সাপ্তাহিক রাশিফল | ৯ থেকে ১৫ মে ধনু-মকর-কুম্ভ-মীন

সাপ্তাহিক রাশিফল | ৯ থেকে ১৫ মে  ধনু-মকর-কুম্ভ-মীন

 ধনু রাশি  Dhanu Rashifal 9 May 2022 - 15 May 2022 এই সপ্তাহে আপনার জীবনে এমন অনেক বড় পরিবর্তন আসতে পারে, যার জন্য আপনি প্রস্তুত ছিলেন না। এই কারণে, জীবনের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি কিছুটা দুঃখজনক দেখাবে এবং আপনি না চাইলেও আপনি নিজেকে নেতিবাচকতায় ঘেরা অনুভব করবেন। আর্থিক জীবনে এই সপ্তাহে আপনার ব্যয়ের কিছুটা বৃদ্ধি দেখা যাবে।

তবে ভালো ব্যাপার হল এই সময়, এই সময়টা আপনার আয়ের উল্লেখযোগ্য বৃদ্ধি নিয়ে আসবে। যা আপনাকে আপনার আর্থিক জীবনে সঠিক ভারসাম্য বজায় রাখতে সাহায্য করবে। আপনি এই সপ্তাহে আপনার বন্ধুদের সমর্থন পাবেন, তবে একটি ছোট বিষয়ে পরিবারের সদস্যদের সাথে মতবিরোধ বাড়ির শান্তি নষ্ট করতে পারে।

যার কারণে আপনার মনে তাদের প্রতি ভুল অনুভূতি তৈরি হওয়ার সম্ভাবনাও থাকবে। এই সপ্তাহের কর্মজীবনের ভবিষ্যবাণী ইঙ্গিত দেয় যে এই রাশির ব্যবসায়িক ক্ষেত্রের লোকেরা অনেক গ্রহ এবং নক্ষত্রের অবস্থান থেকে অনুকূল ফলাফল পাবেন কারণ শনি রাশিফলের তৃতীয় ভাবে দ্বিতীয় এবং তৃতীয় ভাবের অধিপতি হিসাবে উপস্থিত রয়েছে। সুতরাং, এই সময়, তারা বিভিন্ন সেক্টর থেকে ভাল অর্থ উপার্জন করার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহটি সমস্ত শিক্ষার্থীদের জন্য কম উদ্যমী হবে যারা সবসময় তাদের উদ্যমী প্রকৃতির জন্য পরিচিত ছিল। এ কারণে পড়াশোনায়ও মন থাকবে না। উপায়: প্রতিদিন বিষ্ণু সহস্রনামের জপ করুন।

 মকর রাশি  Makar Rashifal 9 May 2022 - 15 May 2022 স্বাস্থ্যের দিক থেকে সময়টি খুব ভালো যাবে এবং আপনার সুস্বাস্থ্যের জোরে আপনি আপনার পরিবারের সদস্যদেরও ভাল যত্ন নেবেন কারণ শনি রাশির দ্বিতীয় ভাবে প্রথম এবং দ্বিতীয় ভাবের অধিপতি হিসেবে অবস্থান করছে। এতে পরিবারে আপনার প্রতিপত্তি বাড়তে পারে। সামগ্রিকভাবে, স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য ভাল হবে।

আপনার কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা এই সপ্তাহে বাস্তবায়িত হবে, যার কারণে আপনি ভাল এবং নতুন আর্থিক লাভ পাবেন। এটি আপনাকে আপনার অর্থ সঞ্চয় করতে সাহায্য করবে এবং আপনি আপনার ভবিষ্যতের জন্য আপনার কিছু অর্থ ব্যাঙ্ক ব্যালেন্স হিসাবে যোগ করতে পারেন। আত্মীয়দের সাথে একটি সংক্ষিপ্ত সফর আপনার ব্যস্ত জীবনে কিছুটা স্বস্তি এবং শিথিলতা প্রমাণ করতে পারে।

এই সময়ে আপনি আপনার পরিবারকে যথেষ্ট সময় দিতে পারবেন। তাই তাদের অনুভব করতে দিন যে আপনি তাদের যত্ন নেন। এর জন্য তাদের সাথে ভালো সময় কাটান এবং তাদের আপনার কাছে অভিযোগ করার সুযোগ দেবেন না। কর্মক্ষেত্রে আপনার মজা করা আপনার উর্ধ্বতনদের বিরক্তিকর হতে পারে। যার কারণে এটা সম্ভব যে তারা আপনাকে কাজ এবং দায়িত্ব সম্পর্কে গুরুতর মনে করে না,

আপনার কাছ থেকে এমন একটি কাজ নিয়ে অন্য কাউকে দিয়ে দেয়, যা পাওয়ার জন্য আপনি অতীতে কঠোর পরিশ্রম করেছিলেন। যেকোনো ধরনের আর্থিক ক্ষতি এই সপ্তাহে আপনার শিক্ষায় নেতিবাচক প্রভাব ফেলতে কাজ করবে। এমতাবস্থায়, আপনার প্রতিকূলতার সামনে নতজানু না হয়ে, সেখান থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যান এবং নিজের পথ তৈরি করুন। উপায়: বৃহস্পতিবারের দিন বৃহস্পতি গ্রহের জন্য যজ্ঞ করুন।

 কুম্ভ রাশি  Kumbha Rashifal 9 May 2022 - 15 May 2022 এই সপ্তাহে, আপনার অতিরিক্ত খাওয়া এবং ঘন ঘন খাওয়ার অভ্যাস আপনাকে কিছু সমস্যা দিতে পারে। অতএব, যত তাড়াতাড়ি সম্ভব এই অভ্যাসটি উন্নত করা এবং এতে সঠিক পরিবর্তন আনা আপনার পক্ষে ভাল হবে। এর পাশাপাশি নিজেকে সুস্থ রাখতে নিয়মিত ব্যায়ামের সাহায্যও নিতে পারেন।

