সাপ্তাহিক রাশিফল | ৬ থেকে ১২ ডিসেম্বরে মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল | ৬ থেকে ১২ ডিসেম্বরে  মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি    বৃহস্পতি আপনার একাদশ ভাবে, রাহু দ্বিতীয় ভাবে এবং সূর্য ও বুধ সহ কেতু আপনার অষ্টম ভাবে অবস্থিত। এই সংমিশ্রণের কারণে, আপনি এই পুরো সপ্তাহে মিশ্র ফলাফল পেতে পারেন। এই সপ্তাহে আপনার মানসিক অবস্থা অনেক ভালো থাকবে কারণ এই সময় আপনি নিজেকে সব ধরনের চাপ থেকে দূরে রাখতে সক্ষম হবেন। ঋতু পরিবর্তনের সময় ছোটখাটো রোগে আক্রান্ত হলেও এই সময় বড় কোনো রোগ হবে না। এই সপ্তাহে আপনাকে অত্যধিক ব্যয় এবং যে কোনও ধরণের আর্থিক পরিকল্পনা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনার বড় আর্থিক ক্ষতি হতে পারে। এর জন্য, আপনি আর্থিক সমস্যা সম্পর্কে বাড়ির বড় বা আপনার বাবা বা বাবার মতো যে কোনও ব্যক্তির কাছ থেকে পরামর্শ নিতে পারেন।

এই সপ্তাহে আপনি বুঝতে পারবেন যে পরিবারের সদস্যরা আপনার সাথে খুব একটা খুশি নন, আপনি তাদের জন্য যাই করুন না কেন। তাই এটির জন্য নিজেকে অভিশাপ না দিয়ে, বাড়ির লোকজনকে কিছুটা সময় দিয়ে পরিস্থিতির উন্নতির জন্য অপেক্ষা করাই ভালো হবে। এই সপ্তাহটি আপনার কর্মজীবনে উন্নতি বয়ে আনবে, তবে আপনাকে বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময় আপনি যে কাজই করুন না কেন, আপনার এটি ভালভাবে বোঝা উচিত।

এ ছাড়া ঊর্ধ্বতন কর্মকর্তা ও ঊর্ধ্বতনদের সঙ্গে কথা বলতে চাইলে নিজে করুন, কারো মাধ্যমে নয়। কারণ তবেই আপনি আপনার সেরা প্রদর্শন দিতে পারবেন। আপনার রাশির শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি প্রত্যাশার চেয়ে ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনার পক্ষ থেকে, আপনার চেষ্টা চালিয়ে যাওয়া এবং কঠোর পরিশ্রম করা উচিত। কারণ শুধুমাত্র এটি করার মাধ্যমে, আপনি সম্ভবত আপনার অনুকূল ফলাফল পাবেন। উপায় - কেতুর বীজ মন্ত্রের জপ করুন।

 বৃষভ রাশি   এই সপ্তাহে আপনার উপর অধিক মানসিক মেজাজ বিরাজ করবে। যার কারণে আপনি অন্যদের সাথে খোলামেলাভাবে কথা বলতে বা যোগাযোগ করতে কিছুটা দ্বিধা বোধ করতে পারেন কারণ আপনার দ্বিতীয় এবং পঞ্চম ভাবের অধিপতি বুধ কেতুর সাথে বৃশ্চিক রাশির সপ্তম ভাবে গোচর করছে। এমন পরিস্থিতিতে, আপনি যদি নিজেকে চাপমুক্ত রাখতে চান, তবে অতীতকে সরিয়ে নতুন করে শুরু করার চেষ্টা করা আপনার পক্ষে ভাল হবে।

এই সপ্তাহে এমন একটি সম্ভাবনা রয়েছে যে আপনি আগের বিনিয়োগ থেকে ভাল অর্থ উপার্জন করবেন, যেখান থেকে আপনি সমস্ত আশা হারিয়েছিলেন। যার কারণে আপনার নতুন গাড়ি কেনার অপূর্ণ স্বপ্নও পূরণ হবে। কিন্তু যেকোনো কিছু কেনাকাটা করার সময় বাড়ির বড়দের সঙ্গে কথা বলতে হবে। এই সপ্তাহে আপনার অত্যন্ত আবেগপ্রবণ প্রকৃতির কারণে আপনি আপনার আবেগকে নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হবেন।

যার কারণে আপনার পরিবারের সদস্যদের সাথে তর্ক-বিতর্ক হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনার চারপাশের লোকদের সাথে ঝগড়া না করাই আপনার পক্ষে উপযুক্ত হবে, অন্যথায় আপনি একা হয়ে যাবেন। এই সপ্তাহে আপনার শক্তি এবং সাহস হ্রাস পাবে, যার কারণে আপনি আপনার ক্যারিয়ার সম্পর্কিত অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারবেন না।

ফলস্বরূপ, আপনি অনেক দুর্দান্ত সুযোগ হাতছাড়া করতে পারেন। শিক্ষার্থীরা এই সময়ে তাদের শিক্ষায় ভাগ্যের সাথে আশীর্বাদ পাবে এবং তাদের শিক্ষকদেরও এই সময়ে আপনাকে সমর্থন করতে দেখা যাবে। এছাড়াও, যোগব্যায়াম করা হচ্ছে যে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের জন্য, এই সপ্তাহটি অন্যদের তুলনায় ভাল হবে। এই সময়ে, আপনি প্রতিটি পরীক্ষায় কঠোর পরিশ্রম অনুসারে ফলাফল পাবেন, যার কারণে লোকেরা আপনার প্রশংসা করতে ক্লান্ত হবে না। উপায়: শুক্র বীজ মন্ত্রের জপ করুন।

