সাপ্তাহিক রাশিফল ২৩ আগস্ট থেকে ২৯ মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল ২৩ আগস্ট থেকে  ২৯ মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

মেষ রাশি   এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার আবেগ, বিশেষ করে আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। কারণ শনি গ্রহের দশম ভাবে শ্রাবণ নক্ষত্রের সাড়ে 14 ডিগ্রি থাকার কারণে, এটি সম্ভব যে আপনি একজন সহকর্মীর দ্বারা প্রতারিত হতে পারেন, যার কারণে আপনি এমনকি তাদের সাথে ঝগড়া করতে পারেন। ফলস্বরূপ, শুধু আপনার ভাবমূর্তিই ক্ষতিগ্রস্ত হবে না, এমনকি আপনি আপনার অনুভূতি নিয়ন্ত্রণ না করে তাদের সাথে অশালীন ভাষা ব্যবহার করতে পারেন। যে ব্যবসায়ীরা অতীতে মুনাফা পেতে একটি চুক্তি করেছিলেন, তারা এই সপ্তাহে একটি বড় শুভ চিহ্ন পেতে পারেন। কারণ এটা সম্ভব যে আপনার এই চুক্তি সফল হবে, যার কারণে আপনি শীঘ্রই অর্থ বা লাভ লাভের অনেক সম্ভাবনা দেখতে পাবেন। এই সপ্তাহে, পঞ্চম ঘরে সূর্য মঙ্গল ও বুধের সংমিশ্রণের কারণে, আপনার আত্মীয় -স্বজনের যে কোনও শুভ অনুষ্ঠান আপনার পরিবারের মনোযোগের প্রধান কেন্দ্রবিন্দু হবে। এর সাথে, এটা সম্ভব যে এই সময়ে কোন দূরবর্তী আত্মীয়ের কাছ থেকে হঠাৎ করে কোন সুখবর আপনার পুরো পরিবারের জন্য আনন্দের মুহূর্ত নিয়ে আসবে। যেমন আমরা মনে করি, এটি সবসময় সম্ভব নয় এবং আপনাকে এই সপ্তাহে একই জিনিস বুঝতে হবে। কারণ আশঙ্কা রয়েছে যে, যাদেরকে আপনি আপনার ক্যারিয়ারে আরও ভাল করার জন্য সমর্থন করার আশা করেছিলেন তারা আপনাকে প্রতারিত করতে পারে। তাই প্রথম থেকেই আপনার সাবধানতা অবলম্বন করতে হবে, আপনার প্রত্যাশা নিয়ন্ত্রণ করতে হবে। একটি শক্তিশালী ঘরের জন্য একটি শক্তিশালী ভিত্তি গড়ে তোলা যেমন অত্যন্ত গুরুত্বপূর্ণ, তেমনি একটি ভাল ভবিষ্যত পেতে একটি ভাল শিক্ষা অর্জন করাও সমান গুরুত্বপূর্ণ। কিন্তু এর সাথে, আপনাকে এই সপ্তাহে সম্পূর্ণ ভিন্ন দিকে হাঁটতে দেখা যাবে। উপায়: নিজের মাথাতে হনুমান সিঁদুরের তিলক অবশ্যই লাগান এবং বাঁদরদের কলা খাওয়ান।

 বৃষভ রাশি স্বাস্থ্য রাশিফল ​​অনুসারে, এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকেও কিছুটা ভাল হতে চলেছে। এই সময়ে আপনাকে কিছু বিষয়ের প্রতি বিশেষ মনোযোগ দিতে হবে, যেমন: পার্কে ব্যায়াম করবেন যখন আপনি সময় পাবেন এবং নিয়মিতভাবে সকাল এবং সন্ধ্যায় প্রায় 30 মিনিট হাঁটবেন। এই রাশির মানুষের স্বভাব হল আজকে বাস করা। কিন্তু এই সপ্তাহে, আপনার রাশিতে রাহুর উপস্থিতি এবং চতুর্থ ভাবে সূর্য, মঙ্গল ও বুধের মিলন থাকায়, শুধুমাত্র একদিনের দিকে নজর রেখে আপনাকে সিদ্ধান্ত নেওয়ার অভ্যাস নিয়ন্ত্রণ করতে হবে। এমন পরিস্থিতিতে আপনার বিনোদনে অতিরিক্ত সময় এবং অর্থ ব্যয় করা থেকে বিরত থাকাই আপনার পক্ষে ভাল হবে। অন্যথায়, ভবিষ্যতে আপনাকে আর্থিক সংকটের সম্মুখীন হতে হতে পারে। এই সপ্তাহে আপনাকে আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের সম্পূর্ণ যত্ন নিতে দেখা যাবে। এমন পরিস্থিতিতে, যদি কোনও পারিবারিক বিরোধ চলতে থাকে, তবে তাও এই সময়ের মধ্যে পুরোপুরি দূর হয়ে যাবে, যার কারণে আপনি বাড়িতে সুস্বাদু খাবার খাওয়ার সুযোগ পাবেন। এই সপ্তাহে আপনার কাজের ক্ষমতা বিকশিত হবে, যাতে আপনি আপনার ব্যবসার উন্নতির জন্য একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন, আরো বেশি সৃজনশীলভাবে চিন্তা করুন। আপনার এই সিদ্ধান্ত আপনার পরিবারের সদস্যদের পাশাপাশি আপনার কর্মীদের সমর্থন পাবে, যা আপনার আত্মবিশ্বাস বাড়াবে এবং আপনাকে দ্বিগুণ দ্রুত উৎপাদন করতে দেখা যাবে। শিক্ষার্থীদের এই সপ্তাহে কঠোর পরিশ্রম করতে হবে, কারণ তাদের বোঝার ক্ষমতা এই সময়ে আরও ভাল দেখাবে। এইরকম পরিস্থিতিতে, আপনার খারাপ সঙ্গের প্রতি খুব বেশি মনোযোগ না দিয়ে, আপনি আপনার ব্যবসা ধরে রাখার চেষ্টা করবেন এবং নিজেকে আসন্ন পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করার কাজে নিযুক্ত করবেন। উপায়: সাদা বস্ত্রের দান করুন। ইষ্ট দেবীর পুজো করুন।

