সাপ্তাহিক রাশিফলে ১৬ আগস্ট থেকে ২২ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফলে ১৬ আগস্ট থেকে ২২ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক  রাশির ভাগ্যফল

সিংহ রাশি   এই সময়ে, আপনার পরিবারের কোনও সদস্যের অবনতির স্বাস্থ্যের উন্নতি দেখে আপনি নিজেও মানসিক চাপ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এ জাতীয় পরিস্থিতিতে নিজেকে সুস্থ রাখতে, যথাসম্ভব তাদের যত্ন নিন এবং নিয়মিত তাদের সাথে যোগব্যায়াম করুন। আপনার আর্থিক জীবনের অবস্থা এই সপ্তাহে ভাল বলা যায় না, পুরো সপ্তাহে আপনাকে অর্থ সম্পর্কিত অনেক সমস্যায় পড়তে হবে। একই সময়ে, আপনি এই সময়কালে সংরক্ষণ করতেও অক্ষম হবেন যা মানসিক চাপ বাড়িয়ে তুলবে। এই পরিবারটি আপনার পরিবার বা বন্ধুদের সাথে পিকনিকে যাওয়ার জন্য উপযুক্ত। এটি কেবল আপনার মনকেই স্বাচ্ছন্দ্য করবে না, তবে এটির সাথে আপনার সম্পর্ক আরও উন্নত করতে সক্ষম করবে এই সপ্তাহে আপনার রাশিতে সূর্য, মঙ্গল ও বুধের মিলনের কারণে আপনাকে বিশেষ মনোযোগ দিতে হবে এবং মনে মনে একটি গিঁট বেঁধে রাখতে হবে যে, কর্মক্ষেত্রে কোনও কাজ করার সময় যদি আপনি কোনও ভুল বা বাদ দিতে থাকেন তবে তা হয় এটি গ্রহণ করার জন্য আপনার দায়বদ্ধতা কারণ এই সময়ে অফিসে আপনার ভুল স্বীকার করা আপনার পক্ষে যেতে পারে। তবে এটির সমাধান করার জন্য আপনার দ্রুত বিশ্লেষণের প্রয়োজনও রয়েছে। ধ্যান হ'ল সেরা মানসিক ঔষধ যা আপনার যুক্তির ক্ষমতা আশ্চর্যজনকভাবে বাড়িয়ে তুলতে পারে। আপনারও এই সপ্তাহের জন্য সময় রয়েছে, তাই সকাল এবং সন্ধ্যায় ধ্যান করুন। উপায়: ভগবান সূর্য্যকে নিমিত্ত আদিত্য হৃদয় স্রোতের পাঠ করুন এবং বাঁদরদের গুড় ও ছোলা খাওয়ান।

 কন্যা রাশি     এই সপ্তাহে মাংস, মদ ইত্যাদি গ্রহণ করা আপনার স্বাস্থ্য জীবনের জন্য প্রতিকূল হতে পারে। কারণ এটি আপনাকে পেটের সাথে সম্পর্কিত অনেক রোগ হওয়ার ঝুঁকিতে ফেলবে। পৈতৃক সম্পদ, জমি, সম্পত্তি, নীতি ইত্যাদির মতো আপনার যে কোনও পুরানো বিনিয়োগের কারণে এই সপ্তাহে আপনার আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, সেই অর্থ উপার্জনের সময়, আপনি এটি আবারও একটি ভাল স্কিমে বিনিয়োগের সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে নিজের বাড়ি পাওয়ার চেষ্টা করছেন, তবে এই সপ্তাহে এটি নিয়ে আপনার পরিবারে আলোচনা হতে পারে। এই সময়ে, আপনার চিন্তাভাবনা এবং আলোচনা বাড়ির বড়রাও প্রয়োজনীয় গুরুত্ব পাবে। এটি আপনার মনোবলকে বাড়িয়ে তুলবে, পাশাপাশি পারিবারিক পরিবেশে সামঞ্জস্যতা দেখে আপনি বাইরে থেকে খাবার বা কোনও মিষ্টি অর্ডার করতে পারেন। এই সপ্তাহে, আপনার রাশিচক্র অনুসারে তৃতীয় ভাবে কেতু গ্রহের অবস্থান এবং আপনার রাশিতে সর্বাধিক গ্রহের অবস্থান ইঙ্গিত দেয় যে এই সময়কালে আপনারা কেউ আপনার স্থান অনুযায়ী চাকরির বদলি বা একটি ভাল পরিবর্তন পেতে পারেন ইচ্ছা তবে এর জন্য আপনাকে প্রথম থেকেই আপনার উর্ধ্বতনদের সাথে সম্পর্কের উন্নতি করতে কাজ করতে হবে। এই সপ্তাহে আপনি একটি নতুন বই কিনতে পারেন, যা ইতিমধ্যে আপনার কাছে উপলভ্য হবে, যার কারণে আপনি আপনার অর্থ অপচয় করবেন। এমন পরিস্থিতিতে শিক্ষার সাথে সম্পর্কিত যে কোনও কিছু কেনার আগে আপনার যা কিছু আছে তা ভাল করে পরীক্ষা করে দেখুন। উপায়: এই সপ্তাহে চেষ্টা করুন যে নিজের ঘর থেকে যে কোন বস্তু দান করুন। ভগবান গণেশের নিত্য পুজো করুন।