 মিথুন রাশি   এই সপ্তাহে আপনার দৃষ্টিভঙ্গিতে ইতিবাচকতা নিয়ে, আপনার নিজের প্রচেষ্টায় আপনার চারপাশের ধোঁয়াশা দূর করতে হবে। কারণ আপনাকে বুঝতে হবে, এই ধুলোবালি আপনার অগ্রগতিতে বাধা দিচ্ছে। তাই সময় এসেছে এর থেকে বেরিয়ে এসে ভালো কিছু করার। আমাদের জীবনের গাড়িটি সঠিকভাবে চালানোর জন্য আমাদের সময় সময় অর্থের প্রয়োজন হয়। এবং আপনি এটি খুব ভাল বোঝেন। এই সত্ত্বেও, আপনি আপনার অর্থ সঞ্চয় করার জন্য খুব বেশি প্রচেষ্টা করেন না, যা আগামী সময়ে আপনার জন্য অনেক সমস্যা তৈরি করতে পারে। এই সপ্তাহে আপনাকে আপনার মতামত বন্ধু এবং আত্মীয়দের উপর চাপিয়ে দিতে দেখা যাবে।

যদিও, আপনাকে এটি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ এটি শুধুমাত্র আপনার ইমেজের জন্য খুব উপকারী প্রমাণিত হবে না। বরং, এটি আপনাকে নিজের বিরুদ্ধেও দাঁড় করাতে পারে, অন্যকে রাগান্বিত করতে পারে। এই সময়ে, আপনার দশম ভাবের অধিপতি আপনার চন্দ্র রাশি থেকে নবম ভাবে অবস্থান করবেন এবং তার দৃষ্টি আপনার রাশিতে থাকবে। যার কারণে, এই সপ্তাহটি কাজের দিক থেকে গত সপ্তাহের তুলনায় অনেক ভালো যাচ্ছে কারণ এই সময়ে আপনি আপনার বাড়ির বড়দের এবং বিশেষ করে আপনার পিতামাতার সমর্থন পাবেন, যা আপনার প্রতিটি সমস্যার অনেকাংশে সমাধান করবে।

জীবন এর সাথে এটা সম্ভব যে আপনার আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে আপনার পিতামাতাও আপনাকে আপনার ব্যবসা বৃদ্ধিতে অনেক সাহায্য করবে। আপনার রাশি অনুসারে, যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিচ্ছেন তাদের জন্য এই সপ্তাহটি খুব পরিশ্রমী হবে। তবেই তারা অর্জনের সুযোগ পাবে। এই সময়, যদি কোন বিষয় বুঝতে সমস্যা হয়, তাহলে আপনি আপনার বড় ভাইবোন বা আপনার শিক্ষকদের সাহায্য নিতে পারেন। উপায়: বিষ্ণু সহস্রনাম আর শনি বীজ মন্ত্রের জপ করুন।

 কর্কট রাশি    স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনাকে খুব ভাল স্বাস্থ্য দেবে। যদিও ছোটখাটো সমস্যা আসবে এবং যাবে, কিন্তু আপনি বড় কোনো রোগের শিকার হবেন না এবং আপনি শারীরিকভাবে আগের থেকে অনেক বেশি সুস্থ থাকবেন। এই সময়ে, বৃহস্পতি আপনার অষ্টম ভাবে গোচর করবে, যার কারণে, এই সপ্তাহে আপনি বিপরীত লিঙ্গের ব্যক্তির প্রতি আরও বেশি আকর্ষণ অনুভব করবেন। সম্ভবতঃ আপনি তাদের প্রভাবিত করার জন্য অতিরিক্ত অর্থ ব্যয় করতে পারেন, যা আপনার আর্থিক ক্ষতি করতে পারে। অতএব, চিন্তা না করে কারও উপর অর্থ ব্যায় করা এড়াতে হবে। আপনার মজার স্বভাব সামাজিক জমায়েতের জায়গায় আপনার জনপ্রিয়তা বাড়াবে।

যার কারণে সমাজে আপনার মর্যাদা বৃদ্ধির পাশাপাশি আপনি অনেক বিশিষ্টজনের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হবেন। সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত সময়টা আপনার জন্য খুবই উদ্যমী হবে। কারণ এই সময় আপনি নিজেকে পূর্ণ শক্তি অনুভব করবেন, যার ফলে আপনার কাজের দক্ষতাও বৃদ্ধি পাবে। এই সময়ে, আপনার লক্ষ্যগুলি পূরণ করার জন্য শুধুমাত্র এবং শুধুমাত্র চিন্তা আপনার মনে চলবে, যার জন্য আপনি সময়সীমা পর্যন্ত নিজেকে দিতে পারেন। এই সপ্তাহে আপনি অনেক বিষয় বুঝতে কিছুটা অসুবিধা বোধ করতে পারেন এবং সেগুলি বোঝার জন্য আপনি বড়দের বা আপনার শিক্ষকদের সাহায্য নিতে কিছুটা দ্বিধা বোধ করবেন। যাইহোক, আপনাকে বিনা দ্বিধায় তাদের কাছ থেকে সাহায্য নিতে হবে, আপনার এই প্রকৃতি পরিবর্তন করতে হবে। অন্যথায় আপনি আসন্ন কোনো পরীক্ষা বা পরীক্ষায় ফেল করতে পারেন। উপায় - 108 বার "ওং বৃহস্পতে নমঃ" র জপ করুন।