সাপ্তাহিক রাশিফল | ৮ থেকে ১৪ নভেম্বর সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ৮ থেকে ১৪ নভেম্বর  সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক  রাশির ভাগ্যফল

 সিংহ রাশি  এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে, তাই উত্তেজনাপূর্ণ কার্যকলাপে লিপ্ত হন যা আপনাকে শিথিলতা দেয়। কারণ এর মাধ্যমে আপনি মানসিক চাপ থেকে নিজেকে দূরে রাখতে পারবেন। আপনি যদি সরকারী ক্ষেত্রে কাজ করেন, তাহলে এই সপ্তাহ আপনার জন্য গুরুত্বপূর্ণ এবং ভাল হতে চলেছে। কারণ এই সময় আপনার সরকারের কাছ থেকে সুবিধা এবং পুরষ্কার পাওয়ার সম্ভাবনা থাকবে, যার কারণে আপনি ভাল স্তরে লাভ পাবেন কারণ আপনার আয়ের ভাবের অধিপতি বুধ আপনার তৃতীয় ভাবে এবং তুলা রাশিতে মঙ্গল এবং সূর্যের সাথে বিরাজমান রয়েছে। এই সময়, আপনার উদ্যমী, প্রাণবন্ত এবং উষ্ণ আচরণ আপনার চারপাশে বিশেষ করে আপনার পরিবারের সদস্যদের জন্য সুখ আনবে। যার কারণে আপনি আপনার পিতামাতার কাছ থেকেও ভালবাসা এবং স্নেহ পাবেন।

এই সপ্তাহে কর্মক্ষেত্রে সবকিছু আপনার বিরুদ্ধে যাবে, যার কারণে আপনার ঊর্ধ্বতন এবং আপনার বসও আপনার উপর রাগান্বিত হতে পারেন কারণ কৃত্তিকা নক্ষত্রের রাহু আপনার কর্মজীবনের ভাবে 7 ডিগ্রির সাথে আপনার উচ্চ রাশি বৃষে অবস্থিত। এই সময়, কেতুর দৃষ্টি আপনার কেরিয়ার ভাবের উপরও পড়ছে, যার কারণে আপনার মনোবল দুর্বল হবে এবং আপনি আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার ক্ষেত্রেও বিভ্রান্ত হতে পারেন। শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি সবচেয়ে ভালো হতে চলেছে। কারণ এই সময় আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন এবং অনেক গ্রহের আশীর্বাদে আপনি প্রতিটি পরীক্ষায় সাফল্য পাবেন। উপায়: ভগবান বিষ্ণুর আরাধনা করুন আর উনার মন্ত্রের জপ করুন।

 কন্যা রাশি     কিছু জাতক/জাতিকাদের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার কারণে এই সপ্তাহে হাসপাতালে যেতে হতে পারে। অতএব, প্রথম থেকেই আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ হবে। এই সপ্তাহে আপনাকে বুঝতে হবে যে আপনার অর্থ তখনই আপনার কাজে লাগবে যখন আপনি তা জমা করবেন কারণ আপনার ক্যারিয়ারের ভাবের অধিপতি বুধ আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ মঙ্গল এবং সূর্যের সাথে অর্থের ভাবে উপস্থিত রয়েছে, যেখানে বুধ এবং সূর্য এই সংমিশ্রণ। এই সপ্তাহে আপনি পরিবারের সাথে সময় কাটানোর সুযোগ পাবেন। এই সময় আপনি জানতে পারবেন যে বাড়ির বাচ্চারা তাদের পড়াশোনার চেয়ে খেলাধুলায় বেশি সময় ব্যয় করছে।

যার কারণে আপনি হতাশ হবেন এবং আপনি এই ব্যাপারে সঠিক সিদ্ধান্ত নিয়ে তাদের জন্য কিছু কঠোর নিয়ম তৈরি করতে পারেন। এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে, কাজ এবং ব্যক্তিগত জীবন আলাদা করে রাখুন। কারণ এটা সম্ভব যে ব্যক্তিগত জীবনের কারণে আপনি আপনার কর্মজীবন সম্পর্কে উদাসীন হয়ে পড়তে পারেন, যার কারণে আপনি আপনার বিকাশে সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সপ্তাহে আপনার পঞ্চম ভাবে অর্থাৎ শিক্ষাগৃহে শ্রাবণ নক্ষত্রের শনি চন্দ্র ও বৃহস্পতির সাথে নিজস্ব রাশি মকর রাশিতে 13 ডিগ্রী নিয়ে বিরাজ করছে, যার কারণে ইঞ্জিনিয়ারিং, আইন ও চিকিৎসা ক্ষেত্রে অধ্যয়নরত শিক্ষার্থীরা সমস্যার সম্মুখীন হবেন। এই সময়. সঠিক সিদ্ধান্ত নিতে অনেক সমস্যায় পড়তে হতে পারে, যার কারণে তাদের প্রদর্শনের অভাবে অন্যদের সামনে বিব্রত হওয়ার খেসারত বহন করতে হতে পারে। উপায়: গরুকে সবুজ চারা খাওয়ান।

