সাপ্তাহিক রাশিফল | ৯ থেকে ১৫ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট

সাপ্তাহিক রাশিফল | ৯ থেকে ১৫ মে মেষ-বৃষ-মিথুন-কর্কট

মেষ রাশি   Mesh Rashifal 9 May 2022 - 15 May 2022 এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্য এবং ব্যক্তিত্বের উন্নতির জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করতে হবে একটি ভাল জীবনযাপন করতে। কারণ শুধুমাত্র এটি করলেই আপনি নিজেকে সুস্থ রাখার পাশাপাশি আপনার সমস্ত মানসিক চাপ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। অপ্রয়োজনীয় খরচ এই পুরো সপ্তাহে আপনার আর্থিক অবস্থাকে খুব খারাপ করে দিতে পারে কারণ বৃহস্পতি নবম এবং দ্বাদশ ভাবের অধিপতি হিসাবে রাশির দ্বাদশ ভাবে অবস্থান করছে।

অতএব, যতটা সম্ভব কম টাকা খরচ করে, শুধুমাত্র সেই জিনিসগুলি কিনুন যা একেবারে প্রয়োজনীয়। অন্যথায় ভবিষ্যতে বিরূপ ফল ভোগ করতে হবে। আপনার ব্যক্তিগত জীবনে আপনার পিতামাতা বা বড় ভাইবোনের অত্যধিক হস্তক্ষেপ আপনাকে এই সপ্তাহে চাপ দিতে পারে। এই সময়ে, তাদের প্রতি আপনার মনোভাব খুব খারাপ হবে, যার কারণে বাড়িতে আপনার সম্মানও হ্রাস পাবে।

এই সপ্তাহে আপনার কর্মজীবনে অগ্রসর হওয়ার ইচ্ছা আপনাকে কর্মক্ষেত্রে এবং আপনার ব্যক্তিগত জীবনে আপনার কাছের লোকদের থেকে দূরে রাখতে পারে। যার কারণে আপনি নিজেকে খুব একা মনে করবেন, তবে আপনি এই একাকীত্ব অন্যদের সাথে ভাগ করতেও দ্বিধা করবেন না। বাড়িতে অবাঞ্ছিত অতিথির আগমনে শিক্ষার্থীদের পুরো সপ্তাহ বৃথা কাটানোর সম্ভাবনা রয়েছে। সম্ভব হলে বন্ধুর বাড়িতে গিয়ে পড়াশুনা করুন, নইলে আসন্ন পরীক্ষায় এর খেসারত আপনাকেই বহন করতে হবে। উপায়: মঙ্গলবারের দিন কেতুর জন্য যজ্ঞ করুন। 

 বৃষভ রাশি  Brishabh Rashifal 9 May 2022 - 15 May 2022 মানসিকভাবে আপনি এই সপ্তাহে স্থির বোধ করবেন না। সেজন্য আপনাকে সবচেয়ে বেশি খেয়াল রাখতে হবে যে, অন্যদের সামনে কথা বলার সময় পুরুষের দিকে মনোযোগ দিন এবং অন্যদের সঙ্গে ভালো ব্যবহার করুন। তা না হলে মানসিক চাপের পাশাপাশি আপনার ভাবমূর্তিও ক্ষতিগ্রস্ত হতে পারে।

প্রতিবারের মতো, এই সপ্তাহেও আপনি অনেক ইতিবাচকতার সাথে ঘর থেকে বের হবেন, তবে কোনও মূল্যবান জিনিস চুরির কারণে এই সময়ে আপনার মেজাজ বিগড়ে যেতে পারে। যার কারণে আপনার স্বভাবেরও পরিবর্তন হবে এবং এর কারণে অন্যের সাথে আপনার বিবাদ হওয়ার সম্ভাবনা থাকবে। পরিবারের সদস্যদের সাথে, আপনি এই সপ্তাহে কিছু আরামদায়ক মুহূর্ত কাটাতে সক্ষম হবেন।

এই সময়ে আপনি আপনার পিতামাতার কাছ থেকে পুরানো পরিচিতদের সাথে দেখা করার বা তাদের সম্পর্কে নতুন এবং গুরুত্বপূর্ণ কিছু শোনার সুযোগ পাবেন। দ্বাদশ ভাবে রাহুর উপস্থিতির কারণে, এই সপ্তাহে আপনাকে কারও সাথে নতুন প্রকল্প বা অংশীদারি ব্যবসা শুরু করা এড়াতে হবে। কারণ যোগব্যায়াম করা হচ্ছে যে এই সময় দূরের চিন্তা না করে এমন সিদ্ধান্ত নিতে পারেন, যার কারণে ভবিষ্যতে আপনাকে ভুগতে হবে।

আপনার রাশির শিক্ষার্থীরা এই সপ্তাহে তাদের শিক্ষক এবং পিতামাতার সমর্থন পাবেন। আপনাকেও পরামর্শ দেওয়া হচ্ছে যে, আপনার সমস্ত বাধা দূর করে আপনার শিক্ষকদের সাহায্য নিতে থাকুন। উপায়: সকালে স্নান করার পরে সূর্য্য দেবকে অর্ঘ্য দিন।