 মিথুন রাশি    আপনি এই সপ্তাহে মুখ এবং গলা সম্পর্কিত আগের সমস্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। যাইহোক, এর জন্য আপনাকে খুব বেশি ঠান্ডা পানি পান করা থেকে বিরত থাকতে হবে, পাশাপাশি তাজা ফল খেতে হবে, শুধুমাত্র বাড়ির খাবার খাওয়া উচিত। আপনার মুখের সমস্যাগুলি এড়াতে আরও বেশি করে জল পান করতে পারেন। এই সপ্তাহ জুড়ে আপনার আর্থিক জীবন ভাল থাকবে। বিশেষ করে এই সময়কালে গ্রহের প্রভাবে আপনি অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। পারিবারিক জীবন নিয়ে কথা বললে, এই সপ্তাহটি আপনার রাশির জন্য খুব ভাল। কারণ রাশি অনুসারে, নবম ভাবে বৃহস্পতি গ্রহের উপস্থিতি এবং তৃতীয় ঘরে 3 টি গ্রহের সংমিশ্রণ দেখায়, যে সময়টি আপনার জন্য খুব ভালো থাকবে এবং আপনি আপনার প্রতি সকলের দৃষ্টি আকর্ষণ করবেন। এছাড়াও, আপনার সামনে খাওয়ার জন্য অনেক ভাল খাবার থাকবে, যার কারণে আপনার সামনে সমস্যা দেখা দিতে পারে কোনটি প্রথমে বেছে নিতে হবে। এই সপ্তাহটি সেই দিনগুলির মধ্যে একটি হবে, যখন আপনার কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য আপনার কাজের অভাব হবে না, কিন্তু তবুও আপনি আপনার ইচ্ছা অনুযায়ী কর্মক্ষেত্রে আপনার চিন্তা এবং পরিকল্পনা রাখতে পারবেন না। যার কারণে আপনার মধ্যে কিছুটা হতাশার অনুভূতি দেখা যায়। এই সপ্তাহে, যেসব শিক্ষার্থীরা নতুন কিছু শিখতে থাকবে, তাদের বুদ্ধিবৃত্তিক ক্ষমতা আরও ভালো হবে, তা ছাড়া অন্যান্য শিক্ষার্থীরা তাদের সক্ষমতা হ্রাসের পাশাপাশি অনেক ক্ষতিকর পরিণতির সম্মুখীন হতে পারে। উপায়: কুমারী কন্যাদের সবুজ চুড়ি দান করুন এবং মা দুর্গাকে রক্ত পুষ্প অর্পিত করুন।

 কর্কট রাশি  এই সপ্তাহে আপনার স্বাস্থ্য আপনার নিজের হাতে থাকবে। অতএব, আপনার মানসিক অবস্থার উন্নতি করতে, এই সময়ে নিয়মিত ধ্যান এবং যোগব্যায়াম অনুশীলন করুন এবং বাসি খাবার পরিহার করুন। শারীরিক ক্রিয়াকলাপে অংশ নেওয়া এই সময়ে আপনার জন্য আরও ভাল হতে চলেছে। এই সপ্তাহে, আপনার রাশিচক্রের উপর শনির বিপরীতমুখী পূর্ণতার কারণে, আপনাকে মদ-সিগারেটের মতো জিনিসগুলিতে আপনার অর্থ ব্যয় করা এড়াতে হবে। অন্যথায়, এটি করা কেবল আপনার স্বাস্থ্যই নষ্ট করবে না, তবে এটি আপনার আর্থিক অবস্থার অবনতিও ঘটাবে। বাড়িতে আপনার ছোট ভাই বোনেরা এই সপ্তাহে তাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে অনেক সাফল্য পেতে পারে। কারণ যদি সে বেকার ছিল, তাহলে তার চাকরি পাওয়ার সম্ভাবনা আছে। অন্যদিকে, যদি সে একটি কাজ করে, তাহলে এই সময়ে তার পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে আপনার মন অফিসের কাজে ব্যস্ত থাকবে না। কারণ আপনার ক্যারিয়ার সম্পর্কে আপনার মনে কিছু দ্বিধা থাকবে, যা আপনাকে মনোনিবেশ করতে দেবে না। তাই আপনার মনকে কেন্দ্রীভূত রাখতে, আপনি যোগ এবং ধ্যানের সাহায্য নিতে পারেন। একজন মানুষের ছবি তার জীবনের একটি আকর্ষণীয় দিক। এই পরিস্থিতিতে, অনেক শিক্ষার্থী এই সপ্তাহে তাদের পুরানো ছবি দেখে পুরনো সুখের স্মৃতিতে আবার হারিয়ে যেতে পারে। যার কারণে তাদের অনেক সময় নষ্ট হওয়ারও সম্ভাবনা রয়েছে। তাই প্রথম থেকেই এটি মাথায় রাখুন। উপায়: আঁখের রস দিয়ে ভগবান শিবকে অভিষেক করুন।