সাপ্তাহিক রাশিফল ৯ আগস্ট থেকে ১৫ মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

সাপ্তাহিক রাশিফল  ৯ আগস্ট থেকে ১৫ মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল

 মেষ রাশি  এই রাশির জাতক/জাতিকাদের এই সপ্তাহে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে হবে না। তাই তাদের মানসিক ও শারীরিক চাপ থেকে দূরে থাকতে তাজা ফল এবং সবুজ শাকসব্জী খাওয়ার জন্য বিশেষভাবে নির্দেশ দেওয়া হয়। আপনার এটি খুব ভালভাবে বোঝা উচিত যে দুঃখের সময় কেবল আপনার জমে থাকা সম্পদই আপনার কাজে আসবে। সুতরাং, আপনার সম্পদ জমা করার ধারণাটি এই সপ্তাহে কেবল আপনার দ্বারা তৈরি করা হবে না, তবে আপনাকে এই সপ্তাহ থেকেই এটির দিকে যাত্রা শুরু করতে হবে। এই সপ্তাহে, আপনার রাশিচক্র থেকে চতুর্থ ভাবে সূর্যের উপস্থিতির কারণে আপনার নিকটবর্তী কিছু মানুষ আপনার ব্যক্তিগত জীবনে সমস্যা তৈরি করতে পারে। এ জাতীয় পরিস্থিতিতে, বিশেষত বাড়িতে থাকার সময়, আপনি কী বলছেন তা যত্নবান হন। কারণ এই সময়ে, হঠাৎ কিছু না বুঝে কিছু বলা, আপনাকে তীব্র সমালোচনার শিকার করতে পারে। শ্রাবণ নক্ষত্রের দশম ভাবে শনি গ্রহের উপস্থিতির কারণে ক্যারিয়ারের রাশিফল ​​অনুযায়ী আপনি যদি পেশাদার ক্ষেত্রের সাথে যুক্ত থাকেন এবং কোনও ভাল চাকরিতে কাজ করছেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার ক্ষেত্রে এগিয়ে যাওয়ার অনেক সুযোগ পাওয়ার সম্ভাবনা পাচ্ছেন। আপনার সাপ্তাহিক রাশিফল ​​সূচিত করে যে উচ্চতর পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্য এই সময়টি খুব ভাল হবে। কারণ আপনি এই সময়ে প্রতিটি বিষয় বুঝতে সাহায্য পাবেন, যাতে আপনি আপনার ভবিষ্যতের জন্যও একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। উপায়: ভগবান শিবকে জল অর্পিত করুন আর গরিবদের ভোজন খাওয়ান।

 বৃষভ রাশি    আপনার সুস্বাস্থ্যের দৃঢ়তার জন্য সময়টি আপনার পরিবারের সদস্যদেরও ভাল যত্ন নেবে। যে কারণে পরিবারে আপনার সম্মান ও শ্রদ্ধাও বাড়ার সম্ভাবনা রয়েছে। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে আপনার পক্ষে আরও ভাল হবে রাহু আপনার রাশিতে রাহিনী নক্ষত্রের 14 ডিগ্রি হওয়ায়। একটি বড় গ্রুপে আর্থিক অংশগ্রহণ এই সপ্তাহে আপনার জন্য আকর্ষণীয় প্রমাণিত হবে। যদিও এটি আপনার ব্যয়কে অনেকাংশে বাড়িয়ে তুলতে পারে, ফলস্বরূপ, এর কারণে আপনাকে পরে কিছু সমস্যার মুখোমুখি হতে হবে। এই সপ্তাহে আপনার প্রতি আপনার বাবার আচরণ আপনাকে অনেক বিরক্ত করতে পারে। কারণ এটি সম্ভব যে তারা আপনাকে সম্পর্কে কোনও কিছুর জন্য আপনাকে তিরস্কার করবে। এমন পরিস্থিতিতে পারিবারিক শান্তি যথাসম্ভব বজায় রাখতে তাদের প্রতি প্রতিক্রিয়া এড়ানোর চেষ্টা করুন, নইলে বিরোধ বাড়তে পারে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের কাছে স্বাভাবিক থাকার আশা করা হচ্ছে। তবে আপনি যদি ক্যারিয়ারে আরও ভাল করতে চান তবে আপনার কোনও সময় নষ্ট না করে নতুন পরিকল্পনা করা দরকার। উচ্চশিক্ষার জন্য শিক্ষার্থীরা, এই সপ্তাহে দশম বাড়িতে বৃহস্পতি গ্রহটির উপস্থিতির কারণে, আপনি আপনার উচ্চাকাঙ্ক্ষা অনুযায়ী সাফল্য অর্জন করতে পারেন। তবে এ জন্য ধৈর্য সহকারে কাজ করে তাদের শিক্ষার প্রতি প্রতিটি পদক্ষেপ ও সিদ্ধান্ত নেওয়ার সময় তাদের সতর্ক থাকতে হবে। এমন পরিস্থিতিতে যদি কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি যদি কোনও সমস্যার মুখোমুখি হন তবে আপনি আপনার প্রবীণদের সাহায্য নিতে পারেন। উপায়: দুর্গা চালিসা পাঠ করে সাদা বস্ত্র দান করুন।

