সাপ্তাহিক রাশিফল ১৬ আগস্ট থেকে ২২ মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ১৬ আগস্ট থেকে ২২ মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি     মানসিকভাবে আপনি এই সপ্তাহে স্থির বোধ করবেন না। এজন্য আপনাকে সবচেয়ে বেশি যত্ন নিতে হবে যে অন্যের সামনে কথা বলার সময়, পুরুষানুদের দৃষ্টি আকর্ষণ করবে এবং অন্যের সাথে ভাল আচরণ করবে। অন্যথায় মানসিক চাপ পাওয়ার পাশাপাশি আপনার চিত্রটিও ক্ষতি করতে পারে। এই সপ্তাহে, আপনাকে বিশেষত সব ধরণের দীর্ঘমেয়াদী বিনিয়োগ এড়াতে হবে। এর সর্বোত্তম বিকল্পটি এটি হতে চলেছে, আপনি আপনার বন্ধুদের সাথে বাইরে যান এবং কিছু আনন্দময় মুহূর্ত ব্যয় করেন। কারণ এটি আপনাকে শিথিলকরণের পাশাপাশি আপনার চিন্তাভাবনা বিকাশের সুযোগ দেবে। এই পরিবারটি আপনার পরিবার বা বন্ধুদের সাথে পিকনিকে যাওয়ার জন্য উপযুক্ত। পঞ্চম ভাবে রাশিচক্রের মঙ্গলের স্থান এবং গ্রহ সূর্য ও বুধের একসাথে অবস্থানের ফলে এটি কেবল আপনার মনকে হালকা করবে না, তবে এটি আপনাকে তাদের সাথে আরও সম্পর্ক বাড়িয়ে তুলতে সক্ষম করবে। আপনার সবার সাথে ক্যারিয়ার সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ জিনিস বা পরিকল্পনা ভাগ করে নেওয়া থেকে বিরত থাকতে হবে। এই সপ্তাহে, বিশেষত আপনার রাশি থেকে ষষ্ঠ ভাবের অধিপতি পঞ্চম ভাবে বুধের উপস্থিতির কারণে শিক্ষার্থীদের তাদের স্বাস্থ্যের প্রতি অসাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এর সাথে সুস্থ থাকার জন্য আপনার সময়ে সময়ে সুষম খাদ্য গ্রহণের পাশাপাশি আপনার রুটিনও উন্নত করতে হবে। কারণ এটি সম্ভব যে এই সময়ে, স্বাস্থ্য খারাপ থাকার কারণে আপনার শিক্ষার উপার্জনের গতি বাধাগ্রস্ত হতে পারে, যা আপনাকে আসন্ন যে কোনও পরীক্ষার ফলস্বরূপ বহন করতে হতে পারে। উপায়: বজরং বাণীর পাঠ অবশ্যই করুন।

 বৃষভ রাশি এই সপ্তাহে আপনাকে গাড়ি বিশেষ যত্ন সহকারে চালনার নির্দেশ দেওয়া হচ্ছে। আপনার চোখ এবং কান খোলা রাখুন, বিশেষত তীক্ষ্ণ বাঁক এবং মোড়ে, অন্যথায় আপনি কোনও দুর্ঘটনার শিকার হতে পারেন। আপনার রাশির জাতক/জাতিকাদের জন্য, অর্থ-সংক্রান্ত বিষয়গুলি আপনাকে এই সপ্তাহে উপকারী ফল দেবে। কারণ এই সময়ে আপনার আর্থিক অবস্থা আরও ভাল হবে, একই সাথে এই সময়টি কোনও আর্থিক সিদ্ধান্ত নেওয়ার জন্য স্বাভাবিকের চেয়ে বেশি উপযুক্ত বলে মনে হয়। এই সপ্তাহে, আপনার রাশিচক্র অনুসারে, মঙ্গল গ্রহের পক্ষে চতুর্থ ভাবে সূর্যের সাথে বসে থাকা স্বাভাবিক যে এই সময়ে আপনার ঘনিষ্ঠ বা পরিবারের কোনও সদস্য আপনার প্রতি খুব অদ্ভুত আচরণ করতে পারে। যে কারণে আপনি কিছুটা অস্বস্তি বোধ করবেন, একই সাথে আপনি সেগুলি বোঝার জন্য আপনার প্রচুর সময় এবং শক্তি অপচয় করতে পারেন। পরিস্থিতি সর্বদা আমাদের অনুযায়ী কাজ করতে দিন, এটি প্রয়োজনীয় নয় এবং এই সপ্তাহেও একইরকম অনুভূত হতে চলেছে কারণ শুক্র গ্রহটি পঞ্চম ভাবে একটি বিকৃত চিহ্নে বসে আছে। যখন আপনার প্রতিটি কৌশল এবং পরিকল্পনা নিরর্থক বলে মনে হয়। এটি আপনাকে নিজেকে অনুপ্রাণিত রাখতে অক্ষম করে তুলবে। যে শিক্ষার্থীরা উচ্চশিক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে, এই সপ্তাহটি তাদের জন্য ভাল হবে। উপায়: দূর্গা চালিসা পাঠ করুন, মা দূর্গা কে লাল উড়না অর্পিত করুন।

