সাপ্তাহিক রাশিফল | ৮ থেকে ১৪ নভেম্বর মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ৮ থেকে  ১৪ নভেম্বর  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি    এই রাশির বয়স্ক ব্যক্তিদের এই পুরো সপ্তাহে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। এই জন্য, সকাল এবং সন্ধ্যায় পার্কে যান, প্রায় 30 মিনিট হাঁটুন এবং যতটা সম্ভব ধুলাবালিযুক্ত স্থান যাওয়া এড়িয়ে চলুন কারণ আপনার রোগ ভাবের অধিপতি বুধ আপনার সপ্তম ভাবে এবং তুলা রাশিতে মঙ্গল গ্রহ এবং সূর্য্যের সাথে উপস্থিত থাকবেন। এই সপ্তাহে আপনাকে সম্ভবত আপনার সমস্ত বিনিয়োগ এবং এর সাথে জড়িত সমস্ত ভবিষ্যতের পরিকল্পনা গোপন রাখতে হবে। অন্যথায়, আপনার কাছের কেউ, আপনার এই স্কিমগুলি থেকে আপনার সুবিধা নিয়ে আপনাকে অর্থ ক্ষতি করতে পারে। আপনার উদ্যমী, প্রাণবন্ত এবং উষ্ণ আচরণ আপনার চারপাশে বিশেষ করে আপনার পরিবারের সদস্যদের জন্য সুখ আনবে।

যার কারণে আপনি আপনার পিতামাতার কাছ থেকেও ভালবাসা এবং স্নেহ পাবেন। চাকরি পেশার সঙ্গে যুক্ত ব্যক্তিদের এই সপ্তাহে কর্মক্ষেত্রে নানা ধরনের সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহ আপনার ক্যারিয়ার ভাব আর মকর রাশিতে গুরু, চন্দ্রমা আর শনি যুক্ত হচ্ছে যে কারণে আপনি না চাইলেও আপনার দ্বারা এমন কোন ভুল হবে যার কারণে আপনার সিনিয়রের কাছ থেকে আপনাকে বকা খেতে হতে পারে। এই সপ্তাহে, শিক্ষার্থীরা তাদের পিতামাতা বা গুরুজনদের কাছ থেকে পড়াশোনার বিষয়ে এক ধরণের তিরস্কার পেতে পারে। এর কারণে পুরো সপ্তাহের জন্য আপনার মন খারাপ থাকবে। এমন সময় শুরু থেকেই এমন কোনো কাজ করবেন না, যার কারণে আপনার সমস্যা হয়। উপায়: মা কাত্যায়নীর পুজো করুন উনার মন্ত্রের জপ করুন।

 বৃষভ রাশি  বন্ধু বা সহকর্মীর স্বার্থপর আচরণ এই সপ্তাহে আপনার মানসিক শান্তি কেড়ে নিতে পারে। এমন পরিস্থিতিতে, সম্ভবত আপনি গাড়ি চালানোর সময় নিজেকে ফোকাস রাখতে পারবেন না। অতএব, আপনাকে এই সপ্তাহে গাড়ি চালানোর সময় আরও সতর্ক হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আর্থিক বিষয়ে, আপনি গতি বজায় রাখার জন্য সামান্য প্রচেষ্টা করার পরেও ভাল লাভ করতে সক্ষম হবেন কারণ আপনার আয়ের ভাবের অধিপতি আপনার ভাগ্য এবং মকর রাশিতে চন্দ্র ও শনির সাথে স্থিত থাকবে। এই কারণেই এই সময়ে গ্রহগুলির স্থিতি বলছে যে আপনার অপ্রত্যাশিত ব্যয় খুব কম হবে, যার কারণে আপনি প্রচুর পরিমাণে আপনার সম্পদ সঞ্চয় করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনার পত্রিকায়, আপনার পরিবার অর্থাৎ পারিবারিক ভাবকে শনি, চন্দ্র এবং বৃহস্পতির দৃষ্টি পড়ছে।

এমন পরিস্থিতিতে, আপনাকে ভাল করে বুঝতে হবে যে, প্রতিটি মানুষের জীবনে খারাপ সময় আসে। তাই পারিবারিক জীবনে এই সপ্তাহে পরিস্থিতি যদি আপনার অনুকূলে না থাকে, তাহলে সেগুলিকে আরও খারাপ করার পরিবর্তে, আপনাকে ধৈর্য ধরতে হবে এবং ভাল সময়ের জন্য অপেক্ষা করতে হবে। এই সপ্তাহে আপনি আপনার কর্মজীবনে গতি পেতে কোনও ধরণের অবৈধ কার্যকলাপ অবলম্বন করা থেকে পিছুপা হবেন না, তবে এটি করা আপনাকে কিছু সময়ের জন্য সন্তুষ্টি দেবে, তবে ভবিষ্যতে আপনি নিজেকে কোনও বড় সমস্যায় ফেলবেন। তাই কোনো ভুল কাজ করা থেকে বিরত থাকুন। ধ্যান হল সেরা মানসিক ঔষুধ যা আপনার যুক্তির ক্ষমতাকে আশ্চর্যজনকভাবে বাড়িয়ে দিতে পারে। এই সপ্তাহে আপনার কাছে এটির জন্যও সময় আছে, তাই সকাল-সন্ধ্যা ধ্যান করুন। উপায়: শিবলিঙ্গের জলভিষেক করুন।