 তুলা রাশি  এই সপ্তাহটি সেই দিনগুলির মতো হবে না যখন আপনি ভাগ্যবান প্রমাণিত হতেন। অতএব, এই সময় আপনি যাই বলুন না কেন, চিন্তা করেই বলুন। কারণ একটি ছোট কথা দিনকে একটি বড় বিবাদে টেনে নিয়ে যেতে পারে এবং আপনার জন্য অপ্রয়োজনীয় মানসিক চাপের কারণ হতে পারে। এই সপ্তাহে, আপনি আপনার জীবনের অনেক নতুন আর্থিক পরিকল্পনার মুখোমুখি হবেন কারণ আপনার দ্বাদশ ভাবে অর্থাৎ ব্যয়ের ভাবটি কৃত্তিকা নক্ষত্রের রাহু দ্বারা দৃষ্টি দিচ্ছে যা বর্তমানে আপনার অষ্টম ভাবে অবস্থিত। এমন পরিস্থিতিতে, যদি কোনও কারণে আপনাকে অর্থ সংক্রান্ত কোনও আকস্মিক সিদ্ধান্ত নিতে হয়, তবে তার আগে সাবধানতার সাথে এর গুণাবলী এবং ত্রুটিগুলি বিবেচনা করুন এবং তারপর যে কোনও সিদ্ধান্তে পৌঁছান, অন্যথায় আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হতে পারে।

নিকটাত্মীয়ের সাথে কোনো অপ্রীতিকর ঘটনা এই সপ্তাহ জুড়ে পারিবারিক পরিবেশে অশান্তির পরিবেশ তৈরি করতে পারে। এর ফলে আপনার মানসিক চাপ বৃদ্ধির পাশাপাশি আপনি কিছুটা অস্থিরতাও অনুভব করবেন। এই সপ্তাহে অনেকের কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা দেখা যাচ্ছে। যদিও আপনাকে শুরুতে কিছু কঠোর পরিশ্রম করতে হবে, কিন্তু ধীরে ধীরে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে বলে মনে হচ্ছে। তাই শুরু থেকেই কঠোর পরিশ্রম চালিয়ে যান। শিক্ষার দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহে আপনার শিক্ষা ভাবের অধিপতি শনি আপনার নিজের রাশি মকর রাশিতে চন্দ্র এবং গুরুর সাথে আপনার চতুর্থ ভাবে উপস্থিত হতে চলেছেন। এমন পরিস্থিতিতে, তুলা রাশির জাতক-জাতিকারা, যারা কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন এবং তাতে সাফল্য পেতে চান, তারা এই সময় তাদের সাহস ও আত্মবিশ্বাসের জোরে পূর্ণ সাফল্য পাবেন। তবে নিশ্চিত যে, আপনাকে আপনার গুরু এবং শিক্ষকদের খুশি রাখা এবং তাদের সাথে আপনার সম্পর্ক উন্নত করা আপনার জন্য বিশেষ প্রয়োজন হবে। উপায়: মা লক্ষীকে ক্ষীর ভোগ দিন।

 বৃশ্চিক রাশি    যারা বাড়ি থেকে দূরে থাকেন, তারা ফোন বা অন্য যোগাযোগের মাধ্যমে পরিবারের কারুর অসুস্থতার খবর পাবেন। যার কারণে আপনার মন অস্থির থাকবে। আর্থিকভাবে, এই সপ্তাহে আপনার জীবনে অনেক উন্নতি হবে। যার দরুন আপনি দীর্ঘদিন ধরে বকেয়া বিল ও ঋণ সহজেই পরিশোধ করতে পারবেন। যদিও, এই সময়কালে, কাউকে আপনার টাকা ধার দেওয়া এড়িয়ে চলা উচিত। এই সপ্তাহে পরিবারের সদস্যরা বাড়িতে কিছু পরিবর্তন করার সিদ্ধান্ত নিতে পারেন। এমন পরিস্থিতিতে বাড়ির এই পরিবর্তন আপনাকে প্রয়োজনের তুলনায় খুব আবেগপ্রবণ করে তুলতে পারে। এই সময়, আপনি আপনার বিশেষ ব্যক্তি বা ঘনিষ্ঠ বন্ধুর সাথে আপনার অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন।

যার ফলে আপনিও অনেকাংশে স্বস্তি পাবেন। আপনার সহকর্মী বা কর্মক্ষেত্রে অন্যরা আপনার কাছে খুব বেশি সময় চাইতে পারে। এমন সময় উত্তেজিত হয়ে তাদের কাছে কোনো ধরনের প্রতিশ্রুতি দেওয়ার আগে নিশ্চিত হয়ে নিন যাতে আপনার কাজে যেন কোনো প্রভাব না পড়ে, কারণ এই সপ্তাহে দ্বাদশ ভাবে সূর্য, বুধ ও মঙ্গলের ৩টি গ্রহ যোগ তৈরি হওয়ার কারণে, কর্মক্ষেত্রে কোন ব্যক্তি আপনার উদারতা এবং ভদ্রতার ভুল সুবিধা নিতে পারে। অনেক শিক্ষার্থী তাদের দেখে অন্য শিক্ষার্থীদের সরঞ্জামগুলি হারিয়ে ফেলতে পারে। যার কারণে এই সপ্তাহে তাকে তার পরিবারের সদস্যদের কাছে একটি নতুন স্মার্ট ফোন বা ল্যাপটপ দাবি করতে দেখা যাবে। যদিও, তাদের ভুলে যাওয়া উচিত নয় যে আপনার বাবা-মা ইতিমধ্যে তাদের রক্ত ​​এবং ঘাম ঝরিয়ে দিয়ে আপনাকে ভাল শিক্ষা দিচ্ছেন এবং এখন আপনার দাবি তাদের উপর অতিরিক্ত বোঝা চাপিয়ে দিতে পারে, তাদের আর্থিক বাজেটকে আরও খারাপ করে দিতে পারে। উপায়: শিবলিঙ্গের উপর কালো তিলের জলভিষেক করুন।