এই সপ্তাহে আপনি অনেক উৎস থেকে অর্থ পাবেন, সঠিক সুযোগ গ্রহণ করে, আপনি কিছু বিনিয়োগে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। কিন্তু যোগ তৈরী হচ্ছে যে, এই সময়, আপনার দীর্ঘমেয়াদীর কথা মাথায় রেখে যেকোন বিনিয়োগ করলে ভবিষ্যতে শুভ ফল পাওয়া যাবে। তৃতীয় ভাবে রাহুর অবস্থানের কারণে আপনি এই সপ্তাহে সমাজে সম্মান এবং সম্মান পাবেন, যদিও আপনার ভাইবোনদের স্বাস্থ্য এই সময়ে দুর্বল থাকতে পারে। যার উপর আপনার কিছু টাকা খরচ করতে হবে।

তবে এই সময়ে, আপনার সমস্ত ধরণের পারিবারিক দায়িত্ব পালন করার পাশাপাশি আপনাকে ঘরে সম্মান দেওয়ার জন্য কাজ করবে। কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য শুভ প্রমাণিত হবে। কারণ এই রাশির অনেকেই বিদেশ ভ্রমণে যাওয়ার অনেক শুভ সুযোগ পাবেন। এটি আপনাকে নতুন কিছু শেখার সময় আপনার বিকাশের জন্য অনেকগুলি উপযুক্ত উত্স স্থাপন করার অনুমতি দেবে।

শিক্ষাক্ষেত্রে অতীতের সমস্ত সমস্যা এই সপ্তাহে দূর হয়ে যাবে। যা দিয়ে আপনি আপনার শিক্ষাক্ষেত্রে একটি ভাল অবস্থান পাবেন এবং আপনি এটি থেকে ভাল ফলাফল পাবেন। কারণ এই সময় আপনার মন স্বাভাবিকভাবেই আপনার শিক্ষার দিকে ঝুঁকে পড়বে। এটা দেখে আপনার পরিবারের সদস্যরাও আপনাকে নিয়ে গর্ববোধ করবে। যদিও, এই সময়ে সেই সমস্ত লোকদের থেকে দূরত্ব বজায় রাখুন, যারা আপনার বেশিরভাগ সময় নষ্ট করতে পারে অযথা কাজে। উপায়: প্রতিদিন 17 বার “ওং প্রাং প্রিং পরং সঃ শ্রেনশ্রয় নমঃ” র জপ করুন।

 মীন রাশি  Meen Rashifal 9 May 2022 - 15 May 2022 এই সপ্তাহে, আপনি প্রয়োজনীয় আত্মবিশ্বাসের অভাব অনুভব করতে পারেন। যার কারণে আপনি কোনো প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে পারবেন না। সুতরাং আপনাকে মনে রাখতে হবে যে আপনার কাঁধে অনেক কিছু স্থির আছে এবং আপনাকে সময়মতো সঠিক এবং পরিষ্কার সিদ্ধান্ত নিতে হবে, এটি সম্পর্কে চিন্তাভাবনা করা উচিত।

এই সপ্তাহে আপনাকে খুব ভাল করে বুঝতে হবে যে জীবনের খারাপ সময়ে, আমরা যে অর্থ জমা করেছি তা আমাদের জন্য দরকারী। অতএব, এই সপ্তাহের শুরু থেকে, আপনাকে অর্থ সাশ্রয়ের সঠিক কৌশল অবলম্বন করে একটি ভাল পরিকল্পনা করতে হবে কারণ কেতু রাশির অষ্টম ভাবে অবস্থিত। তবে আশঙ্কা করা হচ্ছে এই দিকে কাজ করতে গিয়ে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে।

প্রায়শই আপনি নিজের পরিকল্পনা তৈরি করেন, অন্যের ইচ্ছাকে বেশি গুরুত্ব দেন। কিন্তু এই সপ্তাহে তা করা আপনাকে অনেক কষ্ট দিতে পারে। তাই এই সপ্তাহে কী করবেন আর কী করবেন না তা আপনার পরিবারের সদস্যদের সিদ্ধান্ত নিতে দেবেন না। তবেই আপনি নিজেকে সুখী রাখতে পারবেন। এই সপ্তাহে কর্মক্ষেত্রে সবকিছু আপনার বিরুদ্ধে যাবে কারণ শনি রাশির দ্বাদশ ভাবে অধিপতি হিসাবে একাদশ এবং দ্বাদশ ভাবে অবস্থান করছে। এই কারণে, আপনার ঊর্ধ্বতন এবং আপনার বস আপনার উপর রাগান্বিত হতে পারে।

এটি আপনার মনোবলকে দুর্বল করবে এবং আপনি আপনার ক্যারিয়ারে এগিয়ে যেতে বিভ্রান্ত হতে পারেন। এই সময়, আপনার মন পড়াশোনায় নিবদ্ধ থাকবে এবং আপনাকে আপনার ক্লাসে শিক্ষক এবং গুরুদের কাছে অত্যন্ত উত্সাহের সাথে প্রশ্ন ও উত্তর নিতে দেখা যাবে। আপনার পড়াশোনার প্রতি এত আগ্রহ দেখে আপনার সহপাঠী এবং শিক্ষকরা আপনার ভক্ত হওয়া থেকে নিজেকে আটকাতে পারবেন না। উপায়: মঙ্গলবারের দিন মঙ্গল গ্রহের জন্য যজ্ঞ করুন।