়র ম্যানেজমেন্ট থেকে প্রশংসা পাবেন. এই সপ্তাহে, আপনার রাশির জাতক জাতিকারা যদি প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে চায়, তবে তাদের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। অন্যদিকে, আপনি যদি উচ্চশিক্ষার পরে একটি ভাল চাকরি খুঁজছেন, তবে এই সময়ে আপনি আপনার জ্ঞানের সাহায্যে আরও ভাল বিকল্প পেতে প্রচুর সাফল্য পাবেন। উপায় - শনিবারের দিন বিকলাঙ্গদের সিদ্ধ চাল দান করুন।

 কুম্ভ রাশি    Kumbha Rashifal 7 Mar 2022 - 13 Mar 2022 এই সপ্তাহে শনি দ্বাদশ ভাবে এবং বৃহস্পতি লগ্ন ভাবে থাকার কারণে, আপনি সবকিছু সত্ত্বেও মানসিকভাবে দুর্বল বোধ করবেন। এটা সম্ভব যে আপনি বাইরে থেকে স্বাভাবিক দেখাতে পারেন, কিন্তু ভিতরে থেকে আপনি আপনার জীবনে কি চান তা নিয়ে আপনি অনিশ্চিত এবং অস্থির হবেন। আপনি যদি বিচক্ষণতার সাথে কাজ করেন তবে এই সপ্তাহে আপনি অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন। তবে এর জন্য আপনাকে সঠিক কৌশল তৈরি করতে হবে এবং সেই অনুযায়ী কাজ করতে হবে।

এই সপ্তাহে, পরিবারের সদস্যদের আপনার নিয়ন্ত্রণে রাখা, তাদের উপর আপনার নিয়ম চাপিয়ে দেওয়ার এবং তাদের কথা না শোনার প্রবণতা আপনার বিরুদ্ধে যেতে পারে। কারণ এ কারণে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। যার কারণে না চাইলেও তাদের সমালোচনার মুখে পড়তে হতে পারে। আপনার পরিচিত বা কাছের বা আত্মীয়ের সাথে অংশীদারিত্বে যে কোনও ব্যবসা করার আগে, তার সম্পর্কে আপনার অন্তর্নিহিত অনুভূতিগুলি শুনতে ভুলবেন না।

কারণ হয়তো আপনি তাকে ছোট মনে করে তার পরামর্শকে গুরুত্ব দিচ্ছেন না, সে আপনাকে ব্যবসায় সম্প্রসারণের জন্য একটি বড় পরামর্শ দিতে পারে। এই সপ্তাহে অনেক শিক্ষার্থীকে অপ্রয়োজনীয় ভ্রমণ করতে হবে। যার কারণে তারা পড়াশুনার জন্য সঠিক সময় পাচ্ছে না। এমন পরিস্থিতিতে, এই সপ্তাহে যতটা সম্ভব অপ্রয়োজনীয় ভ্রমণ এড়িয়ে চলুন, অন্যথায় সমস্যা হতে পারে। উপায় - শনিবারের দিন ভিক্ষারিদের পুরোনো বস্ত্র দান করুন।

  মীন রাশি    Meen Rashifal 7 Mar 2022 - 13 Mar 2022 এই রাশির জাতক/জাতিকাদের এই সপ্তাহে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার মুখোমুখি হতে হবে না। তাই তাদের মানসিক ও শারীরিক চাপ থেকে দূরে রেখে তাজা ফলমূল ও সবুজ শাক-সবজি খাওয়ার জন্য বিশেষভাবে নির্দেশ দেওয়া হয়। এই সপ্তাহে আপনার পথে আসা সমস্ত স্কিমগুলিতে বিনিয়োগ করার আগে আপনাকে দুবার ভাবতে হবে।

কারণ সামনে থেকে সুযোগ আসার পেছনে কোনো গোপন ষড়যন্ত্র থাকতে পারে, যার খেসারত আপনাকে ভবিষ্যতে ভোগ করতে হবে। এই সপ্তাহে, আপনি আপনার পরিবার এবং বন্ধুদের প্রতি খুব সহযোগিতা করবেন। তবুও, আপনার বন্ধু এবং পরিবারকে আপনার উদার প্রকৃতির সুবিধা নিতে দেবেন না। না হলে সমস্যায় পড়তে পারেন। তাই আপনি যদি তাদের কোনো কিছুতে সাহায্য করতে না চান, তাহলে আপনাকে এই বিষয়ে তাদের না বলতে হবে।

কর্মজীবনের দিক থেকে সপ্তাহের শুরুটা খুব কার্যকর হতে চলেছে। কারণ এই সময়ে আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ যাত্রা শুরু হবে, তাই এটি করার আগে আপনার পিতামাতার কাছ থেকে অনুমতি নেওয়া নিশ্চিত করুন। অন্যথায়, পরে তারা এতে আপত্তি জানিয়ে অন্যদের সামনে আপনাকে বিব্রত করতে পারে। যে সমস্ত ছাত্রছাত্রীরা প্রফেশনাল কোর্সে ভর্তি হতে চান, এই সপ্তাহটি তাদের জন্য খুবই অনুকূল হবে। কারণ এই সময়ে আপনার অতীতের কঠোর পরিশ্রমের প্রতিফল ঘটবে, যার ফলে আপনি আপনার ইচ্ছা অনুযায়ী যেকোনো ভালো প্রতিষ্ঠানে ভর্তি হতে পারবেন। উপায় - প্রতিদিন 21 বার “ওং বৃহস্পত্যে নমঃ” র জপ করুন।