 মিথুন রাশি   এই রাশির জাতক/জাতিকাদের এই সপ্তাহে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে হবে না। তাই তাদের মানসিক ও শারীরিক চাপ থেকে দূরে রাখার জন্য তাজা ফল এবং সবুজ শাকসব্জী খাওয়ার জন্য বিশেষভাবে নির্দেশ দেওয়া হয়। এই পুরো সপ্তাহে, আপনাকে আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে অর্থ ব্যয় করতে হবে, যে কারণে আপনি কিছু অর্থের অভাব বোধ করতে পারেন। এই জাতীয় পরিস্থিতিতে, এই সময়ে আপনার শুরুতে আর্থিক বিষয়গুলি সম্পর্কে একটি সঠিক কৌশল তৈরি করার সবচেয়ে বেশি প্রয়োজন। এটির সাহায্যে আপনি আপনার অনেক অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার আচরণ দেখে অন্যের কাছে মনে হতে পারে যে আপনি পরিবারের ফ্রন্টে খুব বেশি খুশী নন এবং আপনি আপনার ব্যক্তিগত জীবনে এই জাতীয় অনেক প্রতিবন্ধকতার মুখোমুখি হচ্ছেন। যার কারণে আপনি ভিতরে দমবন্ধ বোধ করছেন। আপনার এই আচরণের কারণে আপনার নিজের মনকে মনোযোগ কেন্দ্রে কিছুটা অসুবিধাও হতে পারে। এই সপ্তাহে, আপনার রাশিচক্রের চিহ্ন এবং তৃতীয় ভাবে 4 টি গ্রহের সংমিশ্রণ থেকে সূর্য গ্রহটি দ্বিতীয় ভাবে উপস্থিত হওয়া স্বাভাবিক। শত্রু ভাবেন যাকে তিনি আসলে আপনার শুভাকাঙ্ক্ষী। সুতরাং তাদের সাথে আপনার সমস্ত খারাপ অভিজ্ঞতা ভুলে গিয়ে নতুন এবং ইতিবাচক একটি শুরু করার জন্য আপনাকে কিছু ভাল সিদ্ধান্ত নিতে হবে। অনেক শিক্ষার্থীর এই সপ্তাহে প্রচুর ফ্রি সময় থাকবে যা তাদের জ্ঞান বৃদ্ধিতে এটির সদ্ব্যবহার করতে পারে। এমন পরিস্থিতিতে, ঘুমোতে বা বন্ধুদের সাথে মজা করে এই ফ্রি সময়টি নষ্ট করবেন না, তবে কোনও বই পড়ে বা কোনও কোর্সে ভর্তি হয়ে আপনি আপনার সময়ের সদ্ব্যবহার করতে পারেন। উপায়: সবুজ চারা গরুকে খাওয়ান আর ভগবান গনেশকে লাড্ডু অর্পিত করুন। ।

 কর্কট রাশি   এই সপ্তাহে, আপনি আপনার স্বাস্থ্যের বিষয়ে আপনার স্বভাবে আরও কিছুটা সংবেদনশীলতা দেখতে পাবেন। যে কারণে আপনাকে আগের চেয়ে ভাল খাবার খেতে দেখা যাবে। তাই আপনার জীবনযাত্রার যত্ন নিন এবং ভাল স্বাস্থ্য উপভোগ করুন। আপনি যদি কারও সাথে অংশীদারি করে ব্যবসা করেন, তবে এই সপ্তাহে আপনার রাশিতে সূর্য্য গ্রহের উপস্থিতির কারণে আপনার ব্যাবসার সঙ্গী আপনাকে প্রতারণা করতে পারে এবং আপনার অর্থ নিয়ে পালিয়ে যেতে পারে। সুতরাং, কোনও ধরণের লেনদেন করার সময়, কাগজপত্রগুলি সঠিকভাবে করে রাখুন। আপনাকে এই সপ্তাহে দুর্দান্ত শক্তি দিয়ে প্রতিটি কাজ করতে দেখা যাবে তবে কিছু অপ্রীতিকর ঘটনার কারণে আপনার মেজাজ নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। যার ফলস্বরূপ পারিবারিক জীবনে আপনার প্রকৃতিটি কিছুটা উত্সাহিত বলে মনে হবে। যাইহোক, এই সময়ের মধ্যে আপনার কিছু কাজও সাইডেলাইন করা হতে পারে। আপনার অভ্যন্তরীণ শক্তি এই সপ্তাহে আপনার বৃহত্তম শক্তি হিসাবে প্রমাণিত হবে। কারণ এই সময়ে আপনাকে অন্যকে সাহায্য করতে দেখা যাবে, কর্মক্ষেত্রে আপনার প্রভাব বজায় রেখে। আপনার সহযোগিতা দেখে আপনার শত্রুরা এবং আপনার বিরোধীরাও আপনার বন্ধু হয়ে উঠবে। যার দ্বারা আপনি পরে ভাল ফলাফল পাবেন। শিক্ষার ক্ষেত্রে কথা বলছি, আপনার রাশিতে সূর্য্য গ্রহের উপস্থিতির কারণে উচ্চশিক্ষার জন্য একটি স্বীকৃত প্রতিষ্ঠানে ভর্তি হওয়ার স্বপ্ন দেখছে এমন মানুষের কঠোর পরিশ্রম এই সপ্তাহে ফিরবে। যেহেতু আপনি কিছু সুন্দর সংবাদ পেয়ে যাচ্ছেন বলে মনে হচ্ছে, যোগ তৈরি হচ্ছে। সুতরাং আপনার প্রচেষ্টা অবিরত করুন, এবং কঠোর পরিশ্রম থেকে পিছপা হবেন না। উপায়: খাওয়ার কাঁচা দুধ স্নানের জলে মিশিয়ে স্নান করুন এবং মাথায় কেশরের তিলক অবশ্যই লাগান।