 মিথুন রাশি   এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের অনেক ইতিবাচক পরিবর্তন আপনাকে কাজ এবং সামাজিক জীবনে অন্যদের সাথে খোলামেলা যোগাযোগ করতে সাহায্য করবে। যার ফলে আপনার সাহস ও আত্মবিশ্বাস বাড়বে। এর সাথে, আপনি নিজেকে প্রতিটি সিদ্ধান্ত নিতে সম্পূর্ণরূপে সক্ষম পাবেন কারণ এই সময় আপনার ক্যারিয়ার ভাবের অধিপতি চন্দ্র এবং শনি অষ্টম ভাবে অবস্থান করবে। বাড়িতে কোনও অবাঞ্ছিত অতিথির আগমন আপনাকে এই সপ্তাহে বিরক্ত করবে। কারণ তাদের যত্নে আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে, যার কারণে আপনাকে ভবিষ্যতে আর্থিক সংকটের মুখোমুখি হতে হবে কারণ কৃত্তিকা নক্ষত্রের রাহু আপনার দ্বাদশ ভাবে অর্থাৎ আপনার খরচের ভাবে বৃষ রাশিতে অবস্থিত। এই সপ্তাহে আপনার পারিবারিক দায়িত্ব বাড়বে, যার কারণে আপনাকে মানসিক চাপে পড়তে দেখা যাবে।

এমন অবস্থায় আসন্ন প্রতিকূল পরিস্থিতি সম্পর্কে চিন্তাভাবনা ও প্রত্যাশা করে, বিচলিত না হয়ে, সেটির জন্য নিজেকে প্রস্তুত করার জন্য আপনার প্রচেষ্টা চালিয়ে যান। এই সপ্তাহে, আপনার রাশির জাতক জাতিকারা পেশার দিক থেকে চমৎকার ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে কারণ আপনি প্রতিটি কূটনৈতিক কৌশল ভেঙ্গে আপনার শৃঙ্খলা এবং কঠোর পরিশ্রমের জোরে মর্যাদায় বৃদ্ধির পাশাপাশি বেতন বৃদ্ধি পেতে সক্ষম হবেন। অনুরাধা নক্ষত্রের কেতু আপনার ষষ্ঠ ভাবে এবং বৃশ্চিক রাশিতে অবস্থান করার কারণে এই সপ্তাহে অনেক ছাত্রছাত্রীর আরও পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার ইচ্ছা জাগ্রত হতে পারে। এছাড়াও রাহুর দৃষ্টিও আপনার ষষ্ঠ ভাবে পড়ছে, যার কারণে আপনার পরিবারের সদস্যদের সাথে এই ইচ্ছা সম্পর্কে কথা বলার আগে আপনাকে প্রথমে এটি সম্পর্কে প্রতিটি উপায়ে নিজেকে নিশ্চিত করতে হবে। এই দিকে চেষ্টা, প্রতিটি উপায়ে এই সম্পর্কে তথ্য সংগ্রহ করুন। উপায়: বুধবারের দিন সবুজ জিনিসের দান করুন।

 কর্কট রাশি   এই সপ্তাহে কর্কট রাশির জাতক/জাতিকাদের রোগ ভাবে অর্থাৎ ষষ্ঠ ভাবে এবং ধনু রাশিতে মুল নক্ষত্রের শুক্র 11 ডিগ্রিতে অবস্থান করছে। এমন পরিস্থিতিতে, ভাল স্বাস্থ্যের জন্য আপনাকে গত সপ্তাহে যতটা পরিশ্রম করতে হয়েছিল, এই সপ্তাহে আপনি অল্প পরিশ্রমের পরেও একটি সুস্থ জীবন অর্জন করতে সক্ষম হবেন। কারণ এই সময় স্বাস্থ্যের দিক থেকে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আপনার আর্থিক ভবিষ্যবাণী অনুসারে, আপনার রাশির জাতক/জাতিকাদের জন্য একটি বিশেষ পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সপ্তাহে কাউকে টাকা ধার দেবেন না বা কারও কাছ থেকে টাকা ধার নিবেন না। কারণ এই সময়টি আপনার অর্থ উপার্জনের একটি শক্তিশালী সম্ভাবনা দেখাচ্ছে। যার কারণে আপনি আপনার পরিচিতদের টাকা ধার দেওয়ার মন তৈরি করতে পারেন।

এই সপ্তাহে, পরিবারের কোনও সরঞ্জাম বা যানবাহনের ব্যর্থতার কারণে আপনার আর্থিক ক্ষতি হতে পারে। এমন অবস্থায় প্রথম থেকেই এসবের রক্ষণাবেক্ষণের দিকে খেয়াল রাখুন। বিশেষ করে গাড়ি চালানোর সময় গতির দিকে খেয়াল রাখুন, অন্যথায় গাড়ির ক্ষতি হতে পারে। এই সপ্তাহে, কর্মক্ষেত্রে জিনিসগুলি আপনার জন্য আরও ভালর দিকে এগিয়ে নিয়ে যাবে বলে মনে হচ্ছে। এই সাফল্যের পেছনে যে ক্ষুদ্র মানুষ ও সহকর্মীদের কঠোর পরিশ্রম জড়িত, এই সময় আপনাকেই তাদের জন্য এগিয়ে যেতে হবে এবং দোয়া করতে হবে। কারণ এটি এই সময় আপনার পাশাপাশি তাদেরও ইতিবাচক উত্সাহ দেবে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে, কারণ এই সময় আপনি আপনার কঠোর পরিশ্রমের জোরে কেবল ভাল নম্বর পেতে সক্ষম হবেন না, বরং এই সাফল্য আপনার উন্নতি ও অগ্রগতির দিকে নিয়ে যাবে। আপনার কর্মজীবনের অধিপতি মঙ্গল এই সপ্তাহে আপনার চতুর্থ ভাবে এবং তুলা রাশিতে সূর্য ও বুধের সাথে অবস্থান করছে, যার কারণে আপনি এবং আপনার পরিবার সমাজে সম্মান পাবেন। উপায়: স্নানের জলে কাঁচা দুধ মিশিয়ে স্নান করুন।