তুলা রাশি  আপনার স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিক হতে চলেছে। যে কারণে আপনার স্বভাবে ইতিবাচক পরিবর্তনগুলিও দৃশ্যমান হবে এবং আপনি আপনার নিকটজন, বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের সাথে একটি ভাল সময় কাটানোর জন্য একটি স্বল্প দূরত্বে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। এই যাত্রাটি কেবল আপনার বাতাস এবং জলে একটি ভাল পরিবর্তন আনবে না, তবে আপনি নিজেকে সতেজ রাখতেও সক্ষম হবেন। এই সপ্তাহে, কেতু অনুগ্রহ নক্ষত্রের 13 ডিগ্রীতে উপস্থিত রয়েছে, আপনি যদি এই সময়ের মধ্যে আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করে ধন অর্জন করতে চান তবে আপনার জন্য সাফল্যের মন্ত্রটি হ'ল আপনার অভিজ্ঞ মানুষের পরামর্শের ভিত্তিতে আপনার অর্থ বিনিয়োগ করা উচিত যার মূল চিন্তাভাবনা রয়েছে এবং আপনার চেয়ে অভিজ্ঞ। তবেই আপনি নিজের অর্থ সুরক্ষিত রেখে লাভ অর্জন করতে পারবেন। এই সপ্তাহে খুব বিশেষ বা ঘনিষ্ঠ ব্যক্তির সাথে মতবিরোধের কারণে আপনি সমস্যায় পড়তে পারেন কারণ এই সময়ের মধ্যে, শনির পক্ষে চতুর্থ ভাবে পিছিয়ে পড়া স্বাভাবিক যে আপনি তাদের সামনে প্রকাশ্যে আপনার মতামত প্রকাশে পুরোপুরি অক্ষম বোধ করবেন। যে কারণে আপনাকে আপনার মানসিক চাপ বাড়ার সাথে মোকাবিলা করতে হবে। আশঙ্কা করা হচ্ছে যে আপনার সহকর্মীরা আপনার কাজ এবং আপনার অগ্রগতির জন্য আপনাকে ঈর্ষা করতে পারে। যে কারণে আপনি তাদের সহযোগিতা পেতে অসুবিধা পেতে পারেন। আপনার রাশিফল ​​বলে যে যে শিক্ষার্থীরা যে কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছে, তারা এই সপ্তাহে সাফল্য পাবে, তবে তার জন্য তাদের নিজেকে সর্বোচ্চ বিবেচনা না করে বিষয়গুলি বোঝার ক্ষেত্রে অন্যের সহায়তা নেওয়া দরকার। কারণ তখনই আপনি আংশিক সাফল্য পেতে সক্ষম হবেন। উপায়: কূল দেবীর পুজো করুন এবং নিজের মন্দিরে ঘিয়ের প্রদীপ অবশ্যই জ্বালান।

 বৃশ্চিক রাশি    এই সময়ে, খেলাধুলার মতো ক্রিয়াকলাপে অংশ নেওয়া আপনাকে স্বাস্থ্যকর রাখতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। খেলার সময়, আপনাকে নিজের সংক্রমণ থেকে রক্ষা করতে আপনি যা পরেন তা পরতে হবে। যে কোনও ধরণের ছোট রিয়েল এস্টেট এবং আর্থিক লেনদেনের জন্য এই সপ্তাহটি খুব শুভ। তবে, এখনই কোনও বড় বিনিয়োগ করা এড়িয়ে চলুন এবং যদি এটি করা সম্ভব না হয় তবে আপনাকে পরামর্শ দেওয়া হয় যে কোনও বড় বা অভিজ্ঞ ব্যক্তির সহায়তা নেওয়ার পরেই আপনার অর্থ কোনও বড় বিনিয়োগে বিনিয়োগ করতে হবে। আপনি নিজের এবং নিজের প্রয়োজনীয়তা সম্পর্কে সর্বদা অনেক সিদ্ধান্ত নেন। তবে এই সপ্তাহে রাশিচক্র অনুসারে তৃতীয় ভাবে শনির উপস্থিতির কারণে নিজেকে নিয়ে বেশি কিছু না ভেবে আপনার বাড়ির অন্যান্য সদস্যদের প্রয়োজনের প্রতি আরও বেশি মনোযোগ দেওয়া প্রয়োজন। সুতরাং কোনও পরিকল্পনা করার সময়, তাদের প্রয়োজনগুলি উপেক্ষা করে এড়িয়ে চলুন। আপনার প্রচারের ক্ষেত্রে এই সপ্তাহ আপনাকে অনেক বড় সুযোগ দিতে চলেছে। যাইহোক, প্রতিটি সুযোগকে সঠিক চিন্তাভাবনা করার মাধ্যমে সদ্ব্যবহার করার চেষ্টা করুন। কারণ এটি সম্ভব যে আবেগের দ্বারা দূরে সরে গিয়ে আপনি যতটা প্রাপ্য আপনি ততটা উপার্জন করতে পারেন না। বাড়িতে অবাঞ্ছিত অতিথির আগমনের সাথে সাথে শিক্ষার্থীরা পুরো সপ্তাহটি বৃথা ব্যয় করতে পারে। এমন পরিস্থিতিতে, সম্ভব হলে বন্ধুর বাড়িতে গিয়ে পড়াশোনা করুন, নইলে আসন্ন পরীক্ষায় এর ফলশ্রুতি আপনাকে বহন করতে হবে। উপায়: সুন্দরকাণ্ডের পাঠ করুন এবং গরিবদের ভোজন করান।