 মিথুন রাশি  আপনি যদি নিরামিষভোজী হন তবে এই সপ্তাহে আপনি দুর্বলতার সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। তবে বাইরে থেকে খাবার অর্ডার না করে বাড়ির রান্না করা খাবার খাওয়া এবং খাবারটি হজম করার জন্য প্রায় 30 মিনিটের জন্য প্রতিদিন হাঁটাই ভাল। যে ব্যবসায়ীরা অতীতে মুনাফা অর্জনের জন্য একটি চুক্তি করেছিলেন, তারা তৃতীয় ভাবে সূর্য মঙ্গল ও বুধের সংযোগের কারণে এই সপ্তাহে সুখবর পেতে পারেন, পাশাপাশি বড় কোনও শুভ লক্ষণও পেতে পারেন। কারণ এটি সম্ভব যে আপনার এই চুক্তিটি সফল হবে, যার কারণে আপনি শীঘ্রই অর্থ বা লাভ পাওয়ার অনেক সম্ভাবনা দেখতে পাবেন। এই সপ্তাহে, কোনও আত্মীয় দ্বারা কোনও শুভ ফাংশন আপনার পরিবারের দৃষ্টি আকর্ষণ করবে। এর পাশাপাশি এটিও সম্ভব যে এই সময়ে কোনও দূর সম্পর্কের আত্মীয়ের কাছ থেকে হঠাৎ কোনও সুসংবাদ আপনার পুরো পরিবারের জন্য আনন্দের মুহূর্ত নিয়ে আসবে। কর্মক্ষেত্রে অত্যধিক কথা বলা এই সপ্তাহে আপনার খুব বেশি খরচ হতে পারে। তাই কথা বলার সময় বিশেষ যত্ন নিন এবং অতিরিক্ত কথা বলাও এড়ানো উচিত। ভাগ্যের নবম ভাবে বৃহস্পতি গ্রহটির উপস্থিতির কারণে আপনার রাশিচক্রের শিক্ষার্থীদের প্রত্যাশার চেয়ে অনেক বেশি ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে আপনার পক্ষে আপনার চেষ্টা করা উচিত এবং কঠোর পরিশ্রম করা উচিত। কারণ কেবল এটি করে আপনি সম্ভবত ফল আপনার পক্ষে অনুকূল পাবেন। উপায়: কুমারী কন্যাদের সবুজ চুড়ি দান করুন এবং ভগবান শিবকে জল অর্পিত করুন।

কর্কট রাশি     আপনার স্বাস্থ্য এই সপ্তাহে স্বাভাবিকের চেয়ে আরও ভাল দেখাচ্ছে। যার কারণে আপনাকে পরিবারের সদস্যদের সাথে বাড়িতে কোনও গঠনমূলক কিছু করার জন্য আপনার অফিস থেকে তাড়াতাড়ি যাওয়ার চেষ্টা করতে দেখা যাবে, এতে আপনি সাফল্যও পাবেন। এই সপ্তাহে, দ্বিতীয় ভাবে সূর্য-মঙ্গল একত্রিত হওয়ার কারণে এবং তৃতীয় ভাবে শুক্রকে দুর্বল করে দেওয়ার কারণে যে কোনও নিকটাত্মীয়ের বাড়িতে যাওয়া আপনার আর্থিক অবস্থার ক্ষতি করতে পারে। কারণ তারা সম্ভবত আপনার কাছ থেকে একরকম আর্থিক সহায়তা আশা করে। কিছু গত বিষয় নিয়ে বাড়ির বাচ্চাদের সাথে চলমান ফাটল, আপনি এই সপ্তাহে সরাতে সক্ষম হবেন। এ কারণে, আপনাকে সেগুলি পিকনিক বা আউট করতে যাওয়ার পরিকল্পনা করতেও দেখা যাবে। বাড়ির অন্য বড় সদস্যরা আপনার এই প্রচেষ্টাটি দেখতে পছন্দ করবেন। এই সপ্তাহটি আপনার কেরিয়ারে উন্নতি এনে দেবে, তবে আপনাকে বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে যে এই সময়ে আপনি যে কাজই করেন না কেন এটি আপনার পুরোপুরি বুঝতে হবে। এগুলি ছাড়াও যদি আপনি সিনিয়র অফিসার এবং সিনিয়রদের সাথে কথা বলতে চান তবে এটি কারও মাধ্যমে নয়, নিজেই করুন। কারণ তবেই আপনি নিজের সেরা প্রদর্শন দিতে পারবেন। এই সপ্তাহে আপনার রাশির ছাত্রছাত্রীরা শিক্ষার ক্ষেত্রে আসা সমস্ত ধরণের সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। যার কারণে আপনি সতেজ হওয়ার পাশাপাশি চাপমুক্ত বোধ করবেন। এমন পরিস্থিতিতে আপনার পড়াশোনা বাদে এই সময়টির সুযোগ নিয়ে শারীরিক ক্রিয়াকলাপকেও কিছুটা সময় দেওয়ার চেষ্টা করুন। উপায়: ভগবান শিবকে দুধ অভিষেক অবশ্যই করুন এবং বেল পাতা অবশ্যই চড়ান।