 মিথুন রাশি  Mithun Rashifal 9 May 2022 - 15 May 2022 এই সপ্তাহে নিজের প্রতি অন্যদের দৃষ্টিভঙ্গি দেখে, আপনি অনুভব করতে পারেন যে আপনি নতুন কিছু শেখার জন্য খুব বেশি বয়সী। এমন সময় চিন্তা করে নিজেকে নষ্ট না করে নিজের সামর্থ্যের উপর ভরসা রাখুন এবং ভুলে যাবেন না যে আপনার সৃজনশীল ও সক্রিয় চিন্তাভাবনার কারণে আপনি যেকোনো কিছু সহজে শিখতে পারবেন।

এমন পরিস্থিতিতে, আপনার চিন্তাশক্তিকে এই দিকে লাগাতে আপনার সবচেয়ে বেশি প্রয়োজন হবে। এই সপ্তাহে গ্রহ ও নক্ষত্রের গতিবিধি দেখা যাচ্ছে যে, অন্যের পরামর্শ মেনে কোনো বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি প্রায় নিশ্চিত কারণ রাশির দশম ভাবে বৃহস্পতি অবস্থান করছে সপ্তম ও দশম ভাবে অবস্থিত হবে। অতএব, অন্যের নির্দেশে আপনার অর্থ কোথাও রাখা এড়িয়ে চলুন এবং বুদ্ধিমানের সাথে কাজ করুন।

এই সপ্তাহে আপনি বুঝতে পারবেন যে পরিবারের সদস্যরা আপনার সাথে খুব একটা খুশি নন, আপনি এর জন্য যাই করুন না কেন। তাই এর জন্য নিজেকে অভিশাপ না দিয়ে, বাড়ির লোকজনকে কিছুটা সময় দিয়ে পরিস্থিতির উন্নতির জন্য অপেক্ষা করাই ভালো হবে। যে সমস্ত লোকেরা যে কোনও ধরণের সৃজনশীল কাজের সাথে জড়িত, তাদের এই সপ্তাহে অনেক সমস্যায় পড়তে হতে পারে।

কারণ এই সময় আপনার সামর্থ্য নিয়ে কিছু বিভ্রান্তির সম্মুখীন হওয়ার সম্ভাবনা রয়েছে। এর ফলে আপনার ক্যারিয়ার নিয়ে নিরাপত্তাহীনতার অনুভূতিও আপনার মধ্যে দেখা যাবে। যে সমস্ত ছাত্রছাত্রীরা পড়াশোনা করতে বিদেশে যাওয়ার কথা ভাবছিলেন, তাদের এই সপ্তাহে ধৈর্য ধরতে হবে এবং কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে। কারণ যোগ,ব্যায়াম করা হচ্ছে যে শুধুমাত্র এটি করলেই আপনি সপ্তাহের শেষে সাফল্য পেতে সক্ষম হবেন। উপায়: প্রতিদিন 21 বার “ওং গুরবে নমঃ” র জপ করুন।

 কর্কট রাশি  Karkat Rashifal 9 May 2022 - 15 May 2022 এই সপ্তাহে, ছোটখাটো স্বাস্থ্য সমস্যা ছাড়াও, এই রাশির জাতক/জাতিকাদের জন্য কোনও বড় রোগ হওয়ার সম্ভাবনা নগণ্য থাকবে। যদিও, কোন মৌসুমী অসুস্থতার ক্ষেত্রে, বাড়িতে স্ব-চিকিৎসা ছাড়া, আপনাকে ডাক্তারের পরামর্শ ছাড়া ওষুধ না খাওয়ার পরামর্শ দেওয়া হয়। এই সপ্তাহে আপনার ব্যয়ের একটি অপ্রত্যাশিত বৃদ্ধি আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে কারণ শনি রাশিফলের অষ্টম ভাবে সপ্তম এবং অষ্টম ভাবের অধিপতি হিসাবে অবস্থান করছে।

এ কারণে মানসিক চাপে পড়তে পারেন। এমন পরিস্থিতিতে নিজেকে শান্ত রেখে এই ঝামেলা থেকে বেরিয়ে আসার জন্য একটি পরিকল্পনা নিয়ে কাজ করুন, অন্যথায় আপনাকে এই খরচগুলির সাথে আপনার স্বাস্থ্যের জন্য কিছু অর্থ ব্যয় করতে হতে পারে। এই সপ্তাহে, পরিবারের সদস্যদের প্রফুল্ল আচরণ আপনাকে বাড়ির পরিবেশকে হালকা এবং আনন্দময় করতে সাহায্য করবে।

এর পাশাপাশি, সপ্তাহের দ্বিতীয়ার্ধে, হঠাৎ কোনও দূরের আত্মীয়ের কাছ থেকে কোনও ভাল খবর পুরো পরিবারকে খুশি করবে। অতীতে করা সমস্ত বিনিয়োগ এই সপ্তাহে আপনার জন্য খুব উপকারী প্রমাণিত হবে। তবে আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আপনি অংশীদারদের বিরোধিতার মুখোমুখি হতে পারেন। যার কারণে আপনি এই সময়ে উপলব্ধ প্রতিটি সুযোগের সম্পূর্ণ সদ্ব্যবহার থেকে বঞ্চিত হবেন।

এই সপ্তাহে আপনার রাশির জাতক জাতিকারা শিক্ষা ক্ষেত্রে আগত সব ধরনের সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যার ফলে আপনি সতেজ বোধ করার পাশাপাশি মানসিক চাপমুক্তও বোধ করবেন। এমতাবস্থায় এই সময়ের সদ্ব্যবহার করে পড়াশোনার পাশাপাশি শারীরিক ক্রিয়াকলাপেও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। উপায়: মঙ্গলবারের দিন গরিবদের অন্ন দান করুন।